কম্পিউটার

অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে 'এরর কোড 9345' ঠিক করবেন?

কিছু অ্যামাজন প্রাইম ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে তারা ধারাবাহিকভাবে এরর কোড 9345 দেখছেন স্ট্রিমিং প্ল্যাটফর্মের মাধ্যমে কোনো শো দেখার চেষ্টা করার সময়। এই সমস্যাটি ডেস্কটপ থেকে মোবাইল পর্যন্ত বিস্তৃত ডিভাইসে ঘটতে পারে বলে জানা গেছে। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

ত্রুটি কোড 9345 অ্যামাজন প্রাইম এই বিশেষ সমস্যাটি তদন্ত করার পরে, এটি দেখা যাচ্ছে যে এই বিশেষ ত্রুটি কোডটি ট্রিগার করতে পারে এমন বিভিন্ন কারণ রয়েছে। এখানে সম্ভাব্য অপরাধীদের একটি তালিকা রয়েছে:

  • AWS এর সাথে চলমান সমস্যা - অতীতে, এই ত্রুটি কোডের একটি বিশাল ঢেউ ছিল যখন সমগ্র অ্যামাজন ওয়েব পরিষেবা পরিকাঠামো ডাউন ছিল। যদি এটি আপনার সমস্যার উত্স হয়, তবে এই সমস্যাটি নিশ্চিত করা এবং এই সমস্যাটি সমাধান করার জন্য জড়িত বিকাশকারীদের জন্য অপেক্ষা করা ছাড়া আপনার আর কিছুই করার নেই৷
  • ন্যূনতম ব্যান্ডউইথের প্রয়োজনীয়তা পূরণ হয় না - যদি আপনি একটি সীমিত পরিকল্পনায় থাকেন বা আপনার ISP-এ বর্তমানে প্রযুক্তিগত সমস্যা রয়েছে, আপনি এই ত্রুটি কোডটি দেখার আশা করতে পারেন কারণ আপনার বর্তমান সংযোগটি Amazon Prime Video থেকে স্ট্রিমিং সমর্থন করার জন্য যথেষ্ট নয়। এই ক্ষেত্রে, আপনি আপনার বর্তমান সংযোগ পরীক্ষা করতে পারেন এবং আপনার ব্যান্ডউইথ লোড কমাতে পারেন বা আপনার বর্তমান ব্যান্ডউইথ প্ল্যান আপগ্রেড করতে পারেন৷
  • পেমেন্ট প্ল্যানের সমস্যা - একটি পেমেন্ট সমস্যা এই বিশেষ ত্রুটি কোডের জন্য একটি প্রধান প্রার্থী। আপনার পেমেন্টের বিবরণ সম্প্রতি Amazon Prime Video দ্বারা করা ব্যাকগ্রাউন্ড চেক ব্যর্থ হলে আপনি এই সমস্যার মুখোমুখি হওয়ার আশা করতে পারেন৷
  • TCP / IP নেটওয়ার্কের অসঙ্গতি - খারাপভাবে ক্যাশে করা নেটওয়ার্ক ডেটা দ্বারা সহজলভ্য একটি নেটওয়ার্ক অসঙ্গতিও এই সমস্যার প্রাথমিক কারণ হতে পারে (বিশেষ করে পিসি এবং ম্যাকে)। এই ক্ষেত্রে, আপনি আপনার নেটওয়ার্ক রিবুট বা রিসেট করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷
  • দূষিত ক্যাশে ডেটা – আপনি যদি ডেস্কটপ বা মোবাইলের সুযোগের বাইরে কোনো স্ট্রিমিং ডিভাইসের সাথে এই সমস্যার সম্মুখীন হন, তাহলে এটি সম্ভবত আপনার স্টিমিং ডিভাইসের দ্বারা ক্যাশে করা কোনো ধরনের দূষিত অস্থায়ী ডেটার কারণে। এই ক্ষেত্রে, একটি পাওয়ার-সাইকেল পদ্ধতি আপনাকে সমস্যার সমাধান করার অনুমতি দেবে।

এখন আপনি প্রতিটি সম্ভাব্য কারণ জানেন যা ত্রুটি কোড 9345 ট্রিগার করতে পারে , এখানে যাচাইকৃত পদ্ধতির একটি তালিকা রয়েছে যা অন্য প্রভাবিত ব্যবহারকারীরা সফলভাবে এটি ঠিক করতে ব্যবহার করেছে:

পদ্ধতি 1:একটি সম্ভাব্য সার্ভার সমস্যা তদন্ত করা

আপনি স্থানীয় সমস্যাগুলির জন্য সমস্যা সমাধান শুরু করার আগে, স্মার্ট পদ্ধতি হল সময় নেওয়া এবং নিশ্চিত করা যে সমস্যাটি আসলে সার্ভারের সমস্যার কারণে ঘটছে না যা সম্পূর্ণরূপে আপনার নিয়ন্ত্রণের বাইরে৷

অতীতে, যখন Amazon's Web Services (AWS) বিভ্রাটের সময়সীমার মাঝামাঝি ছিল তখন 9345 এরর কোড রিপোর্ট করার ব্যবহারকারীদের একটি বড় ঢেউ ছিল।

আপনি বর্তমানে একই সমস্যার সাথে মোকাবিলা করছেন না তা নিশ্চিত করতে, DownDetector-এর মতো ডিরেক্টরি চেক করে আপনার এলাকার অন্য লোকেরা বর্তমানে একই সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা তা পরীক্ষা করে শুরু করুন এবং IsTheServiceDown .

অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

দ্রষ্টব্য: আপনি যদি এই সমস্যাটির প্রতিবেদনকারী ব্যবহারকারীদের একটি ক্রমবর্ধমান প্রবাহ দেখতে পান তবে এটি স্পষ্ট যে অ্যামাজন বর্তমানে একটি সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছে। এই ক্ষেত্রে, এমন কোন ফিক্স নেই যা আপনি স্থানীয়ভাবে করতে পারেন। আপনার একমাত্র পছন্দ হল তাদের সার্ভার সমস্যা সমাধানের জন্য অপেক্ষা করা।

আপনি যদি অতিরিক্ত নিশ্চিত হতে চান যে আপনি আসলে একটি সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছেন, তাহলে আপনাকে অফিসিয়াল অ্যামাজন ভিডিও টুইটার অ্যাকাউন্টও চেক করা উচিত। এবং দেখুন কোন অফিসিয়াল ঘোষণা করা হয়েছে কিনা।

আপনি যদি নিশ্চিত হয়ে থাকেন যে আপনি আসলে কোনো সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছেন না, তাহলে নীচের প্রথম সমাধানে যান যা আপনি স্থানীয়ভাবে আবেদন করতে পারবেন।

পদ্ধতি 2:ন্যূনতম ব্যান্ডউইথের প্রয়োজনীয়তা পরীক্ষা করা

মনে রাখবেন যে অ্যামাজন প্রাইমের আনুষ্ঠানিকভাবে শুধুমাত্র 900 Kbps  প্রয়োজন হওয়া সত্ত্বেও স্ট্রিমে, এটি শুধুমাত্র ছোট স্ক্রীন (Android, iOS) এবং ডেস্কটপে (PC, Mac) প্রযোজ্য। যাইহোক, যদি আপনি একটি স্মার্ট টিভি থেকে অ্যামাজন প্রাইম থেকে কন্টেন্ট স্ট্রিম করার চেষ্টা করেন বা Chromecast বা Roku-এর মতো ডঙ্গল ব্যবহার করেন, তাহলে ব্যান্ডউইথের প্রয়োজন হবে 3.5 Mbps।

আপনি যদি একটি সীমিত পরিকল্পনায় থাকেন, তাহলে আপনি ত্রুটি কোড 9345 এর সম্মুখীন হতে পারেন। কারণ আপনার ISP (ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার) বর্তমানে এই পরিষেবাটি ব্যবহার করার জন্য আপনাকে পর্যাপ্ত ব্যান্ডউইথ প্রদান করছে না – সম্ভবত একটি প্রযুক্তিগত কারণে।

সৌভাগ্যবশত, এই তত্ত্বটি পরীক্ষা করার একটি সহজ উপায় রয়েছে – আপনি শুধু আপনার ইন্টারনেট সংযোগে একটি গতি পরীক্ষা করতে পারেন এবং আপনার ডেটা এক্সচেঞ্জগুলি অ্যামাজন প্রাইম স্টিমিং সমর্থন করার জন্য যথেষ্ট দ্রুত কিনা তা যাচাই করতে পারেন৷

