কম্পিউটার

অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন

অনেক ব্যবহারকারী বিভিন্ন Amazon অ্যাপের (Amazon Prime, Amazon Shoppers, ইত্যাদি) জন্য একটি Amazon CS11 ত্রুটির সম্মুখীন হওয়ার কথা জানিয়েছেন। আইফোন, আইপ্যাড ইত্যাদির মতো অ্যাপল ডিভাইসগুলিতে ত্রুটিটি প্রধানত রিপোর্ট করা হয় তবে অ্যান্ড্রয়েডের মতো অন্যান্য প্ল্যাটফর্মে কিছু রিপোর্ট করা ঘটনা রয়েছে। সমস্যাটি দেখা দেয় যখন ব্যবহারকারী অ্যামাজন অ্যাপ চালু করেন বা অ্যামাজন শপিং অ্যাপে কার্ট এবং অ্যাকাউন্টস বিভাগে অ্যাক্সেস করার মতো একটি নির্দিষ্ট কাজ সম্পাদন করার চেষ্টা করেন।

অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন

অ্যামাজন সার্ভার বিভ্রাটের পাশাপাশি, নিম্নলিখিতগুলিকে Amazon অ্যাপ CS11 ত্রুটির প্রধান কারণ হিসাবে চিহ্নিত করা যেতে পারে:

  • সেকেলে অ্যামাজন অ্যাপ :যদি Amazon অ্যাপটি তার সর্বশেষ বিল্ডে আপডেট না করা হয়, তাহলে Amazon সার্ভার অ্যাপটির অ্যাক্সেস অনুমোদন নাও করতে পারে, যার ফলে CS11 ত্রুটি দেখা দেয়।
  • অ্যামাজন অ্যাপের দূষিত ইনস্টলেশন: যদি অ্যামাজন অ্যাপের ইনস্টলেশনটি দূষিত হয়, তবে এটি CS11 ত্রুটির কারণ হতে পারে কারণ নির্দিষ্ট অ্যাপের মডিউলগুলি অ্যাক্সেসযোগ্য বা কার্যকর করা যায় না।
  • নেটওয়ার্ক ফায়ারওয়াল থেকে বিধিনিষেধ :যদি একটি নেটওয়ার্ক ফায়ারওয়াল (যেমন PiHole) Amazon অ্যাপকে (যেমন Amazon Shoppers) তার সার্ভারগুলি অ্যাক্সেস করতে না দেয়, তাহলে এর ফলে Amazon অ্যাপের ত্রুটি দেখা দিতে পারে৷

অ্যামাজন অ্যাপটিকে সর্বশেষ বিল্ডে আপডেট করুন

আপনি একটি Amazon অ্যাপে (যেমন Amazon Prime, Amazon Shopping, ইত্যাদি) CS11 ত্রুটির সম্মুখীন হতে পারেন যদি অ্যাপটি পুরানো হয়ে যায় কারণ এটি Amazon সার্ভারের সাথে বেমানান হয়ে গেছে। এখানে, সর্বশেষ বিল্ডে Amazon অ্যাপ আপডেট করলে CS11 সমস্যার সমাধান হতে পারে। তবে এটি চেষ্টা করার আগে, নিশ্চিত করুন যে অ্যামাজন অ্যাপটি অ্যামাজন সার্ভার দ্বারা সমর্থিত (যেহেতু অ্যামাজন পুরানো ফোন বা ডিভাইসে কিছু অ্যামাজন অ্যাপের ব্যবহার সীমাবদ্ধ করে)।

  1. অ্যাপল অ্যাপ স্টোর খুলুন এবং অনুসন্ধান করুন Amazon অ্যাপের জন্য (আমাজন প্রাইমের মতো)। অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন
  2. তারপর বিশদ বিবরণ খুলুন অ্যাপটির পৃষ্ঠা এবং নিশ্চিত করুন যে অ্যাপ আপডেট করা হয়েছে এর সর্বশেষ নির্মাণে। আপনি অ্যাপ স্টোরের আপডেট ট্যাবে অ্যাপ আপডেটের জন্যও পরীক্ষা করতে পারেন। অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন
  3. একবার আপডেট হয়ে গেলে, পুনরায় শুরু করুন আপনার iPhone, এবং রিস্টার্ট করার পরে, Amazon অ্যাপটি CS11 ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন৷

