কম্পিউটার

সাউন্ডহাউন্ড - সঙ্গীত অনুসন্ধান প্রচুর?

আপনারা সবাই জানেন, আমি মোবাইল ব্যবহারে খুব বেশি আগ্রহী নই। এটা নয় যে আমি প্রযুক্তি, পরিবর্তন ইত্যাদি প্রত্যাখ্যান করি, কারণ আমি স্বাচ্ছন্দ্য এবং দক্ষতাকে আলিঙ্গন করি এবং মোবাইল ডিভাইসে কাজ করা ওভেন গ্লাভস পরার সময় নিজেকে খুশি করার মতো দক্ষ এবং আরামদায়ক। যাইহোক, ব্যতিক্রম আছে.

এরই একটি হল যখন একগুচ্ছ পাঠক আপনাকে ইমেল করে এবং তাদের অনাগত সন্তানদের দ্বারা শপথ করে যে এই অ্যাপটি বিস্ময়কর কিছু আছে, এবং আপনি দয়া করে এটি পরীক্ষা করুন, দয়া করে। গেমটির নাম সাউন্ডহাউন্ড, এবং এটি দুটি স্বাদে আসে। প্রথম, হাউন্ড, একটি ভয়েস অনুসন্ধান সহকারী, যাকে Cortana-এর সাথে তুলনা করা হয়েছিল এবং যা আমরা আলাদাভাবে অন্বেষণ করব৷ দ্বিতীয়টি হল আপনার জন্য সঙ্গীত অনুমান করার এবং সন্ধান করার জন্য একটি নামকরণের সরঞ্জাম, যদি আপনি গানের কথা জানেন না এবং কী জানেন না। ভাল, পাঠক শপথ, আমি পরীক্ষা. এর মত সহজ.

কুকুরের বেল বাজান

টোল দ্য হাউন্ডস একটি আরও উপযুক্ত শিরোনাম হবে, তবে এটি মালাজান সাম্রাজ্যের একটি বইয়ের নাম, তাই আমরা এটি ব্যবহার করতে পারি না। যাইহোক, আমি আমার পরীক্ষা S5 ডিভাইসে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করেছি, যা আমি খুব কমই গুরুতর কাজের জন্য ব্যবহার করি, কারণ আমি অ্যান্ড্রয়েডের একজন বড় ভক্ত নই। তারপর, যখন আমি প্লে স্টোরের গুরুতর বাইট ক্রাঞ্চিং করার জন্য অপেক্ষা করছিলাম, তখন আমি আমার সঙ্গীত অনুমান করার জন্য কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করার জন্য আমার আগের সমস্ত প্রচেষ্টার কথা ভাবছিলাম। ক্লাউড-ভিত্তিক ডিস্ট্রিবিউটেড হারমোনিক্স বিশ্লেষণ হাইপ এবং ফ্যাড থাকা সত্ত্বেও শোনার মতো অভিনব নয় এবং আমি সর্বদা সেখানে সাধারণ প্রশংসা-প্রতি-ক্লিক পর্যালোচনাগুলি থেকে ভিন্ন ফলাফল পেয়েছি।

আমি আগে Shazam, Spotify এবং অন্যদের পছন্দ চেষ্টা করেছিলাম, এবং তারা সবাই আমাকে এত খারাপভাবে ব্যর্থ করেছিল যে আমি এমনকি কিছু স্ক্রিনশট সংরক্ষণ করব এবং তারা কী করতে পারে তা দেখাতে পারিনি। যেহেতু আপনি এই নিবন্ধটি পড়ছেন, মনে হচ্ছে সাউন্ডহাউন্ড প্রাথমিক বাধা অতিক্রম করতে পেরেছে।

সাউন্ডহাউন্ড - সঙ্গীত অনুসন্ধান প্রচুর?

ইন্টারফেসটি সহজ এবং বিজ্ঞাপনের সাথে ধাঁধাঁযুক্ত। আমি এই ধারণাটি নাড়াতে পারি না যে অ্যাপটি আপনাকে সঙ্গীত অনুসন্ধান, অন্বেষণ এবং কেনার দিকে মৃদুভাবে উদ্বুদ্ধ করার জন্য ডিজাইন করা হয়েছে৷ এটি যেমন ঘটে, যখন এটি মিস হয়ে যায়, এবং আমরা এক নিমিষেই সে সম্পর্কে বিস্তারিত জানাব, বিকল্প অফারগুলি সর্বদা এখানে এবং এখন স্পিন ছিল। কিন্তু এর ফোকাস করা যাক.

আসুন আমরা গান করি!

