কম্পিউটার

কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?

0 xc1900200 ব্যবহারকারী উইন্ডোজ আপডেট সহকারী ইউটিলিটি ব্যবহার করে একটি পুরানো উইন্ডোজ সংস্করণ থেকে উইন্ডোজ 10 এ আপগ্রেড করার চেষ্টা করলে ত্রুটি কোড প্রদর্শিত হয়। Windows 7 বা Windows 8.1 থেকে Windows 10 এ আপগ্রেড করার চেষ্টা করার সময় এটি ঘটতে পারে। সব ক্ষেত্রে, ইনস্টলার নির্দেশ করে যে প্রতিটি প্রয়োজনীয়তা পূরণ হয়েছে কিন্তু কিছু কারণে, আপগ্রেড করার প্রক্রিয়া শেষ পর্যন্ত এই ত্রুটি কোডের সাথে ব্যর্থ হয়।

কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?

Windows Update 0xc1900200 ত্রুটির কারণ কি?

এখানে এমন একটি সংক্ষিপ্ত তালিকা রয়েছে যা শেষ পর্যন্ত ত্রুটির কারণ হতে পারে:

  • ন্যূনতম স্পেসিফিকেশন পূরণ হয় না - উইন্ডোজ 10 প্রতিটি কনফিগারেশনে ইনস্টল করা যাবে না। আপনার যদি কম-স্পেক কম্পিউটার থাকে, তাহলে এটা সম্ভব যে এই কারণেই শেষ পর্যন্ত এই ত্রুটি কোডের সাথে ইনস্টলেশন ব্যর্থ হয়।
  • গ্লিচড WU কম্পোনেন্ট - যেহেতু এটি দেখা যাচ্ছে, এই বিশেষ ত্রুটি কোডটি ট্রিগার করার সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি হল এক বা একাধিক উইন্ডোজ আপডেট উপাদানগুলির সাথে একটি অসঙ্গতি। এই দৃশ্যটি প্রযোজ্য হলে, আপনি উইন্ডোজ আপডেট ক্যাশে রিসেট করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন (হয় ম্যানুয়ালি বা স্বয়ংক্রিয় এজেন্ট ব্যবহার করে)।
  • অপ্রতুল সংরক্ষিত পার্টিশন স্থান - আরেকটি সাধারণ অপরাধী যা এই সমস্যাটির আবির্ভাব ঘটাবে তা হল সংরক্ষিত পার্টিশনে অপর্যাপ্ত স্থান। আপগ্রেডিং এজেন্ট এই পার্টিশনের উপর খুব বেশি নির্ভর করবে এবং অবাধে ডেটা অদলবদল করার জন্য যথেষ্ট জায়গা না থাকলে এটি ব্যর্থ হবে। এই ক্ষেত্রে, আপনি তৃতীয় পক্ষের ইউটিলিটি ব্যবহার করে সিস্টেম সংরক্ষিত পার্টিশনকে বড় করে সমস্যার সমাধান করতে পারেন৷
  • সিস্টেম ফাইল দুর্নীতি - বিরল পরিস্থিতিতে, এই সমস্যাটি আপনার OS-এর জন্য প্রয়োজনীয় কিছু ক্ষতিকারক ডেটার কারণেও ঘটতে পারে। যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, আপনি একটি মেরামত ইনস্টল (ইন-প্লেস মেরামত) পদ্ধতির মাধ্যমে প্রতিটি OS উপাদান রিফ্রেশ করে সমস্যার সমাধান করতে পারেন৷

বিকৃত সিস্টেম ফাইল মেরামত করুন

এখানে থেকে দূষিত ফাইল স্ক্যান করতে Restoro ডাউনলোড করুন এবং চালান , যদি ফাইলগুলি দূষিত এবং অনুপস্থিত পাওয়া যায় তবে নীচের পদ্ধতিগুলি সম্পাদন করার পাশাপাশি Restoro ব্যবহার করে সেগুলি মেরামত করুন৷

পদ্ধতি 1:ন্যূনতম প্রয়োজনীয়তা যাচাই করা

যেমন দেখা যাচ্ছে, Windows 10 আপনার সিস্টেমের স্পেসিফিকেশনের সাথে সামঞ্জস্যপূর্ণ না হলে এই ত্রুটি কোডটি প্রায়ই দেখা যায়।

এখানে ক্লিক করুন অফিসিয়াল মাইক্রোসফ্ট ওয়েবসাইট দেখার জন্য। "এখনই বার্ষিকী আপডেট পান" বোতামে ক্লিক করুন এবং একটি ফাইল ডাউনলোড করা শুরু হবে৷

