কম্পিউটার

উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?

কিছু Windows 10 ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া উচিত এমন সর্বশেষ ড্রাইভার ইনস্টল করার পরেও তাদের ব্ল্যাকউইডো ক্রোমা তাদের কম্পিউটার দ্বারা স্বীকৃত হয় না। সর্বাধিক প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে তাদের কম্পিউটার দ্বারা কীবোর্ডটি শুধুমাত্র যখন Synapse স্যুট খোলা হয় তখনই স্বীকৃত হয়৷

উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?

এই বিশেষ সমস্যাটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করার পরে, এটি দেখা যাচ্ছে যে উইন্ডোজ 10-এ এই ত্রুটি কোডটি প্রকাশের জন্য দায়ী হতে পারে এমন বিভিন্ন অন্তর্নিহিত অপরাধী রয়েছে৷ এখানে সম্ভাব্য অপরাধীদের একটি তালিকা রয়েছে যা এই ত্রুটি কোডটি ট্রিগার করতে পারে:

  • ডেডিকেটেড কীবোর্ড ড্রাইভার ইনস্টল করা নেই - কিছু প্রভাবিত ব্যবহারকারীদের মতে, আপনি উইন্ডোজ 10 কম্পিউটারে ডেডিকেটেড কীবোর্ড ড্রাইভার ইনস্টল না থাকার কারণে এই সমস্যাটি ঘটবে বলে আশা করতে পারেন। এটি সাধারণত ব্ল্যাকউইন্ডো ক্রোমার পুরানো পুনরাবৃত্তির সাথে ঘটে। এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনি আপনার কীবোর্ডে FN কী ধরে রাখার চেষ্টা করতে পারেন কারণ আপনি কীবোর্ড ড্রাইভারের ইনস্টলেশন জোরপূর্বক করার জন্য এটিকে আপনার কম্পিউটারে প্লাগ করছেন৷
  • অপ্রচলিত Razer Synapse সংস্করণ – যেমন দেখা যাচ্ছে, আপনি যদি Razer Synapse-এর একটি অবনমিত সংস্করণ চালানোর চেষ্টা করেন যা Windows 10-এর সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ নয় তাহলে আপনি এই ত্রুটি কোডের সম্মুখীন হওয়ার আশা করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি আনইনস্টল করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। অফিসিয়াল চ্যানেল ব্যবহার করে সর্বশেষ বিল্ড ইনস্টল করার আগে Razer Synapse-এর সর্বশেষ সংস্করণ।
  • সেকেলে / গ্লিচড কীবোর্ড ড্রাইভার – Windows 10-এ একটি সম্ভাব্য কীবোর্ড ড্রাইভারের দ্বন্দ্বও এই বিশেষ সমস্যার অন্তর্নিহিত কারণ হতে পারে। যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, তাহলে আপনি ডিভাইস ম্যানেজার ব্যবহার করে আপনার বর্তমান কীবোর্ড ড্রাইভার আপডেট করে বা রোল ব্যাক করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। li>
  • ব্রিকড কীবোর্ড ডিভাইস - আপনি যদি আপনার কীবোর্ড ডিভাইসটি ফাঁকি দেওয়ার চেষ্টা করেন বা আপনি একাধিকবার একটি বেমানান ড্রাইভার ইনস্টল করার চেষ্টা করেন তবে আপনার রেজার ডিভাইসটি ইট হয়ে যাওয়াও সম্ভব। এই ক্ষেত্রে, আপনার সমস্যা সমাধানের একমাত্র উপায় হল একজন Razer সাপোর্ট এজেন্টের সাথে যোগাযোগ করা এবং তাদের সমস্যাটি কমাতে বলা।
  • সিস্টেম ফাইল দুর্নীতি - যেহেতু এটি দেখা যাচ্ছে, সিস্টেম ফাইল দুর্নীতি এই ত্রুটি কোডের আবির্ভাবের জন্য দায়ী হতে পারে। এই ক্ষেত্রে, ক্ষতিগ্রস্থ Windows 10 ফাইলগুলিকে সুস্থ সমতুল্য দিয়ে প্রতিস্থাপন করার জন্য আপনি একটি পরিষ্কার ইনস্টল বা মেরামত ইনস্টল পদ্ধতি শুরু করে সমস্যাটির সমাধান করতে পারেন৷

