কম্পিউটার

কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

অনলাইনে অনেক এল্ডার স্ক্রোল রিপোর্ট করছে যে তারা 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে) দেখতে পাচ্ছে যখন তারা গেম সার্ভারে লগইন করার চেষ্টা করে। কিছু ব্যবহারকারী গেমটি খোলার সাথে সাথে এই বার্তাটি দেখতে পাচ্ছেন যখন অন্যরা রিপোর্ট করেছেন যে গেম সার্ভার থেকে বের করে দেওয়ার পরে তারা এই ত্রুটি প্রম্পটটি দেখতে পাচ্ছেন। এই সমস্যাটি পিসির জন্য একচেটিয়া বলে মনে হচ্ছে।

কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

এই বিশেষ সমস্যাটি তদন্ত করার পরে, এটি দেখা যাচ্ছে যে এই বিশেষ ত্রুটি কোডটি ট্রিগার করতে পারে এমন বিভিন্ন পরিস্থিতিতে রয়েছে। এখানে সম্ভাব্য অপরাধীদের একটি তালিকা রয়েছে:

  • ব্যাকগ্রাউন্ডে চলমান দীর্ঘস্থায়ী ESO প্রক্রিয়া - অনেক প্রভাবিত ব্যবহারকারীদের মতে, যদি আপনার অপ্রচলিতভাবে গেমটি বন্ধ করার অভ্যাস থাকে তবে আপনি এই সমস্যার মুখোমুখি হওয়ার আশা করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি টাস্ক ম্যানেজার ব্যবহার করে সমস্যার সমাধান করতে পারেন যে কোনও দীর্ঘস্থায়ী প্রক্রিয়া বন্ধ করতে যা এই সমস্যাটি তৈরি করতে পারে।
  • আপনার রাউটার সেটিংসে IPv6 নিষ্ক্রিয় করা আছে – আপনি এই ত্রুটি দেখতে পাওয়ার আরেকটি কারণ হল এমন একটি উদাহরণ যেখানে আপনার রাউটারটি IPv6 টানেলিং ব্যবহার করা থেকে সীমাবদ্ধ। এই ক্ষেত্রে, আপনি আপনার রাউটার সেটিংস অ্যাক্সেস করে এবং উন্নত / বিশেষজ্ঞ মেনু থেকে IPV6 টানেলিং সক্ষম করে সমস্যার সমাধান করতে পারেন৷
  • ISP PAT এ স্থানান্তরিত হয়েছে – দেখা যাচ্ছে, অনেক ESO ব্যবহারকারী আছেন যারা তাদের ISP NAT (নেটওয়ার্ক অ্যাড্রেস ট্রান্সলেশন) থেকে PAT (পোর্ট অ্যাড্রেস ট্রান্সলেশন) এ স্থানান্তরিত হওয়ার পরপরই এই সমস্যার সম্মুখীন হচ্ছেন। যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, তবে সমস্যাটি সমাধান করার এবং এই ধরনের সংযোগ বিচ্ছিন্ন হওয়াকে আবার ঘটতে বাধা দেওয়ার একমাত্র উপায় হল আপনার ISP-এর সাথে যোগাযোগ করা এবং তাদের আপনাকে NAT কনফিগারেশনে ফিরিয়ে আনতে বলা।
  • খারাপভাবে ক্যাশে করা TCP বা IP ডেটা - এটাও সম্ভব যে খারাপভাবে ক্যাশ করা আইপি বা টিসিপি ডেটার একটি ক্লাসিক কেস এই বিশেষ সমস্যাটি ঘটাচ্ছে। এই ক্ষেত্রে, আপনি আপনার রাউটার রিবুট করার চেষ্টা করতে পারেন বা এর ব্যবহারকারী সেটিংস রিসেট করার চেষ্টা করতে পারেন টেম্প ডেটা এবং পূর্বে প্রতিষ্ঠিত সেটিংস সাফ করার জন্য যা এই আচরণকে ট্রিগার করতে পারে।

