কম্পিউটার

কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?

কিছু ব্যবহারকারী 995f9a12 ত্রুটি সম্মুখীন হচ্ছেন৷ কোড যখন তারা Twitch অ্যাপ অ্যাক্সেস করার চেষ্টা করছে একটি Xbox One কনসোল থেকে। সমস্যাটি Xbox One-এর জন্য নির্দিষ্ট, কারণ প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে একই ত্রুটি ঘটবে না যখন তারা একটি ভিন্ন প্ল্যাটফর্ম (PC, মোবাইল, ইত্যাদি) থেকে Twitch অ্যাপ ব্যবহার করার চেষ্টা করে।

কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?

কিছু ক্ষেত্রে, এই বিশেষ ত্রুটিটি ঘটতে পারে এই কারণে যে বর্তমানে আপনার টুইচ অ্যাকাউন্টে বরাদ্দ করা স্ট্রিম কী সামঞ্জস্যপূর্ণ নয়। এই ক্ষেত্রে, এটি রিসেট করা আপনাকে সমস্যার সমাধান করার অনুমতি দেবে৷

যাইহোক, কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তারা শুধুমাত্র 995f9a12 ত্রুটি ঠিক করতে পেরেছেন তারা একটি পিসি থেকে তাদের টুইচ অ্যাকাউন্ট অ্যাক্সেস করার পরে এবং এক্সবক্স ওয়ান ইন্টিগ্রেশন সংযোগ বিচ্ছিন্ন করার পরে। এটি করার পরে এবং Xbox One কনসোল থেকে আবার সাইন ইন করার পরে, সমস্যাটি সমাধান করা হয়েছে৷

বিকল্প MAC ঠিকানা দ্বারা সুবিধাপ্রাপ্ত একটি নেটওয়ার্ক অসঙ্গতিও এই সমস্যাটিকে ট্রিগার করতে পারে। যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, তাহলে আপনি আপনার Xbox One নেটওয়ার্ক সেটিংস থেকে MAC ঠিকানাটি সাফ করে এই সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷

অন্য সব কিছু ব্যর্থ হলে, আপনি আপনার Xbox one কনসোলে একটি পাওয়ার-সাইক্লিং পদ্ধতি সম্পাদন করতে পারেন। এটি আপনাকে একটি সফ্টওয়্যার বা ফার্মওয়্যার অসঙ্গতি থেকে উদ্ভূত বেশিরভাগ সমস্যায় সহায়তা করবে৷

পদ্ধতি 1:টুইচ স্ট্রিম কী রিসেট করা

মনে রাখবেন যে টুইচ প্ল্যাটফর্মের সাথে স্ট্রিম করতে সক্ষম হওয়ার জন্য, আপনার একটি স্ট্রিম কী প্রয়োজন যা আপনার অ্যাকাউন্টের জন্য অনন্য। এটি আপনার ড্যাশবোর্ডে সহজেই পাওয়া যাবে৷

যাইহোক, এক্সবক্স ওয়ান টুইচ অ্যাপের জন্য ডিফল্টরূপে স্ট্রিম কী প্রয়োজন (যদিও আপনার স্ট্রিমিং করার কোনো ইচ্ছা নেই)। কিন্তু দেখা যাচ্ছে, স্বয়ংক্রিয়ভাবে বরাদ্দ করা স্ট্রীম কীগুলি ভেঙে যাওয়ার প্রবণতা রয়েছে, যা শেষ পর্যন্ত 995f9a12 ত্রুটিকে ট্রিগার করে। কোড।

এই দৃশ্যটি প্রযোজ্য হলে, আপনি Twitch.tv অফিসিয়াল ওয়েবসাইট অ্যাক্সেস করে স্ট্রিম কী রিসেট করে এই সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। আপনি এটি পরিচালনা করার পরে, Xbox One Twitch ত্রুটিতে আবার সাইন ইন করলে আপনাকে সমস্যাটি সমাধান করার অনুমতি দেওয়া উচিত৷

