কম্পিউটার

কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?

Coinbase হল একটি ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম। এক্সচেঞ্জটি ওয়েবসাইটের পাশাপাশি Coinbase মোবাইল অ্যাপস (Android বা iOS) এর মাধ্যমে সঞ্চালিত হতে পারে। এর অনেক অ্যান্ড্রয়েড, সেইসাথে iOS, অ্যাপ ব্যবহারকারীরা অ্যাপে লগ ইন করার সময় একটি 'CBErrors এরর 0' দেখেছেন বলে জানিয়েছেন।

কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?

কিছু ক্ষেত্রে, সমস্যাটি অ্যাপটির প্রথম ইনস্টলেশনের পরে ঘটেছে, যেখানে, অন্যান্য ক্ষেত্রে, ত্রুটিটি নীল থেকে বেরিয়ে এসেছে। কিছু ব্যবহারকারী কয়েনবেসের অ্যাকাউন্ট পাসওয়ার্ড রিসেট করার পরে ত্রুটির সম্মুখীন হওয়ার কথা জানিয়েছেন৷

নিম্নলিখিত কারণগুলি এই ত্রুটি বার্তার সাধারণ কারণ হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে:

  • মোবাইল ক্যারিয়ার সীমাবদ্ধতা :ক্রিপ্টোকারেন্সি বা এর ট্রেডিং প্ল্যাটফর্মের ক্ষেত্রে অনেক ISP খুবই রক্ষণশীল। একই Coinbase জন্য যায়. যদি মোবাইল ফোন ক্যারিয়ার কয়েনবেস অ্যাপ এবং এর সার্ভারের মধ্যে ওয়েব ট্র্যাফিককে এমনভাবে বাধা দেয় যা ক্লায়েন্ট ডিভাইস বা সার্ভার মেশিনে ডেটা প্যাকেটের রেন্ডারিংকে অসম্ভব করে তোলে, তাহলে এর ফলে CBErrors ত্রুটি 0 হতে পারে।
  • কয়েনবেস অ্যাপের দূষিত ইনস্টলেশন :আপনি কয়েনবেস অ্যাপে ত্রুটির বার্তার মুখোমুখি হতে পারেন যদি এটির ইনস্টলেশন দূষিত হয় কারণ প্রয়োজনীয় অ্যাপ মডিউলগুলি পরিচালনা করতে ব্যর্থ হয়৷
  • সার্ভার-সাইড গ্লিচ :যদি সার্ভার-সাইডে কোনো ত্রুটি সার্ভারকে ব্যবহারকারীর স্থিতি অনুমোদন করতে না দেয়, তাহলে এটিও হাতের কাছে ত্রুটির কারণ হতে পারে৷

কয়েনবেস অ্যাপটি জোর করে বন্ধ করার পরে পুনরায় চালু করুন

অ্যাপের উপাদানগুলি লোড হতে ব্যর্থ হওয়ায় অ্যাপের উপাদানগুলিতে ত্রুটির কারণে আপনি Coinbase-এ 'CBErrors ত্রুটি 0'-এর সম্মুখীন হতে পারেন। এখানে, কয়েনবেস অ্যাপটিকে জোর করে বন্ধ করার পরে পুনরায় লঞ্চ করলে সমস্যাটি পরিষ্কার হয়ে যেতে পারে, এইভাবে সমস্যাটি সমাধান করা যায়। উদাহরণের জন্য, আমরা কয়েনবেস অ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণটিকে জোর করে বন্ধ করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব। সমস্যা সমাধানের প্রক্রিয়া শুরু করার আগে, নিশ্চিত করুন যে Coinbase সার্ভারগুলি চালু আছে এবং চলছে৷

  1. প্রস্থান করুন কয়েনবেস অ্যাপ এবং অ্যান্ড্রয়েড ফোন চালু করুন সেটিংস .
  2. এখন অ্যাপস খুলুন এবং কয়েনবেস নির্বাচন করুন অ্যাপ কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  3. তারপর ফোর্স স্টপ-এ আলতো চাপুন বোতাম এবং তারপরে, নিশ্চিত করুন কয়েনবেস অ্যাপটিকে জোর করে বন্ধ করতে। কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  4. এখন Coinbase অ্যাপটি চালু করুন এবং এটি 0 ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন। কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?