এখন যেহেতু আপনি এই ত্রুটির কারণ হতে পারে এমন প্রতিটি সম্ভাব্য অপরাধীকে জানেন, এখানে এমন পদ্ধতিগুলির একটি তালিকা রয়েছে যা অন্যান্য প্রভাবিত ব্যবহারকারীরা সফলভাবে 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে) ঠিক করতে ব্যবহার করেছে। সমস্যা:

পদ্ধতি 1:প্রতিটি সংশ্লিষ্ট ESO প্রক্রিয়া বন্ধ করতে টাস্ক ম্যানেজার ব্যবহার করা

এটি দেখা যাচ্ছে, এই সমস্যাটি ঘটবে বলে জানা যায় যদি আপনার ইএসও ক্লায়েন্টকে সঠিকভাবে প্রস্থান করার পরিবর্তে এটি বন্ধ করার অভ্যাস থাকে। এই অনুশীলনটি পরের বার যখন আপনি গেমটি খুলতে চেষ্টা করেন (যদি আপনি আপনার কম্পিউটার আবার বুট আপ না করেন) র্যান্ডম সংযোগ বিচ্ছিন্ন করার জন্য পরিচিত।

দ্রষ্টব্য: এটিও ঘটতে পারে যদি আপনি গেমটি ছেড়ে দেন এবং আপনি খুব দ্রুত এটি আবার অ্যাক্সেস করার চেষ্টা করেন (1 মিনিটের মধ্যে)। এই ক্ষেত্রে, সম্ভাবনা হল গেম সার্ভারে বৈধতা বৈশিষ্ট্যটি সম্ভবত আপনার কার্যকলাপের সাথে যুক্ত ডেটা সাফ করার সুযোগ ছিল না এবং এটি মনে করে যে আপনি এখনও লগ ইন আছেন৷ এই ক্ষেত্রে, সমাধানটি হল কেবলমাত্র পুরো মিনিটের জন্য অপেক্ষা করা৷ লগইন প্রচেষ্টা পুনরাবৃত্তি করার আগে।

আপনি যদি 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)  সমাধান করার জন্য পুনরায় চালু করতে না চান অস্থায়ীভাবে ত্রুটি, আপনি স্থায়ীভাবে ক্যাশে সাফ করার জন্য এবং সম্পূর্ণ নতুন লগইন সুবিধার জন্য প্রতিটি ESO প্রক্রিয়া বন্ধ করার জন্য টাস্ক ম্যানেজার ব্যবহার করে সমস্যাটি সমাধান করতে পারেন৷

যদি আপনি ইতিমধ্যে এটি চেষ্টা না করে থাকেন তবে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. নিশ্চিত করুন যে অনলাইনে এল্ডার স্ক্রোল এবং এর লঞ্চার সম্পূর্ণভাবে বন্ধ এবং কোনো সংশ্লিষ্ট প্রক্রিয়া ব্যাকগ্রাউন্ডে চলছে না।
  2. Ctrl + Shift + Esc টিপুন টাস্ক ম্যানেজার খুলতে . যদি সাধারণ ইন্টারফেসটি ডিফল্টরূপে খোলে, আরো বিশদ বিবরণ-এ ক্লিক করুন স্ক্রিনের নীচে-ডান অংশ থেকে। কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)
  3. আপনি একবার অগ্রিম ইন্টারফেসের ভিতরে গেলে, প্রক্রিয়াগুলি অ্যাক্সেস করুন ট্যাব এবং eso64.exe-এ ডান-ক্লিক করুন অথবা eso32.exe, এবং এন্ড টাস্ক বেছে নিন প্রসঙ্গ মেনু থেকে যা এই প্রক্রিয়াটি বন্ধ করার জন্য উপস্থিত হয়েছে। কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

    দ্রষ্টব্য: আপনি যদি প্রধানটির পাশাপাশি একটি অতিরিক্ত প্রক্রিয়া দেখতে পান, তাহলে সেটিও বন্ধ করুন।