এটি ন্যূনতম প্রয়োজনীয়তাগুলি পূরণ করে কিনা তা দেখতে আপনার ইন্টারনেট সংযোগে একটি গতি পরীক্ষা করার প্রক্রিয়ার মধ্য দিয়ে আপনাকে নিয়ে যেতে হবে এমন একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. প্রথম জিনিসগুলি প্রথমে, সময় নিন এবং অন্য কোনও ব্রাউজার ট্যাব বা অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করুন যা বর্তমানে আপনার মূল্যবান ইন্টারনেট ব্যান্ডউইথকে হগ করছে৷ পিয়ার-টু-পিয়ার টরেন্ট টুলস এর জন্য প্রধান প্রার্থী।
  2. স্পিডটেস্টের অফিসিয়াল পৃষ্ঠাতে যান আপনার পছন্দের ব্রাউজার থেকে এবং যাও এ ক্লিক করুন একটি গতি পরীক্ষা শুরু করতে। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?
  3. স্ক্যান সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর ফলাফল দেখুন। যদি ডাউনলোড হয় গতি 4 Mbps-এর চেয়ে কম, ত্রুটি কোড 9345 বাইপাস করার জন্য আপনাকে সম্ভবত একটি ভাল ইন্টারনেট সংযোগে আপগ্রেড করতে হবে।

    অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

যদি আপনার বর্তমান ব্যান্ডউইথ Amazon Prime-এর ন্যূনতম প্রয়োজনীয়তা অতিক্রম করে, তাহলে নিচের পরবর্তী পদ্ধতিতে যান৷

পদ্ধতি 3:আপনার পেমেন্ট প্ল্যান চেক করা

মনে রাখবেন যে এখন পর্যন্ত, সবচেয়ে সাধারণ অপরাধী যা এই ধরণের ত্রুটির কারণ হবে তা হল আপনার অ্যামাজন প্রাইম অ্যাকাউন্টের সাথে একটি অর্থপ্রদানের সমস্যা। প্ল্যাটফর্মে কন্টেন্ট স্ট্রিম করার সময় ব্যাকএন্ড অ্যাকাউন্ট চেক হলে এটি সাধারণত ঘটে।

যদি আপনি সন্দেহ করেন যে এই দৃশ্যটি প্রযোজ্য হতে পারে, তাহলে আপনি আপনার অ্যাকাউন্টে অর্থপ্রদানের বিবরণ ট্যাবটি পরীক্ষা করে দেখতে পারেন যে কোনও সমস্যা আছে কিনা এবং প্রয়োজনে এটি সমাধান করতে পারেন। এই বিশেষ সমাধানটি অনেক ব্যবহারকারীর দ্বারা কাজ করার জন্য নিশ্চিত করা হয়েছিল যারা হঠাৎ করে ত্রুটি কোড 9345 এর সাথে কাজ করছিল .

আপনি যদি এটি করার জন্য ধাপে ধাপে নির্দেশাবলী খুঁজছেন তবে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. আমার অ্যাকাউন্ট পৃষ্ঠা অ্যাক্সেস করুন আপনার অ্যামাজন অ্যাকাউন্ট থেকে এবং আপনার ব্যবহারকারীর শংসাপত্রের সাথে সাইন ইন করুন।
  2. আপনি একবার সফলভাবে আপনার ব্যবহারকারীর শংসাপত্রের সাথে সাইন আপ করলে, অ্যাকাউন্ট আইকনে ক্লিক করুন (স্ক্রীনের উপরের-ডান কোণে), তারপরে অ্যাকাউন্টস-এ ক্লিক করুন প্রসঙ্গ মেনু থেকে যা এইমাত্র উপস্থিত হয়েছে। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?
  3. আপনার Amazon অ্যাকাউন্টের ভিতরে সেটিংস, আপনার অর্থপ্রদান-এ ক্লিক করুন উপলব্ধ বিকল্পের তালিকা থেকে। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?
  4. এরপর, পেমেন্ট পদ্ধতি-এ ক্লিক করুন এবং আপনার অ্যাকাউন্টের সাথে যুক্ত ক্রেডিট কার্ডে কোনো সমস্যা আছে কিনা তা দেখতে আপনার অর্থপ্রদানের বিবরণ দেখুন।
    দ্রষ্টব্য: সাধারণত, Amazon অ্যাকাউন্টের সাথে যুক্ত একটি মেয়াদোত্তীর্ণ ক্রেডিট কার্ড থাকলে এই সমস্যাটি ঘটে।
  5. যদি আপনি সফলভাবে Amazon অ্যাকাউন্ট এর সাথে সম্পর্কিত সমস্যাটি সমাধান করতে সক্ষম হন , আপনার Amazon Prime থেকে সাইন আউট করুন এবং ফিরে যান আপনি পূর্বে ত্রুটির কোড 9345  দেখেছিলেন সেই একই ডিভাইসে অ্যাকাউন্ট চালু করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