ডিভাইসের ফোর্স রিস্টার্ট করুন

ডিভাইসের একটি অস্থায়ী ত্রুটির কারণে Coinbase 'CBErrors এরর 0' দেখাতে পারে কারণ নির্দিষ্ট অ্যাপ মডিউলগুলি কার্যকর করতে ব্যর্থ হয়। এখানে, ডিভাইসের জোর করে পুনরায় চালু করলে ত্রুটিটি পরিষ্কার হতে পারে। উদাহরণের জন্য, আমরা একটি আইফোন জোর করে শুরু করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. দ্রুত ভলিউম বাড়াতে আলতো চাপুন আইফোনের বোতাম এবং তারপরে ভলিউম ডাউন-এ আলতো চাপুন বোতাম।
  2. এখন টিপুন এবং ধরে রাখুন শক্তি অ্যাপল লোগো পর্দায় প্রদর্শিত না হওয়া পর্যন্ত আইফোনের বোতাম। কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  3. তারপর মুক্ত করুন পাওয়ার বোতাম এবং অপেক্ষা করুন যতক্ষণ না ফোনটি সঠিকভাবে চালিত হয়।
  4. এখন Coinbase চালু করুন এবং এর cberrors error 0 সাফ হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

Wi-Fi সংযোগে Coinbase অ্যাপ ব্যবহার করুন

যদি মোবাইল ক্যারিয়ার কয়েনবেস অ্যাপ এবং এর সার্ভারের মধ্যে ওয়েব ট্র্যাফিককে বাধা দেয়, তাহলে এটি সমস্যা সৃষ্টি করতে পারে কারণ দুর্নীতিগ্রস্ত ডেটা প্যাকেটগুলির পার্সিং ব্যবহারকারীর ডিভাইস বা অ্যাপের সার্ভারে ব্যর্থ হতে পারে। এখানে, Wi-Fi সংযোগে Coinbase অ্যাপ ব্যবহার করলে আমাদের সমস্যার সমাধান হতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা একটি অ্যান্ড্রয়েড ফোনের প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. জোর করে বন্ধ করুন Coinbase অ্যাপটি (আগে আলোচনা করা হয়েছে) এবং দ্রুত সেটিংস চালু করতে উপরে (বা নিচে) সোয়াইপ করুন মেনু।
  2. এখন মোবাইল ডেটা-এ আলতো চাপুন (এটি নিষ্ক্রিয় করতে) এবং Wi-Fi দীর্ঘক্ষণ টিপুন আইকন কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  3. তারপর সক্ষম করুন Wi-Fi এবং সংযোগ করুন৷ এটি একটি Wi-Fi এ নেটওয়ার্ক।
  4. একবার Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত হয়ে গেলে, Coinbase অ্যাপ চালু করুন এবং এটি ঠিক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন।
  5. যদি এটি কাজ না করে তবে একটি VPN ক্লায়েন্ট ব্যবহার করছেন কিনা তা পরীক্ষা করুন৷ (একজন ব্যবহারকারীকে দুই বা তিনটি ভিন্ন অবস্থানের চেষ্টা করতে হতে পারে) ফোনে Coinbase অ্যাপের লগইন সমস্যাটি সাফ করে।