  4. গেমটি আবার চালু করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

একই সমস্যা এখনও ঘটতে থাকলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 2:আপনার রাউটারের সেটিংসে টানেল প্রোটোকলের মাধ্যমে IPv6 সক্রিয় করা

মনে রাখবেন যে গত বছর, Elder Scrolls Online সম্পূর্ণরূপে একটি IPV6 সংযোগে স্থানান্তরিত হয়েছে। এই পরিবর্তনটি বলবৎ হওয়ার পর থেকে, যে খেলোয়াড়রা এখনও IPV4 প্রোটোকল ব্যবহার করছে (রাউটার স্তরে প্রয়োগ করা হয়েছে) তারা প্রতি 10 মিনিট বা তার পরে লগইন স্ক্রিনে বুট হচ্ছে।

আপনি যদি এই নির্দিষ্ট পরিস্থিতিতে নিজেকে খুঁজে পান, তাহলে আপনার রাউটার সেটিংস অ্যাক্সেস করে এবং ডিফল্টরূপে IPV4 ব্যবহার করতে বাধ্য করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হওয়া উচিত। অনেকগুলি ব্যবহারকারীর রিপোর্ট রয়েছে যা নিশ্চিত করে যে এই পদ্ধতিটিই একমাত্র জিনিস যা তাদের ক্রমাগত 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে) না পেয়েই গেম খেলতে দেয়৷

দ্রষ্টব্য: IPv6 প্রয়োগ করার সঠিক নির্দেশাবলী রাউটার থেকে রাউটারে ভিন্ন হবে। যদিও আমরা আপনাকে একটি নির্দিষ্ট নির্দেশিকা প্রদান করতে পারি না যেহেতু আপনার স্ক্রিনগুলি সম্ভবত ভিন্ন হবে, আমরা একটি সাধারণ নির্দেশিকা প্রদান করতে পারি যা আশা করি এই প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে গাইড করবে৷

IPV6 সক্রিয় করার জন্য একটি সাধারণ গাইডের জন্য নীচের নির্দেশাবলী অনুসরণ করুন৷ আপনার রাউটার সেটিংসের মাধ্যমে:

  1. প্রথম জিনিসগুলি প্রথমে, আপনাকে আপনার রাউটারের আইপি ঠিকানাটি ধরে রাখতে হবে। এটি করতে, Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপরে, 'cmd' টাইপ করুন টেক্সট বক্সের ভিতরে এবং Ctrl +Shift + Enter টিপুন একটি উন্নত কমান্ড প্রম্পট খুলতে। যখন আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় প্রম্পট, হ্যাঁ ক্লিক করুন অ্যাডমিন অ্যাক্সেস প্রদান করতে কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

    দ্রষ্টব্য: আপনি যদি এটি ইতিমধ্যেই জানেন তবে এই ধাপটি এড়িয়ে যান এবং সরাসরি X এ যান৷

  2. আপনি একবার এলিভেটেড সিএমডি প্রম্পটের ভিতরে গেলে, নিম্নলিখিত কমান্ডটি টাইপ করুন এবং এন্টার টিপুন আপনার নেটওয়ার্কের একটি ওভারভিউ পেতে:
    ipconfig
  3. আপনি একবার আপনার নেটওয়ার্কের একটি ওভারভিউ পেয়ে গেলে, ডিফল্ট গেটওয়ে চেক করুন অ্যাডাপ্টারের সাথে অ্যাড্রেস অ্যাসোসিয়েট করুন যা আপনি সক্রিয়ভাবে ব্যবহার করছেন। আপনি যখন সেই তথ্যটি ধরে রাখেন, তখন কেবল আপনার ক্লিপবোর্ডে ঠিকানাটি অনুলিপি করুন। কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)
  4. এরপর, আপনার পছন্দের ব্রাউজার খুলুন, আপনার ক্লিপবোর্ডে পূর্বে কপি করা ঠিকানাটি আটকান এবং এন্টার টিপুন আপনার রাউটারের সেটিংসের লগইন স্ক্রিনে পৌঁছাতে।
  5. প্রাথমিক লগইন স্ক্রিনে পৌঁছানোর পর, এগিয়ে যান এবং সঠিক লগইন শংসাপত্র লিখুন যদি আপনি পূর্বে কাস্টম সমতুল্য স্থাপন করেন। কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