অফিসিয়াল ওয়েবসাইট থেকে টুইচ স্ট্রিম কী রিসেট করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. একটি ল্যাপটপ, কম্পিউটার বা মোবাইল ডিভাইস থেকে Twitch ওয়েবসাইট (এখানে) খুলুন – ডিফল্ট Xbox One ব্রাউজার ব্যবহার করবেন না।
  2. এরপর, একই Twitch অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন যা আপনি আপনার Xbox One কনসোলে ব্যবহার করার চেষ্টা করছেন।
  3. আপনি সফলভাবে সাইন ইন হয়ে গেলে, আপনার অ্যাকাউন্টে ক্লিক করুন আইকন (স্ক্রীনের উপরের-ডান অংশ), তারপর সেটিংস বেছে নিন নতুন প্রদর্শিত প্রসঙ্গ মেনু থেকে। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  4. আপনি একবার সেটিংস-এর ভিতরে গেলে মেনু, চ্যানেল এবং ভিডিও-এ ক্লিক করুন অনুভূমিক মেনু থেকে ট্যাব। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  5. চ্যানেল এর ভিতরে সেটিংস মেনুতে, স্ট্রিম কী এবং পছন্দগুলি-এ যান৷ মেনু, প্রাথমিক স্ট্রীম খুঁজুন কী এন্ট্রি করুন এবং রিসেট-এ ক্লিক করুন এর সাথে যুক্ত বোতাম। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  6. একবার স্ট্রিম কী পুনরায় সেট করা হলে, পরিবর্তনটি প্রচার না হওয়া পর্যন্ত কয়েক মিনিট অপেক্ষা করুন।
  7. আপনার Xbox One কনসোলে ফিরে যান, এবং সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা তা দেখতে আপনার Twitch অ্যাপ দিয়ে আবার সাইন ইন করার চেষ্টা করুন।

যদি আপনি এখনও একই 995f9a12 ত্রুটি সম্মুখীন হন কোড, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 2:Xbox One সংযোগ পুনরায় স্থাপন করুন

এটি দেখা যাচ্ছে, আপনি 995f9a12 ত্রুটি ঠিক করতে সক্ষম হতে পারেন আপনার টুইচ অ্যাকাউন্টে সাইন ইন করে কোড একটি PC / Mac থেকে এবং সংযোগ ট্যাব থেকে Xbox One ইন্টিগ্রেশন সংযোগ বিচ্ছিন্ন করা। যেহেতু অনেক প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন, এই অপারেশনটি ত্রুটিটি ঠিক করবে যদি এটি কোনও ধরণের ক্যাশে সমস্যার কারণে হয়ে থাকে। আবার সংযোগ করার পরে, Xbox One-এ Twitch অ্যাপ চালু করার চেষ্টা করার সময় আপনি আর একই ত্রুটির সম্মুখীন হবেন না।

এখানে Xbox One সংযোগ বিচ্ছিন্ন করার জন্য একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. আধিকারিক টুইচ ওয়েবসাইট অ্যাক্সেস করে শুরু করুন (এখানে ) একটি PC বা Mac থেকে।
  2. একই Twitch অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন যা আপনি আপনার Xbox One কনসোলে ব্যবহার করেন।
  3. আপনি সফলভাবে সাইন ইন হয়ে গেলে, আপনার অ্যাকাউন্টে ক্লিক করুন আইকন (স্ক্রীনের উপরের-ডান অংশ), তারপর সেটিংস বেছে নিন নতুন প্রদর্শিত প্রসঙ্গ মেনু থেকে। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  4. আপনি একবার সেটিংস-এর ভিতরে গেলে মেনু, সংযোগ-এ ক্লিক করুন উপরের অনুভূমিক মেনু থেকে ট্যাব। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  5. সংযোগের ভিতরে ট্যাব, পরিষেবাগুলির তালিকার মাধ্যমে স্ক্রোল করুন যেখানে আপনার টুইচ অ্যাকাউন্টটি একত্রিত করা হয়েছে এবং এক্সবক্স ওয়ানের সাথে যুক্ত একটি এন্ট্রি সন্ধান করুন৷ যখন আপনি এটি দেখতে পান, সংযোগ বিচ্ছিন্ন করুন এ ক্লিক করুন৷ Xbox One এন্ট্রির সাথে যুক্ত বোতাম। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  6. এরপর, আপনার Xbox One Twitch অ্যাপে ফিরে যান এবং আবার সংযোগ করার চেষ্টা করুন। আপনি আর একই সমস্যার সম্মুখীন হবেন না৷

একই ক্ষেত্রে 995f9a12 ত্রুটি কোড এখনও ঘটছে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 3:বিকল্প MAC ঠিকানা পরিষ্কার করা

দেখা যাচ্ছে, 995f9a12 ত্রুটি একটি ভুল বিকল্প MAC ঠিকানার কারণেও কোড ঘটতে পারে। এটি একটি মোটামুটি সাধারণ অসঙ্গতি যা সাধারণত প্রদর্শিত হয় যদি আপনার ঘন ঘন ওয়াইফাই থেকে ইথারনেট সংযোগে স্যুইচ করার অভ্যাস থাকে৷

যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, তাহলে আপনি নেটওয়ার্ক মেনু অ্যাক্সেস করে এবং বিকল্প MAC ঠিকানা পরিষ্কার করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। এটি এমন ব্যবহারকারীদের জন্য কাজ করা উচিত যারা একটি ISP ব্যবহার করছেন যা একটি গতিশীল IP প্রদান করছে।