কয়েনবেস অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

আপনি কয়েনবেস অ্যাপে এই ত্রুটির সম্মুখীন হতে পারেন যদি অ্যাপটির ইনস্টলেশন দূষিত হয় কারণ নির্দিষ্ট অ্যাপ মডিউলগুলি কাজ নাও করতে পারে। এই প্রেক্ষাপটে, Coinbase অ্যাপটি পুনরায় ইনস্টল করলে সমস্যাটি পরিষ্কার হতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা কয়েনবেস অ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণ পুনরায় ইনস্টল করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. অ্যান্ড্রয়েড ফোনটি চালু করুন সেটিংস এবং অ্যাপস খুলুন .
  2. এখন কয়েনবেস নির্বাচন করুন অ্যাপ এবং ফোর্স স্টপ এ আলতো চাপুন .
  3. তারপর নিশ্চিত করুন Coinbase অ্যাপটিকে জোর করে বন্ধ করতে এবং স্টোরেজ খুলতে . কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  4. এখন ক্যাশে সাফ করুন টিপুন বোতাম এবং সঞ্চয়স্থান সাফ করুন এ আলতো চাপুন৷ (বা ডেটা সাফ করুন)। কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  5. তারপর নিশ্চিত করুন Coinbase অ্যাপের ডেটা সাফ করতে এবং পিছনে চাপুন বোতাম।
  6. এখন আনইন্সটল এ আলতো চাপুন এবং তারপর নিশ্চিত করুন Coinbase অ্যাপ আনইনস্টল করতে। কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  7. একবার আনইনস্টল হয়ে গেলে, পুনরায় চালু করুন আপনার ডিভাইস, এবং পুনরায় চালু হলে, পুনঃ ইনস্টল করুন কয়েনবেস অ্যাপ।
  8. এখন Coinbase অ্যাপ চালু করুন এবং এটি CBErrors ত্রুটি 0 থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন।
  9. যদি এটি ব্যর্থ হয়, আপনি একটি মোবাইল ব্রাউজারের মাধ্যমে Coinbase ওয়েবসাইটে লগ ইন করতে পারেন কিনা তা পরীক্ষা করুন .

কয়েনবেস লগইন প্রমাণীকরণের জন্য Google প্রমাণীকরণকারী ব্যবহার করুন

Coinbase অ্যাপটি (বিশেষ করে, একটি নতুন ডিভাইসে) CBErrors ত্রুটি 0 দেখাতে পারে যদি Coinbase সার্ভারে ত্রুটির কারণে অ্যাপটির ব্যাকএন্ড ব্যবহারকারীর স্থিতি প্রমাণীকরণ করতে ব্যর্থ হয়। এই ক্ষেত্রে, ব্যবহারকারী প্রমাণীকরণ মোডকে Google প্রমাণীকরণকারীতে পরিবর্তন করলে সমস্যাটি পরিষ্কার হতে পারে এবং এইভাবে সমস্যার সমাধান হতে পারে৷

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং কয়েনবেস-এ যান অ্যাপ।
  2. এখন লগ ওয়েবসাইটে যান এবং নিরাপত্তা সেটিংস-এ যান পৃষ্ঠা কিভাবে কয়েনবেসে “CbErrors Error 0” ঠিক করবেন?
  3. তারপর, অন্যান্য বিকল্পের অধীনে , প্রমাণকারী অ্যাপ বক্স নির্বাচন করুন এবং অনুসরণ করুন সেটআপ সম্পূর্ণ করতে পর্দায় প্রম্পট। 16-সংখ্যার আলফানিউমেরিক গোপন বীজ কোডটি নোট করে রাখা এবং নিরাপদ রাখা নিশ্চিত করুন , QR স্ক্যান কোডের পাশে অবস্থিত, অন্যথায়, আপনি অ্যাক্সেস হারাতে পারেন আপনার কয়েনবেসে মোবাইল চুরি বা ক্ষতিগ্রস্থ হলে অ্যাকাউন্ট।
  4. একবার সক্ষম হলে, আপনার ফোনে Coinbase অ্যাপ চালু করুন এবং এটি CBErrors ত্রুটি 0 থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন।
  5. যদি না হয়, যাচাই করা হচ্ছে তা পরীক্ষা করুন ডিভাইস কয়েনবেস ওয়েবসাইটে একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে ত্রুটি পরিষ্কার করে।
  6. যদি তা ব্যর্থ হয়, লগ আউট করুন সমস্ত ব্রাউজারের এবং Coinbase অ্যাপ (অন্য যেকোনো ডিভাইসেও)।
  7. তারপর অপেক্ষা করুন 48 ঘন্টার জন্য কোন চিহ্ন ছাড়াই এটি চেষ্টা করে, যাতে সার্ভারের ক্যাশে সাফ হয়ে যায়।
  8. পরে, কয়েনবেস চালু করুন অ্যাপ এবং আশা করি, আপনি ত্রুটি শুরু না করেই লগ ইন করতে পারেন।

যদি এটি কাজ না করে, তাহলে দেখুন Coinbase অ্যাপটি অন্য ডিভাইসে ঠিক কাজ করে কিনা .


  1. Windows 11

  2. অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. অ্যান্ড্রয়েডে স্ন্যাপচ্যাট লগইন ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে Spotify লগইন করতে অক্ষম ত্রুটি ঠিক করবেন