    দ্রষ্টব্য: আপনি যদি আগে কাস্টম শংসাপত্র সেট না করে থাকেন, তবে বেশিরভাগ রাউটার নির্মাতাদের দ্বারা ব্যবহৃত ডিফল্টগুলি চেষ্টা করুন:প্রশাসন ব্যবহারকারীর নাম হিসাবে এবং 1234 পাসওয়ার্ড হিসাবে। এটি প্রস্তুতকারকের থেকে প্রস্তুতকারকের মধ্যে আলাদা হতে পারে, তাই যদি এটি কাজ না করে তবে ডিফল্ট শংসাপত্রগুলির জন্য অনলাইনে অনুসন্ধান করুন৷

  6. আপনি একবার সফলভাবে আপনার রাউটার সেটিংসে লগ ইন করলে, উন্নত (বিশেষজ্ঞ মেনু) সন্ধান করুন।
  7. আপনি উন্নত মেনুতে আসার পর, IPv6 টানেলিং নামের একটি বিকল্প খুঁজুন এবং একবার আপনি এটি দেখতে ক্লিক করুন৷
  8. যখন আপনি IPV6 টানেলের ভিতরে থাকবেন মেনু, নিশ্চিত করুন যে বিকল্পটি সক্রিয় আছে এবং DS-Lite ব্যবহার করুন টানেলিং মেকানিজম হিসেবে . কনফিগারেশনের ধরন বেছে নেওয়ার বিকল্প থাকলে, স্বয়ংক্রিয় বেছে নিন পরিবর্তনগুলি সংরক্ষণ করার আগে। কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)
  9. একবার IPv6 টানেল সঠিকভাবে সক্ষম হয়ে গেলে, পরিবর্তনগুলি সংরক্ষণ করুন এবং আপনার কম্পিউটার এবং আপনার রাউটার উভয়ই পুনরায় চালু করুন যাতে সম্ভাবনাগুলি কার্যকর করার অনুমতি দেওয়া যায়৷
  10. এল্ডার স্ক্রোলগুলি আবার অনলাইনে চালু করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা৷

যদি আপনি এখনও একই 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে) এর সাথে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাচ্ছেন সমস্যা, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 3:একটি ISP সমস্যার জন্য তদন্ত করা

যদি 304 ত্রুটি  হয় আপনি যে সম্মুখীন হচ্ছেন তাও এলোমেলো সংযোগ বিচ্ছিন্নের সাথে মিলিত, এটা সম্ভব যে সমস্যাটি আইএসপি সম্পর্কিত। অন্যান্য ব্যবহারকারীর প্রতিবেদনের দিকে তাকালে, আইএসপি-সম্পর্কিত সমস্যাগুলি যা এই সমস্যার কারণ হতে পারে খারাপভাবে ক্যাশ করা আইপি/টিসিপি ডেটার জেনেরিক কেস থেকে এমন পরিস্থিতিতে যেখানে আইএসপি সংযোগ প্রোটোকলকে NAT থেকে PAT-তে পরিবর্তন করেছে৷

এই সমস্যার উৎপত্তির উপর নির্ভর করে, কার্যকর সমাধান যা আপনাকে আসলে 304 ত্রুটি (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে) প্রতিরোধ করতে দেবে আবার ঘটতে থেকে ভিন্ন হবে।

সমস্যাটি খারাপভাবে ক্যাশ করা TCP এবং IP ডেটার সাথে সম্পর্কিত হলে, আপনি রাউটার রিস্টার্ট বা রিসেট পদ্ধতি সম্পাদন করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। অন্যদিকে, আপনার ISP PAT (পোর্ট অ্যাড্রেস ট্রান্সলেশন-এ স্যুইচ ওভার করার কারণে সমস্যাটি ঘটলে NAT (নেটওয়ার্ক ঠিকানা অনুবাদ) থেকে , আপনাকে আপনার ISP-এর সাথে যোগাযোগ করতে হবে এবং বিনয়ের সাথে তাদের NAT-এ আপনার সংযোগের ধরণটি জাদু করতে বলুন।

