কম্পিউটার

স্থির:হুলু উইন্ডোজ 10, 8, 7 এ কাজ করছে না

ভিডিও স্ট্রিমিংয়ের জন্য হুলু পরিষেবা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। যদিও সম্প্রতি Hulu কাজ করা বন্ধ করে দেয় বা হয় Hulu অ্যাপে বা Google Chrome, Firefox, ইত্যাদি ব্রাউজারে স্ক্রীন বিভক্ত করে। যেমনটি আমরা সবাই জানি, YouTube এর মতো, যখন কোনো ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে সমস্যা হয়, তখন প্ল্যাটফর্ম নিজেই, অ্যাকাউন্ট এবং নেটওয়ার্ক এছাড়াও অন্তর্নিহিত অপরাধী।

এখন, বিভিন্ন সমাধান সহ হুলু উইন্ডোজ 10, 8, 7 এ যে ত্রুটিটি লোড করবে না তা ঠিক করার জন্য প্রস্তুত হয়ে যাক। ইউটিউব ভিডিও ব্ল্যাক স্ক্রিন কীভাবে ঠিক করবেন সে সম্পর্কে এখানে আরেকটি নিবন্ধ রয়েছে Windows 10, 8, 7 এ।

উইন্ডোজ 10 এ কাজ করছে না হুলু কিভাবে ঠিক করবেন?

আপনি যদি হুলুতে একটি ভিডিও ভালভাবে কাজ করতে চান, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে যে Hulu পরিষেবা, ব্রাউজার এবং ইন্টারনেট Windows 10-এ কাজ করছে৷ কল্পনা করুন যে:Hulu পরিষেবা কাজ করছে না বা ব্রাউজার Hulu কে কাজ করতে সক্ষম করতে পারে না, বা নেই অন্তর্জাল. আপনার কম্পিউটারে যে কোনো একটি ত্রুটি দেখা দিলে, হুলু ল্যাপটপ বা ডেস্কটপে কাজ করছে না।

এই পরিস্থিতিতে, আপনার ডিভাইস, ব্রাউজার এবং নেটওয়ার্কের সমস্যা সমাধানের জন্য আপনার আরও ভাল সময় লাগবে যাতে Hulu লোড হচ্ছে না তা ঠিক করা হয়েছে।

সমাধান:

1:ব্রাউজার ক্যাশে সাফ করুন

2:নেটওয়ার্ক রাউটার বা মডেম পুনরায় চালু করুন

3:পটভূমি অ্যাপ্লিকেশন চেক করুন

4:নেটওয়ার্ক ড্রাইভার আপডেট করুন

5:VPN চেক করুন

6:Hulu অ্যাপ আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

সমাধান 1:ব্রাউজার ক্যাশে সাফ করুন

আপনি যদি Hulu অ্যাপ ডাউনলোড না করে থাকেন এবং ক্রোম, ফায়ারফক্স, অপেরা, ইত্যাদি ব্রাউজারে Hulu ওয়েবসাইটগুলিতে স্ট্রিমিং ভিডিও বা টিভি শো দেখার প্রবণতা রাখেন। আপনাকে ব্রাউজারে বাম ক্যাশে হুলুর কাজকে বাধাগ্রস্ত করেছে কিনা তা পরীক্ষা করতে হতে পারে। শুধু ব্রাউজার ক্যাশে বা ব্রাউজিং ইতিহাস সাফ করতে এগিয়ে যান৷

এখানে উদাহরণ স্বরূপ Chrome-এ ক্যাশে মুছে ফেলার কথা বলছি, আপনি যদি অন্য কোনো ব্রাউজার ব্যবহার করেন, তাহলে অনুরূপ পদক্ষেপ ব্যবহার করে ক্যাশে থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন।

1. Google Chrome লঞ্চ করুন৷ .

2. Chrome-এ, কম্বিনেশন কী Ctrl টিপুন + শিফট + ডেল ক্লিয়ার ব্রাউজিং ডেটা উইন্ডোকে উন্নত করতে।

3. তারপর একটি সময় সীমা চয়ন করুন৷ এবং মুছে ফেলার জন্য ব্রাউজিং ডেটার বাক্সে চেক করুন।

4. এখানে সব সময় নির্বাচন করুন এবং ব্রাউজিং ইতিহাসের বাক্সগুলিতে টিক দিন , ডাউনলোড ইতিহাস , কুকিজ, এবং অন্যান্য সাইট ডেটা , ক্যাশ করা ছবি এবং ফাইল , এবং পাসওয়ার্ড .