এটি শেষ হয়ে গেলে, এটি চালান এবং আপডেট সহকারী শুরু হবে। "এখনই আপডেট করুন" বোতাম সহ একটি উইন্ডো খুলবে। এটিতে ক্লিক করুন এবং আপনি শীঘ্রই একটি সামঞ্জস্যপূর্ণ প্রতিবেদন পাবেন৷

যদি কোনো সমস্যা হয়, তাহলে আপনাকে বলা হবে আপনার মেশিনের কোন অংশ Windows 10 এর সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। অন্যথায়, সবকিছুতে সবুজ চেকমার্ক থাকলে, সমস্যাটি Windows আপডেট কম্পোনেন্ট সমস্যার কারণে হতে পারে।

এই ক্ষেত্রে, নীচের পরবর্তী পদ্ধতিতে যান৷

পদ্ধতি 2:উইন্ডোজ আপডেট ক্যাশে রিসেট করা

যেহেতু এটি অনেক প্রভাবিত ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা হয়েছে, এক নম্বর কারণ যা 0xc1900200 ত্রুটিটি ট্রিগার করবে তা হল এক বা একাধিক উইন্ডোজ আপডেট উপাদান যা একটি লিম্বো অবস্থায় আটকে আছে এবং আপগ্রেডিং প্রক্রিয়া পরিচালনা করতে অক্ষম৷

এই দৃশ্যটি প্রযোজ্য হলে, সমস্ত প্রাসঙ্গিক উইন্ডোজ আপডেট উপাদান রিসেট করা আপনাকে সমস্যাটি দ্রুত সমাধান করতে সাহায্য করবে। কয়েক ডজন প্রভাবিত ব্যবহারকারী নিশ্চিত করেছেন যে উপরে বর্ণিত দুটি পদ্ধতির একটি অনুসরণ করার পরে উইন্ডোজ আপগ্রেড সফলভাবে সম্পন্ন হয়েছে৷

সমস্ত প্রাসঙ্গিক WU উপাদানগুলি পুনরায় সেট করার ক্ষেত্রে, দুটি ভিন্ন নির্দেশিকা রয়েছে যা আপনি অনুসরণ করতে পারেন - আপনি হয় ম্যানুয়াল রুটে যেতে পারেন এবং একটি উচ্চতর সিএমডি প্রম্পটের উপর নির্ভর করতে পারেন বা আপনি যদি দ্রুত এগিয়ে যেতে চান তবে আপনি স্বয়ংক্রিয় WU এজেন্ট ব্যবহার করতে পারেন। পুরো অপারেশন।

আপনি যে গাইডের সাথে আরও স্বাচ্ছন্দ্য বোধ করেন তা অনুসরণ করুন:

স্বয়ংক্রিয় এজেন্টের মাধ্যমে WU উপাদান পুনরায় সেট করা

  1. Microsoft Technet পৃষ্ঠায় যান (এখানে ) আপনার ডিফল্ট ব্রাউজার থেকে এবং Windows আপডেট এজেন্ট স্ক্রিপ্ট পুনরায় সেট করুন ডাউনলোড করুন . কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  2. প্রাথমিক ডাউনলোড সম্পূর্ণ না হওয়া পর্যন্ত ধৈর্য ধরে অপেক্ষা করুন, তারপর WinRar, WinZip বা 7zip-এর মতো ইউটিলিটি সহ জিপ সংরক্ষণাগারটি বের করুন।
  3. একবার আর্কাইভের বিষয়বস্তু বের হয়ে গেলে, ResetWUENG.exe-এ ডাবল-ক্লিক করুন, তারপর আপনার কম্পিউটারে স্ক্রিপ্ট চালানোর জন্য অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।
    দ্রষ্টব্য: মনে রাখবেন যে এই প্রক্রিয়া চলাকালীন, সমস্ত উইন্ডোজ আপডেট উপাদানগুলি স্বয়ংক্রিয়ভাবে পুনরায় সেট করা হবে, তাই নিশ্চিত করুন যে আপনার কোনো চলমান অপারেশন নেই যা প্রভাবিত হতে পারে।
  4. অপারেশন সম্পূর্ণ হওয়ার পর, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। তারপরে, আপডেট করার পদ্ধতিটি আবার চেষ্টা করুন এবং দেখুন সমস্যাটি সমাধান হয়েছে কিনা৷

আপনি যদি এখনও একই 0 সম্মুখীন হন xc1900200 আপগ্রেডিং পদ্ধতির সময় ত্রুটি, নীচের পরবর্তী পদ্ধতিতে যান।

