কম্পিউটার

কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

আমাজন কর্তৃক বিধিনিষেধের কারণে ফায়ার স্টিক ব্যবহার করার সময় বা অ্যামাজন অ্যাপ স্টোরে তার প্রিয় অ্যাপ (যেমন কোডি) উপলব্ধ না থাকায় একজন ব্যবহারকারী যখন তার প্রিয় টিভি শো বা চলচ্চিত্রগুলি বড় স্ক্রিনে দেখতে ব্যর্থ হন তখন তিনি "বিরক্ত" হতে পারেন। .

সুতরাং, তার কি করা উচিত? পকেট ভারী হতে পারে যে কিছু বিকল্প খুঁজে? বিপরীতে, একজন ব্যবহারকারীকে ইন্টারনেটে অন্যান্য পরিষেবা/অ্যাপ্লিকেশানগুলিতে অ্যাক্সেস পেতে ফায়ার স্টিকটি আনলক করতে হতে পারে। ফায়ারস্টিকে অ্যাপ আনলক বা সাইডলোড করার প্রক্রিয়া সহজ এবং একটি আইফোন জেলব্রেক করা বা অ্যান্ড্রয়েড ডিভাইস রুট করার মতো কঠিন নয়৷

কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

সাইডলোডিং অ্যাপ এবং ফায়ার স্টিক জেলব্রেক করার মধ্যে পার্থক্য

ফায়ার স্টিক-এ অ্যাপগুলি সাইডলোড করার প্রক্রিয়াটিকে কখনও কখনও জেলব্রেকিং ফায়ার স্টিক হিসাবে ভুল লেবেল করা হয় তবে এটি সঠিক নয় কারণ একটি প্রধান পার্থক্য রয়েছে। সাইডলোডিং অ্যাপে, মৌলিক OS-এর অনুমতিগুলি অক্ষত থাকে এবং ম্যানিপুলেট করা হয় না৷

জেলব্রেকিং এর সাথে সরাসরি OS টি টুইক করা জড়িত (বুটলোডার আনলক করা এবং একটি কাস্টম পুনরুদ্ধার ইনস্টল করা হচ্ছে)। মূলত, সাইডলোডিং অ্যাপে, ডিভাইসের OS তার স্টক অবস্থায় থাকে। কিন্তু শর্তাবলী (যেমন, সাইডলোড বা জেলব্রেক), এই কুলুঙ্গিতে ফায়ার স্টিকের জন্য বিনিময়যোগ্যভাবে ব্যবহার করা হয়, তাই বিভ্রান্ত হবেন না।

ফায়ার স্টিক আনলক করার সুবিধা

ফায়ার স্টিক আনলক করার অর্থ হল একজন ব্যবহারকারী 3 rd ইনস্টল করতে পারেন ফায়ার স্টিকের পার্টি অ্যাপ যা অ্যামাজন অ্যাপ স্টোরে পাওয়া যায় না। এই অ্যাপগুলি ফায়ার স্টিককে মৌলিক ডিভাইসের তুলনায় একটি শক্তিশালী ডিভাইসে রূপান্তর করতে পারে। এর মধ্যে সীমাহীন/ফ্রি স্ট্রিমিং উপভোগ করা জড়িত৷ এবং অনলাইন (বিশেষ করে, স্ট্রিমিং) বিষয়বস্তু (যেমন টিভি শো, চলচ্চিত্র, খেলাধুলা, লাইভ টিভি) ব্যবহারকারীর নাগালের মধ্যে নিয়ে আসা। এছাড়াও, এটি অনেক ক্ষেত্রে সাহায্য করতে পারে যখন একজন ব্যবহারকারী এমন একটি দেশে ভ্রমণ করেন যেটি Amazon Fire Stick দ্বারা সমর্থিত নয়৷

ফায়ার স্টিক আনলক করার আইনি স্থিতি

চিন্তা করবেন না, ফায়ার স্টিক আনলক করা বেআইনি নয় মোটেও কিন্তু অন্য যেকোনো টুল/ডিভাইসের মতো, এটিকে অবৈধ উদ্দেশ্যে ব্যবহার করা (যেমন পাইরেটেড সামগ্রী স্ট্রিম করতে ) অবৈধ৷

