কম্পিউটার

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

উইন্ডোজ 10-এ একটি ভারী অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সময় ধীরগতির ডাউনলোড সম্ভবত শেষ জিনিস যা আপনি ভাবতে পারেন৷ বেশিরভাগ লোকেরা Microsoft Store ধীর ডাউনলোড সমস্যা সম্পর্কে অভিযোগ করেছেন আপনি যদি নিশ্চিত হন যে সমস্যাটি আপনার ইন্টারনেট সংযোগের সাথে নয়, তাহলে সমস্যাটি Microsoft স্টোরের। লোকেরা মাইক্রোসফ্ট স্টোর থেকে কিছু ডাউনলোড করার সময় ইন্টারনেটের গতি কয়েক কেবিপিএসে হ্রাস পাওয়ার বিষয়ে নিয়মিত অভিযোগ করে। আপনি সহজেই এই Microsoft স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যাটি ঠিক করতে চান যাতে আপনি সহজেই স্টোর থেকে অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল করতে পারেন৷ এটি Windows 10 এ অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং ইনস্টল করার জন্য সবচেয়ে বেশি ব্যবহৃত প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি৷

এই নিবন্ধে, আমরা কিছু পদ্ধতি নিয়ে আলোচনা করব যেগুলি ঠিক করতে ব্যবহার করা যেতে পারে Microsoft Store ধীর ডাউনলোড সমস্যা আসুন প্রথমে কিছু বিষয় নিয়ে আলোচনা করি যা মাইক্রোসফট স্টোরে ডাউনলোডের গতি কমিয়ে দিতে পারে।

দ্রষ্টব্য: এগিয়ে যাওয়ার আগে, প্রয়োজনে উপযুক্ত সেটিংস এবং সফ্টওয়্যার ডাউনলোড করতে আপনার একটি সক্রিয় ইন্টারনেট সংযোগ রয়েছে তা নিশ্চিত করুন৷ আপনার ইন্টারনেট ব্যান্ডউইথ কম হলে, আপনার বর্তমান প্ল্যান আপগ্রেড করার চেষ্টা করুন। এটি উইন্ডোজ স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যার পিছনে একটি কারণও হতে পারে।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন

মাইক্রোসফ্ট স্টোর ধীরগতির ডাউনলোড সমস্যার জন্য বিভিন্ন কারণ থাকতে পারে। আমরা তাদের কিছু বিশ্লেষণ করেছি এবং নিচে উল্লেখ করেছি:

ক) দূষিত উইন্ডো স্টোর ফাইল

এটি ধীর ডাউনলোড সমস্যা পিছনে সবচেয়ে সাধারণ সমস্যা এক. হয় Windows স্টোর ফাইলটি দূষিত হয়েছে, বা প্রধান এক্সিকিউটেবল স্টোর ক্ষতিগ্রস্ত হয়েছে। এই দুটি সমস্যার পিছনে প্রধান কারণ হতে পারে. আপনি Microsoft স্টোরে পুনরায় নিবন্ধন করে এই সমস্যাটি সমাধান করতে পারেন৷

খ) উইন্ডোজ স্টোর গ্লিচ

যদি আপনার উইন্ডোটি তুলনামূলকভাবে পুরানো হয়ে থাকে, তবে এটি আপনার মাইক্রোসফ্ট স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যার পিছনেও কারণ হতে পারে। আপনি উইন্ডোজ স্টোর ট্রাবলশুটার চালিয়ে এই সমস্যাটি সমাধান করতে পারেন, যা সিস্টেমের অভ্যন্তরে থাকা ত্রুটিগুলি পরীক্ষা করতে পারে।

গ) স্পিড ক্যাপ ডাউনলোড করুন

উইন্ডোজ 10-এ একটি ডাউনলোড স্পিড ক্যাপ বৈশিষ্ট্য রয়েছে, যা ইন্টারনেট গতির একটি সীমা নির্ধারণ করে। এটিকে অক্ষম করা নিশ্চিত করুন, কারণ এটি Microsoft Store এর পিছনেও কারণ হতে পারে৷ ধীর গতিতে ডাউনলোড করা বা অ্যাপ ডাউনলোড করতে না পারার সমস্যা। আপনি এই সত্যটিকে অস্বীকার করতে পারবেন না যে মাইক্রোসফ্ট উইন্ডোজ ব্যাপকভাবে আধুনিকীকরণ করছে এবং এর জন্য প্রচুর ব্যান্ডউইথ প্রয়োজন। তাই যদি একটি ডাউনলোড ক্যাপ থাকে তবে এটি শেষ পর্যন্ত ধীর ডাউনলোডে শেষ হবে। আপনার সেট করা যেকোনো ডাউনলোড স্পিড ক্যাপগুলি সরিয়ে আপনি Microsoft স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যাটি সমাধান করতে পারেন। আপনি ডেলিভারি অপ্টিমাইজেশান সেটিংস থেকে সেগুলি সরাতে পারেন৷