এলিভেটেড CMD উইন্ডোর মাধ্যমে সমস্ত WU উপাদান রিসেট করা হচ্ছে

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপরে, 'cmd' টাইপ করুন নতুন খোলা রান বক্সের ভিতরে, তারপর টেক্সট বক্সের ভিতরে ‘cmd’ টাইপ করুন এবং Ctrl + Shift + Enter টিপুন একটি উন্নত কমান্ড প্রম্পট খুলতে। একবার আপনি UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দেখতে পাবেন প্রম্পট, হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  2. আপনি একবার এলিভেটেড CMD প্রম্পটের ভিতরে গেলে, নিম্নলিখিত কমান্ডগুলি টাইপ করুন এবং সমস্ত প্রয়োজনীয় WU প্রক্রিয়াগুলিকে চলা থেকে বন্ধ করতে প্রতিটির পরে এন্টার টিপুন:
    net stop wuauserv
    net stop crypt
    Svcnet stop bits
    net stop msiserver

    দ্রষ্টব্য: আপনি কি পরিবর্তন করছেন তা জানার জন্য, এই কমান্ডগুলি কার্যকরভাবে Windows আপডেট পরিষেবা, MSI ইনস্টলার, ক্রিপ্টোগ্রাফিক পরিষেবা এবং BITS পরিষেবা বন্ধ করে দেবে৷

  3. একবার প্রতিটি প্রাসঙ্গিক উপাদান বন্ধ হয়ে গেলে, নিম্নলিখিত কমান্ডগুলিকে ক্রমানুসারে চালান এবং সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন এর নাম পরিবর্তন করতে প্রতিটির পরে এন্টার টিপুন এবং Catroot2 এই ক্রিয়াকলাপের সাথে জড়িত একটি দূষিত OS উপাদানের সম্ভাবনা দূর করার জন্য ফোল্ডারগুলি:
    ren C:\Windows\SoftwareDistribution SoftwareDistribution.old 
    ren C:\Windows\System32\catroot2 Catroot2.old

    দ্রষ্টব্য: এই দুটি ফোল্ডার অস্থায়ী আপডেট ফাইলগুলি ধরে রাখার জন্য দায়ী যা Windows আপডেট উপাদান দ্বারা ব্যবহৃত হয়৷

  4. একবার আপনি Catroot2 রিফ্রেশ করতে পরিচালনা করুন এবং সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডারগুলিতে, নিম্নলিখিত কমান্ডগুলিকে ক্রমানুসারে চালান এবং প্রতিটি কমান্ডের পরে এন্টার টিপুন যাতে আপনি পূর্বে নিষ্ক্রিয় করা পরিষেবাগুলি পুনরায় সক্রিয় করতে পারেন:
    net start wuauserv
    net start cryptSvc
    net start bits
    net start msiserver
  5. আপনার কম্পিউটার রিস্টার্ট করুন এবং পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। পরবর্তী বুট করার প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে গেলে, আপগ্রেড করার পদ্ধতি আবার শুরু করার চেষ্টা করুন এবং দেখুন সেটআপটি 0xc1900200-এর উপস্থিতি ছাড়াই সম্পূর্ণ হতে পারে কিনা। ত্রুটি।

যদি একই সমস্যা এখনও ঘটতে থাকে, তাহলে নিচের পরবর্তী পদ্ধতিতে যান।

পদ্ধতি 3:সংরক্ষিত পার্টিশন প্রসারিত করা

এটি দেখা যাচ্ছে, এই বিশেষ সমস্যাটি এই কারণেও ঘটতে পারে যে অপারেশনটি সম্পূর্ণ করার জন্য সিস্টেম সংরক্ষিত পার্টিশনে পর্যাপ্ত জায়গা নেই। যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, অপারেশনটি 0xc1900200 এর সাথে ব্যর্থ হবে স্থান-সম্পর্কিত সমস্যার কারণে ত্রুটি।

বেশ কিছু উইন্ডোজ ব্যবহারকারী যারা এই সমস্যাটির সাথে লড়াই করেছেন তারা রিপোর্ট করেছেন যে তারা শেষ পর্যন্ত একটি 3য় পক্ষের টুল ব্যবহার করে এই সমস্যাটির তলানিতে যেতে পেরেছেন যা সিস্টেম সংরক্ষিত পার্টিশনকে 350 MB পর্যন্ত প্রসারিত করতে সক্ষম। বেশিরভাগ প্রভাবিত ব্যবহারকারীরা নিশ্চিত করেছেন যে তারা এই ক্রিয়াকলাপটি সম্পূর্ণ করার পরে সমস্যাটি বন্ধ হয়ে গেছে৷