আইনি দাবিত্যাগ

এই নিবন্ধটি তথ্যমূলক এবং শিক্ষামূলক উদ্দেশ্যে। আমরা এই নিবন্ধে আলোচিত কোনো অ্যাপ, অ্যাড-অন বা পরিষেবার মালিকানা, হোস্ট, পুনরায় বিক্রয়, পরিচালনা বা বিতরণ করি না। এছাড়াও, এই অ্যাপস, অ্যাডঅন, পরিষেবাগুলির দ্বারা প্রদত্ত পরিষেবাগুলির সত্যতা যাচাই করা হয় না, তাই, একজন ব্যবহারকারী তার নিজের ঝুঁকিতে এই পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন এবং ব্যবহারকারী/পরিষেবা অঞ্চল অনুযায়ী কঠোরভাবে আইন অনুসরণ করতে পারেন৷

শুধু একটি অনুস্মারক,

মার্কিন যুক্তরাষ্ট্রে, কপিরাইট লঙ্ঘনের জন্য সর্বাধিক ফৌজদারি শাস্তি (যেমন, একজন ব্যবহারকারী পাইরেটেড সামগ্রী স্ট্রিমিং খুঁজে পেয়েছেন) হল জেল সাজা পাঁচ বছর পর্যন্ত অথবা একটি সূক্ষ্ম $250,000 পর্যন্ত .

কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

আনলক প্রক্রিয়ার নিরাপত্তা এবং ফায়ার স্টিক ডিভাইসের ওয়ারেন্টি স্থিতি

পরবর্তী স্বাভাবিক প্রশ্ন যা একজন ব্যবহারকারীর মনে আসতে পারে "আমি কি আমার ডিভাইসের ক্ষতি করতে এবং ওয়ারেন্টি বাতিল করতে পারি এমন কোন ঝুঁকি আছে?"। চিন্তা করার দরকার নেই, প্রক্রিয়াটি সম্পূর্ণ নিরাপদ এবং আপনি না অকার্যকর যাচ্ছে আপনার ডিভাইসের ওয়ারেন্টি .

তবে একটি সতর্কতা রয়েছে, যেহেতু ফায়ার স্টিক একটি স্মার্ট ডিভাইস (অ্যান্ড্রয়েড ভিত্তিক), এটি দুর্বলতার জন্য উন্মুক্ত, বিশেষ করে যখন দূষিত তৃতীয় পক্ষের অ্যাপগুলি অথবা অ্যাডঅনগুলি ফায়ার স্টিকে ইনস্টল করা আছে (যেমন, একটি ছায়াময় অ্যাপ বা অ্যাডন ফায়ার স্টিকে একটি ক্রিপ্টো মাইনার ইনস্টল করতে পারে)। সুতরাং, এটি ইনস্টল করার আগে একটি অ্যাপ, পরিষেবা বা অ্যাডঅনের সত্যতা সম্পূর্ণরূপে পরীক্ষা করা ব্যবহারকারীর দায়িত্ব৷ এছাড়াও, একটি আনলক করা ফায়ার স্টিক ওয়েব ডেটাতে ভারী হতে পারে৷ , তাই, আপনি যদি সীমিত ডেটা প্ল্যানে থাকেন তাহলে দয়া করে এটিকে বিবেচনা করুন।

প্রি-আনলকড ফায়ার স্টিক কেনা

এমন অনেক টন এবং টন ওয়েবসাইট বা পরিষেবা রয়েছে যা একটি প্রি-আনলক করা ফায়ার স্টিক বিক্রি করছে এবং একজন ব্যবহারকারী ভাবতে পারেন কেন তার ফায়ার স্টিক আনলক করতে এই সমস্ত কিছুর মধ্য দিয়ে যেতে হবে? এবং শুধু একটি প্রাক-আনলক ডিভাইস কিনুন। আমরা দৃঢ়ভাবে এই ডিভাইস হিসাবে এটির বিরুদ্ধে সুপারিশ করছি:

  • ম্যালওয়্যার থাকতে পারে৷ .
  • এই আনলক করা ডিভাইসগুলির অ্যাপ/পরিষেবাগুলি হঠাৎ কাজ করা বন্ধ করে দেবে (এক মাসের মত কিছু সময় পরে) এবং একজন ব্যবহারকারীকে মরিয়া অবস্থায় ছেড়ে দিন।

ফায়ার স্টিকের আনলক করার প্রক্রিয়া

সবচেয়ে মৌলিক আকারে, ফায়ার স্টিক আনলক করা হবে (পিসি বা অন্য কোনও ডিভাইসের সাথে সংযোগ করার প্রয়োজন নেই, শুধুমাত্র একটি অবিরাম ইন্টারনেট সংযোগ প্রয়োজন) নিম্নরূপ:

  • ডাউনলোডার ইনস্টল করুন অ্যাপ।
  • ডাউনলোড সক্ষম করতে ফায়ার স্টিক সেটিংস সম্পাদনা করুন৷ (যেহেতু ফায়ার স্টিক ডাউনলোড করার অনুমতি দেয় না)।
  • 3 য় থেকে ইনস্টলেশনের অনুমতি দিতে ফায়ার স্টিক সেটিংস সম্পাদনা করুন দলীয় সূত্র .
  • অক্ষম করতে ফায়ার স্টিক পছন্দগুলি সম্পাদনা করুন ডিভাইস ব্যবহারের ডেটা , অ্যাপ ব্যবহারের ডেটা সংগ্রহ করুন , এবং ডেটা মনিটরিং .
  • একটি 3 য় ইনস্টল করা হচ্ছে পার্টি অ্যাপ (কোডির মতো) ব্যবহারকারীর প্রয়োজনীয়তা পূরণ করতে। ফায়ার স্টিকে সাইডলোড করার জন্য কোডি একটি পছন্দের অ্যাপ। মূলত, 2015 সালে আমাজন অ্যাপ স্টোর থেকে কোডি সরিয়ে দেওয়া হয়েছিল, এবং এটি ফায়ার স্টিক ডিভাইসগুলি আনলক করার ক্ষেত্রে একটি ঢেউয়ের দিকে নিয়ে যায় কিন্তু পরবর্তীতে, অন্যান্য অ্যাপগুলিও ব্যান্ডওয়াগনের সাথে যোগ দেয়৷

Fire Stick-এ ডাউনলোডার অ্যাপ ইনস্টল করুন

ফায়ার স্টিক আনলক করার প্রথম ধাপ হবে ফায়ার স্টিকে একটি ডাউনলোডার ইনস্টল করা। এটি করতে:

  1. খুঁজে চালান ফায়ার স্টিকের হোম স্ক্রিনে এবং অনুসন্ধান খুলুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  2. এখন ডাউনলোডার খুঁজুন এবং ডাউনলোডার-এ ক্লিক করুন আইকন কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  3. তারপর ডাউনলোড এ ক্লিক করুন বা পান বোতাম এবং তারপরে, ডাউনলোডার ইনস্টল করুন অ্যাপ।
  4. এখন লঞ্চ করুনডাউনলোডার অ্যাপ এবং খারিজ যেকোনো বিজ্ঞপ্তি বা সতর্কতা কিন্তু সব প্রয়োজনীয় অনুমতি প্রদান নিশ্চিত করুন. নিম্নোক্ত পদক্ষেপগুলি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত এখানে কিছু করবেন না। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

এডিবি ডিবাগিং সক্ষম করুন এবং ফায়ার স্টিক সেটিংসে অজানা অ্যাপ ইনস্টল করুন

  1. তারপর, ফায়ার স্টিক সেটিংস খুলুন (ডিভাইসের হোম স্ক্রিনে) এবং আমার ফায়ার টিভি নির্বাচন করুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  2. এখন ডেভেলপার বিকল্প খুলুন এবং ফলস্বরূপ মেনুতে, ADB ডিবাগিং সক্ষম করুন৷ . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  3. তারপর অজানা অ্যাপ ইনস্টল করুন খুলুন এবং ইনস্টলেশনের অনুমতি দিন অজানা সূত্র থেকে। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  4. এখন ডাউনলোডার নির্বাচন করুন এবং এটি চালু করুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