এখানে সেটিংস থেকে বিকল্প MAC ঠিকানা সাফ করার জন্য একটি দ্রুত নির্দেশিকা রয়েছে Xbox One এর মেনু:

  1. আপনার কনসোল চালু থাকলে, আপনার কন্ট্রোলারে Xbox বোতাম টিপুন, তারপর সেটিংস অ্যাক্সেস করুন নতুন প্রদর্শিত গাইড মেনু থেকে আইকন। এরপর, সমস্ত সেটিংস অ্যাক্সেস করুন৷ . কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  2. ভিতর থেকে সেটিংস মেনু, নেটওয়ার্ক অ্যাক্সেস করুন সেটিংস মেনু। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  3. নেটওয়ার্ক থেকে ট্যাবে, উন্নত সেটিংস অ্যাক্সেস করুন স্ক্রিনের বাম-পাশ থেকে মেনু। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  4. উন্নত সেটিংস সহ মেনু নির্বাচিত, বিকল্প MAC ঠিকানা নির্বাচন করুন উপলব্ধ বিকল্পের তালিকা থেকে। এরপরে, ক্লিয়ার টিপুন বোতাম এবং পুনঃসূচনা নির্বাচন করে নিশ্চিত করুন৷ পরিবর্তনগুলি প্রয়োগ করতে বোতাম। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  5. প্রক্রিয়া শেষ হয়ে গেলে, Twitch দিয়ে আবার সাইন ইন করার চেষ্টা করুন এবং দেখুন সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা।

একই ক্ষেত্রে 995f9a12 ত্রুটি  সমস্যা এখনও ঘটছে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 4:একটি পাওয়ার সাইকেল পদ্ধতি সম্পাদন করা

যদি নিচের কোনো পদ্ধতিই আপনাকে 995f9a12 ত্রুটি,  সমাধান করার অনুমতি না দেয় এটা সম্ভব যে সমস্যাটি ফার্মওয়্যার বা সফ্টওয়্যার ত্রুটি দ্বারা সহজতর হয়েছে।

এই দৃশ্যটি প্রযোজ্য হলে, আপনি পাওয়ার-সাইক্লিং পদ্ধতি করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। এই ক্রিয়াকলাপটি নিশ্চিত করবে যে পাওয়ার ক্যাপাসিটারগুলি সম্পূর্ণরূপে নিষ্কাশন করা হয়েছে, যা ক্ষতিগ্রস্থ ক্যাশে ডেটার কারণে হতে পারে এমন বেশিরভাগ সমস্যাগুলিকে শেষ করে দেবে৷

Xbox One-এ পাওয়ার-সাইক্লিং পদ্ধতি সম্পাদন করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. প্রধান ড্যাশবোর্ড থেকে, আপনার কনসোলের সামনের পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন (আপনার কন্ট্রোলার নয়)। এটিকে প্রায় 10 সেকেন্ডের জন্য বা যতক্ষণ না আপনি দেখতে পান যে সামনের LED ফ্ল্যাশিং বন্ধ হয়ে যাচ্ছে ততক্ষণ পর্যন্ত এটিকে চেপে রাখুন৷ আপনি যখন এই আচরণটি ঘটতে দেখেন, তখন পাওয়ার বোতামটি ছেড়ে দিন। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?

    দ্রষ্টব্য: অতিরিক্তভাবে, পাওয়ার ক্যাপাসিটারগুলি সম্পূর্ণরূপে চার্জ করা হয়েছে তা নিশ্চিত করার জন্য আপনি পাওয়ার আউটলেট থেকে পাওয়ার কেবলটি শারীরিকভাবে সংযোগ বিচ্ছিন্ন করতে পারেন৷

  2. প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার পরে, ডিভাইসটি আবার চালু করার আগে পুরো মিনিটের জন্য অপেক্ষা করুন৷ পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্সের সময়, প্রাথমিক স্টার্টআপ অ্যানিমেশনটি সন্ধান করুন। আপনি যদি এটি দেখেন তবে এটি নিশ্চিত করে যে পাওয়ার-সাইক্লিং পদ্ধতি সফল হয়েছে। কিভাবে Xbox One এ 995f9a12 টুইচ অ্যাপ ত্রুটি কোড ঠিক করবেন?
  3. একবার পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হলে, Twitch অ্যাপটি আবার অ্যাক্সেস করার চেষ্টা করুন এবং দেখুন 995f9a12 ত্রুটি।

  1. ডিজনিপ্লাস ত্রুটি কোড 43 কিভাবে ঠিক করবেন?

  2. Spotify ত্রুটি কোড 2 কিভাবে ঠিক করবেন?

  3. YouTube এরর 410 কিভাবে ঠিক করবেন?

  4. কিভাবে টুইচ টিভি ত্রুটি 0x10331196