কম্পিউটার

উইন্ডোজ 10 এ মার্ভেল 91xx ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন

লোকেরা অভিযোগ করতে পারে যে আমার Marvell 91xx ডিভাইসে কিছু সমস্যা রয়েছে, উদাহরণস্বরূপ, Marvell 91xx কনফিগার ATA ডিভাইসের ডিভাইস ম্যানেজারে কোনো ড্রাইভার দেখানো হয়নি, কিন্তু তাদের মধ্যে খুব কম লোকই আসলে জানে যে Marvell 91xx SATA 6G কন্ট্রোলার বা Marvell 91xx কনফিগ ডিভাইস কী।

কিন্তু আপনার Marvell 91xx ডিভাইস ড্রাইভার অনুপস্থিত বা Marvell 91xx কনফিগারেশন ata ডিভাইসটি চালু হতে পারে না (যাকে কোড 10 এররও বলা হয়) সমস্যার সমাধান করতে আপনাকে এটি সম্পর্কে জানতে হবে।

সামগ্রী:

Marvell 91xx ড্রাইভার কি

Windows 10 এ Marvell 91xx ড্রাইভারের ত্রুটি কিভাবে ঠিক করবেন?

মার্ভেল 91xx ড্রাইভার কি

Marvell 91xx হল ড্রাইভার কন্ট্রোলার যেটি মাদারবোর্ডে 6 গিগ সাটা (3.0) সংযোগ কাজ করে, অন্য কথায়, এটি মাদারবোর্ডে একটি স্টোরেজ ডিভাইস। সুতরাং এটা স্পষ্ট যে Marvell 91xx ড্রাইভার Windows 10-এর PC-এ Marvell 91xx SATA 6G কন্ট্রোলারকে ভালোভাবে চালানোর জন্য কাজ করে।

Windows 10 এ Marvell 91xx ড্রাইভারের ত্রুটি কিভাবে ঠিক করবেন?

সুতরাং আপনি যদি Marvell 91xx ডিভাইসের মৌলিক অর্থ বা ব্যবহার বুঝে থাকেন, তাহলে আপনাকে অবশ্যই বুঝতে হবে যে Marvell 91xx ড্রাইভারের ত্রুটিগুলি সমাধান করার জন্য ড্রাইভার সামঞ্জস্যের সমস্যা সমাধান করা, তাই আপনার Marvell 91xx ডাউনলোড বা আপডেট করা উচিত, যেমন Marvell 91xx SATA। ATA ডিভাইস ড্রাইভার কনফিগার করুন।

এখানে এই টিউটোরিয়ালটি আপনাকে Marvell 91xx ড্রাইভার ম্যানুয়ালি এবং স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করার উপায় শেখাবে৷

সমাধান:

1:ডিভাইস ম্যানেজারে Marvell 91xx ড্রাইভার আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

2:Marvell 91xx ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন

3:Marvell 91xx ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

সমাধান 1:ডিভাইস ম্যানেজারে Marvell 91xx ড্রাইভার আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

এটি একটি কাস্টম হতে পারে যে আপনি যখন কোনও ড্রাইভারের সমস্যায় পড়েন, আপনি প্রথমে যা করতে পারেন তা হল ডিভাইস ম্যানেজারে চেক করুন৷ এখানে যদি ডিভাইস ম্যানেজার আপনার Marvell 91xx SATA 6G কন্ট্রোলারকে অন্য ডিভাইসে হলুদ বিস্ময় সহকারে প্রদর্শন করে, আপনি শুধুমাত্র এই Marvell 91xx ড্রাইভারটিকে আনইনস্টল করার চেষ্টা করতে পারেন এবং তারপরে ডিভাইস ম্যানেজারকে আপনার জন্য একটি নতুন ইনস্টল করতে দিন যাতে Marvell 91xx কনফিগার ATA ড্রাইভার সমস্যা হয় কিনা। টিকে থাকে।

1. ডিভাইস ম্যানেজার খুলুন .

2. স্টোরেজ কন্ট্রোলার প্রসারিত করুন অথবা অন্যান্য ডিভাইস এবং তারপর Marvell 91xx SATA 6G কন্ট্রোলার-এ ডান-ক্লিক করুন ডিভাইস আনইনস্টল করতে .

উইন্ডোজ 10 এ মার্ভেল 91xx ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন

3. এই Marvell 91xx ডিভাইসটি আনইনস্টল নিশ্চিত করুন।

4. তারপর Windows 10 রিবুট করুন যাতে Windows 10-এ Marvell 91xx Config ATA ড্রাইভার পুনরায় ইনস্টল করা যায়।

সম্ভবত, পুনরায় ইনস্টল করা Marvell Windows 10 ড্রাইভারগুলি আপনার Marvell 91xx ডিভাইসটিকে কাজ করার জন্য অনুরোধ করতে পারে না, তাই আপনাকে Marvell 91xx কনফিগ ATA ড্রাইভার বা Marvell 91xx SATA 6G কন্ট্রোলার আপডেট করতে হবে।

সমাধান 2:Marvell 91xx ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন

যারা Marvell 91xx Config ATA ডিভাইস বা Marvell 91xx SATA কন্ট্রোলারের জন্য ডাউনলোড খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আপনি ড্রাইভার বুস্টার-এ যেতে পারেন। এটি স্বয়ংক্রিয়ভাবে শেষ করতে।

ড্রাইভার বুস্টার হল ড্রাইভার সমস্যাগুলির জন্য একটি পেশাদার টুল, এটি আপনার জন্য সমস্ত অনুপস্থিত, পুরানো বা দূষিত ড্রাইভার খুঁজে পাবে। একদিকে, এটি শুধুমাত্র নিশ্চিত করতে পারে না যে আপনি আপনার কম্পিউটারের জন্য অপ্রয়োজনীয় বা অনিরাপদ ড্রাইভার পাবেন না৷