ডিভাইস ব্যবহারের ডেটা অক্ষম করুন, অ্যাপ ব্যবহারের ডেটা সংগ্রহ করুন এবং ফায়ার স্টিকের ডেটা মনিটরিং করুন

  1. আবার, সেটিংস খুলুন ফায়ার স্টিকের পৃষ্ঠা (হয় হোম স্ক্রীন থেকে বা পূর্ববর্তী মেনুতে রিমোটের পিছনের বোতাম টিপে)।
  2. এখন পছন্দগুলি নির্বাচন করুন৷ এবং গোপনীয়তা সেটিংস খুলুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  3. তারপর বন্ধ করুন ডিভাইস ব্যবহারের ডেটা এবং অ্যাপ ব্যবহারের ডেটা সংগ্রহ করুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  4. এখন পিছনে টিপুন বোতাম এবং ডেটা মনিটরিং খুলুন পছন্দ মেনুতে। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  5. তারপর ডেটা মনিটরিং বন্ধ করুন . কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

কোডি ইনস্টল করুন বা অন্য প্রয়োজনীয় 3 rd ডাউনলোডার অ্যাপের মাধ্যমে পার্টি অ্যাপ

এখন, যেহেতু ফায়ার স্টিক আনলক করা আছে, এটি একটি আনলক ডিভাইস হিসাবে কাজ করবে না যতক্ষণ না ব্যবহারকারীর জন্য প্রয়োজনীয় 3 rd পার্টি অ্যাপ (কোডির মতো) আনলকিং প্রক্রিয়ার সম্পূর্ণ সুবিধা নিতে ইনস্টল করা নেই। এটি করতে:

  1. ডাউনলোডার খুলুন অ্যাপ (আগে ইনস্টল করা হয়েছে) এবং এন্টার নিম্নলিখিত:
    https://kodi.tv/download
    কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  2. তারপর যান এ ক্লিক করুন এবং ARMV7A (32 BIT) নির্বাচন করুন অথবা আপনার ডিভাইসের সাথে মিলে যাওয়া বিকল্প।
  3. কোডি অ্যাপ ডাউনলোড হয়ে গেলে, কোডির ডাউনলোড করা APK চালু করুন। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  4. তারপর ইনস্টল নির্বাচন করুন এবং অপেক্ষা করুন কোডি ইনস্টল না হওয়া পর্যন্ত। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?
  5. পরে, লঞ্চ করুন Kodi এবং আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী এটি সেট আপ করুন এবং হুররে! ফায়ার স্টিক আনলক করা হয়। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

যদি ডাউনলোডার অ্যাপ কোডি ডাউনলোড করতে ব্যর্থ হয় , তারপর সঞ্চয়স্থান সক্ষম করা নিশ্চিত করুন৷ ডাউনলোডার অ্যাপের অনুমতি ফায়ার স্টিকের নিম্নলিখিত পথে:

Applications>> Manage Installed Applications>> Applications>> Downloader>> Permissions>> Storage

বিখ্যাত কোডি অ্যাড-অন এবং বিল্ডস

কোডি শুধুমাত্র একটি প্ল্যাটফর্ম এবং কোনো সামগ্রী হোস্ট করে না। সুতরাং, এখানে বিখ্যাত কোডি অ্যাডঅনগুলির একটি তালিকা রয়েছে (যাচাই করা হয়নি, অ্যাডঅনের সত্যতা এবং লাইসেন্সের স্থিতি পরীক্ষা করা একজন ব্যবহারকারীর দায়িত্ব যে যদি অ্যাডঅনটি সামগ্রীটি স্ট্রিম করার জন্য অনুমোদিত হয় তবে এটি স্ট্রিমিং হচ্ছে)।

মাল্টি-পারপাস কোডি অ্যাডঅনস (চলচ্চিত্র, লাইভ টিভি, টিভি শো, খেলাধুলা, তথ্যচিত্র, ইত্যাদি)