স্থির:হুলু উইন্ডোজ 10, 8, 7 এ কাজ করছে না

5. তারপর ডেটা সাফ করুন টিপুন সমস্ত ডেটা অপসারণ করতে।

6. Google Chrome রিস্টার্ট করুন এবং এটি স্বাভাবিকভাবে লোড হয় কিনা তা দেখতে একটি Hulu স্ট্রিমিং ভিডিও খুলুন৷

আপনাদের মধ্যে কেউ কেউ হয়তো লক্ষ্য করেছেন যে Hulu ভিডিওগুলি প্লে হচ্ছে না Windows 10 থেকে অদৃশ্য হয়ে গেছে। Hulu সহ অন্যান্য ব্রাউজার লোড হচ্ছে না বা Hulu p-dev320 ত্রুটি , পাশাপাশি ক্যাশে পরিষ্কার করতে পরিচালনা করুন।

সমাধান 2:নেটওয়ার্ক রাউটার বা মডেম পুনরায় চালু করুন

হুলু অ্যাপ লোড হবে না বা হুলু ওয়েবসাইট ব্রাউজারে কাজ করছে না তা কোন ব্যাপার না, একবার কোনো নেটওয়ার্ক ত্রুটি দেখা দিলে, এটা স্বাভাবিক যে এই ভিডিও-স্ট্রিমিং প্ল্যাটফর্মটি Windows 10-এ কাজ করা বন্ধ করে দেবে। অতএব, আপনি নেটওয়ার্কের অবস্থা ভালোভাবে পরীক্ষা করবেন। আপনার কম্পিউটারের জন্য।

প্রথমত, নেটওয়ার্ক রাউটারটি পুনরায় চালু করার চেষ্টা করা উচিত যদি এটি সমস্যা হয়। চেষ্টা করুন:

1. নেটওয়ার্ক রাউটার বন্ধ করুন।

2. নেটওয়ার্ক মডেম বা রাউটারের পাওয়ার কেবলটি প্লাগ আউট করুন৷ এবং তারপর এটি প্লাগ ইন করুন কয়েক মিনিট পর।

3. ওয়াইফাই রাউটার চালু করুন।

তারপরে ব্রাউজারে Hulu অ্যাপ বা Hulu ওয়েবসাইট খুলুন হুলু ভিডিও-স্ট্রিমিং প্ল্যাটফর্মে ভিডিওটি ভালভাবে লোড হতে পারে তা পরীক্ষা করুন৷

সম্পর্কিত: হুলু ত্রুটি কোড RUNUNK13 কিভাবে ঠিক করবেন

সমাধান 3:ব্যাকগ্রাউন্ড অ্যাপ্লিকেশন চেক করুন

বিশেষ করে হুলু অ্যাপ ব্যবহার করে স্ট্রিমিং মুভি বা টিভি শো উপভোগ করার জন্য, যদি আপনি একটি Hulu ভিডিও দেখার সময় ব্যাকগ্রাউন্ডে অনেকগুলি প্রোগ্রাম চলমান থাকে, তাহলে Hulu অ্যাপ লোড হচ্ছে না। অতএব, আপনি টাস্ক ম্যানেজারে অ্যাপ্লিকেশনগুলি পরীক্ষা করতে পারেন এবং সম্ভব হলে অপ্রয়োজনীয়গুলি বন্ধ করে দিতে পারেন৷

1. টাস্ক ম্যানেজার-এ যান .

2. প্রক্রিয়া এর অধীনে , অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশানগুলি সনাক্ত করুন এবং কাজ শেষ করতে এটি বা সেগুলিতে ডান ক্লিক করুন৷ .

জানা গেছে যে কিছু তৃতীয় পক্ষের সফ্টওয়্যার যেমন কিছু অ্যান্টিভাইরাস প্রোগ্রামের কারণে হুলু অ্যাপটি Windows 10-এ কাজ করবে না, তাই আপনি দেখতে পাচ্ছেন যে এই সমস্যাযুক্ত প্রোগ্রামগুলিকে চলমান থেকে নিষ্ক্রিয় করার পরে এখন Hulu অ্যাপ সঠিকভাবে চলছে৷

সমাধান 4:নেটওয়ার্ক ড্রাইভার আপডেট করুন

হুলু কাজ না করার কারণে নেটওয়ার্ক ত্রুটির জন্য, নেটওয়ার্ক ড্রাইভারও একজন অপরাধী। নেটওয়ার্ক ড্রাইভার পুরানো, অনুপস্থিত, বা দূষিত হলে, কোন নেটওয়ার্ক থাকবে না। এইভাবে, হুলুকে ভিডিও লোড করার জন্য অনুরোধ করার জন্য আপনাকে WIFI বা ইথারনেট ড্রাইভার আপডেট করতে হবে৷

আপনার যদি নিজে থেকে ড্রাইভার ডাউনলোড করার সময় বা কম্পিউটার দক্ষতা না থাকে, তাহলে ড্রাইভার বুস্টার অবলম্বন করা একটি শট মূল্যবান। . ড্রাইভার টুলে শীর্ষস্থানীয় হওয়ায়, ড্রাইভার বুস্টার সর্বশেষ নেটওয়ার্ক ড্রাইভার ইনস্টল করতে সক্ষম এবং নেটওয়ার্ক ব্যর্থতা স্বয়ংক্রিয়ভাবে ঠিক করা।