সাউন্ডহাউন্ড আসলে কিছু ভাল করতে পারে কিনা তা দেখার জন্য আমি মোটামুটি জনপ্রিয় এবং তারপরে অস্পষ্ট গানগুলির একটি গুচ্ছ গুঞ্জন করার সিদ্ধান্ত নিয়েছি, কিছু গানের সাথে এবং কিছু ছাড়াই। প্রথম কয়েকটি অনুসন্ধান সত্যিই উত্সাহজনক ছিল না। নমুনাগুলির মধ্যে আমাকে শিস বাজানো এবং রসিনির উইলিয়াম টেল এবং ক্লেডারম্যানের ব্যালেড পোর অ্যাডলিন অন্তর্ভুক্ত ছিল। তারপরে, অ্যাপটি হঠাৎ গ্রিগের দ্বারা মর্নিং মুডের আমার ব্যাখ্যাকে স্বীকৃতি দিয়েছে।

এর পরে, আমি 80-90-এর দশকের হিপহপের সাথে কিছু ট্র্যাশী কিন্তু জনপ্রিয় একক গান গেছি, এবং অ্যাপটি সেগুলি মিস করেছে, পরিবর্তে আমাকে আধুনিক জিনিস দিয়েছে। চলুন, প্যারাডিসিওর বাইল্যান্ডো শনাক্ত করার মতো একটি সহজ ট্র্যাক। আহ ভালো.

বাস্তব সঙ্গীতের সাথে এটিকে র‍্যাম্পিং করুন

টুলটি মূল্যায়ন করার সর্বোত্তম উপায় হল প্রকৃত সঙ্গীত বাজানো এবং এটি কী সনাক্ত করতে পারে তা দেখা। আমার নিজের গাওয়া সবচেয়ে ভাল, কিন্তু আপনি সত্যিই ইউটিউব ক্লিপ বাজানো একটি ল্যাপটপ সঙ্গে তর্ক করতে পারেন না. যা আমি পরবর্তী কি. এখন, আপনাকে বিভিন্ন পরামিতি বিবেচনা করা উচিত যেমন দূরত্ব এবং অডিও উৎসের অবস্থান - ল্যাপটপ স্পিকার - এবং S5 মাইক, শব্দের গুণমান, নমুনা হার এবং এই ধরনের। কিন্তু সামগ্রিকভাবে, এটি আমার চেয়ে 100x ভাল হওয়া উচিত।

আবার, আমি বরং মিশ্র ফলাফল ছিল. আধুনিক এবং জনপ্রিয় সঙ্গীত সনাক্ত করা তুচ্ছ। কিন্তু তাই না যখন আপনি কিছু অস্পষ্ট কিন্তু বৈধ অনুসন্ধানের সাথে আন্তর্জাতিক যান। আমার দিনের পছন্দের মধ্যে রয়েছে স্যান্ডু সিওর্বা, ডিজে জেকি, ইভান ম্লাদেকের জোজিন জেড বাজিন, এনিও মরিকোনের চি মাই, এবং অ্যানিবালে ই আই ক্যান্টোরি মডার্নির মাই নেম ইজ ট্রিনিটি, শেষটি হল সুপার কুল ইতালিয়ান-ডাবড-এর থিম সং। বাড স্পেন্সার এবং টেরেন্স হিলের সাথে ইংলিশ ওয়েস্টার্ন। আমি আরও কিছু ক্লাসিক মিউজিক যোগ করেছি, যেমন অপেরা কারমেনের টোরিডোর গান এবং আরও কিছু। যতটা এলোমেলো এবং আন্তর্জাতিক আমি ভাবতে পারি। নির্বাচিত গানগুলির মধ্যে একটি হল ফিনিশ ফ্রিস্টাইলার হিপ হপ একক কাজাখ সংস্করণের রিমিক্স।

যাইহোক, সাউন্ডহাউন্ড নিম্নলিখিতটি করেছে:এটি কারমেনকে ভালভাবে চিহ্নিত করেছে, এবং চি মাই এর সঙ্গীতের সাথে এটির কোন সমস্যা ছিল না, হয় চি মাই, যদিও এটি এটিকে একটি চলচ্চিত্র সঙ্গীত হিসাবে চিহ্নিত করেছে, বা মাই নেম ইজ নোবডি এর থিম সং। আবার ফিল্ম মিউজিক।

পশ্চিমাদের কথা বললে, সাউন্ডহাউন্ড সফলভাবে ট্রিনিটি ট্র্যাক সনাক্ত করতে পারেনি। এটি আমার টার্বো ড্রাইভিং ক্লিপে ব্যবহৃত টেকনো মিউজিকের সাথে ভাল স্কোর করেছে, তবে দুর্দান্ত Megane RS 265 ক্লিপে পাগল রিমিক্স নয়। একইভাবে, এটি সিওর্বার পে সিম্পোই সুরও পছন্দ করেনি। তারপরে, এটি অদ্ভুত জোজিন গানের সাথে ভালভাবে পরিচালিত হয়েছিল। এখানে উল্লিখিত নাম এবং শিরোনাম কপি এবং পেস্ট করার জন্য আমি আপনাকে স্বাগত জানাই এবং আপনি যে সঙ্গীত অনুসন্ধান সরঞ্জাম ব্যবহার করেন তার সাথে নিজের জন্য চেষ্টা করুন৷ আপনি বিস্মিত হতে পারে. বা যে ধরনের কিছু.