  • ক্রু
  • নেমেসিস

মুভি এবং টিভি শোগুলির জন্য কোডি অ্যাডঅনস

  • সেরেন
  • ছায়া

কোডি তৈরি করে

অনেক ব্যবহারকারী ডিফল্ট কোডি বিল্ডকে কিছুটা বিরক্তিকর বলে মনে করেন, তাই এখানে কিছু বিখ্যাতদের তালিকা দেওয়া হল:

  • মিসফিট মোডস লাইট
  • জেনন বিল্ড
  • এসজি উইজার্ড তৈরি করে

অন্যান্য অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য অ্যাপস

ডাউনলোডার অ্যাপের জায়গায়, অনেকগুলি অ্যাপ ইনস্টল করা যেতে পারে এবং অন্যান্য অ্যাপ (যেমন কোডি) ডাউনলোড করতে ব্যবহার করা যেতে পারে। নিম্নলিখিত অ্যাপ্লিকেশনগুলি রয়েছে (আপনি ইন্টারনেটে অনুসন্ধান করে অন্যান্য অনুরূপ অ্যাপ্লিকেশনগুলিও খুঁজে পেতে পারেন)।

  • Droid অ্যাডমিন
  • ES ফাইল এক্সপ্লোরার

কোডির মত অ্যাপগুলি

একটি আনলক করা ফায়ার স্টিকের সম্পূর্ণ সুবিধা নিতে, একজন ব্যবহারকারী অন্য কোনো অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন (যেমন কোডি)। এই অ্যাপগুলিকে দুটি বিভাগে শ্রেণীবদ্ধ করা যেতে পারে:

স্বতন্ত্র অ্যাপস

এখানে এমন কিছু অ্যাপের উদাহরণ দেওয়া হল যেগুলি স্বতন্ত্র, যেমন, এই অ্যাপগুলি সিনেমা, শো, লাইভ টিভি ইত্যাদি দেখার মতো একটি নির্দিষ্ট উদ্দেশ্যে কাজ করে৷

  • সিনেমা APK
  • Cyberflix APK
  • রিয়েল ডেব্রিড
  • লাইভ নেটটিভি
  • ওলা টিভি
  • HD স্ট্রিমজ
  • সিঙ্কলার
  • ফিল্মপ্লাস
  • টিটিভি
  • স্ট্রিমিও
  • ময়ূর টিভি
  • SmartTubeNext
  • প্লুটো টিভি
  • সুইফট স্ট্রিমজ
  • এয়ারি টিভি
  • BeeTV
  • স্যাফায়ার সিকিউর আইপিটিভি
  • সিনেমা এইচডি
  • মোবড্রো
  • টাইটানিয়াম টিভি
  • FreeFlix HQ
  • স্কাই নিউজ
  • সিবিএস নিউজ
  • সাইবারফিক্সটিভি
  • আনলকমিটিভি

অ্যাডঅন সহ অ্যাপস বা বান্ডেল করা অ্যাপস

নীচে এমন অ্যাপগুলির উদাহরণ দেওয়া হল যেগুলি একটি থার্ড পার্টি অ্যাপ স্টোরের মতো কাজ করে এবং একজন ব্যবহারকারী এগুলি ব্যবহার করে আরও অনেক অ্যাপ ইনস্টল করতে পারেন৷

  • Aptoide TV
  • আনলিঙ্ক করা অ্যাপ স্টোর

অন্যান্য ইউটিলিটিগুলি

উপরের মিডিয়া-সম্পর্কিত অ্যাপস সত্ত্বেও, একজন ব্যবহারকারী অন্যান্য ইউটিলিটিগুলিও ইনস্টল করতে পারেন। যেমন:

  • মাউস টগল (আপনার অ্যান্ড্রয়েড ফোনকে ফায়ার স্টিকের জন্য একটি মাউস হিসাবে কাজ করতে)।
  • MX প্লেয়ার
  • VPN (অনেক ISP, অ্যাপস বা পরিষেবার ভূ-নিষেধাজ্ঞাগুলিকে বাইপাস করতে)। এছাড়াও, যদি একজন ব্যবহারকারী নিশ্চিত না হন যে মিডিয়া, তিনি স্ট্রিমিং করছেন তা পাইরেটেড নয়, তাহলে VPN ব্যবহার করা একটি বুদ্ধিমান বিকল্প কিন্তু পাইরেটেড নয় এমন মিডিয়া স্ট্রিম করা সবসময়ই ভালো৷