একই সমস্যা এখনও ঘটতে থাকলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 4:আপনার ইন্টারনেট সংযোগ পুনরায় চালু করা / পুনরায় সেট করা

আরেকটি পরিস্থিতি যেখানে আপনি ত্রুটি কোড 9345  দেখার আশা করতে পারেন অ্যামাজন প্রাইমের ভিতরে যখন আপনি একটি নেটওয়ার্ক অসঙ্গতি নিয়ে কাজ করছেন যা আপনার স্ট্রিমিংয়ের জন্য ব্যবহার করা ডিভাইস এবং অ্যামাজন প্রাইম সার্ভারের মধ্যে যোগাযোগকে প্রভাবিত করছে।

আপনি যদি এই ক্ষেত্রে নিজেকে খুঁজে পান, তাহলে আপনি বর্তমানে যে নেটওয়ার্কে সংযুক্ত আছেন সেটি রিবুট বা রিসেট করে এই সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷

একটি সাধারণ নেটওয়ার্ক রিবুট আপনার ডিভাইসে বর্তমানে বরাদ্দ করা যেকোনও TCP এবং IP ডেটা সাফ করবে, যা বেশিরভাগ নেটওয়ার্ক অসঙ্গতিকে ঠিক করে দেবে যা আপনাকে স্ট্রিমিং থেকে বাধা দিতে পারে৷

একটি সাধারণ নেটওয়ার্ক রিবুট করতে, ডেডিকেটেড চালু / বন্ধ পাওয়ার বোতামটি ব্যবহার করুন আপনার রাউটারে (সাধারণত পিছনে অবস্থিত) এটি বন্ধ করতে, তারপর এটিকে আবার চালু করার আগে এক মিনিট অপেক্ষা করুন। এটি করা নিশ্চিত করবে যে পাওয়ার ক্যাপাসিটারগুলি সম্পূর্ণরূপে নিষ্কাশন করা হয়েছে এবং অস্থায়ী ডেটা সাফ করা হয়েছে৷

অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

দ্রষ্টব্য: যখন আপনি ক্যাপাসিটারগুলি পরিষ্কার করার জন্য অপেক্ষা করছেন, তখন পাওয়ার আউটলেট থেকে আপনার রাউটারের পাওয়ার কেবলটি শারীরিকভাবে সংযোগ বিচ্ছিন্ন করা ভাল অভ্যাস।

রিবুট পদ্ধতি সম্পূর্ণ হয়ে গেলে, স্ট্রিমিং প্রচেষ্টার পুনরাবৃত্তি করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক করা হয়েছে কিনা।

একই সমস্যা এখনও ঘটতে থাকলে, আপনার রাউটার রিসেট নিয়ে এগিয়ে যাওয়া উচিত।

গুরুত্বপূর্ণ: কিন্তু আপনি এটি করার আগে, মনে রাখবেন যে এই অপারেশনটি যে কোনও কাস্টম লগইন শংসাপত্র (আপনার রাউটারের সেটিং মেনু থেকে) পাশাপাশি যে কোনও ফরোয়ার্ড করা পোর্ট, হোয়াইটলিস্টেড/অনুমোদিত ডিভাইসের তালিকা এবং অন্য কোনও সেটিংস যা আপনি পূর্বে স্থাপন করতে পারেন তা পুনরায় সেট করবে। .

একটি রাউটার রিসেট সম্পাদন করতে, রিসেট বোতাম টিপুন এবং ধরে রাখতে আপনার সম্ভবত কিছু ধারালো বস্তুর (ছোট স্ক্রু ড্রাইভার, টুথপিক বা সুই) প্রয়োজন হবে (সাধারণত রাউটারের পিছনে অবস্থিত)। যখন আপনি বোতামটি সনাক্ত করেন, তখন এটি টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না আপনি একই সময়ে সামনের সমস্ত LED ফ্ল্যাশিং দেখতে পাচ্ছেন - এটি আপনার সংকেত যে রিসেট প্রক্রিয়া সম্পূর্ণ হয়েছে৷

অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

রিসেট প্রক্রিয়া সম্পূর্ণ হলে, ইন্টারনেট অ্যাক্সেস পুনঃস্থাপিত হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপরে আবার কন্টেন্ট স্ট্রিম করার চেষ্টা করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