দুটি ভিন্ন পরিস্থিতি রয়েছে যা আপনাকে এটি করার অনুমতি দেবে৷

ডিভাইস ম্যানেজার ব্যবহার করা

  1. Windows কী ধরে রাখুন এবং R টিপুন . তারপর, diskmgmt.msc টাইপ করুন এবং ঠিক আছে ক্লিক করুন ডিভাইস ম্যানেজার খুলতে . কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  2. C:\-এ ক্লিক করুন ড্রাইভ করুন এবং পার্টিশন ম্যাপ-এর নিচে দেখুন . প্রথম পার্টিশনটি হবে একটি 100MB পার্টিশন (সিস্টেম, সক্রিয়, প্রাথমিক পার্টিশন) এটিতে ডান-ক্লিক করুন এবং পরিবর্তন করুন বেছে নিন চালনা চিঠি এবং পথ (যোগ করুন ক্লিক করুন এবং Y: বেছে নিন ) কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  3. একবার হয়ে গেলে, শুরু এ ক্লিক করুন -> টাইপ করুন cmd  cmd  ডান-ক্লিক করুন এবং প্রশাসক হিসাবে চালান বেছে নিন . কমান্ড প্রম্পটে একবার, নিম্নলিখিতটি টাইপ করুন:
    takeown /f . /r /d y
    
    icacls . /grant administrators:F /t <see note below>
    
    attrib -h -s -r bootmgr

    দ্রষ্টব্য: icacls কমান্ডের জন্য, আপনার ব্যবহারকারীর নাম ব্যবহার করুন যা আপনি whoami  টাইপ করে খুঁজে পেতে পারেন কমান্ড-প্রম্পট উইন্ডোতে। এটি হয়ে গেলে, উইন্ডোজ কী ধরে রাখুন এবং Y টিপুন এবং খুলুন:ড্রাইভ, নিশ্চিত করুন যে লুকানো ফাইল এবং ফোল্ডারগুলি দেখান সেট করা আছে। বুট ফোল্ডারে যান, এবং SHIFT + DELETE ব্যবহার করে এবং তারপর রিসাইকেল বিন খালি করে en-US ছাড়া অন্য সব ভাষা মুছে ফেলুন৷

  4. এখন একই কমান্ড প্রম্পট উইন্ডোতে, টাইপ করুন:
    on Windows 8 and above: chkdsk Y: /F /X /sdcleanup /L:5000
    on Windows 7: chkdsk Y: /F /X /L:5000

    এটি NTFS লগকে 5MB-এ ছাঁটাই করবে এবং ইনস্টলেশন প্রক্রিয়া করার জন্য প্রচুর জায়গা ছেড়ে দেবে। ইনস্টলেশন শেষ হওয়ার পরে আপনি ইনস্টলেশনের সাথে এগিয়ে যেতে পারেন, আপনি diskmgmt.msc এ ফিরে যেতে পারেন এবং বুট পার্টিশনের জন্য ড্রাইভ লেটারটি সরিয়ে ফেলতে পারেন।

