কম্পিউটার

কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

সর্বশেষ ব্রাউজার আপডেটের পরে, Samsung ইন্টারনেট ব্রাউজারটি forums.androidcentral.com, kiloo.com, ইত্যাদির মতো এলোমেলো ওয়েবসাইট খুলতে থাকে এবং এটি সারা বিশ্ব থেকে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা একটি খুব বিরক্তিকর সমস্যা। লোকেরা মনে করে যে সম্প্রতি ডাউনলোড করা অ্যাপ্লিকেশনগুলির কারণে তাদের ফোনে এই সমস্যাটি দেখা দিয়েছে তবে এটি এই পপ-আপ বিজ্ঞাপনগুলির আসল কারণ নয়। Google-এ সমস্যাটি অনুসন্ধান করার পরে, ব্যবহারকারীরা মনে করেন যে Adblocker ইনস্টল করা হচ্ছে Samsung ইন্টারনেট ব্রাউজারে সমস্যাটি শেষ হতে পারে কিন্তু দুঃখজনকভাবে তা হবে না। এই সমস্যাটি সম্পর্কে অনেক অনুসন্ধান পাওয়ার পর আমরা ভবিষ্যতে এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে কিছু সম্ভাব্য প্রতিকার সংকলন করেছি৷

কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

এখন, আসুন সম্ভাব্য পদ্ধতিগুলির দিকে এগিয়ে যাই যা আপনাকে আপনার Samsung ফোনে এই বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পেতে সাহায্য করবে৷

পদ্ধতি 1:সমস্ত কুকি সাফ করুন

ডিফল্টরূপে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ব্রাউজার কুকি যা এই সমস্যার পিছনে কারণ হতে পারে এবং এই এলোমেলো বিজ্ঞাপনগুলি থেকে পরিত্রাণ পেতে আমাদের সেগুলি পরিষ্কার করতে হবে৷ দ্রষ্টব্য: (যদি ব্রাউজারটি ক্রোমের সাথে সিঙ্ক হয় (অথবা আপনি যদি ক্রোম ব্যবহার করেন), তবে নিশ্চিত করুন যে আপনি আপনার ডেস্কটপেও আপনার Chrome ইতিহাস সাফ করেছেন):

  1. যে ব্রাউজারটি আপনি নিয়মিত ব্রাউজ করার জন্য ব্যবহার করেন সেটি চালু করুন।
  2. এটি চালু করার পর, মেনুতে ক্লিক করুন আপনার ব্রাউজারের উপরের ডানদিকে অবস্থিত আইকন।
  3. ড্রপডাউন মেনু থেকে সেটিংস -এ ক্লিক করুন বোতাম এবং তারপরে গোপনীয়তা এবং নিরাপত্তা আলতো চাপুন বিকল্প কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  4. ব্রাউজিং ডেটা সাফ করুন বেছে নিন এবং তারপরে উদাহরণস্বরূপ শেষ ঘন্টা সময়সীমা বেছে নিন অথবা সব সময় .
  5. কুকিজ এবং সংরক্ষিত ওয়েবসাইট ডেটা ছাড়া অন্য সব বিকল্পে টিক চিহ্ন দিন বিকল্প।
  6. এখন, ডেটা সাফ করুন এ আলতো চাপুন বিকল্প এবং তারপর সাফ করুন নির্বাচন করুন সমস্ত কুকি থেকে পরিত্রাণ পেতে এবং তারপর পপ-আপ বিজ্ঞাপনগুলি ব্লক করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷ যদি না হয় তাহলে আরও এগিয়ে যান। কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

পদ্ধতি 2:নিরাপদ মোডে নেভিগেট করুন

নিরাপদ মোড আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটি তার মৌলিক ইন্টারফেস ব্যবহার করে, সরলীকৃত মেনু সহ এবং বেশিরভাগ তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ছাড়াই চালাতে দেয়৷ আপনি এটিকে একটি পরীক্ষার সরঞ্জাম হিসাবে বিবেচনা করতে পারেন যে কোনও তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন এই সমস্যাটি সৃষ্টি করার জন্য দায়ী কিনা তা যাচাই করার জন্য, সেফমোডে আপনার ডিভাইসটি পুনরায় বুট করার জন্য নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. "পাওয়ার অফ" না হওয়া পর্যন্ত পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন৷ পর্দা আপনার সামনে উপস্থিত হয়. এই স্ক্রিনে তিনটি বোতাম থাকবে পাওয়ার অফ, রিস্টার্ট এবং ইমার্জেন্সি মোড। কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  2. এখন, নিরাপদ মোড  পর্যন্ত কিছু সময়ের জন্য পাওয়ার অফ বোতামটি ধরে রাখুন পর্দায় প্রদর্শিত হয়। কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  3. নিরাপদ মোডে আলতো চাপুন এবং আপনার ফোন পুনরায় চালু হবে এবং আপনার হোম স্ক্রীন নিরাপদ মোডে প্রদর্শিত হবে।
  4. এখন আপনার ব্রাউজারে যান এবং এলোমেলো কিছু অনুসন্ধান করুন৷ কিছু সময়ের জন্য আপনার ব্রাউজার ব্যবহার করতে থাকুন এবং বিজ্ঞাপনগুলি পর্দায় পপ-আপ হচ্ছে কিনা তা পরীক্ষা করুন। যদি বিজ্ঞাপনগুলি এখন কমে যায় তার মানে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন এই সমস্যার কারণ হচ্ছে৷
  5. নিরাপদ মোড থেকে প্রস্থান করতে, আবার পাওয়ার কী টিপুন এবং ধরে রাখুন, তারপরে "পুনরায় শুরু করুন" এ আলতো চাপুন৷ কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