উভয় সম্ভাব্য পরিস্থিতিকে সামঞ্জস্য করতে, আমরা 2টি পৃথক নির্দেশিকা একসাথে রেখেছি:

  • যদি সমস্যাটি খারাপভাবে ক্যাশ করা TCP বা IP ডেটার কারণে হয়, তাহলে সাব-গাইড A অনুসরণ করুন এবং সাব গাইড B (যদি A অসফল হয়)
  • যদি আপনি সন্দেহ করেন যে আপনার ISP সংযোগ পদ্ধতি PAT-তে পরিবর্তন করেছে, তাহলে সাব-গাইড C অনুসরণ করুন .

ক. আপনার রাউটার রিস্টার্ট করা হচ্ছে

একটি TCP এবং IP সমস্যার জন্য সমস্যা সমাধান শুরু করার একটি সহজ উপায় হল একটি সাধারণ নেটওয়ার্ক রিবুট করা। এটি ইন্টারনেট প্রোটোকল-এর জন্য বর্তমানে ক্যাশে করা ডেটা সাফ করার উদ্দেশ্য অর্জন করবে এবং ট্রান্সমিশন কন্ট্রোল প্রোটোকল ডেটা।

আপনার নেটওয়ার্ক ডিভাইসে একটি সাধারণ রাউটার রিবুট করতে, পাওয়ার বোতামটি সনাক্ত করে শুরু করুন (এটি সাধারণত ডিভাইসের পিছনে অবস্থিত)। যখন আপনি এটি দেখতে পান, তখন পাওয়ারটি বন্ধ করতে একবার এটি টিপুন।

একবার পাওয়ার বিঘ্নিত হলে, এগিয়ে যান এবং পাওয়ার আউটলেট থেকে পাওয়ার তারের সংযোগ বিচ্ছিন্ন করুন এবং পাওয়ার ক্যাপাসিটারগুলিকে পর্যাপ্ত সময় দেওয়ার জন্য এটিকে আবার প্লাগ করার আগে পুরো মিনিটের জন্য অপেক্ষা করুন৷

কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

একবার সময় পেরিয়ে গেলে, আপনার রাউটার আবার চালু করুন, গেমটি চালু করুন এবং দেখুন 304 ত্রুটি  এখন ঠিক করা হয়েছে।

বি. আপনার রাউটার কনফিগারেশন রিসেট করা হচ্ছে

যদি সাধারণ রাউটার রিস্টার্ট আপনার জন্য সমস্যাটি সমাধান না করে, তবে পরবর্তী যৌক্তিক পদক্ষেপটি হল একটি সম্পূর্ণ নেটওয়ার্ক ডিভাইস রিসেট করা নিশ্চিত করার জন্য যে কোনও নেটওয়ার্ক-সম্পর্কিত সেটিং বা ক্যাশে ডেটা বর্তমানে 304 ত্রুটির কারণ হচ্ছে না (এই অ্যাকাউন্ট ইতিমধ্যেই লগ ইন করা আছে)  সমস্যা।

গুরুত্বপূর্ণ: আপনি এগিয়ে যাওয়ার আগে এবং আপনার নেটওয়ার্ক ডিভাইস রিসেট করার আগে, এটি বোঝা গুরুত্বপূর্ণ যে এই অপারেশনটি আপনার বর্তমান নেটওয়ার্ক সেটআপকে প্রভাবিত করবে৷ প্রতিটি নেটওয়ার্ক সেটিং তাদের ফ্যাক্টরি ডিফল্টে ফিরিয়ে আনার উপরে, যেকোনো ফরোয়ার্ড করা পোর্ট, ব্লক করা আইটেম এবং অন্য কোনো ধরনের কাস্টম সেটিংস হারিয়ে যাবে। এর উপরে, আপনি যদি PPPoE ব্যবহার করেন, তাহলে আপনি আবার ইন্টারনেট সংযোগ স্থাপন করতে সক্ষম হওয়ার আগে আপনাকে আপনার শংসাপত্রগুলি পুনরায় প্রবেশ করাতে হবে।