রোমানিয়ান হ্যাপি গো লাকি মি, না।

সার্বিয়ান টার্বো ফোক টেকনো রিমিক্স, হ্যাঁ।

কাজাখ টেকনো রিমিক্স, না।

ইতালীয় ওয়েস্টার্ন ক্লাসিক, না।

এই ট্রিনিটি অনুমান.

সমস্যা

আচ্ছা, অ্যাপের সাথে কিছু অন্যান্য সমস্যা ছিল। এক, এটি অনেকগুলি বিজ্ঞাপন লোড করে, যার মধ্যে কিছু সাধারণ মূর্খ। দুই, এটি আমাকে বলছে যে অনুসন্ধানটি কোথায় করা হয়েছিল, অবস্থান অনুসারে, স্ক্রিনের নীচে। কেন তুমি আমাকে এটা বলবে? আমি জানি আমি কোথায় আছি। সম্ভবত আমি গান জানি না, কিন্তু আমি একটি মূর্খ নই।

এর সুপারিশগুলির সাথে কিছুটা খুব মূলধারার।

সাউন্ডহাউন্ড - সঙ্গীত অনুসন্ধান প্রচুর?

বোকা বিজ্ঞাপন চাই না, দয়া করে. Ennio ব্লক করবেন না!

উপসংহার

ওয়েল, আপনি যান. হ্যাঁ, আমি জানি, আমি একজন সাধারণ স্মার্টফোন ব্যবহারকারী নই, এবং সেইজন্য, এই পর্যালোচনাটি আপনার প্রয়োজনের সাথে সম্পূর্ণ অপ্রাসঙ্গিক হতে পারে। তদুপরি, যদি আপনার সংগীতের স্বাদ রেডিও বা এই জাতীয় যা কিছুর চারপাশে ঘোরে, তবে আমার পর্যালোচনা সম্ভবত আপনার পক্ষে অকেজো, ওহ আপনি বাদ্যযন্ত্রের চাহিদা বিকাশকারী তরুণ সহকর্মী। তারপরে আবার, আপনি যদি জানতে চান যে ক্লাউড মিউজিক সার্চ জিনিসটি কতটা উন্নত, এই নিবন্ধটি কিছু কাজে লাগতে পারে।

গানের জনপ্রিয়তা এবং দেশের উৎপত্তি অবশ্যই গণনা। যা বোধগম্য। কিন্তু কোনো বড় অলৌকিক ঘটনা আশা করবেন না, কারণ আপনি যদি একজন চ্যাম্পের মতো গান গাইতে পারেন, তবুও আমার সংক্ষিপ্ত, সীমিত কিন্তু মিষ্টি পরীক্ষার ভিত্তিতে আপনার ভুল হওয়ার সম্ভাবনা প্রায় 50% আছে। সামান্য আক্রমনাত্মক বিজ্ঞাপন এবং সূক্ষ্ম বাণিজ্যিক ইঙ্গিত যোগ করুন, এবং আপনি খুব খুশি নাও হতে পারেন। যা বলা হয়েছে, সাউন্ডহাউন্ড আমি আগে চেষ্টা করেছি এমন অন্যান্য অনুরূপ অ্যাপের থেকে আরও নির্ভুল। তাই অগ্রগতি আছে। এবং আশা. এবং এর মানে আমরা ভয়েস সহকারীতেও আমাদের পরীক্ষা প্রসারিত করব। এটা আসলে কাজ এবং স্তন্যপান না হতে পারে. আপাতত, আপনি নিজেকে বোকা বানিয়ে আপনার স্মার্টফোনে গান গাইতে চাইতে পারেন। সাউন্ডহাউন্ডের সাথে, অপমান কমানোর কিছু সুযোগ রয়েছে। ৬/১০। আশেপাশে দেখা হবে।

চিয়ার্স।


  1. আমাকে ভুলে যাও না - ফায়ারফক্স কুকিজ শেফ প্রচুর

  2. ইকোসিয়া - সবুজ সার্চ ইঞ্জিন

  3. DuckDuckGo - আপনার পরবর্তী সার্চ ইঞ্জিন

  4. Google অনুসন্ধানে কীভাবে নতুন সাইডবার সরাতে হয়