এখন যেহেতু আপনি এই ত্রুটি কোডটি ট্রিগার করতে পারে এমন প্রতিটি সম্ভাব্য সমাধানের সাথে ঘনিষ্ঠভাবে পরিচিত, এখানে যাচাইকৃত পদ্ধতিগুলির একটি তালিকা রয়েছে যা অন্যান্য প্রভাবিত ব্যবহারকারীরা সফলভাবে এই সমস্যাটির নীচে যাওয়ার জন্য ব্যবহার করেছেন:

পদ্ধতি 1:ফার্মওয়্যার মেনু জোর করে

আপনি যদি একটি পুরানো ব্ল্যাকউইডো ক্রোমা কীবোর্ড মডেল ব্যবহার করেন, তাহলে সম্ভবত আপনি একটি ফার্মওয়্যার সমস্যা নিয়ে কাজ করছেন যা সামঞ্জস্যপূর্ণ ড্রাইভারের ইনস্টলেশনকে বাধা দিচ্ছে৷

সৌভাগ্যবশত, যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, আপনি কীবোর্ডে প্লাগ করার সময় FN কী ধরে রেখে সামঞ্জস্যপূর্ণ ড্রাইভারের ইনস্টলেশন জোর করতে সক্ষম হবেন৷

উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?

আপনার কীবোর্ডে প্লাগ করার সময় FN কী ধরে রেখে, আপনি মূলত সংকেত দিচ্ছেন যে আপনি কীবোর্ড ড্রাইভার ইনস্টল করার জন্য USB সংযোগ ব্যবহার করতে চান। আপনি এইভাবে কীবোর্ড সংযোগ করার কয়েক সেকেন্ড পরে, আপনি একটি মেনু পপ-আপ লক্ষ্য করবেন যে আপনাকে জিজ্ঞাসা করবে আপনি রেজার কীবোর্ড ড্রাইভার ইনস্টল করতে চান কিনা।

যখন এটি ঘটবে, সর্বশেষ ড্রাইভার সংস্করণের ইনস্টলেশন সম্পূর্ণ করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন এবং সমস্যাটি এখন ঠিক করা হয়েছে কিনা তা দেখুন৷

রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারটি এখনও সমাধান না হলে, নীচের পরবর্তী সম্ভাব্য সমাধানে যান৷

পদ্ধতি 2:Razer Synapse পুনরায় ইনস্টল করা

আপনি যদি শুধুমাত্র Razer BlackWidow Chroma এর সাথে এই সমস্যার সম্মুখীন হন যখন Synapse ইউটিলিটি ব্যাকগ্রাউন্ডে চলছে, তাহলে আপনার একটি সম্ভাব্য সফ্টওয়্যার দ্বন্দ্বের সমাধান করে এই সমস্যা সমাধানের নির্দেশিকা শুরু করা উচিত।

যেমন দেখা যাচ্ছে, Windows 10-এ একটি সমস্যা রয়েছে যা Razer BlackWidow এবং Razer Mamba-এর সাথে এই আচরণের কারণ হতে পারে, কিন্তু সৌভাগ্যবশত, Razer Synapse-এর জন্য প্রকাশিত একটি হটফিক্সের মাধ্যমে সমস্যাটি প্যাচ করা হয়েছে।

এই সমাধানের সুবিধা নিতে, অফিসিয়াল চ্যানেলগুলি থেকে সাম্প্রতিক উপলব্ধ সংস্করণগুলি ইনস্টল করার আগে আপনার Razer Synapse-এর বর্তমান সংস্করণ আনইনস্টল করে শুরু করা উচিত৷

