কম্পিউটার

P2PGuru এর সাথে বিরক্তিকর টরেন্ট সাইটগুলিকে বিদায় বলুন

P2PGuru এর সাথে বিরক্তিকর টরেন্ট সাইটগুলিকে বিদায় বলুন

একটি নিখুঁত বিশ্বে, আমাদের টরেন্টের প্রয়োজন হবে না। আপনার অবস্থান নির্বিশেষে সবকিছু স্ট্রিম করতে সক্ষম হবে। দুর্ভাগ্যক্রমে, এটি কেস থেকে অনেক দূরে। ভৌগলিক সীমাবদ্ধতা, ক্লাসিকের অপ্রাপ্য অধিকার বা অন্যান্য কারণের কারণেই হোক না কেন, এমন অনেক ঘটনা রয়েছে যেখানে একটি টরেন্টই কিছু অ্যাক্সেস করার একমাত্র উপায়৷

টরেন্ট খোঁজা কখনই সহজ ছিল না এবং সাম্প্রতিক বছরগুলিতে এটি অবশ্যই সহজ হয়ে ওঠেনি। বেশিরভাগ টরেন্ট সাইট বিজ্ঞাপন এবং ম্যালওয়্যারে প্লাবিত হয়, এবং টরেন্ট আপনাকে নির্দেশ করে এমন ফাইলগুলিতে পৌঁছানোর আগেই। P2PGuru এর লক্ষ্য টরেন্ট ব্রাউজিং সহজ, দ্রুত এবং নিরাপদ করা।

দ্রষ্টব্য :এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং P2PGuru দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

P2PGuru কি?

P2PGuru আপনার স্বাভাবিক টরেন্ট সাইটের থেকে অনেক বেশি। পরিবর্তে, এটি অন্যান্য সাইটে হোস্ট করা টরেন্টের দিকে নির্দেশ করে একটি সমষ্টিকারী হিসাবে কাজ করে। এটি একটি নতুন ধারণা নয়, কিন্তু P2PGuru সেখানে থামে না।

এর একত্রিতকরণ ছাড়াও, P2PGuru একটি মিডিয়া সাইটের মতো কাজ করে। আপনি সিনেমা, টিভি শো, সঙ্গীত, গেম এবং বই সম্পর্কিত খবর পাবেন। এটি সাইটটিকে আপনার সমস্ত মিডিয়া প্রয়োজনের জন্য একটি সংস্থান হিসাবে কাজ করতে দেয়, আপনাকে এমন জিনিসগুলির দিকে নির্দেশ করে যা আপনি অন্যথায় সম্মুখীন হতে পারেন না৷

P2PGuru এর সাথে বিরক্তিকর টরেন্ট সাইটগুলিকে বিদায় বলুন

টরেন্টগুলির সমস্যাটির একটি অংশ হল যে কখনও কখনও পর্যাপ্ত সীডার এবং অনেক বেশি জোঁক থাকে না, যা ডাউনলোড করা কঠিন করে তোলে। এটি এড়াতে আপনাকে সাহায্য করতে, P2PGuru একটি গুণমান সূচক ব্যবহার করে। এটি বীজ থেকে জোঁকের অনুপাত এবং অন্যান্য কারণের উপর ভিত্তি করে গণনা করা হয়। প্রদত্ত টরেন্ট আপনার সময়ের মূল্য হতে পারে কিনা তা নির্ধারণ করতে আপনি এটি ব্যবহার করতে পারেন।

যেখানে সম্ভব, P2PGuru ফাইলগুলির জন্য সরাসরি ডাউনলোড লিঙ্কও অফার করে। আপনি একই গুণমান সূচক পাবেন না, কিন্তু যদি আপনার ISP টরেন্ট ট্র্যাফিক ব্লক করে এবং আপনি VPN ব্যবহার না করেন, তাহলে এটি একটি চমৎকার সমাধান।

P2PGuru কি নয়

মিডিয়া-প্রথম উপস্থিতি সত্ত্বেও, P2PGuru পপকর্ন টাইমের মতো নয়। মিডিয়ার বিভিন্ন টুকরো দেখার এবং শোনার ক্ষমতা আসছে, তবে এটি এখনও নেই। আপনি বর্তমানে এমন সাইটগুলিতে লিঙ্ক যোগ করতে পারেন যেখানে মিডিয়া স্ট্রিম করার জন্য উপলব্ধ, কিন্তু আপনি আসলে অন্য ব্যবহারকারীর জমাগুলি ব্যবহার করতে পারবেন না, অন্তত এখনও না৷