Amazon অ্যাপ পুনরায় ইনস্টল করুন

অ্যামাজন অ্যাপের দূষিত ইনস্টলেশন অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটির একটি কারণ হতে পারে এবং অ্যামাজন অ্যাপটি পুনরায় ইনস্টল করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. অ্যাপল অ্যাপ স্টোর চালু করুন এবং সমস্যাযুক্ত Amazon অ্যাপ অনুসন্ধান করুন (যেমন অ্যামাজন শপিং)।
  2. এখন অ্যাপটির বিশদ বিবরণ খুলুন পৃষ্ঠা এবং আনইন্সটল এ ক্লিক করুন (অথবা অক্ষম করুন, যদি অ্যাপটি আগে থেকে ইনস্টল করা থাকে)। এছাড়াও আপনি আইফোনের হোম স্ক্রিনে অ্যাপের আইকনটি দীর্ঘক্ষণ প্রেস করতে পারেন এবং আনইনস্টল নির্বাচন করতে পারেন। অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন
  3. Amazon অ্যাপটি আনইনস্টল হয়ে গেলে, পুনরায় চালু করুন iPhone এবং পুনরায় চালু করার পরে, পুনঃ ইনস্টল করুন অ্যাপ স্টোর থেকে অ্যামাজন অ্যাপ।
  4. এখন সমস্যাযুক্ত অ্যামাজন অ্যাপটি চালু করুন এবং এটি CS11 ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন৷

নেটওয়ার্ক ফায়ারওয়াল অক্ষম করুন বা ফায়ারওয়ালে অ্যামাজন ব্যতিক্রম যোগ করুন

নেটওয়ার্কের ফায়ারওয়াল (যেমন PiHole) অ্যাপটির সার্ভার বা প্রয়োজনীয় ডোমেনে অ্যাক্সেস সীমাবদ্ধ করে থাকলে আপনি Amazon অ্যাপে Amazon অ্যাপ CS11-এর মুখোমুখি হতে পারেন। এই পরিস্থিতিতে, নেটওয়ার্ক ফায়ারওয়াল নিষ্ক্রিয় করা বা নেটওয়ার্ক ফায়ারওয়ালে প্রয়োজনীয় Amazon ডোমেনের জন্য একটি ব্যতিক্রম যোগ করা সমস্যার সমাধান করতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা Windows সিস্টেমে PiHole (এক ধরনের নেটওয়ার্ক ফায়ারওয়াল) নিষ্ক্রিয় করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব, আপনি নেটওয়ার্ক ফায়ারওয়াল এবং ডিভাইসের OS অনুযায়ী সঠিক নির্দেশাবলী অনুসরণ করতে পারেন।

সতর্কতা :

নেটওয়ার্ক ফায়ারওয়াল নিষ্ক্রিয় করা বা এর সেটিংস সম্পাদনা করার ফলে নেটওয়ার্ক এবং এর সংযুক্ত ডিভাইসগুলি হুমকির মুখে পড়তে পারে বলে আপনার নিজের ঝুঁকিতে অগ্রসর হন৷

  1. Windows এ ক্লিক করুন এবং কমান্ড প্রম্পট অনুসন্ধান করুন . অ্যামাজন অ্যাপ CS11 ত্রুটি? এই ফিক্সগুলি চেষ্টা করুন
  2. এখন, ডান-ক্লিক করুন কমান্ড প্রম্পট এর ফলাফলে , এবং মিনি-মেনুতে, প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন৷ .
  3. এখন, চালনা করুন নিম্নলিখিত:
    pihole
  4. PiHole ইন্টারফেস চালু হলে, চালনা করুন কমান্ড প্রম্পটে নিম্নলিখিতগুলি:
    pihole disable
  5. PiHole নিষ্ক্রিয় হয়ে গেলে, সমস্যাযুক্ত Amazon অ্যাপ চালু করুন এবং আশা করি, এটি CS11 এর পরিষ্কার। যদি তাই হয়, তাহলে PiHole-এর বর্জন তালিকায় Amazon ডোমেইনগুলি যোগ করুন। সাধারণত, নিম্নলিখিত ডোমেনগুলি যোগ করার প্রয়োজন হয়:
    aax-us-east.amazon-adsystem.com 
    
    fls-na.amazon.com 
    amazon-adsystem.com
  6. পরে, একটি উন্নত কমান্ড প্রম্পটে নিম্নলিখিতগুলি সম্পাদন করে PiHole ব্যাক সক্রিয় করুন:
    pihole enable

যদি উপরের কোনটি কাজ না করে, তাহলে আপনি ব্রাউজার সংস্করণ ব্যবহার করতে পারেন৷ Amazon অ্যাপ বা অন্য প্ল্যাটফর্ম অ্যাপের অ্যামাজন অ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণের মতো (সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত)।


  1. iPhone অনুস্মারকগুলি iOS 15 এ কাজ করছে না? এই সমাধানগুলি চেষ্টা করুন

  2. স্পটিফাই অ্যাপ আইফোন এবং আইপ্যাডে কাজ করছে না? এই সমাধানগুলি চেষ্টা করুন

  3. MacOS মন্টেরিতে ফেসটাইম কাজ করছে না? এই সমাধানগুলি চেষ্টা করুন

  4. ভিডিওগুলি আপনার আইফোনে চলবে না? এই 11টি সংশোধন করে দেখুন