d) রাউটার গ্লিচ

আপনি যদি একটি ডায়নামিক আইপি ঠিকানা ব্যবহার করেন, তাহলে আপনি এই সমস্যার মুখোমুখি হতে পারেন। একটি গতিশীল আইপি রাখা Microsoft স্টোরের সাথে বিশ্বাসের সমস্যা তৈরি করতে পারে, যা সরাসরি আপনার ডাউনলোডের গতিকে প্রভাবিত করে। কিছু ক্ষেত্রে, ডাউনলোডের গতি কয়েক কেবিপিএস পর্যন্ত কমতে পারে। ভাল অংশ হল, এটি একটি অস্থায়ী সমস্যা যা আপনার মডেম বা রাউটার পুনরায় চালু করে সহজেই সমাধান করা যেতে পারে।

ই) ব্যাকগ্রাউন্ডে অ্যাপ্লিকেশন চালানো

উইন্ডো 10 ব্যবহারকারীদের কাছ থেকে পূর্বানুমতি ছাড়াই আপডেট ডাউনলোড বা ইনস্টল করার জন্য পরিচিত। এটি ব্যাকগ্রাউন্ডে প্রচুর স্টাফ ডাউনলোড করে, যা ব্যবহারকারীরা জানেন না। আপনি যদি একটি ধীর ডাউনলোড সমস্যার সম্মুখীন হন, তাহলে উইন্ডোজ আপডেট এবং ব্যাকগ্রাউন্ড অ্যাপগুলি পরীক্ষা করুন, যা বেশিরভাগ ব্যান্ডউইথ ব্যবহার করছে।

চ) স্টোর ক্যাশে

মাইক্রোসফ্ট উইন্ডোজ স্টোর দূষিত হতে পারে, যা মাইক্রোসফ্ট স্টোরের ধীর ডাউনলোড সমস্যার কারণ হতে পারে। এটি ধীর ডাউনলোডের পিছনে সবচেয়ে সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি।

g) তৃতীয় পক্ষের হস্তক্ষেপ

আপনি হয়ত আপনার ডেস্কটপে ভুলবশত তৃতীয় পক্ষের অ্যাপ ইনস্টল করেছেন, যা আপনার ডাউনলোডের গতির উপর একটি ক্যাপ সেট করতে পারে। নিশ্চিত করুন যে আপনি এই ধরনের অ্যাপ্লিকেশন সম্পর্কে সচেতন এবং এই অ্যাপ্লিকেশনগুলি আনইনস্টল করুন৷

জ) সফ্টওয়্যার বিতরণ ফোল্ডার

যখন সফ্টওয়্যার ডিস্ট্রিকিউশন ফোল্ডারটি দূষিত হয়, আপনি আপনার ডেস্কটপে কোনও অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারবেন না। আপনি সিস্টেম থেকে সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডারটি মুছে এবং আবার এটি পুনরায় ইনস্টল করে এই সমস্যাটি সমাধান করতে পারেন।

মাইক্রোসফ্ট স্টোরে আপনার ডাউনলোডের গতির পিছনে এই কয়েকটি প্রধান কারণ। আসুন এখন কিছু পদ্ধতির দিকে ঝাঁপিয়ে পড়ি Microsoft Windows Store ধীর গতিতে ডাউনলোড সমস্যা সমাধান করুন।

মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করার ৯টি উপায়

এই সমস্যাটি সমাধান করার জন্য একাধিক পদ্ধতি উপলব্ধ রয়েছে। নিচে কিছু কার্যকরী এবং বিশ্বস্ত পদ্ধতি রয়েছে যা আপনি Windows Store স্লো ডাউনলোড স্পিড সমস্যা সমাধান করতে ব্যবহার করতে পারেন।