আপনি যদি ফলাফলগুলি বুঝতে পারেন তবে আপনি আপনার রাউটারের পিছনে রিসেট বোতামটি খুঁজে পেয়ে একটি রাউটার রিসেট শুরু করতে পারেন। সাধারণত, এটি একটি অন্তর্নির্মিত বোতাম যা দুর্ঘটনাজনিত প্রক্রিয়া প্রতিরোধ করার জন্য শুধুমাত্র একটি ধারালো বস্তু (সুই, টুথপিক, ইত্যাদি) দিয়ে পৌঁছানো যায়৷

একবার আপনি রিসেট বোতামটি সনাক্ত করতে পরিচালনা করলে, প্রায় 10 সেকেন্ড টিপুন এবং ধরে রাখুন অথবা যতক্ষণ না আপনি লক্ষ্য করেন যে সামনের LED গুলি একই সময়ে ফ্ল্যাশ করছে।

কিভাবে ESO ত্রুটি 304 ঠিক করবেন (এই অ্যাকাউন্টটি ইতিমধ্যেই লগ ইন করা আছে)

রাউটার সফলভাবে রিসেট হওয়ার পরে, এগিয়ে যান এবং আপনার PPPoE শংসাপত্রগুলি পুনরায় সন্নিবেশ করে সংযোগটি পুনরায় স্থাপন করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা৷

C. আপনার ISP এর সাথে যোগাযোগ করা হচ্ছে

দেখা যাচ্ছে, আপনার ISP যদি সম্প্রতি PAT (পোর্ট অ্যাড্রেস ট্রান্সলেশন) ব্যবহার করে থাকে তাহলে আপনি এই ত্রুটিটি ঘটতেও দেখতে পারেন। পরিবর্তে NAT (নেটওয়ার্ক ঠিকানা অনুবাদ) আপনাকে না জানিয়ে।

এটি অনেক স্থিতিশীলতার সমস্যার কারণ হিসাবে পরিচিত, বিশেষ করে ESO ক্লায়েন্টের সাথে কারণ অনেক খেলোয়াড় রিপোর্ট করে যে PAT তাদের নেটওয়ার্কে জোর করে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় (অসীম লোডিং স্ক্রীন এবং ল্যাগ স্পাইকগুলিও এর লক্ষণ হতে পারে)

আপনি যদি পরীক্ষা করতে চান যে আপনার ISP PAT-কে বাধ্য করছে কিনা, তাহলে শুধু WhatsMyIP-এর মতো একটি ওয়েবপেজ অ্যাক্সেস করুন এবং প্রতি 10 সেকেন্ডে রিফ্রেশ করুন। যদি ঠিকানা নিয়মিত পরিবর্তন হয়, সম্ভাবনা আপনি এখনও NAT ব্যবহার করছেন এবং এই পদ্ধতিটি প্রযোজ্য নয়৷

যাইহোক, যদি ঠিকানাটি সর্বদা একই থাকে (এমনকি আপনি আপনার কম্পিউটার পুনরায় চালু করার পরেও), আপনাকে আপনার ISP (ইন্টারনেট পরিষেবা প্রদানকারী) এর সাথে যোগাযোগ করতে হবে, সমস্যাটি ব্যাখ্যা করতে হবে এবং উন্নতি করার জন্য আপনাকে NAT-এ ফিরে যেতে বলুন। আপনার ইন-প্লেস স্থায়িত্ব।


  1. উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80246010 কিভাবে ঠিক করবেন

  2. কিভাবে CX_FREEZE মারাত্মক ত্রুটি ঠিক করবেন

  3. কিভাবে দ্রুত ত্রুটি CC-502 ঠিক করবেন

  4. ত্রুটি কিভাবে ঠিক করবেন 0x80070021