কম্পিউটার

কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন

ত্রুটি কোড '652314৷ ' তখন ঘটে যখন একজন ব্যবহারকারী Yahoo বা AT&T ইমেল ঠিকানা অ্যাক্সেস করার চেষ্টা করে যা হয় একত্রিত বা একক। উপরন্তু, এমন ঘটনাও রিপোর্ট করা হয়েছে যেখানে অনেক লোক যখন অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে অক্ষম হয় তখন এই ত্রুটির সম্মুখীন হয়৷

কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন

এটি শুধুমাত্র শেয়ার করা অ্যাকাউন্টে হওয়ার কারণ হল লিঙ্কিং প্রযুক্তি রয়েছে৷ সঠিকভাবে সেট করা হয়নি এবং এমনকি যদি কোনো ব্যবহারকারী কোনো কোম্পানি থেকে তার অ্যাকাউন্টটি আনলিঙ্ক করে থাকে, তবুও পাসওয়ার্ড পরিবর্তন করার জন্য তাকে এটিতে পুনঃনির্দেশিত করা হতে পারে।

এরর কোড কিভাবে ঠিক করবেন:652314?

যেমন আগে উল্লেখ করা হয়েছে, এই ত্রুটিটি বেশিরভাগই ঘটে যখন একজন ব্যবহারকারী একটি অ্যাকাউন্ট অ্যাক্সেস করার চেষ্টা করে কিন্তু অ্যাক্সেস দেওয়া হয় না এবং পরিবর্তে, ত্রুটি বার্তাটি উপস্থিত হয়। আপনি যদি এখনও কোম্পানি (AT&T বা Yahoo) থেকে আপনার অ্যাকাউন্ট লিঙ্কমুক্ত করার প্রক্রিয়ার মধ্যে থাকেন, তাহলে আবার চেষ্টা করার আগে আপনাকে প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করতে হবে।

আপনার যদি মার্জিং সমস্যা না থাকে তবে আপনি নীচে তালিকাভুক্ত সমাধানগুলি নিয়ে এগিয়ে যেতে পারেন৷ নিশ্চিত করুন যে আপনার হাতে সাম্প্রতিক ইমেল তথ্য রয়েছে যাতে আপনি প্রয়োজনে সেগুলি প্রবেশ করতে পারেন৷

সমাধান 1:নিরাপত্তা প্রশ্ন ব্যবহার করে অ্যাক্সেস পাওয়া

আপনার প্রথম যে জিনিসটি চেষ্টা করা উচিত তা হল পাসওয়ার্ড রিসেট করার জন্য প্রয়োজনীয় অ্যাকাউন্টের বিশদ প্রবেশ করে আপনার অ্যাকাউন্টের অ্যাক্সেস পুনরুদ্ধার করা বা এটি অ্যাক্সেস করতে অন্য নিবন্ধিত ইমেল ব্যবহার করা (যদি এটি একটি পুনরুদ্ধার অ্যাকাউন্ট হিসাবে যুক্ত করা হয়)। AT&T থেকে অ্যাকাউন্টে অ্যাক্সেস পুনরুদ্ধার করতে আপনি কীভাবে সুরক্ষা প্রশ্নগুলি খুলতে পারেন তা এখানে রয়েছে৷

  1. অফিসিয়াল AT&T ওয়েবসাইট খুলুন এবং লগ ইন করুন ক্লিক করুন
  2. এখন ব্যবহারকারী আইডি বা পাসওয়ার্ড ভুলে গেছেন-এ ক্লিক করুন .
কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন
  1. এখন উপযুক্ত বিকল্পটি নির্বাচন করুন 'আমি আমার পাসওয়ার্ড ভুলে গেছি এবং আপনার sbcglobal ইমেল ইনপুট করুন যা আপনি সাধারণত সাইন ইন করতে ব্যবহার করেন।
  2. এখন পুনরুদ্ধারের প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন এবং প্রাথমিক পুনরুদ্ধার উত্তরগুলি ইনপুট করার পরে, পাসওয়ার্ড পুনরুদ্ধার করার পরে আবার আপনার অ্যাকাউন্টে লগ ইন করার চেষ্টা করুন৷
কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন

সমাধান 2:reCAPTCHA প্রশ্নগুলি সম্পূর্ণ করা

এটি লক্ষ্য করা গেছে যে বেশ কয়েকটি প্রধান ওয়েবসাইট বন্যা এবং DDOS আক্রমণ কমাতে তাদের প্ল্যাটফর্মে reCAPTCHA চালু করেছে। AT&T এবং Yahoo হল সেই কয়েকজনের মধ্যে যারা এই পদ্ধতিটি বাস্তবায়ন করেছে৷ যাইহোক, কিছু ব্যবহারকারীর মতে, তারা অনির্দিষ্টকালের জন্য reCAPTCHA লুপে আটকে যায় এবং তারপরও তাদের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারে না।

কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন

এই ধরনের সমস্যা সমাধান করতে, নিশ্চিত করুন যে আপনি প্রবেশ করছেন reCAPTCHA সঠিকভাবে এবং এটি জমা দেওয়ার জন্য অপেক্ষা করুন। শুধুমাত্র reCAPTCHA সঠিকভাবে প্রবেশ করানো হলে, আপনি Yahoo বা AT&T যাই হোক না কেন আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

সমাধান 3:সার্ভারের স্থিতি পরীক্ষা করা হচ্ছে

অফিসিয়াল AT&T বিকাশকারীরা উপযুক্ত ফোরামে এই সমস্যাটিকে স্বীকৃতি দিয়েছে এবং তাদের মতে:

আমাদের সদস্যরা একাধিক প্রচেষ্টার পরেও লগ ইন করতে পারছে না এবং কিছুকে লগ ইন করার জন্য ইয়াহু পৃষ্ঠাগুলিতে পাঠানো হচ্ছে৷ এটি একটি পরিচিত সমস্যা এবং আমাদের নেটওয়ার্ক দলগুলি এটি সংশোধন করার জন্য কাজ করছে!

যেহেতু এই সমস্যাটি ব্যাকএন্ডে, তাই ইমেল ঠিকানা রিসেট করার একটি প্রতিকার চেষ্টা করা ছাড়া আপনি কিছুই করতে পারবেন না। যদি আপনার Yahoo অ্যাকাউন্টে লগ ইন করতে সমস্যা হয়, এবং এটি AT&T-এর সাথে একত্রিত হয়, তাহলে আপনাকে আপনার AT&T ইমেল ঠিকানা পুনরায় সেট করতে হবে .

কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন

নতুন পাসওয়ার্ড হবে আপনার Yahoo পাসওয়ার্ড এবং পাসওয়ার্ড রিসেট করার পর, লগইন করার আগে ক্যাশে এবং কুকিজ পরিষ্কার করুন।

সমাধান 4:Yahoo-এ একটি ডামি অ্যাকাউন্ট ব্যবহার করা

উপরের সমস্ত সমাধানগুলি সম্পাদন করার পরেও আপনি যদি এখনও ত্রুটি বার্তার সম্মুখীন হন, তাহলে আমরা Yahoo-এর সাথে একটি ডামি অ্যাকাউন্ট যোগ করার চেষ্টা করব এবং তারপর sbcglobal অ্যাকাউন্টে লগ ইন করতে এটি ব্যবহার করব। এটি একটি দীর্ঘ শট কিন্তু বেশ কিছু ব্যবহারকারীর জন্য কাজ করে৷

  1. ইয়াহুতে যান এবং একটি নতুন ইমেল ঠিকানা সেট আপ করুন৷ (আপনি জিমেইল, লাইভ ইত্যাদি ব্যবহার করতে পারেন)। এখন জিজ্ঞাসা করা হলে, অন্য অ্যাকাউন্ট যোগ করুন যেটি হবে sbcglobal অ্যাকাউন্ট যাতে আপনি সাইন ইন করতে পারবেন না।
কিভাবে Yahoo বা AT&T ত্রুটি 652314 ঠিক করবেন
  1. এখন আপনার sbcglobal অ্যাকাউন্টে আবার সাইন ইন করার চেষ্টা করুন এবং Yahoo আপনার Gmail অ্যাকাউন্টে একটি ইমেল পাঠাবে (যদি আপনি এটি আগে যোগ করে থাকেন) আপনি সাইন ইন করার চেষ্টা করছেন বা না করছেন।
  2. সেই রিকভারি ওপেনিং মেকানিজম ব্যবহার করুন এবং আপনি কিছুক্ষণের মধ্যেই আপনার sbcglobal অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন।

সমাধান 5:সহায়তার সাথে যোগাযোগ করা

যদি এখনও সমস্যাটির সমাধান না হয়, তাহলে AT&T এবং Yahoo সহায়তার সাথে যোগাযোগ করা ভাল কারণ তাদের আপনার অ্যাকাউন্টের নিয়ন্ত্রণ রয়েছে এবং যাচাইকরণ দেওয়ার পরে, তারা তাদের ব্যাকএন্ডে আপনার জন্য সমস্যার সমাধান করতে পারে।

ফোন নম্বর সহ স্ক্যামিং ওয়েবসাইটগুলি থেকে সাবধান থাকুন যারা আপনাকে ইমেল সুরক্ষা বৈশিষ্ট্য কেনার জন্য পুনঃনির্দেশ করতে পারে৷ Yahoo এবং AT&T এই বিষয়ে সহায়তা প্রদানের জন্য কোনো চার্জ নেয় না।


  1. উইন্ডোজ 7, ​​8 এবং 10 এ অজানা হার্ড ত্রুটি কীভাবে ঠিক করবেন

  2. ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট এরর 203 কীভাবে ঠিক করবেন - অ্যাকাউন্ট তৈরির ত্রুটি

  3. ইনস্টাগ্রামে ব্লক করা অ্যাকশন কীভাবে ঠিক করবেন

  4. Windows 10 এ OneDrive এর সম্পূর্ণ ত্রুটি কিভাবে ঠিক করবেন