1. উইন্ডো স্টোর ট্রাবলশুটার  চালান

উইন্ডো 10 এর আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত। এটি একটি ট্রাবলশুট বিকল্পের সাথে আসে যা আপনার পিসির সমস্যাগুলি সহজেই খুঁজে পেতে পারে। Microsoft স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যাটি সমাধান করতে আপনি Windows স্টোর ট্রাবলশুটার চালাতে পারেন:

1. স্টার্ট মেনু বা Windows আইকন থেকে , সমস্যা সমাধান অনুসন্ধান করুন বিকল্প

2. সমস্যা সমাধান সেটিংস-এ ক্লিক করুন৷ , যা আপনাকে Windows অ্যাপ্লিকেশন তালিকায় নিয়ে যাবে যা আপনি সমস্যা সমাধান করতে পারেন।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

3. এখন, অতিরিক্ত ট্রাবলশুটারগুলিতে ক্লিক করুন।

4. Windows Store Apps অনুসন্ধান করুন৷ তারপর চালান এ ক্লিক করুন সমস্যা সমাধানকারী৷ .

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

5. কয়েক মিনিট অপেক্ষা করুন এবং এটি কোন উল্লেখযোগ্য সমস্যা সনাক্ত করেছে কিনা তা পরীক্ষা করুন৷

2. Microsoft Store পুনরায় নিবন্ধন করুন৷

অনেক লোক এই পদ্ধতিটি চেষ্টা করেছে এবং সন্তোষজনক ফলাফল পেয়েছে। আপনাকে শুধু আপনার Microsoft Windows স্টোরে পুনরায় নিবন্ধন করতে হবে, যা পূর্ববর্তী ক্যাশে মুছে ফেলবে। আপনার Microsoft Windows স্টোর অ্যাকাউন্ট রিসেট করতে এই নির্দেশিকা অনুসরণ করুন:

1. উইন্ডো কী + I টিপুন সেটিংস খুলতে , এবং অ্যাপস-এ ক্লিক করুন .

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

2. Microsoft Store খুঁজুন অ্যাপ এবং বৈশিষ্ট্যের অধীনে। 'উন্নত বিকল্পগুলি-এ ক্লিক করুন৷ ’

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

3. নীচে স্ক্রোল করুন এবং আপনি রিসেট দেখতে পাবেন৷ বিকল্প, এটিতে ক্লিক করুন, এবং আপনি সফলভাবে আপনার Microsoft Store পুনরায় সেট করেছেন৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

৩. লুকানো ডাউনলোড স্পিড ক্যাপ চেক করুন

আপনি যদি লুকানো ডাউনলোড স্পিড ক্যাপটি সরিয়ে দেন, তাহলে এটি আপনার সর্বোচ্চ ডাউনলোডের গতি বাড়িয়ে দেবে, স্বয়ংক্রিয়ভাবে Microsoft স্টোরের ধীরগতির ডাউনলোড সমস্যাটি ঠিক করে দেবে। বেশিরভাগ ব্যবহারকারী লুকানো ডাউনলোড স্পিড ক্যাপ সম্পর্কে সচেতন নন। মাইক্রোসফ্ট দাবি করে যে Windows 10 অপারেটিং সিস্টেম আপডেটগুলি ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় ব্যান্ডউইথ নিয়ন্ত্রণ করে এবং অপ্টিমাইজ করে। সর্বাধিক ব্যান্ডউইথের গতি প্রকৃত গতির প্রায় 45% এ কমে গেছে। চলুন দেখি কিভাবে ডাউনলোড স্পিড ক্যাপ পরিবর্তন করবেন:

1. সেটিংস খুলতে Windows Key + I টিপুন তারপর আপডেট এবং নিরাপত্তা এ ক্লিক করুন৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

2. স্ক্রিনের নীচে স্ক্রোল করুন এবং 'উন্নত বিকল্পগুলি-এ ক্লিক করুন .’

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

3. 'ডেলিভারি অপ্টিমাইজেশন-এ ক্লিক করুন৷ আপডেট বিরতি এর অধীনে বিভাগ।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

4. এখন, নিচে স্ক্রোল করুন এবং আবার উন্নত বিকল্প-এ ক্লিক করুন 'অন্যান্য পিসি থেকে ডাউনলোড করার অনুমতি দিন' বিভাগের অধীনে।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

5. 'ডাউনলোড সেটিংস-এর অধীনে৷ ’ বিভাগে, মাপা ব্যান্ডউইথের শতাংশ খুঁজুন এবং বিকল্পে টিক দিনব্যাকগ্রাউন্ডে আপডেট ডাউনলোড করার জন্য কত ব্যান্ডউইথ ব্যবহার করা হয় তা সীমিত করুন '।