অন্যদিকে, এটি অনুপস্থিত বা পুরানো ড্রাইভারগুলিকে কয়েক মিনিটের মধ্যে এবং তিনটি ক্লিকের মধ্যে ডাউনলোড করতে পারে। সুতরাং আপনি অনুপস্থিত Marvell 91xx ড্রাইভার খুঁজে পেতে এটির সম্পূর্ণ ব্যবহার করার চেষ্টা করতে পারেন।

ডাউনলোড করুন৷ , আপনার কম্পিউটারে সরাসরি ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

ধাপ 1:স্ক্যান করুন . আপনি স্ক্যান বোতামে ক্লিক করার পরে, ড্রাইভার বুস্টার আপনার কম্পিউটার স্ক্যান করা শুরু করবে অনুপস্থিত বা দূষিত ড্রাইভারের জন্য, যার মধ্যে রয়েছে Marvell 91xx Config ATA ডিভাইস ড্রাইভার এবং Marvell 91xx SATA কন্ট্রোলার ড্রাইভার।

উইন্ডোজ 10 এ মার্ভেল 91xx ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন

ধাপ 2:আপডেট করুন অথবা এখনই আপডেট করুন . আপনি এই বোতামটি ক্লিক করে আপডেট করা যেতে পারে এমন সমস্ত ড্রাইভার ডাউনলোড করতে পারেন।

উইন্ডোজ 10 এ মার্ভেল 91xx ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন

এই প্রক্রিয়াটি আপনার পিসিতে ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবে। আপনি নির্দেশাবলী অনুসরণ করতে পারলে ড্রাইভার ইনস্টল করা আপনার পক্ষে এত জটিল হবে না।

ড্রাইভার বুস্টার দ্বারা ড্রাইভারগুলি ডাউনলোড করতে আপনার বেশ কয়েক মিনিট সময় লাগে, এবং তা ছাড়া, আপনি শুধুমাত্র Marvell 91xx ডিভাইস ড্রাইভারগুলিই ডাউনলোড করতে পারবেন না তবে অন্য যে কোনও ড্রাইভার আপডেট করা যেতে পারে, তাই এই সফ্টওয়্যারটি ব্যবহার করার চেষ্টা করা আপনার জন্য একটি বুদ্ধিমানের পছন্দ হবে। Marvell 91xx ড্রাইভার সমস্যা সমাধান করতে।

সমাধান 3:Marvell 91xx ড্রাইভার ম্যানুয়ালি ডাউনলোড করুন

আপনি যখন আপনার Marvell 91xx ডিভাইসে সমস্যায় পড়েন, উদাহরণস্বরূপ, আপনি সবচেয়ে সাধারণ ত্রুটির সম্মুখীন হতে পারেন তা হল Marvell 91xx কনফিগারেশন SCSI প্রসেসর ডিভাইসটি Windows 10-এ ড্রাইভার খুঁজে পায় না বা আপনি Marvell 91xx কনফিগার ATA ডিভাইস ড্রাইভার ইনস্টল করতে ব্যর্থ হন, আপনি এখানে যেতে পারেন সর্বশেষ Marvell 91xx ড্রাইভার ডাউনলোড বা আপডেট করতে প্রস্তুতকারকের সাইট।

যেমনটি আগেই উল্লেখ করা হয়েছে, Marvell 91xx ডিভাইস যেমন 9128 মাদারবোর্ডে এম্বেড করা আছে, তাই এটি অবশ্যই একটি বিষয় যে আপনি এটি মাদারবোর্ড প্রস্তুতকারকের ওয়েবসাইট বা কম্পিউটার প্রস্তুতকারকের অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করতে পারেন।

1:আপনার পিসি প্রস্তুতকারকের ওয়েবসাইটে প্রবেশ করুন, আপনার পিসির জন্য মাদারবোর্ড ড্রাইভার ডাউনলোড করুন। যদি আপনার কম্পিউটারটি নিজেই DIY হয়, তাহলে আপনি মাদারবোর্ড মডেল পাওয়ার পরে মাদারবোর্ড প্রস্তুতকারকের ওয়েবসাইটে প্রবেশ করুন৷

অবশ্যই, আপনি Marvell ডাউনলোড কেন্দ্রে যেতে পারেন ড্রাইভার ডাউনলোড করতে।

উইন্ডোজ 10 এ মার্ভেল 91xx ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন

2:আপনার কম্পিউটারে ড্রাইভার ইনস্টল করুন৷

3:এটি কার্যকর করতে আপনার পিসি পুনরায় চালু করুন৷

এর পরে, আপনি Windows 10-এর জন্য Marvell 91xx ড্রাইভার ডাউনলোড করবেন এবং Marvell 91xxও সঠিকভাবে কাজ করতে পারবে।

উপরে দেখানো উপায়গুলি Marvell 91xx ড্রাইভার সমস্যা সমাধানের জন্য বিশেষায়িত, আপনি এমন একটি পদ্ধতি বেছে নিতে পারেন যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত৷


  1. উইন্ডোজে এএমডি ড্রাইভার টাইমআউট ইস্যু কীভাবে ঠিক করবেন?

  2. Windows 10 এ প্রিন্টার ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

  3. কিভাবে ঠিক করবেন:Windows 10 এ DRIVER_IRQL_NOT_LESS_OR_EQUAL

  4. Windows 10 বা Windows 11 এ ড্রাইভারের ত্রুটি কিভাবে ঠিক করবেন