কম্পিউটার

পারফর্মাস দিয়ে আপনার কারাওকে দক্ষতা তীক্ষ্ণ করুন

একটি পার্টি উপসংহার সেরা উপায় কি? গান গেয়ে। আর শুধু গান গাওয়ার চেয়ে ভালো আর কি? কারাওকে। আপনি বন্ধুদের সাথে রাত কাটাচ্ছেন না কেন, সবেমাত্র বিয়ে করেছেন বা সারা বিশ্বের সহকর্মীদের সাথে একটি আন্তর্জাতিক ব্যবসায়িক মিটিং করেছেন, নিজেকে সম্পূর্ণ বোকা বানিয়েছেন এবং উচ্চস্বরে গান গাইছেন এবং আফ্রিকার সেরা গানগুলি টোটো বা জাপানিজ বয় দ্বারা আনেকা সম্ভবত চূড়ান্ত আইস-ব্রেকার।

ভদকা ভুলে যাও। আপনি একটি পূর্ণ-বিকশিত মাল্টিমিডিয়া অভিজ্ঞতা চান!

লিনাক্সের জন্য সঠিক কারাওকে সফ্টওয়্যার খুঁজে পাওয়া সহজ ছিল না। আমি অনেকগুলি মিল খুঁজে পেয়েছি, খুব কম ব্যাখ্যা পেয়েছি। এই নিবন্ধটি আপনাকে সর্বোত্তম পছন্দের জন্য দীর্ঘ অনুসন্ধান থেকে বাঁচাবে। একে পারফর্মাস বলা হয়।

পারফর্মাস

পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে

পারফর্মাস একটি ক্রস-প্ল্যাটফর্ম সঙ্গীত এবং তাল খেলা। এটিতে কারাওকে মোড রয়েছে, তবে এটি কেবল একটি টেলিপ্রম্পটারের চেয়েও বেশি কিছু। পারফর্মাস নোট এবং গান প্রদর্শন করতে পারে এবং আপনার গাওয়া স্কোর করবে। প্রোগ্রামটিতে গিটার হিরো এবং রক ব্যান্ড, সিংস্টার এবং রক ব্যান্ড মাইক্রোফোন, নৃত্য প্যাড, শব্দ বাতিল, ওপেনজিএল রেন্ডারিং এবং আরও অনেক কিছুর জন্য ডিভাইস অটোডিটেকশন সহ প্রচুর বৈশিষ্ট্য রয়েছে।

প্রোগ্রামটি শুরু করার সময়, আপনাকে একটি মৃদু ইন্টারলিউড সঙ্গীতের সাথে স্বাগত জানানো হবে। আপনি স্বয়ংক্রিয়ভাবে গান এবং লিরিক্স লোড করতে, বিভিন্ন ডিভাইস সেটআপ করতে, ত্বক পরিবর্তন করতে এবং আরও অনেক কিছু করার জন্য প্রোগ্রামটি কনফিগার করতে পারেন। একইভাবে, আপনি লাইভ পারফর্ম করার আগে প্রথমে অনুশীলন করার ক্ষমতা রাখেন।

আমার মত একজন সঙ্গীত পাগলের জন্য, অনুশীলন মজার ছিল। আপনি একটি boi-boi-boi কোরাস নিজেকে পুনরাবৃত্তি, এবং আপনার লক্ষ্য নোট মেলানোর চেষ্টা করা হয়. আমার সপ্তম শ্রেনীর সঙ্গীত অধ্যয়নের মিউজিক নোটগুলি আমি অস্পষ্টভাবে মনে রাখি, কিন্তু সেখানেই আমার সঙ্গীত দক্ষতা শেষ হয়। তবুও, এটা ঠিক ছিল.

পারফর্ম করা অনেক বেশি মজার। স্বাভাবিকভাবেই, এর জন্য আপনার গানের প্রয়োজন হবে। সৌভাগ্যবশত, পারফর্মাস সব ধরনের বিন্যাসে ডাউনলোড এবং পরীক্ষার জন্য বিনামূল্যে গানের একটি খুব বড় সংগ্রহ অফার করে, তাই বেছে নিন। আমি কোনো বড় রেকর্ড খুঁজে পাইনি, কিন্তু আমি অনুমান আপনাকে সেগুলি কিনতে হবে।

কারাওকে মোডে, আপনার গাওয়া স্কোর করা হয় না, শুধুমাত্র শব্দ হাইলাইট করা হয়। আপনি যদি এটি অক্ষম করেন, তাহলে আপনি মেশিনের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, আপনার গাওয়াকে যতটা সম্ভব আসলটির সাথে মিলানোর চেষ্টা করতে পারেন। আপনার কোন ধরণের মাইক্রোফোন লাগবে।

আমি অনুমান করি যে আমি একটি বরং হাস্যকর চেহারার জন্য তৈরি করেছি, আমার ল্যাপটপে চিৎকার করছি, তবে এটি একটি আনন্দদায়ক অভিজ্ঞতা ছিল। আমি যে বিনামূল্যের গানগুলি চেষ্টা করেছি তা বোহেমিয়ান র‌্যাপসোডি বা রক দ্য নাইটের মতো উত্তেজনাপূর্ণ ছিল না, তবে এটি একটি ভাল শুরু। পারফর্মাস একটি সুন্দর ছোট খেলনা.

উপসংহার

আমি একজন সঙ্গীত প্রতিভা হতে দূরে. প্রকৃতপক্ষে, আমার ব্যক্তিত্বের একটি দিক যদি পরিপূর্ণতার অভাব থাকে তবে তা হবে আমার সঙ্গীত দক্ষতা। তবুও, আমি বিশ্বাস করি যে পারফর্মাস একটি খুব দরকারী এবং মজাদার প্রোগ্রাম বলার জন্য আমি যথেষ্ট যোগ্য। এটি সহজ, মার্জিত, স্টাইল দিয়ে ডিজাইন করা, শক্তিশালী, চ্যালেঞ্জিং এবং আসক্তি।

আপনার কাছে যদি ক্রেতা বা বিনিয়োগকারীদের একটি কঠিন দল একটি বরফ কর্পোরেট ডিনারের জন্য আসে, তাহলে আপনার কাছে এখন মেজাজ মশলাদার করার নিখুঁত সরঞ্জাম রয়েছে। পারফর্মাস আপনার প্রয়োজন টুল. 80 এর দশকের কিছু ক্লাসিক ধরুন এবং আপনার বাড়ি ছেড়ে যাওয়ার কোনো কারণ নেই।

অবশেষে, যদি আপনার কোন সম্পর্কিত পরামর্শ থাকে, সেগুলি পাঠান।

চিয়ার্স।


  1. সাউন্ডহাউন্ড - সঙ্গীত অনুসন্ধান প্রচুর?

  2. Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন

  3. FEBE, CLEO এবং MozBackup দিয়ে আপনার Firefox ব্যাকআপ করুন

  4. পণ্য নির্মাতার সাথে আপনার নিজস্ব ডিস্ট্রো তৈরি করুন