এটি করার জন্য, অফিসিয়াল Razer ডাউনলোড পৃষ্ঠা থেকে সর্বশেষ বিল্ড ইনস্টল করার আগে Razer Synapse-এর বর্তমান সংস্করণ কীভাবে আনইনস্টল করবেন তা শিখতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, 'appwiz.cpl টাইপ করুন রান বক্সের ভিতরে এবং এন্টার টিপুন প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য খুলতে পর্দা যখন আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয়, তখন হ্যাঁ ক্লিক করুন৷ অ্যাডমিন অ্যাক্সেস প্রদান করতে উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  2. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য এর ভিতরে স্ক্রীন, ইনস্টল করা প্রোগ্রামের তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন এবং Razer Synapse-এর সাথে যুক্ত এন্ট্রিটি সনাক্ত করুন। যখন আপনি এটি দেখতে পান, এটিতে ডান-ক্লিক করুন এবং আনইনস্টল করুন নির্বাচন করুন৷ প্রসঙ্গ মেনু থেকে যা এইমাত্র উপস্থিত হয়েছে। উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  3. আনইন্সটলেশন স্ক্রিনের ভিতরে, আনইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন, তারপরে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন৷
  4. আপনার কম্পিউটার বুট ব্যাক আপ হওয়ার পরে, আপনার ডিফল্ট ব্রাউজার খুলুন এবং Razer Synapse-এর অফিসিয়াল ডাউনলোড পৃষ্ঠাতে যান৷
  5. একবার আপনি সঠিক পৃষ্ঠার ভিতরে গেলে, এখনই ডাউনলোড করুন এ ক্লিক করুন (Razer Synapse 3 এর অধীনে) এবং ইনস্টলেশন এক্সিকিউটেবল সম্পূর্ণ ডাউনলোড না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  6. ইন্সটলার সফলভাবে ডাউনলোড হওয়ার পরে, এটিতে ডাবল ক্লিক করুন এবং হ্যাঁ এ ক্লিক করুন UAC-এ (ব্যবহারকারীর অ্যাকাউন্ট কন্ট্রোল) ইনস্টলেশনে প্রশাসনিক অ্যাক্সেস প্রদান করতে।
  7. ইন্সটলেশন স্ক্রিনের ভিতরে, ইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন এবং প্রতিটি ব্লোটওয়্যার থেকে টিক চিহ্ন মুক্ত করুন যা আপনাকে ইনস্টল করতে উৎসাহিত করা হতে পারে। উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  8. ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা৷

আপনার Razer BlackWidow Chroma ডিভাইসের সমস্যাটি এখনও ঠিক না হলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 3:কীবোর্ড ড্রাইভার আপডেট / রোলব্যাক করুন

যদি উপরের পদ্ধতিটি (Razer Synapse সংস্করণটিকে সর্বশেষে আপডেট করা) আপনার Windows 10 কম্পিউটারে BlackWidow ডিভাইস ড্রাইভার সমস্যা সমাধানে কার্যকর না হয়, তাহলে আপনার একটি সম্ভাব্য কীবোর্ড ড্রাইভার দ্বন্দ্ব সমাধানে মনোযোগ দেওয়া উচিত।

বেশ কিছু প্রভাবিত ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তারা আপনার কীবোর্ড ড্রাইভারের বর্তমান সংস্করণ আপডেট বা রোল ব্যাক করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হয়েছেন। আপনি যদি কোনো ধরনের দূষিত জেনেরিক কীবোর্ড ড্রাইভারের সাথে কাজ করে থাকেন, তাহলে এই ক্রিয়াকলাপটি আপনাকে সমস্যাটি সমাধান করার অনুমতি দেওয়ার জন্য যথেষ্ট হওয়া উচিত।

