কম্পিউটার

টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)

ব্রাউজারের ক্যাশে এবং কুকিজ নষ্ট হলে আপনি টিকেটমাস্টার এরর কোড 0007 পেতে থাকতে পারেন। তাছাড়া, আইএসপি থেকে ব্লকেজের কারণে টিকেটমাস্টার সমস্যাও হতে পারে।

সমস্যাটি দেখা দেয় যখন ব্যবহারকারী একটি ইভেন্টের (ক্রীড়া, ইত্যাদি) জন্য একটি টিকিট কেনার চেষ্টা করে কিন্তু প্রক্রিয়ার মধ্যে নিম্নলিখিত বার্তা দিয়ে তাকে স্বাগত জানানো হয়:

দুঃখিত, আমরা আপনার অনুরোধ প্রক্রিয়া করতে পারিনি, অনুগ্রহ করে পরে আবার চেষ্টা করুন৷ ত্রুটি কোড:0007

টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)

সমাধান নিয়ে এগিয়ে যাওয়ার আগে, নিশ্চিত করুন যে টিকিটমাস্টার সার্ভার চালু আছে এবং চলছে (আপনি ডাউন ডিটেক্টর ওয়েবসাইট ব্যবহার করে চেক করতে পারেন)।

ব্রাউজার ক্যাশে এবং কুকিজ সাফ করুন

যদি ব্রাউজার ক্যাশে এবং কুকিগুলি দূষিত হয় তবে আপনি টিকিটমাস্টারে ত্রুটি কোড 0007 এর সম্মুখীন হতে পারেন। এই প্রসঙ্গে, ব্রাউজার ক্যাশে এবং কুকিজ সাফ করলে টিকিটমাস্টার সমস্যার সমাধান হতে পারে।

Chrome-এর ক্যাশে এবং কুকিজ সাফ করুন

  1. Chrome চালু করুন ব্রাউজার এবং এর ওভারফ্লো মেনু খুলুন (উপরের বাম দিকে তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করে)।
  2. তারপর আরো টুলস প্রসারিত করুন এবং ব্রাউজিং ডেটা সাফ করুন নির্বাচন করুন . টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)
  3. এখন সাইন আউট এ ক্লিক করুন (উইন্ডোর নীচে) এবং সময় পরিসীমা সেট করুন সব সময় .
  4. তারপর সমস্ত বিভাগ নির্বাচন করুন তাদের নিজ নিজ চেকবক্সে চেক-মার্ক করে এবং ডেটা সাফ করুন-এ ক্লিক করুন বোতাম টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)
  5. এখন পুনরায় লঞ্চ করুনChrome এবং টিকিটমাস্টার এরর কোড 0007 সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

এজের ক্যাশে এবং কুকিজ সাফ করুন

  1. এজ চালু করুন ব্রাউজার এবং তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করুন (উইন্ডোর উপরের ডানদিকে)।
  2. এখন, সেটিংস খুলুন , এবং বাম ফলকে, গোপনীয়তা, অনুসন্ধান এবং পরিষেবাগুলি-এ যান ট্যাব টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)
  3. তারপর, ডান প্যানে, খুলুন কী পরিষ্কার করতে হবে তা চয়ন করুন৷ এবং প্রথমে সাইন আউট করুন এ ক্লিক করুন . টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)
  4. এখন, সময় সীমা সেট করুন সর্বকালের জন্য এবং সমস্ত বিভাগ চেকমার্ক করুন . টিকিটমাস্টার ত্রুটি কোড 0007 সমাধান করুন (স্থির করুন)
  5. তারপর এখনই সাফ করুন-এ ক্লিক করুন বোতাম এবং তারপরে, এজ পুনরায় চালু করুন টিকেটমাস্টার এরর কোড 0007 সমস্যা সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করতে।

ক্যাশে সাফ করার পরে যদি সমস্যাটি থেকে যায়, তাহলে অন্য ব্রাউজারে Ticketmaster ব্যবহার করলে 0007 সমস্যাটি সমাধান হয় কিনা তা পরীক্ষা করে দেখুন। যদি এটি কৌশলটি না করে, তাহলে টিকিটমাস্টার ব্যবহার করে কিনা তা পরীক্ষা করুন অন্য ডিভাইসে (iPad এর মত) একটি ভিন্ন নেটওয়ার্ক সহ (আপনার ফোনের হটস্পটের মতো) টিকেটমাস্টার সমস্যা সমাধান করে।


  1. ঠিক করুন:ত্রুটি কোড 0x80072f76 – 0x20016

  2. হুলু ত্রুটি কোড ‘BYA-500-002’

  3. কিভাবে হুলু ত্রুটি কোড P-DEV322 ঠিক করবেন

  4. উইন্ডোজ 10 এ নেটফ্লিক্স ত্রুটি কোড T1 কীভাবে ঠিক করবেন