কম্পিউটার

[স্থির] কিভাবে আইপড সাপোর্ট সার্ভিস উইন্ডোজ 10 এ ইনস্টল করা নেই তা ঠিক করবেন

আপনি iTunes থেকে আপনার iPod-এ সঙ্গীত যোগ করতে পারেন যাতে আপনি যখনই এবং যেখানেই সঙ্গীত উপভোগ করতে পারেন। যাইহোক, যখন আপনি একটি কম্পিউটারের সাথে iPod সংযোগ করেন এবং সঙ্গীত স্থানান্তর করার প্রবণতা রাখেন, তখন iTunes হঠাৎ করে আপনাকে বলে যে iPod সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই। নিঃসন্দেহে, আপনি সহজেই বেশিরভাগ সমস্যার কিছু সমাধান খুঁজে পেতে পারেন এবং সহজেই সেগুলি থেকে মুক্তি পেতে পারেন। যাইহোক, iPod সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই তাদের মধ্যে একটি নয়।

আপনার আইপডকে কম্পিউটারে সংযোগ করতে সমস্যা না হওয়া পর্যন্ত আপনি iPod সমর্থন পরিষেবা সম্পর্কে কখনও শুনতে নাও পারেন৷ এটির সাথে পরিচিত হতে এবং এই সমস্যাটি সমাধান করতে প্যাসেজটি পড়ুন।

পার্ট 1। iPod সাপোর্ট সার্ভিস কি?

iPod সাপোর্ট সার্ভিস হল একটি ব্যাকগ্রাউন্ড সফ্টওয়্যার প্রোগ্রাম, যেটি আইটিউনসকে আপনার ডিভাইস চিনতে সাহায্য করার জন্য ব্যবহার করা হয় যখন আপনি আপনার iPod কম্পিউটারের সাথে সংযুক্ত করেন। শুধুমাত্র আপনার ডিভাইস স্বীকৃত হবে, আপনি আরও কিছু অপারেশন করতে পারেন. যে কারণে আপনি এটি সম্পর্কে শুনতে পারেন না তা হল আপনি এটি আপনার কম্পিউটারে সরাসরি ব্যবহার করেন না। পরিবর্তে, এটি ক্রমাগত আপনার কম্পিউটারে ব্যাকগ্রাউন্ডে চলে। সব মিলিয়ে, আপনি যদি দেখতে পান iPod সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই, তাহলে iTunes উপলব্ধ হবে না৷

অংশ 2. উইন্ডোজ 10-এ iPod সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই তা কীভাবে ঠিক করবেন?

আপনি কি আইপড সমর্থন পরিষেবা কীভাবে ইনস্টল করবেন তা জানতে আগ্রহী? অনুগ্রহ করে ধরে রাখুন কারণ আপনাকে কিছু প্রস্তুতি নিতে হবে।

আপনাকে নিশ্চিত করতে হবে:
☑ আপনার iPod আনলক করা আছে এবং হোম স্ক্রিনে রয়েছে৷
☑ আপনার কম্পিউটারে iTunes এর সর্বশেষ সংস্করণ রয়েছে৷
☑ যখন আপনার iPod কম্পিউটারের সাথে সংযুক্ত হয় তখন আপনার USB কেবলটি ভালভাবে কাজ করতে পারে৷

এখন, আপনি আপনার কম্পিউটারে Apple মোবাইল ডিভাইস পরিষেবা ডাউনলোড করে Windows 10-এ iPod সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই তা ঠিক করতে পারেন৷ আপনি Microsoft-এর মাধ্যমে অথবা Apple-এর মাধ্যমে iTunes ডাউনলোড করেছেন তার উপর নির্ভর করে, প্রক্রিয়াগুলি ভিন্ন৷

যদি আপনি Microsoft স্টোর থেকে iTunes ডাউনলোড করেন
অ্যাপল মোবাইল ডিভাইস ইউএসবি ড্রাইভার ইনস্টল করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. আপনার iPod আনলক করুন এবং হোম স্ক্রীনে যান> কম্পিউটারে আপনার iPod কানেক্ট করুন। (যদি আপনার iTunes খোলে, এটি বন্ধ করুন।)

ধাপ 2. আপনার কম্পিউটারে, স্টার্ট -এ ডান-ক্লিক করুন বোতাম, তারপর ডিভাইস বেছে নিন ম্যানেজার .

ধাপ 3. পোর্টেবল ডিভাইস এর অধীনে> ডিভাইসের নামের উপর ডান-ক্লিক করুন এবং আপডেট ড্রাইভার বেছে নিন .

ধাপ 4. "আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন নির্বাচন করুন৷ "।

ধাপ 5. সফ্টওয়্যার ইনস্টল করার পরে, সেটিংস এ যান৷> আপডেট এবং নিরাপত্তা> উইন্ডোজ আপডেট অন্য কোন আপডেট নেই তা নিশ্চিত করতে।

এখন, আপনার কম্পিউটার রিস্টার্ট করুন, আপনি যখন কম্পিউটারে iPod কানেক্ট করেন তখন আপনার iTunes আপনার iPod চিনতে পারে।

যদি আপনি Apple থেকে iTunes ডাউনলোড করেন
সমস্যা সমাধানের জন্য ধাপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. আপনার iPod আনলক করুন এবং হোম স্ক্রীনে যান> কম্পিউটারে আপনার iPod কানেক্ট করুন। (যদি আপনার iTunes খোলে, এটি বন্ধ করুন।)

ধাপ 2. উইন্ডোজ টিপুন এবং R কী রান কমান্ড খুলতে আপনার কীবোর্ডে।

ধাপ 3. রান -এ উইন্ডোতে, "%ProgramFiles%\Common Files\Apple\Mobile Device Support\Drivers লিখুন ”> ঠিক আছে ক্লিক করুন .