একটি তৃতীয় পক্ষের টুল ব্যবহার করা 

সিস্টেম সংরক্ষিত পার্টিশন প্রসারিত করতে পার্টিশন উইজার্ডের বিনামূল্যে সংস্করণ ব্যবহার করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. এই লিঙ্কে যান (এখানে ) এবং ডাউনলোড ফ্রিওয়্যার-এ ক্লিক করুন পার্টিশন উইজার্ডের বিনামূল্যের সংস্করণ ডাউনলোড শুরু করতে। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  2. ডাউনলোড সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপরে এক্সিকিউটেবল পার্টিশন উইজার্ডে ডাবল-ক্লিক করুন এবং 3য় পক্ষের সফ্টওয়্যারটির ইনস্টলেশন সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন৷ কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  3. ইন্সটলেশন স্ক্রীনের মধ্য দিয়ে যান এবং ইনস্টলেশন সম্পূর্ণ হলে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন। আপনি অতিরিক্ত সফ্টওয়্যার পণ্য ইনস্টলেশন প্রতিরোধ করে কোনো অপ্রয়োজনীয় PuPs ইনস্টল এড়াতে পারেন। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  4. ইন্সটলেশন সম্পূর্ণ হলে, আপনার কম্পিউটার রিস্টার্ট করুন এবং পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হলে পার্টিশন উইজার্ড খুলুন।
  5. যখন আপনি প্রাথমিক পার্টিশন উইজার্ড এ যান স্ক্রীনে, ডিস্ক এবং পার্টিশন ব্যবস্থাপনা-এ ক্লিক করুন উপলব্ধ বিকল্পের তালিকা থেকে। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  6. একবার আপনি সঠিক বিভাগে গেলে, ডানদিকের বিভাগে যান এবং সিস্টেম সংরক্ষিত-এ ডান-ক্লিক করুন বিভাজন নতুন উপস্থিত প্রসঙ্গ মেনু থেকে, প্রসারিত করুন নির্বাচন করুন৷ উপলব্ধ বিকল্পের তালিকা থেকে। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  7. প্রসারিত করুন পার্টিশন স্ক্রীন, এর সাথে যুক্ত ড্রপ-ডাউন মেনু থেকে উপযুক্ত ড্রাইভ নির্বাচন করে যে ড্রাইভ থেকে আপনি স্থান নিতে চান সেটি নির্বাচন করে শুরু করুন। একবার সঠিক ড্রাইভটি নির্বাচন করা হলে, সিস্টেম সংরক্ষিত পার্টিশনটিকে কমপক্ষে 1 GB বড় করতে নীচের স্লাইডারটি ব্যবহার করুন , তারপর ঠিক আছে ক্লিক করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে এবং অপারেশন শুরু করতে। কিভাবে Windows 10 আপডেট ত্রুটি 0xc1900200 ঠিক করবেন?
  8. অপারেশনটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন, তারপরে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী সিস্টেম স্টার্টআপে সমস্যাটির সমাধান হয়েছে কিনা তা দেখুন।
  9. একবার পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হলে, আপগ্রেড অপারেশনটি পুনরাবৃত্তি করুন এবং দেখুন প্রক্রিয়াটি সফলভাবে সম্পন্ন হয়েছে কিনা।

আপনি যদি এখনও একই 0xc1900200 সম্মুখীন হন ত্রুটি কোড, নীচের চূড়ান্ত পদ্ধতিতে নিচে যান।

পদ্ধতি 3:একটি মেরামত ইনস্টল সম্পাদন করুন

যদি প্রথম দুটি পদ্ধতি আপনাকে 0xc1900200 সমাধান করতে না দেয় উইন্ডোজ আপগ্রেড সহকারীর সাথে আপগ্রেড করার প্রচেষ্টার সময় ত্রুটি কোড, সম্ভবত আপনি এমন কিছু সিস্টেম দুর্নীতির সমস্যা নিয়ে কাজ করছেন যা প্রচলিতভাবে সমাধান করা যায় না৷

যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, আপনি এই ত্রুটি বার্তাটি ট্রিগার করতে পারে এমন প্রতিটি Windows উপাদান রিসেট করে সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। এটি করার ক্ষেত্রে, সবচেয়ে কার্যকর পদ্ধতি হল একটি মেরামত ইনস্টল (ইন-প্লেস আপগ্রেড) সম্পাদন করা .

একটি মেরামত ইনস্টল আপনাকে বুটিং-সম্পর্কিত প্রক্রিয়া সহ প্রতিটি উইন্ডোজ উপাদান প্রতিস্থাপন করে সিস্টেম ফাইল দুর্নীতির বেশিরভাগ ঘটনা মেরামত করার অনুমতি দেবে। প্রধান সুবিধা হল এটি আপনার ব্যক্তিগত ফাইলগুলিকে প্রভাবিত না করেই এটি করবে। সুতরাং আপনি আপনার অ্যাপ্লিকেশন, গেম, ব্যক্তিগত মিডিয়া এবং এমনকি কিছু ব্যবহারকারীর পছন্দগুলি রেখে অপারেশনটি সম্পূর্ণ করতে সক্ষম হবেন৷

একটি মেরামত ইনস্টল করার জন্য ধাপে ধাপে নির্দেশাবলীর জন্য, এই নিবন্ধের সাথে অন্তর্ভুক্ত ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করুন (এখানে ) অপারেশন সম্পূর্ণ হওয়ার পরে, আপগ্রেড করার পদ্ধতিটি আবার চেষ্টা করুন এবং দেখুন অপারেশনটি 0xc1900200 ছাড়া সম্পূর্ণ হয় কিনা। ত্রুটি কোড।


  1. উইন্ডোজ আপডেট ত্রুটি 0x8007001E কিভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ আপডেট ত্রুটি 8007000E কিভাবে ঠিক করবেন

  3. উইন্ডোজ আপডেট ত্রুটি 0x8000FFFF কিভাবে ঠিক করবেন?

  4. Windows 10 আপডেট ত্রুটি 0XC1900200 ঠিক করুন