কম্পিউটার

কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?

কিছু Hulu ব্যবহারকারী রিপোর্ট করছেন যে তারা 5005 ত্রুটি কোড পাচ্ছেন তাদের অ্যাকাউন্ট থেকে নির্দিষ্ট মিডিয়া চালানোর চেষ্টা করার সময়। বেশিরভাগ ক্ষেত্রে, Xbox One এবং PC-এ এই সমস্যাটি দেখা দেয়।

কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনার প্রথম সমস্যা সমাধানের প্রচেষ্টা হওয়া উচিত এই সমস্যাটি সার্ভারের সমস্যার কারণে হয়েছে কিনা তা নির্ধারণ করা।

যদি আপনি নির্ধারণ করেন যে সমস্যাটি শুধুমাত্র স্থানীয়ভাবে ঘটে, আপনার ব্রাউজার বিল্ডকে সর্বশেষ সংস্করণে আপডেট করার চেষ্টা করুন এবং দেখুন এটি আপনার জন্য সমস্যাটির সমাধান করে কিনা।

HULU এর সার্ভার স্থিতি যাচাই করা হচ্ছে

আপনি অন্য কোন সমাধান অন্বেষণ করার আগে, আপনি নিশ্চিত করা উচিত যে সমস্যাটি আপনার নিয়ন্ত্রণের বাইরে নয়। মনে রাখবেন যে HULU এর অন্তর্নিহিত সার্ভার সমস্যার দীর্ঘ ইতিহাস রয়েছে যা বেশ কয়েক দিন ধরে চলে (কেউ কেউ যুক্তি দেন যে এই স্ট্রিমিং পরিষেবাটি Netflix এর সাথে প্রাথমিক যুদ্ধে হেরে যাওয়ার মূল কারণ এটি)

তাই অন্য কিছু করার আগে, Hulu বর্তমানে কোনো সার্ভার সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা তা দেখুন। Downdetector এবং Outage.report দিয়ে শুরু করুন আপনার এলাকার অন্য ব্যবহারকারীরাও একই ত্রুটি কোডের সম্মুখীন হচ্ছে কিনা তা দেখতে৷

কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?

যদি উপরের তদন্ত সার্ভারের সমস্যাগুলি প্রকাশ করে কিন্তু আপনি দুবার-চেক করতে চান, তাহলে বিভ্রাটের সময়ের যেকোনো খবরের জন্য আপনাকে Hulu-এর টুইটার অ্যাকাউন্টেও যেতে হবে।

আপনি যে ইভেন্টে নিশ্চিত করেছেন যে HULU বর্তমানে সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছে, তাদের সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারদের দ্বারা সমস্যার সমাধান করার জন্য অপেক্ষা করা ছাড়া আপনার আর কিছুই করার নেই৷

যাইহোক, যদি অন্য কেউ এই সমস্যাটি রিপোর্ট না করে এবং আপনি একটি পিসিতে এই সমস্যার সম্মুখীন হন, তাহলে সম্ভবত আপনি একটি স্থানীয় সমস্যা নিয়ে কাজ করছেন যা নীচের সমাধানের মাধ্যমে সমাধান করা যেতে পারে৷

সর্বশেষ সংস্করণে ব্রাউজার আপডেট করা হচ্ছে (শুধুমাত্র পিসি)

আপনি যদি পিসিতে এই সমস্যার সম্মুখীন হন এবং আপনি আগে নিশ্চিত হন যে সমস্যাটি ব্যাপক নয়, তাহলে সমস্যাটি ব্রাউজার-সম্পর্কিত হওয়ার সম্ভাবনা রয়েছে। অতীতে এই সমস্যার সম্মুখীন হওয়া বেশিরভাগ ব্যবহারকারী নিশ্চিত করেছেন যে তারা তাদের ব্রাউজার সংস্করণটি উপলব্ধ সর্বশেষ বিল্ডে আপডেট করার পরে সমস্যাটি সম্পূর্ণরূপে সমাধান করা হয়েছে৷

এই অপারেশনটি Chrome এবং Firefox উভয় ক্ষেত্রেই কাজ করার জন্য নিশ্চিত করা হয়েছে। উভয় ইউজারবেস মিটমাট করার জন্য, আমরা দুটি পৃথক নির্দেশিকা তৈরি করেছি, উভয় ব্রাউজার কিভাবে আপডেট করতে হয় তা দেখায়:

Google Chrome কিভাবে আপডেট করবেন

  1. গুগল ক্রোম খুলুন এবং উপরের ডান কোণায় অ্যাকশন বোতামে (তিন-বিন্দু আইকন) ক্লিক করুন।
  2. এরপর, সহায়তা> Google Chrome সম্পর্কে যান . কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?
  3. আপনি এই পয়েন্টে পৌঁছে গেলে, Chrome স্ক্যান করতে শুরু করবে এবং একটি নতুন সংস্করণ উপলব্ধ কিনা তা দেখতে শুরু করবে। এবং যদি একটি থাকে তবে আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে এটি ইনস্টল করার জন্য অনুরোধ করা হবে। কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?
  4. আপনার ক্রোম ব্রাউজার নতুন বিল্ডে পুনরায় চালু হওয়ার পরে, HULU খুলুন এবং পূর্বে 5005 ত্রুটি কোড সৃষ্টিকারী ক্রিয়াটি পুনরাবৃত্তি করুন এবং দেখুন সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা৷

মোজিলা ফায়ারফক্স কিভাবে আপডেট করবেন

  1. Firefox খুলুন এবং উপরের-ডান কোণ থেকে অ্যাকশন বোতামে ক্লিক করুন। এরপর, সহায়তা-এ যান এবং Firefox সম্পর্কে ক্লিক করুন . কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?
  2. একবার আপনি মোজিলা ফায়ারফক্স সম্পর্কে ভিতরে গেলেন মেনু, Firefox আপডেট করতে রিস্টার্ট করুন এ ক্লিক করুন (যদি একটি নতুন সংস্করণ পাওয়া যায়) এবং প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। কিভাবে Hulu প্লেব্যাক ব্যর্থতা (ত্রুটি কোড 5005) ঠিক করবেন?

    দ্রষ্টব্য :যখন আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় , হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে।

  3. একবার ব্রাউজারটি পুনরায় চালু হলে, আবার Hulu অ্যাক্সেস করুন এবং দেখুন আপনি এখনও 5005 ত্রুটি কোডের সম্মুখীন হচ্ছেন কিনা৷

  1. ডিজনিপ্লাস ত্রুটি কোড 43 কিভাবে ঠিক করবেন?

  2. Spotify ত্রুটি কোড 2 কিভাবে ঠিক করবেন?

  3. ফিক্স:হুলু প্লেব্যাক ব্যর্থতা

  4. কিভাবে হুলু ত্রুটি কোড PLAUNK65 ঠিক করবেন