আপনি যদি এখনও একই ত্রুটি কোড 9345,  নিয়ে কাজ করে থাকেন নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 5:আপনার স্ট্রিমিং ডিভাইসকে পাওয়ার সাইকেল করুন

এটি দেখা যাচ্ছে, এই বিশেষ সমস্যাটি এমন কিছু দূষিত ডেটার সাথেও যুক্ত হতে পারে যা আপনি অ্যামাজন প্রাইম থেকে সামগ্রী স্ট্রিম করার জন্য ব্যবহার করছেন এমন ডিভাইসের দ্বারা সংরক্ষণ করা হচ্ছে। ফায়ারটিভি স্টিকস, সেট-টপ বক্স, স্মার্ট টিভি, রোকু বক্স এবং এমনকি স্মার্ট ব্লু-রে প্লেয়ার সহ বিভিন্ন ডিভাইসে এই সমস্যাটি ঘটতে পারে বলে জানা গেছে৷

কিছু প্রভাবিত ব্যবহারকারী যারা ত্রুটি কোড 9345 এর সাথেও কাজ করছেন Amazon+ এর সাথে সম্পর্কিত ডেটা সাফ করার জন্য এবং পাওয়ার ক্যাপাসিটারগুলি নিষ্কাশন করার জন্য একটি পাওয়ার-সাইক্লিং পদ্ধতি জোর করে এই সমস্যাটি সমাধান করতে পরিচালিত হয়েছে৷

আপনি যদি উপরে উল্লিখিত ডিভাইসগুলির মধ্যে একটির সাথে এই সমস্যার সম্মুখীন হন এবং রিবুট করা বা আপনার নেটওয়ার্ক রিসেট করা সাহায্য না করে, তাহলে অ্যামাজন প্রাইম স্ট্রিম করার জন্য আপনি যে স্মার্ট ডিভাইসটি ব্যবহার করেন তা পাওয়ার-সাইকেল করতে নীচের নির্দেশিকাগুলির একটি অনুসরণ করুন:

ক. পাওয়ার-সাইক্লিং আপনার স্মার্ট টিভি

  1. একটি স্মার্ট টিভিতে, এটি বর্তমানে সংযুক্ত পাওয়ার আউটলেট থেকে ডিভাইসটিকে শারীরিকভাবে আনপ্লাগ করে শুরু করুন, তারপরে পাওয়ার ক্যাপাসিটারগুলিকে নিজেদের পরিষ্কার করার জন্য পর্যাপ্ত সময় দিতে এক মিনিট অপেক্ষা করুন। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

    দ্রষ্টব্য :নির্দিষ্ট কিছু স্মার্ট টিভির সাথে, আপনি আপনার টিভিতে পাওয়ার বোতাম টিপে এবং ধরে রেখে এই প্রক্রিয়াটিকে আরও দ্রুত করতে পারেন (রিমোট নয়)। এটি স্টার্টআপগুলির মধ্যে সংরক্ষিত যে কোনও OS-সম্পর্কিত টেম্প ডেটা সাফ করে দেবে৷

  2. আপনার ডিভাইসটি আবার প্লাগ ইন করুন এবং আপনার স্মার্ট টিভি চালু করুন এবং অ্যামাজন প্রাইমের মধ্যে আরেকটি স্ট্রিমিং কাজ শুরু করুন।

বি. আপনার Roku ডিভাইস পাওয়ার-সাইক্লিং

  1. আপনার Roku ডিভাইসটিকে পাওয়ার-সাইকেল করতে, আপনাকে এটিকে পাওয়ার আউটলেট থেকে আনপ্লাগ করতে হবে এবং আপনার ডিভাইসের পাওয়ার ক্যাপাসিটারগুলি সাফ করার জন্য 10 সেকেন্ড অপেক্ষা করতে হবে৷
  2. পরবর্তীতে (10 সেকেন্ড পার হয়ে গেলে), আপনার Roku ডিভাইসটি আবার প্লাগ করুন এবং আপনার Roku রিমোটের যেকোনো বোতাম টিপুন। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?
  3. ডিভাইসটি আবার চালু হওয়ার পর, ব্যাকগ্রাউন্ড প্রক্রিয়াগুলি সম্পূর্ণ করার জন্য এটিকে কয়েক মিনিটের অলস সময় দিন৷
  4. আমাজন প্রাইম থেকে আরও একবার কন্টেন্ট স্ট্রিম করার চেষ্টা করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

