কম্পিউটার

ফিক্স:ইন্টারনেট রিকভারির মাধ্যমে OS X পুনরায় ইনস্টল করার সময় ত্রুটি 5010F

আপনার অপারেটিং সিস্টেম পুনরায় ইনস্টল করা কখনও কখনও একটি প্রয়োজনীয় পরিমাপ হতে পারে, তবে এটি এটিকে কম ক্লান্তিকর করে না। এটি OS X সহ সেখানকার সমস্ত অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে প্রযোজ্য৷ অপারেটিং সিস্টেমের পিছনে থাকা লোকেরা ক্রমাগত চেষ্টা করে তাদের ব্যবহারকারীদের জন্য তাদের অপারেটিং সিস্টেমগুলি পুনঃস্থাপন সহজ করার জন্য এবং এটি করতে গিয়ে, Apple OS X ব্যবহারকারীদের ইন্টারনেট পুনরুদ্ধারের সাথে পরিচয় করিয়ে দিয়েছে৷ ইন্টারনেট পুনরুদ্ধার হল OS X এর পুনঃস্থাপনের জন্য একটি উজ্জ্বল সমাধান যার জন্য OS X সফলভাবে পুনরায় ইনস্টল করার জন্য একটি ইন্টারনেট সংযোগের প্রয়োজন কিন্তু সম্পূর্ণ প্রক্রিয়ার সাথে জড়িত কায়িক শ্রমকে দ্রুত হ্রাস করে৷

ফিক্স:ইন্টারনেট রিকভারির মাধ্যমে OS X পুনরায় ইনস্টল করার সময় ত্রুটি 5010F

একটি ইন্টারনেট পুনরুদ্ধার করার জন্য, একজন ম্যাক ব্যবহারকারীকে যা করতে হবে তা হল কমান্ড টিপুন এবং ধরে রাখুন + বিকল্প + R যত তাড়াতাড়ি তারা বুট আপ করার সময় ম্যাক বুট চাইম শুনতে পায়। একবার তারা এটি করলে, তাদের Mac ইন্টারনেট পুনরুদ্ধার মোডে প্রবেশ করবে এবং সংস্থানগুলি ডাউনলোড করা শুরু করবে। একবার সমস্ত প্রয়োজনীয় সংস্থান ডাউনলোড হয়ে গেলে, ব্যবহারকারীকে একটি OS X ইউটিলিটিগুলি উপস্থাপন করা হবে মেনু, যার পরে OS X পুনরায় ইনস্টল করুন নির্বাচন করুন মেনু থেকে বিকল্প, OS X-এর জন্য গন্তব্য নির্বাচন করা এবং তারপরে পুনরায় ইনস্টলেশন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়া তাদের Mac-এ OS X সফলভাবে পুনরায় ইনস্টল করবে।

যাইহোক, যেমন OS X-এর ম্যানুয়াল, অফলাইন পুনঃস্থাপনের ক্ষেত্রে, ইন্টারনেট পুনরুদ্ধার এটির সাথে একটি বাম্প আঘাত করার ঝুঁকি বহন করে যার ফলে OS X পুনরায় ইনস্টল করা ব্যর্থ হয়। এরকম একটি বাম্প হল যখন ব্যবহারকারী 5010F (3) কোডের সাথে একটি ত্রুটি পায় ইন্টারনেট পুনরুদ্ধার শুরু করা -এ তারা কমান্ড চাপার পরে স্ক্রীন + বিকল্প + R বুট করার সময়। এই ত্রুটিটি OS X ইউটিলিটিগুলি -এ ব্যবহারকারীর অ্যাক্সেস অস্বীকার করে৷ মেনু, যার অর্থ তারা তাদের কম্পিউটারে OS X পুনরায় ইনস্টল করতে পারবে না। যাইহোক, সৌভাগ্যবশত এই সমস্যায় ভুগছেন এমন কোনও ম্যাক ব্যবহারকারীর জন্য, এই সমস্যাটি কেবল প্রভাবিত ম্যাকের NVRAM রিসেট করে খুব সহজেই সমাধান করা যেতে পারে। আপনার Mac এর NVRAM রিসেট করতে এবং প্রক্রিয়ায় এই সমস্যার সমাধান করার জন্য আপনাকে যা করতে হবে তা এখানে:

আপনার ম্যাক বন্ধ করুন৷

আপনার ম্যাক চালু করুন।

বুট-আপ প্রক্রিয়া চলাকালীন, কমান্ড টিপুন এবং ধরে রাখুন + বিকল্প + P + R যত তাড়াতাড়ি আপনি ম্যাক স্টার্ট আপ চাইম শুনতে পাবেন।

আপনার ম্যাক রিস্টার্ট হলেই এই কীগুলি ছেড়ে দিন এবং আপনি দ্বিতীয়বার ম্যাক স্টার্ট আপের চাইম শুনতে পান৷

একবার আপনি আপনার Mac এর NVRAM রিসেট করলে, আপনার Mac পুনরায় বুট করুন এবং ইন্টারনেট পুনরুদ্ধারের জন্য পুনরায় চেষ্টা করুন এবং আপনি সফলভাবে OS X ইউটিলিটিগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবেন। মেনু এবং 5010F (3) এ না চলিয়া OS X পুনরায় ইনস্টল করুন ত্রুটি. এটি লক্ষ করা উচিত যে একটি ম্যাকের NVRAM স্পিকারের ভলিউম, স্ক্রীন রেজোলিউশন, টাইম জোন, স্টার্টআপ ডিস্ক নির্বাচন এবং যেকোনও এবং সমস্ত সাম্প্রতিক কার্নেল প্যানিক তথ্য এবং পছন্দগুলি সঞ্চয় করে, যার অর্থ আপনার ম্যাকের NVRAM পুনরায় সেট করা এই পছন্দগুলি পুনরায় সেট করবে এবং আপনাকে পুনরায় কনফিগার করতে হবে। তাদের।


  1. Spotify-এ ত্রুটি কোড 4 কীভাবে ঠিক করবেন

  2. ত্রুটি 12029 টিউটোরিয়াল ঠিক করুন

  3. 'কোন ইন্টারনেট নেই, সুরক্ষিত' ওয়াইফাই ত্রুটি ঠিক করুন

  4. ফিক্স:ল্যান বা ওয়াইফাই এর মাধ্যমে ইন্টারনেটের সাথে সংযুক্ত হলে কম্পিউটার পুনরায় চালু হয় (সমাধান)