P2PGuru এর সাথে বিরক্তিকর টরেন্ট সাইটগুলিকে বিদায় বলুন

P2PGuru মূলত টরেন্টের চারপাশে তৈরি করা হয়েছে, এবং মনে হচ্ছে এটিই এগিয়ে যাওয়ার প্রধান ফোকাস থাকবে। এগুলির জন্য, আপনাকে একটি টরেন্ট ক্লায়েন্ট বা Brave-এর মতো একটি ব্রাউজার ব্যবহার করতে হবে যাতে অন্তর্নির্মিত টরেন্ট ক্ষমতা রয়েছে৷ সরাসরি ডাউনলোডের জন্য, আপনার যা প্রয়োজন তা হল আপনার পছন্দের ওয়েব ব্রাউজার৷

P2PGuru ব্যবহার করা

P2PGuru-এর অন্যতম সেরা দিক হল ইউজার ইন্টারফেস ডিজাইন। যদিও আপনার গড় টরেন্ট সাইট দেখে মনে হচ্ছে এটি 1990-এর দশকে ডিজাইন করা হয়েছিল এবং এই বছর থেকে বিজ্ঞাপনগুলি চালু করা হয়েছে, P2PGuru দুর্দান্ত দেখাচ্ছে৷ এটি বিজ্ঞাপন-মুক্ত, যা সামগ্রিক চেহারাকে একত্রে বাঁধতে সাহায্য করে।

ইউজার ইন্টারফেস ডিজাইন শুধু সুন্দর দেখায় না। আপনি যখন কোনো সিনেমা বা টিভি শো-এর জন্য পৃষ্ঠায় ক্লিক করেন, তখন গুরু রেটিং সহ প্রচুর তথ্য পাওয়া যায়, যা IMBD, Rotten Tomatoes এবং Metacritic-এর স্কোরকে একত্র করে।

P2PGuru এর সাথে বিরক্তিকর টরেন্ট সাইটগুলিকে বিদায় বলুন

একটি টরেন্ট ফাইলের তথ্যের দিকে তাকালে, আপনি সামগ্রিক আকার, বীজ এবং লিকারের সংখ্যা এবং গুণমান সূচক দেখতে পাবেন। এটি আপনাকে কোন ফাইল ডাউনলোড করতে হবে তা নির্ধারণ করতে সহায়তা করে। ভিডিও ফাইলের জন্য, আপনি 480p, 720p এবং 1080p এর মধ্যেও বেছে নিতে পারেন। ডাউনলোড করার জন্য সঠিক ফাইল খুঁজে বের করার সময় এটি তুষ থেকে গমকে আলাদা করতে সাহায্য করে।

একবার আপনি যে ফাইলটি খুঁজছেন সেটি খুঁজে পেলে, ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন। টরেন্টের জন্য, সাইটটি চুম্বক লিঙ্ক ব্যবহার করে, যার মানে এটি এমনকি টরেন্ট ফাইলগুলিকে হোস্ট করে না। পরিবর্তে, এই লিঙ্কগুলিতে আপনার ক্লায়েন্ট ফাইল ডাউনলোড শুরু করার জন্য যথেষ্ট তথ্য রয়েছে৷

উপসংহার

বেশিরভাগ টরেন্ট সাইটগুলির তুলনায় আপনি ইন্টারনেটে পাবেন, P2PGuru ব্রাউজ করা একটি আনন্দের বিষয়। সহজে-ব্যবহারযোগ্য একত্রীকরণ, সংবাদ এবং সাইটের টরেন্ট কোয়ালিটি সূচকের সমন্বয় এই ধরনের সাইটের সাথে সাধারণত যুক্ত অনেক ঝামেলা দূর করে। সম্প্রদায়-চালিত প্রকৃতির মানে হল যে প্রতিবারই আপনি কিছু অমিল তথ্যের সাথে হোঁচট খাবেন, কিন্তু এটি সাধারণ নয়।

P2PGuru চেষ্টা করার জন্য কিছুই লাগে না, তাই এটি চেষ্টা না করার কোন কারণ নেই। এটি আপনার গড় টরেন্ট সাইটের তুলনায় তাজা বাতাসের শ্বাসের মতো মনে হচ্ছে। আপনি এটি চেষ্টা করার পরে, আপনি সম্ভবত ফিরে যাবেন না৷


  1. এইচটিটিপিএস সাইটগুলিতে Google উচ্চতর অগ্রাধিকার দিয়ে আপনি কি আরও নিরাপদ বোধ করেন?

  2. অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

  3. কিভাবে একক ক্লিকে বিরক্তিকর YouTube বিজ্ঞাপনগুলি ব্লক করবেন 

  4. বিদায় অপেরা