ধাপ 4. usbaap164.inf -এ ডান-ক্লিক করুন অথবা usbaap1.inf ফাইল করুন এবং ইনস্টল করুন নির্বাচন করুন .

দ্রষ্টব্য:নিশ্চিত করুন যে আপনার ইনস্টল করা ফাইলগুলি inf-এ শেষ হয়৷ আপনি একটি সঠিক ফাইল ইনস্টল করেছেন কিনা তা নিশ্চিত না হলে, আপনি ফাইল এক্সপ্লোরার উইন্ডোতে একটি ফাঁকা জায়গায় ডান-ক্লিক করতে পারেন> দেখুন> বিশদ বিবরণ সঠিক ফাইলের ধরন খুঁজতে।

ধাপ 5. কম্পিউটার থেকে আপনার iPod সংযোগ বিচ্ছিন্ন করুন এবং কম্পিউটার পুনরায় চালু করুন. আপনার কম্পিউটার বুট-আপ হয়ে গেলে, iTunes খুলুন এবং আবার চেষ্টা করুন।

বোনাস টিপ:PC এবং iPod এর মধ্যে সঙ্গীত স্থানান্তর করার সর্বোত্তম উপায়

আপনি iTunes সমস্যা ক্লান্ত? কম্পিউটার থেকে আইপডে সঙ্গীত স্থানান্তর করার জন্য একটি iTunes বিকল্প ব্যবহার সম্পর্কে কি? আমি আপনাকে AOMEI MBackupper সুপারিশ করতে চাই, যা আপনার জন্য একটি পেশাদার ট্রান্সফার টুল যা আপনার পিসি থেকে আপনার iPod, iPhone, এবং iPad-এ ভিসা সহ সঙ্গীত এবং অন্যান্য ডেটা স্থানান্তর করার জন্য৷

একটি নির্বাচনী প্রক্রিয়া। প্রক্রিয়া চলাকালীন আপনি যে ফাইলগুলির ব্যাকআপ বা স্থানান্তর করতে চান সেগুলির পূর্বরূপ দেখতে এবং নির্বাচন করতে পারেন৷
একটি দ্রুত গতি৷ AOMEI MBackupper-এর সাহায্যে, আপনি কয়েক মিনিটের মধ্যে 100 টি মিউজিক ব্যাকআপ করতে পারেন।
ক্রয় করা এবং কেনা না হওয়া উভয় মিউজিকই সমর্থিত। আপনি যেখান থেকে সঙ্গীত ডাউনলোড করেন না কেন, আপনি এটিকে কম্পিউটার এবং iPod-এর মধ্যে স্থানান্তর করতে পারবেন।
একটি বিস্তৃত সামঞ্জস্য। এটি iPhone 4, 6, 7, 8, SE, 12, iPod Touch 5, 6, 7, 8, iPad, iPad pro, iPad mini এর সাথে ভাল কাজ করে। এছাড়াও, এটি iOS14-এর মতো সর্বশেষ iOS-এর সাথেও সামঞ্জস্যপূর্ণ।

এখন, বিনামূল্যে ডাউনলোড করুন এবং আপনার কম্পিউটারে AOMEI MBackupper ইনস্টল করুন এবং চেষ্টা করুন৷

ধাপ 1. USB দিয়ে কম্পিউটারে আপনার iPod সংযুক্ত করুন> AOMEI MBackupper চালু করুন এবং iPhone-এ স্থানান্তর করুন -এ ক্লিক করুন এর হোমপেজে।

ধাপ 2. প্লাস ক্লিক করুন বাক্সে মিউজিক যোগ করতে বা বক্সে মিউজিক টেনে আনতে আইকন।

ধাপ 3. আপনার পছন্দের সমস্ত সঙ্গীত যোগ করার পরে> স্থানান্তর ক্লিক করুন প্রক্রিয়া শুরু করার জন্য বোতাম।

সঙ্গীত ছাড়াও, AOMEI MBackupper আপনাকে iOS ডিভাইস এবং কম্পিউটারের মধ্যে ফটো, ভিডিও ইত্যাদি স্থানান্তর করতে দেয়।

উপসংহার

উইন্ডোজ 10-এ আইপড সমর্থন পরিষেবা ইনস্টল করা নেই তা কীভাবে ঠিক করা যায় সে সম্পর্কেই। আপনি যেভাবে সমস্যার সমাধান করবেন তা নির্ভর করে আপনি কোথা থেকে iTunes ডাউনলোড করেছেন তার উপর, আশা করি আপনি আপনার সমস্যার সমাধান করার জন্য এই প্যাসেজে একটি উপযুক্ত উপায় খুঁজে পাবেন। যেহেতু আপনি কখন এবং কোথায় এই ধরনের সমস্যার সম্মুখীন হবেন তা আপনি ভবিষ্যদ্বাণী করতে পারবেন না, তাই আপনি নিয়মিত আইটিউনস ছাড়াই আইপড ব্যাকআপ করতে পারবেন। আরও প্রশ্ন, প্রতিক্রিয়া এবং পরামর্শের জন্য, নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন।


  1. উইন্ডোজ টাইম সার্ভিস কাজ করছে না তা ঠিক করুন

  2. অডিও পরিষেবা উইন্ডোজ 10 চলছে না তা কীভাবে ঠিক করবেন

  3. Intel RST পরিষেবা Windows 10 এ চলছে না ঠিক করুন

  4. উইন্ডোজ আপডেট পরিষেবা বন্ধ করা যায়নি ঠিক করুন