গ. পাওয়ার-সাইক্লিং আপনার ফায়ার টিভি স্টিক

  1. আপনি যদি অ্যামাজন প্রাইম থেকে বিষয়বস্তু স্ট্রিম করতে অ্যামাজন থেকে ফায়ার টিভি স্টিক ব্যবহার করেন, আপনি সক্রিয়ভাবে চালাচ্ছেন এমন যেকোনো সক্রিয় সাব-অ্যাপ বন্ধ করে এই অপারেশনটি শুরু করুন৷
  2. এরপর, আপনার টিভি থেকে ফায়ার টিভি স্টিকটি আনপ্লাগ করুন এবং পাওয়ার ক্যাপাসিটারগুলিকে নিষ্কাশন করার জন্য পর্যাপ্ত সময় দেওয়ার জন্য পুরো মিনিটের জন্য অপেক্ষা করুন। অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?
  3. অ্যামাজন প্রাইম অ্যাপের মধ্যে অন্য স্ট্রিমিং কাজ শুরু করার আগে আপনার টিভিতে ফায়ার টিভিকে আবার সংযুক্ত করুন এবং এটিকে প্রচলিতভাবে চালু করুন।

D. পাওয়ার-সাইক্লিং আপনার ব্লু-রে প্লেয়ার

  1. আপনি যদি একটি স্মার্ট ব্লু-রে প্লেয়ারের সাথে এই ত্রুটি কোডটি দেখতে পান যা অ্যামাজন প্রাইম থেকে সামগ্রী স্ট্রিম করতেও সক্ষম, আপনি পাওয়ার আউটলেট থেকে ব্লু-রেকে শারীরিকভাবে সংযোগ বিচ্ছিন্ন করে একটি পাওয়ার-সাইক্লিং পদ্ধতি শুরু করতে পারেন এবং অপেক্ষা করতে পারেন এক মিনিট বা তার বেশি।
  2. বিদ্যুতের উত্স থেকে ডিভাইসটি আনপ্লাগ করার পরে, পাওয়ার ক্যাপাসিটারগুলি ডিসচার্জ করতে পাওয়ার বোতামটি টিপুন এবং ধরে রাখুন৷ অ্যামাজন প্রাইম দিয়ে কীভাবে  এরর কোড 9345  ঠিক করবেন?

    দ্রষ্টব্য: আপনার ব্লু-রে প্লেয়ারে পাওয়ার বোতাম না থাকলে, আপনার ডিভাইসটিকে কমপক্ষে 3 মিনিটের জন্য আনপ্লাগ করে রেখে ক্ষতিপূরণ দিন।

  3. পিরিয়ড শেষ হয়ে গেলে, আপনার ডিভাইসটি আবার প্লাগ ইন করুন এবং আপনার ব্লু-রে প্লেয়ারের স্টার্টআপ সিকোয়েন্স শুরু করুন।
  4. আপনার ব্লু-রে ডিভাইস বুট ব্যাক আপ হওয়ার পরে, অ্যামাজন প্রাইম অ্যাপটি আবার খুলুন, এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

ই. আপনার সেট-টপ বক্স পাওয়ার-সাইকেল চালান

  1. একটি সেট-আপ বক্সের সাথে, এটিকে পাওয়ার-সাইকেল করার একমাত্র উপায় (বেশিরভাগ মডেলের সাথে) হল আপনার ডিভাইসটিকে পাওয়ার আউটলেট থেকে আনপ্লাগ করা এবং পুরো মিনিটের জন্য অপেক্ষা করা৷
  2. আপনার ডিভাইস আনপ্লাগ করার পরে, এগিয়ে যান এবং পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন এটি ডিসচার্জ করতে।
    দ্রষ্টব্য: মনে রাখবেন যে সেট-টপ বক্সগুলি প্রচুর শক্তি সঞ্চয় করতে পরিচিত, তাই সর্বোত্তম পদক্ষেপ হল এটিকে আবার প্লাগ ইন করার আগে ডিসচার্জ করার জন্য 5 মিনিট সময় দেওয়া।

  1. Spotify এরর কোড 13 কিভাবে ঠিক করবেন

  2. অ্যামাজন ত্রুটি কোড 9074 কীভাবে ঠিক করবেন

  3. Spotify-এ ত্রুটি কোড 4 কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে MagicJack এ 'ত্রুটি কোড 23' ঠিক করবেন?