মনে রাখবেন একজন ব্যবহারকারী ফায়ার স্টিকে যেকোনো অ্যাপ ইনস্টল করতে পারেন যদি APK ফাইল থাকে সেই অ্যাপটির উপলব্ধ (এপিকে ফাইলগুলির জন্য সর্বদা একটি খাঁটি উত্স ব্যবহার করা নিশ্চিত করুন)।

একটি আনলক করা ফায়ার স্টিকের অ্যাপস এবং ফার্মওয়্যারের আপডেট

একটি ফায়ার স্টিক আনলক করার পরে এবং সমস্ত অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, একটি সতর্কতা রয়েছে, ফায়ার স্টিকের অ্যাপ বা ফার্মওয়্যার স্বয়ংক্রিয়ভাবে আপডেট নাও হতে পারে এবং একজন ব্যবহারকারীকে ম্যানুয়ালি আপডেট করতে হতে পারে। এইগুলি (কখনও কখনও, অ্যাপগুলির সর্বশেষ APK ফাইলগুলি ইনস্টল করা)। এটির যত্ন নেওয়ার জন্য অর্থপ্রদানের পরিষেবা/অ্যাপ রয়েছে কিন্তু তাদের খারাপ খ্যাতির কারণে, আমরা সেগুলির একটিও উদ্ধৃত করছি না৷

ফায়ারস্টিক কিউব এবং ফায়ার স্টিক 4K আনলক করা হচ্ছে

যদি একজন ব্যবহারকারী ফায়ার স্টিক কিউব এবং ফায়ার স্টিক 4k আনলক করতে চান? চিন্তা করার দরকার নেই, প্রক্রিয়াটি একই উপরে আলোচনা করা হয়েছে।

আনলক প্রক্রিয়াটি ফিরিয়ে আনা এবং ফায়ার স্টিককে ডিফল্টে পুনরুদ্ধার করা

এমন সময় থাকতে পারে (উদাহরণস্বরূপ, ফায়ার স্টিক পুনরায় বিক্রি করার আগে কারণ কোনও কপিরাইট লঙ্ঘনের দাবি এড়াতে এটি করা সর্বদা বুদ্ধিমানের কাজ) যেখানে একজন ব্যবহারকারী আনলক প্রক্রিয়াটি ফিরিয়ে দিতে এবং ফায়ার স্টিকটিকে তার ডিফল্ট অবস্থায় ফিরিয়ে দিতে চাইতে পারেন। দুটি বিকল্প আছে:

  • সব আনইনস্টল করতে অ্যাপ্লিকেশানগুলি আনলক এবং প্রত্যাবর্তন এর জন্য ব্যবহৃত হয় সম্পর্কিত সেটিংস (যেমন, ডিভাইস ব্যবহারের ডেটা অক্ষম করুন, অ্যাপ ব্যবহারের ডেটা সংগ্রহ করুন, ডেটা মনিটরিং, 3 rd থেকে ইনস্টল করুন পার্টি সোর্স, এবং ডাউনলোডিং)।
  • রিসেট করতে ফায়ার স্টিক এর ফ্যাক্টরি ডিফল্ট (পছন্দের)। কিভাবে আপনার অ্যামাজন ফায়ার স্টিক আনলক করবেন?

তাই, যে এটা. আপনার যদি কোন প্রশ্ন, প্রশ্ন বা পরামর্শ থাকে, তাহলে আমাদের একটি মন্তব্য করতে ভুলবেন না নীচে৷


  1. রোকু, অ্যামাজন ফায়ার স্টিক এবং অ্যাপল টিভিতে কীভাবে এমটিভি সক্রিয় করবেন

  2. অ্যামাজন ফায়ারস্টিক এবং ফায়ার টিভি স্টিকে কীভাবে ভিপিএন ইনস্টল করবেন

  3. আপনার আইফোনে অ্যালেক্সা কীভাবে পরিচালনা করবেন?

  4. আপনার অ্যামাজন ফায়ার টিভি বা ফায়ার স্টিকে কীভাবে YouTube দেখবেন