1. ডাউনলোড করুন৷ , ইন্সটল করুন এবং ড্রাইভার বুস্টার চালান।

2. স্ক্যান ক্লিক করুন৷ বোতাম ড্রাইভার বুস্টার ডিভাইস ড্রাইভারের জন্য স্ক্যান করা শুরু করবে।

স্থির:হুলু উইন্ডোজ 10, 8, 7 এ কাজ করছে না

3. পিনপয়েন্ট নেটওয়ার্ক অ্যাডাপ্টার এবং তারপর আপডেট স্বয়ংক্রিয়ভাবে নেটওয়ার্ক ড্রাইভার।

স্থির:হুলু উইন্ডোজ 10, 8, 7 এ কাজ করছে না

অথবা আপনি ড্রাইভার বুস্টারকে আপনার জন্য নেটওয়ার্ক ত্রুটি ঠিক করতে দিতে পারেন৷

4. ড্রাইভার বুস্টারের বাম ফলকে, সরঞ্জামগুলি খুঁজুন এবং তারপর নেটওয়ার্ক ব্যর্থতা ঠিক করুন চাপুন অন্য দিকে।

স্থির:হুলু উইন্ডোজ 10, 8, 7 এ কাজ করছে না

ড্রাইভার বুস্টার তার কাজ শেষ করার পরে, Hulu ভিডিওগুলি সঠিকভাবে চালানো যায় কিনা তা পরীক্ষা করতে Hulu অ্যাপ বা Hulu ওয়েবসাইট খুলুন।

সমাধান 5:VPN সেটিংস চেক করুন

কিছু লোকের জন্য যাদের Hulu স্ট্রিমিং ভিডিও দেখতে VPN ব্যবহার করতে হবে, শর্ত থাকে যে Hulu ভিডিও-স্ট্রিমিং ওয়েবসাইট ব্রাউজারে অনুপলব্ধ থাকে, সম্ভবত আপনার VPN ভৌগলিক অঞ্চল চেক করার অনেক প্রয়োজন আছে। . নিশ্চিত করুন যে আপনার VPN অ্যাপে নির্বাচিত অঞ্চলটি সঠিক এবং অ্যাক্সেসযোগ্য৷

সম্পর্কিত: কিভাবে একটি দ্রুত VPN সফ্টওয়্যার চয়ন করবেন

সমাধান 6:Hulu অ্যাপ আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করুন

যদি Hulu অ্যাপটি অজানা কারণে কাজ না করে এবং উপরের পদ্ধতিগুলো অকেজো হয়, তাহলে হয়তো অ্যাপের ত্রুটি পরীক্ষা করার সময় এসেছে। সবচেয়ে সহজ উপায় হল সমস্যাযুক্ত অ্যাপটি সরিয়ে তারপর Windows 10-এর জন্য একটি নতুন অ্যাপ পাওয়া।

1. কন্ট্রোল প্যানেল খুলুন৷ .

2. বিভাগ দ্বারা দেখুন চয়ন করুন৷ এবং তারপর প্রোগ্রাম খুঁজে বের করুন> একটি প্রোগ্রাম আনইনস্টল করুন .

3. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ , Hulu অ্যাপ সনাক্ত করুন এবং আনইন্সটল করতে ডান ক্লিক করুন এটা।

4. উইন্ডোজ 10 রিবুট করুন৷

আবার সাইন ইন করার সময়, Hulu অ্যাপ ডাউনলোড করতে Hulu অফিসিয়াল সাইটে যান।

নতুন অ্যাপ্লিকেশনের সাথে, এটি বলার অপেক্ষা রাখে না যে হুলু লোডিং সমস্যাগুলি ঠিক করা হবে৷

সংক্ষেপে, হুলু উইন্ডোজ 10 এ কাজ না করা আজকাল সাধারণ। আপনি ল্যাপটপে Hulu অ্যাপ লোড হচ্ছে না বা Hulu ওয়েবসাইট ক্রোম এবং অন্যান্য ব্রাউজারে উপলভ্য না হোক না কেন, আপনার কম্পিউটারে Hulu অ্যাপ এবং নেটওয়ার্ক সমস্যাগুলি পরীক্ষা করার কথা।


  1. উইন্ডোজ 10 এ কাজ করছে না নেটওয়ার্ক আবিষ্কার কীভাবে ঠিক করবেন

  2. (স্থির) Norton Secure VPN Windows 10 এ কাজ করছে না

  3. Windows 10

  4. উইন্ডোজ ল্যাপটপ টাচপ্যাড কাজ করছে না:ফিক্সড