6. আপনি 'ব্যাকগ্রাউন্ডে আপডেট ডাউনলোড করার জন্য কত ব্যান্ডউইথ ব্যবহার করা হয় তা সীমাবদ্ধ করুন-এর অধীনে একটি স্লাইডার দেখতে পাবেন '। এটি সম্পূর্ণ 100% পর্যন্ত স্ক্রোল করা নিশ্চিত করুন।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

7. আবার মাইক্রোসফ্ট স্টোর থেকে যেকোনো অ্যাপ্লিকেশন ডাউনলোড করার চেষ্টা করুন এবং দেখুন আপনার ডাউনলোডের গতি উন্নত হচ্ছে কি না।

যদি এই পদ্ধতিটি আপনার জন্য কাজ না করে, তাহলে পরবর্তী পদ্ধতি অনুসরণ করুন।

4. রাউটার রিস্টার্ট করুন

কিছু ক্ষেত্রে, সমস্যাটি Microsoft স্টোরের পরিবর্তে আপনার রাউটারের সাথে থাকতে পারে। এখন Microsoft স্টোরের ধীরগতির ইন্টারনেট সমস্যা সমাধান করতে, আপনাকে আপনার রাউটার পরীক্ষা করতে হবে। একাধিক বিকল্প উপলব্ধ রয়েছে যেখানে আপনি আপনার রাউটারের ব্যান্ডউইথের গতি পরীক্ষা করতে পারেন। যদি আপনার রাউটার আপনাকে পছন্দসই গতি না দেয় তবে এটি পুনরায় চালু করতে ভুলবেন না। পুনঃসূচনা বোতাম টিপুন , অথবা শারীরিকভাবে পাওয়ার তারের সংযোগ বিচ্ছিন্ন করুন। কয়েক সেকেন্ড অপেক্ষা করার পর, পাওয়ার কেবলটি পুনরায় সংযোগ করুন এবং পুনরায় সংযোগটি পুনরায় স্থাপন করার জন্য সময় দিন। মাইক্রোসফ্ট স্টোর থেকে যেকোনো অ্যাপ্লিকেশন ইনস্টল করার চেষ্টা করে ইন্টারনেটের গতি পরীক্ষা করুন।

5. উইন্ডোজ স্টোর ক্যাশে  সাফ করুন

যদি Microsoft Store ধীর গতির ডাউনলোডের সমস্যা এখনও থেকে যায়, তাহলে Windows Store ক্যাশে সাফ করার চেষ্টা করুন।

1. স্টার্ট মেনু খুলুন এবং কমান্ড প্রম্পট অনুসন্ধান করুন . প্রশাসক হিসাবে চালান এ ক্লিক করুন৷ বিকল্প

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

2. এখন, টাইপ করুন “wsreset ” এলিভেটেড কমান্ড প্রম্পট উইন্ডোতে কমান্ড দিন এবং এন্টার টিপুন . এটি Microsoft স্টোর থেকে সমস্ত সঞ্চিত ক্যাশে সাফ করবে৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

3. কনফার্মে ক্লিক করুন, এবং আপনি একটি নিশ্চিতকরণ বার্তা দেখতে পাবেন যে "স্টোরের জন্য ক্যাশে সাফ করা হয়েছে "

6. মুলতুবি আপডেটগুলি ইনস্টল করা হচ্ছে

যদি আপনার উইন্ডোতে মুলতুবি আপডেট থাকে, তাহলে এটি Microsoft স্টোরের সাথে ডাউনলোডের গতিতে সমস্যা সৃষ্টি করতে পারে। উইন্ডোজ 10 আপডেটের ইনস্টলেশনকে অগ্রাধিকার দেওয়ার জন্য কুখ্যাত কর্মের জন্য পরিচিত। এটি অন্যান্য আপডেট বা ইনস্টলেশনের জন্য ব্যান্ডউইথের একটি হ্রাস হতে পারে। আপনি সমস্ত মুলতুবি থাকা উইন্ডোজ আপডেটগুলি ইনস্টল করে এই সমস্যাটি সমাধান করতে পারেন:  

1. চালান ডায়ালগ বক্স খুলতে Windows Key + R টিপুন৷ এবং টাইপ করুন “ms-settings:windowsupdate ” তারপর Enter চাপুন .