যদি আপনি সন্দেহ করেন যে এই দৃশ্যটি প্রযোজ্য হতে পারে, তাহলে ডিভাইস ম্যানেজারের মাধ্যমে কীবোর্ড ড্রাইভার আপডেট বা রোল ব্যাক করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. টেক্সট বক্সের ভিতরে, ‘devmgmt.msc’ টাইপ করুন পাঠ্য বাক্সের ভিতরে এবং এন্টার টিপুন ডিভাইস ম্যানেজার খুলতে ইউটিলিটি যখন আপনাকে UAC দ্বারা অনুরোধ করা হয় (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ), হ্যাঁ ক্লিক করুন অ্যাডমিন অ্যাক্সেস প্রদান করতে উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  2. অভ্যন্তরে ডিভাইস ম্যানেজার , ডিভাইসের তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন এবং কীবোর্ড এর সাথে যুক্ত ড্রপ-ডাউন মেনুটি প্রসারিত করুন।
  3. আপনি একবার কীবোর্ডের ভিতরে গেলে ট্যাব, আপনার কীবোর্ড ড্রাইভারে ডান-ক্লিক করুন এবং তারপরে বৈশিষ্ট্য-এ ক্লিক করুন প্রসঙ্গ মেনু থেকে যা এইমাত্র উপস্থিত হয়েছে। উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  4. একবার আপনি বৈশিষ্ট্যের ভিতরে চলে গেলে আপনার কীবোর্ড ড্রাইভারের স্ক্রীন, ড্রাইভার অ্যাক্সেস করুন ট্যাব এবং Dri আপডেট করুন-এ ক্লিক করুন করে  উপলব্ধ বিকল্পের তালিকা থেকে।
  5. পরবর্তী মেনুতে, ড্রাইভারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন এ ক্লিক করুন এবং দেখুন কীবোর্ড ড্রাইভারের একটি নতুন সংস্করণ সনাক্ত করা হয়েছে কিনা। উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: যদি একটি নতুন ড্রাইভার সংস্করণ সনাক্ত করা হয়, তাহলে আপনার কম্পিউটার পুনরায় চালু করার আগে কীবোর্ড ড্রাইভারের আপডেট সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন৷

  6. যদি ড্রাইভারের একটি নতুন সংস্করণ সনাক্ত করা না হয়, তাহলে আপনাকে একটি পুরানো ড্রাইভার সংস্করণে ফিরে যাওয়ার চেষ্টা করে এগিয়ে যেতে হবে। এটি করতে, ড্রাইভারের-এ ফিরে যান ট্যাব এবং রোলব্যাক ড্রাইভার -এ ক্লিক করুন এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করার আগে অপারেশন সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

আপনার কীওয়ার্ড ড্রাইভারটি রোল ব্যাক করার বা আপডেট করার পরেও আপনি আপনার রেজার কীবোর্ডের সাথে একই ধরণের সমস্যার সম্মুখীন হলে, নীচের সম্ভাব্য সমাধানে নিচে যান৷

পদ্ধতি 4:রেজার সাপোর্টের সাথে যোগাযোগ করুন

মনে রাখবেন যে ম্যানেজিং ড্রাইভারকে বারবার আনইনস্টল করার পরে লোকেরা তাদের ব্ল্যাকউইডো ডিভাইস (বিশেষ করে 2011 মডেল) ইট করার ঘটনাগুলি দিয়ে ইন্টারনেট ভরা৷

এই অসুবিধা এড়াতে (বিশেষ করে যদি উপরের কোনো পদ্ধতি আপনার জন্য কাজ না করে) পরবর্তী যৌক্তিক পদক্ষেপ হল অফিসিয়াল রেজার সমর্থনের সাথে যোগাযোগ করা এবং তাদের সমস্যাটি প্রশমিত করতে বলা।

বেশ কিছু প্রভাবিত ব্যবহারকারী নিশ্চিত করেছেন যে একজন রেজার সাপোর্ট এজেন্টের সাথে যোগাযোগ করার ফলে অবশেষে তাদের Razer BlackWidow Chroma ডিভাইসের সাথে সমস্যাটি সমাধান করার অনুমতি দেওয়া হয়েছে।

রেজার সমর্থনের সাথে যোগাযোগ করতে, নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. আপনার ডিফল্ট ব্রাউজার খুলুন এবং অফিসিয়াল রেজার সমর্থন পৃষ্ঠাতে যান .
  2. একবার আপনি সঠিক পৃষ্ঠার ভিতরে গেলে, পণ্য সমর্থন-এ ক্লিক করুন (রেজার সাপোর্টের অধীনে ) উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  3. আপনি পরের পৃষ্ঠায় গেলে, কীবোর্ড-এ ক্লিক করুন (একটি পণ্য নির্বাচন করুন এর অধীনে), তারপর রেজার ব্ল্যাকউইডো মডেলটি নির্বাচন করুন যার সাথে আপনি সমস্যার সম্মুখীন হচ্ছেন।
  4. আপনি সঠিক Razer Blackwidow নির্বাচন করার পর মডেল, পৃষ্ঠার নীচে স্ক্রোল করুন এবং সাপোর্টে যোগাযোগ করুন-এ ক্লিক করুন বোতাম উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  5. পরবর্তী পৃষ্ঠায়, যোগাযোগের কারণ ব্যবহার করুন রেজার কীওয়ার্ড নির্বাচন করতে প্রসঙ্গ মেনু এবং কীপ্যাড তারপর ক্রমিক নম্বর লিখুন আপনার ডিভাইসের এবং জমা দিন-এ ক্লিক করুন নিচের বাটনে. উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?
  6. অবশেষে, এগিয়ে যান এবং আপনার কাছে ফিরে আসার জন্য লাইভ এজেন্টের জন্য অপেক্ষা করার আগে যতটা সম্ভব পুঙ্খানুপুঙ্খভাবে সমস্যাটি ব্যাখ্যা করুন।
    দ্রষ্টব্য: মনে রাখবেন যে সাধারণত, লাইভ এজেন্ট আপনার কাছে ফিরে আসার জন্য আপনাকে 24 ঘন্টা অপেক্ষা করতে হবে।

