কম্পিউটার

কীভাবে আপনার Nokia ফোনে স্ক্রিনশট তুলবেন

আমি আমার জিপিএস টিউটোরিয়ালে এই কার্যকারিতার ইঙ্গিত করেছি, এবং এখন আমি ইঙ্গিতটিকে বাস্তবে পরিণত করতে যাচ্ছি। বিশ্বাস করুন বা না করুন, আপনার ফোন একটি ছোট কম্পিউটার যা তার নিজস্ব অপারেটিং সিস্টেম চালায়, তাই স্ক্রিনশট ক্যাপচার বৈশিষ্ট্যটি সামগ্রিক সংগ্রহশালার একটি সুস্পষ্ট, প্রত্যাশিত অংশ ছাড়া কিছুই নয়। আপনি আপনার উইন্ডোজ এবং লিনাক্স মেশিনে স্ক্রিনশট নেন, তাহলে কেন হ্যান্ডহেল্ড ডিভাইসে একই কাজ করবেন না?

আপনার ফোনে স্ক্রিনশট নেওয়া আপনার সর্বোচ্চ অগ্রাধিকার নাও হতে পারে, বিশেষ করে আপনি যদি কোনো ধরনের টিউটোরিয়াল না লেখেন, কিন্তু আপনার যদি কোনো দিন এটির প্রয়োজন হয়, তাহলে আপনাকে এটি কীভাবে করতে হবে তা জানতে হবে। অতএব, আমি এবং আমার নিখুঁত গাইড.

চল এটা করি.

স্ক্রিনশট সফ্টওয়্যার ইনস্টল করুন

প্রথম ধাপ, সফটওয়্যার ইন্সটল করতে শিখুন। আমরা জিপিএস টিউটোরিয়ালে এটি করেছি। আমরা আমাদের পিসিতে বিনামূল্যে সফ্টওয়্যার ডাউনলোড করে ব্যান্ডউইথ সংরক্ষণ করতে শিখেছি এবং তারপরে Nokia Ovi Suite ব্যবহার করে বা ম্যানুয়ালি, আমাদের ফোনগুলিকে ভর স্টোরেজ ডিভাইস হিসাবে সংযুক্ত করে আমাদের ফোনে প্যাকেজগুলিকে সিঙ্ক করে৷

আপনি যে প্রোগ্রামটি চান সেটিকে Symbian OS এর জন্য Screenshot বলা হয়। সফ্টওয়্যারটি সিম্বিয়ান অপারেটিং সিস্টেম চালিত স্মার্ট ফোনগুলির জন্য উদ্দিষ্ট, যার মধ্যে রয়েছে Nokia এর E5X-9X সিরিজ।

প্যাকেজটি নির্বাচন করুন এবং এটি ইনস্টল করুন। প্রোগ্রামটি ইনস্টল হয়ে গেলে, এটি ইনস্টলেশন বিভাগে সন্ধান করুন। প্রোগ্রাম খুলুন.

বিকল্পের অধীনে, আপনার কাছে সফ্টওয়্যারটি সক্রিয় বা নিষ্ক্রিয় করার বিকল্প থাকবে। উপরন্তু, সেটিংসের অধীনে, আপনি স্ক্রিনশট মোড, ইমেজ কম্প্রেশন এবং ফাইল ফরম্যাট কনফিগার করতে এবং শর্টকাট কী সেটআপ করতে সক্ষম হবেন।

দুর্ভাগ্যবশত, তাপগতিবিদ্যার দ্বিতীয় সূত্রের কারণে, আমি স্ক্রিনশটের স্ক্রিনশট ক্যাপচার করতে স্ক্রিনশট ব্যবহার করতে পারি না, তাই কাজটি সম্পন্ন করার জন্য আপনাকে আমার পাঠ্য নির্দেশাবলীর উপর নির্ভর করতে হবে। মূলত, এটাই! আপনাকে এখন আপনার পছন্দের অন্য কোনো প্রোগ্রাম খুলতে হবে এবং স্ক্রিনশট নিতে হবে। অন্যান্য অপারেটিং সিস্টেমে অনুরূপ সফ্টওয়্যার ব্যবহার করার চেয়ে এটি কোন পার্থক্য নয়।

স্ক্রিনশট ক্যাপচার করা ছবি মেইলের মাধ্যমে পাঠাতে পারে বা সরাসরি ওয়েবে প্রকাশ করতে পারে। প্রোগ্রাম অত্যন্ত দরকারী. আসলে, আমি আমার জিপিএস টিউটোরিয়াল চিত্রগুলি ক্যাপচার করতে এটি ব্যবহার করেছি, যা আপনি খুব উপভোগ করেছেন।

কীভাবে আপনার Nokia ফোনে স্ক্রিনশট তুলবেন

ওহ, বোনাস হিসাবে, এখানে আমার সবচেয়ে দুর্দান্ত ফোন ওয়ালপেপার রয়েছে:

যদি আপনি না জানেন যে লোকটি কে, কিছু মনে করবেন না। যদি আপনি করেন, সূক্ষ্মভাবে হাসুন. ব্যাপারটা হল, মোটামুটি প্রত্যেকেরই তাদের ওয়ালপেপারের জন্য একটি প্রিয় ছেলে, ভাগ্নে বা কুকুরকে চিত্রিত করে একটি সুন্দর কিন্তু খারাপভাবে কোরিওগ্রাফ করা ছবি রয়েছে, যে কারণে আমি অনন্য হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং ঠিক এর বিপরীতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, একটি বরং এলোমেলো ছবি। অপরিচিত

এবং হ্যাঁ, যে সব হবে.

উপসংহার

এটি একটি মোটামুটি সহজ, নন-ননসেন্স টিউটোরিয়াল। সফ্টওয়্যার ডাউনলোড করুন, ইনস্টল করুন, উপভোগ করুন। সবচেয়ে কঠিন অংশ হল প্যাকেজ ইনস্টল করা। আপনি অনলাইনে যেতে, প্যাকেজ ব্রাউজ করতে এবং ডাউনলোড করতে আপনার নিজের ফোন নেটওয়ার্ক সংযোগ ব্যবহার করতে পারেন, তবে আপনি যদি অর্থ অপচয় করতে না চান তবে আপনি তার জন্য আপনার পিসি ব্যবহার করতে পারেন, তবে আপনার কাছে কয়েকটি অতিরিক্ত পদক্ষেপ থাকবে। সেটআপ

আমি আশা করি আপনি এটি পছন্দ করেছেন, এবং যদি আপনার কোন অনুরোধ থাকে, নির্দ্বিধায় আমাকে মেইল ​​করুন।

প্রকৃতপক্ষে, আপনি যদি চান যে আমি সমস্ত ধরণের পাগল গ্যাজেটগুলি পর্যালোচনা করি যেগুলি আমি সত্যিই পছন্দ করি না, তাহলে আপনি আমাকে উপহার এবং প্রণোদনা হিসাবে বিনামূল্যে এই জাতীয় পণ্যগুলি অফার করে শুরু করতে পারেন। এই নাও.

চিয়ার্স।


  1. আপনার Nokia ফোনের জন্য বিনামূল্যের GPS

  2. আপনার অপেরার ত্বক

  3. Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন

  4. লিনাক্সে ফায়ারফক্সে .mht ফাইলগুলি কীভাবে খুলবেন