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

2. এটি Windows আপডেট উইন্ডো খুলবে৷ . এখন C এ ক্লিক করুন আপডেটের জন্য হেক এবং যেকোনো মুলতুবি আপডেট ডাউনলোড ও ইনস্টল করুন।

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

3. একবার আপনি সবকিছু আপডেট করার পরে, মাইক্রোসফ্ট স্টোরে যান, যেকোনো অ্যাপ্লিকেশন ইনস্টল করার চেষ্টা করুন এবং ডাউনলোডের গতি পরীক্ষা করুন৷

7. সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডার মুছুন

দূষিত সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডার আপনার মাইক্রোসফ্ট স্টোর ধীর গতিতে ডাউনলোডের সমস্যার কারণ হতে পারে। প্রতি এই সমস্যাটি সমাধান করুন, আপনি সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডার মুছে ফেলার জন্য এখানে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

8. সাময়িকভাবে অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করুন

কখনও কখনও অ্যান্টিভাইরাস একটি দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে এবং আপনার সিস্টেমে ব্যান্ডউইথ সীমিত করতে পারে। এটি আপনার সিস্টেমে কোনো সন্দেহজনক অ্যাপ্লিকেশন ডাউনলোড করার অনুমতি দেবে না। এর জন্য, আপনাকে সাময়িকভাবে আপনার অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করতে হবে এবং Microsoft স্টোরের ধীরগতির ডাউনলোডের সমস্যাটি ঠিক হয়েছে কিনা তা পরীক্ষা করে দেখতে হবে।

1. অ্যান্টিভাইরাস প্রোগ্রাম আইকনে ডান-ক্লিক করুন সিস্টেম ট্রে থেকে এবং অক্ষম করুন৷ নির্বাচন করুন৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

2. এরপরে, যে সময়সীমার জন্য অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় থাকবে তা নির্বাচন করুন৷

কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন?

দ্রষ্টব্য:15 মিনিট বা 30 মিনিটের জন্য সম্ভাব্য সর্বনিম্ন সময় বেছে নিন।

3. একবার হয়ে গেলে, আবার মাইক্রোসফ্ট স্টোর থেকে যেকোনো অ্যাপ্লিকেশন ইনস্টল করার চেষ্টা করুন এবং ত্রুটিটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

9. Microsoft সার্ভার ডাউন হতে পারে

আপনি যখনই ব্যান্ডউইথ সম্পর্কিত কোনো সমস্যার সম্মুখীন হন তখন আপনি আপনার ISP বা কম্পিউটারকে দোষারোপ করতে পারবেন না। কখনও কখনও, এটা সম্ভব যে Microsoft সার্ভারগুলি ডাউন হতে পারে, এবং এটি কোনও বটকে তার স্টোর থেকে ডেটা আনার অনুমতি দেয় না। এই সমস্যাটি সমাধান করতে, আপনাকে কয়েক ঘন্টা অপেক্ষা করতে হবে এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে৷

প্রস্তাবিত:

  • Windows 10-এ Windows Store লোড হচ্ছে না তা ঠিক করুন
  • Windows Store ক্যাশে ক্ষতিগ্রস্ত ত্রুটির সমাধান করুন
  • Windows এ System32 ফোল্ডার কিভাবে মুছবেন?
  • ঠিক করুন:Windows SmartScreen এই মুহূর্তে পৌঁছানো যাবে না

এগুলি হল এমন কিছু পদ্ধতি যা আপনি মাইক্রোসফ্ট স্টোর কাজ করছে না বা ধীর গতিতে ডাউনলোডের সমস্যা সমাধানের জন্য বোঝাতে পারেন। আমরা আশা করি এই নির্দেশিকাটি সহায়ক ছিল এবং আপনি মাইক্রোসফ্ট স্টোরের সাথে ধীরে ধীরে ডাউনলোড করার সমস্যাটি সহজেই সমাধান করতে সক্ষম হয়েছেন৷ তবে আপনার যদি এখনও কোনো প্রশ্ন থাকে তাহলে মন্তব্য বিভাগে নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন৷


  1. কিভাবে এপিক গেমস স্লো ডাউনলোড ঠিক করবেন?

  2. কিভাবে মাইক্রোসফট স্টোর স্লো ডাউনলোড ইস্যু ঠিক করবেন

  3. Windows 11 এ Microsoft Store ত্রুটি 0x80131505 কিভাবে ঠিক করবেন

  4. How to Fix Battle.Net স্লো ডাউনলোড স্পিড ইস্যু