পদ্ধতি 5:প্রতিটি Windows 10 উপাদান পুনরায় সেট করা

আপনি যদি উপরের প্রতিটি সম্ভাব্য সমাধানের চেষ্টা করে থাকেন এবং আপনি এখনও আপনার Razer কীবোর্ডের সাথে একই ধরনের সমস্যার সম্মুখীন হন, তাহলে সম্ভবত আপনি এমন কিছু সিস্টেম ফাইল দুর্নীতির সাথে মোকাবিলা করছেন যা আপনার Razer এর BlackWidow Chroma ডিভাইসকে প্রভাবিত করছে।

যদি উপরের সমাধানগুলির কোনোটিই আপনার ক্ষেত্রে কাজ না করে, তাহলে পরবর্তী যৌক্তিক পদক্ষেপ হল প্রতিটি Windows উপাদানকে পরিষ্কার-এর মতো একটি পদ্ধতির মাধ্যমে পুনরায় সেট করা। ইনস্টল করুন বা মেরামত ইনস্টল করুন (স্থানে মেরামত) .

গুচ্ছের মধ্যে সবচেয়ে সহজ পদ্ধতি হল একটি পরিষ্কার ইনস্টল . কিন্তু আপনি যদি আগে থেকে আপনার ডেটা ব্যাক আপ না করেন, আপনি আপনার OS ড্রাইভারে উপস্থিত আপনার সমস্ত ব্যক্তিগত ডেটা হারানোর আশা করতে পারেন। কিন্তু এই পদ্ধতির প্রধান সুবিধা হল আপনাকে সামঞ্জস্যপূর্ণ ইনস্টলেশন মিডিয়া ব্যবহার করতে হবে না।

উইন্ডোজ 10 এ রেজার ব্ল্যাকউইডো ক্রোমা ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন?

যাইহোক, যদি আপনি এমন ফোকাসড পদ্ধতির সন্ধান করছেন যা আপনার ব্যক্তিগত ফাইলগুলিকে একা ছেড়ে দেবে, তাহলে আপনাকে একটি মেরামত ইনস্টল (ইন-প্লেস মেরামতের পদ্ধতি) শুরু করার জন্য সামঞ্জস্যপূর্ণ ইনস্টলেশন মিডিয়ার প্রয়োজন হবে। .

এই অপারেশনটি পরিষ্কার ইনস্টল করার চেয়ে যথেষ্ট বেশি ক্লান্তিকর, কিন্তু প্রধান সুবিধা হল আপনি আপনার অ্যাপস, গেমস, নথি এবং ব্যক্তিগত মিডিয়া থেকে ডেটা হারানো ছাড়াই প্রতিটি সম্ভাব্য দূষিত উপাদান রিফ্রেশ করতে সক্ষম হবেন যা বর্তমানে আপনার OS ড্রাইভে সংরক্ষিত আছে৷


  1. কিভাবে ঠিক করবেন:Windows 10 এ DRIVER_IRQL_NOT_LESS_OR_EQUAL

  2. উইন্ডোজ 10 ইস্যুতে কীবোর্ড টাইপ হচ্ছে না তা ঠিক করুন

  3. Windows 10 বা Windows 11 এ ড্রাইভারের ত্রুটি কিভাবে ঠিক করবেন

  4. কীভাবে রেজার ব্ল্যাকউইডো ড্রাইভার ইন্সটল ও আপডেট করবেন