পদ্ধতি 3:তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন আনইনস্টল করুন

এই ত্রুটিটি ট্রিগার হতে পারে যদি আপনি সম্প্রতি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করে থাকেন এবং সেই অ্যাপটি মুছে ফেললে এই ত্রুটিটি দূর হতে পারে। শুধুমাত্র Google Play Store বা Galaxy Apps এর মত নির্ভরযোগ্য উৎস থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন। তাই, আপনার ডিভাইস থেকে অপ্রয়োজনীয় অ্যাপ মুছে ফেলতে নিচের নির্দেশিকা অনুসরণ করুন:

  1. সেটিংস সনাক্ত করুন আপনার Samsung ফোনের বিকল্প এবং Apps-এ নেভিগেট করুন কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  2. অ্যাপগুলির তালিকায় সম্প্রতি ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলি সন্ধান করুন এবং সেগুলিতে ক্লিক করুন৷ কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  3. এখন, আনইন্সটল এ ক্লিক করুন এবং আনইনস্টল প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি আনইনস্টল করার পরে ত্রুটিটি দূর হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷ কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

পদ্ধতি 4:একটি ভাইরাস স্ক্যান চালান

এটা সম্ভব যে আপনার ফোনে দূষিত সফ্টওয়্যার দ্বারা বিট আঘাত করা হতে পারে যার কারণে ইন্টারনেট খোলা থাকে এবং একটি ভাইরাস স্ক্যান চালানোর ফলে এই সমস্যাটি সম্পূর্ণভাবে শেষ হয়ে যেতে পারে। আপনার Samsung ডিভাইসে ভাইরাস স্ক্যান চালানোর জন্য নিচের ধাপগুলি অনুসরণ করুন:

  1. সেটিংস সনাক্ত করুন বিকল্প এবং অ্যাপস-এ আলতো চাপুন বোতাম কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  2. এখন স্মার্ট ম্যানেজার এ ক্লিক করুন এবং তারপরে ডিভাইস নিরাপত্তা বেছে নিন কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  3. এখনই স্ক্যান করুন -এ ক্লিক করুন বোতাম এবং স্ক্যান শেষ না হওয়া পর্যন্ত ধৈর্য ধরে অপেক্ষা করুন। স্ক্যান সম্পূর্ণ হওয়ার পরে যদি কোনও সম্ভাব্য হুমকি পাওয়া যায়, সেগুলি পরিষ্কার করুন এবং সমস্যাটি চলে গেছে কিনা তা পরীক্ষা করুন। কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

পদ্ধতি 5:Samsung ইন্টারনেট ব্যবহার করে পপ-আপ বিজ্ঞাপন বন্ধ করুন

স্যামসাং ইন্টারনেট ব্রাউজারে পপ-আপগুলি থেকে মুক্তি পাওয়ার পদক্ষেপগুলি গুগল ক্রোমের মতোই। Samsung ইন্টারনেট ব্রাউজার ব্যবহার করে পপ-আপ ব্লক করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন:

  1. স্যামসাং ইন্টারনেট চালু করুন অ্যাপ্লিকেশন এবং মেনু আলতো চাপুন আইকন।
  2. সেটিংস আলতো চাপুন এবং উন্নত-এ নেভিগেট করুন বিভাগ এবং তারপরে সাইট এবং ডাউনলোড আলতো চাপুন . কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?
  3. পপ-আপ ব্লক করুন চালু করুন বিকল্পটি সেখানে অবস্থিত এবং আপনার ডিভাইসে অবাঞ্ছিত পপ-আপগুলি ব্লক করা হবে। কীভাবে স্যামসাং ইন্টারনেট ব্রাউজার অ্যাপ খোলার সময় ঠিক করবেন?

ওয়ার্করাউন্ড:  উপরে উল্লিখিত সমস্ত সম্ভাব্য সমাধান সফল না হলে AdBlock Fast ডাউনলোড করার চেষ্টা করুন। অ্যাপ্লিকেশন যা Samsung এর ইন্টারনেটের জন্য উপলব্ধ। এটি একটি ওপেন-সোর্স অ্যাপ্লিকেশন এবং হাজার হাজার স্যামসাং ব্যবহারকারী অবাঞ্ছিত পপ-আপগুলি ব্লক করতে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করছেন এবং আশা করি, এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনি আপনার ডিভাইসে এই বিরক্তিকর বিজ্ঞাপনগুলি থেকে মুক্তি পাবেন৷


  1. স্যামসাং ইন্টারনেট নিজে থেকেই খোলা থাকে ঠিক করুন

  2. ম্যাক ইস্যুতে ক্র্যাশ হওয়া Safari কে কিভাবে ঠিক করবেন?

  3. আইফোনের রিস্টার্টিং সমস্যাটি কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে হোয়াটসঅ্যাপ ডেস্কটপ খুলছে না সমস্যাটি ঠিক করবেন