কম্পিউটার

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

কোয়ারেন্টাইন এবং বিরক্ত? আপনি গেমিং আগ্রহী? কি দারুন! টরেন্ট সাইটগুলিতে ডাউনলোড করার জন্য আপনার জন্য প্রচুর পাওয়ার-প্যাকড অ্যান্ড্রয়েড গেম উপলব্ধ রয়েছে৷ আপনার প্রিয় গেমগুলি কীভাবে ডাউনলোড করবেন তা নিয়ে বিভ্রান্ত? ভালো টরেন্ট সাইট খুঁজে পাচ্ছেন না? আপনি চিন্তা করতে হবে না. মানসম্পন্ন গেম ডাউনলোড করার জন্য আমরা আপনাকে সেরা 10 টরেন্ট সাইট সরবরাহ করতে এখানে আছি। যদিও একটি সক্রিয় টরেন্ট সাইট খুঁজে পাওয়া কঠিন, আমরা আপনার জন্য অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট তালিকাভুক্ত করেছি। আপনি এই টরেন্ট সাইটগুলি থেকে আপনার স্মার্টফোনের জন্য অনেক জনপ্রিয় গেম ডাউনলোড করতে পারেন। তুমি কিসের জন্য অপেক্ষা করছো?

টরেন্ট ফাইল কি?

টরেন্ট ফাইল হল বিটটরেন্ট প্রোটোকল ব্যবহার করে ইন্টারনেটে শেয়ার করা ফাইল। এটি ইন্টারনেটে ফাইলগুলি বিতরণ করতে পিয়ার-টু-পিয়ার (P2P) নামক একটি প্রোটোকল ব্যবহার করে। টরেন্টিংয়ের জন্য আসলে খুব বড় ফাইলগুলি সংরক্ষণ করার জন্য কোনও সার্ভারের প্রয়োজন হয় না, যা টরেন্টগুলিকে প্রচুর জিনিস ডাউনলোড করতে আরও সহায়ক করে তোলে৷

আপনি খুব দ্রুত টরেন্ট থেকে বড় আকারের গেম ডাউনলোড করতে পারবেন।

টরেন্ট সম্পর্কিত কয়েকটি গুরুত্বপূর্ণ পদ জানতে চান?

  • সমবয়সী ব্যক্তিরা যারা টরেন্ট ফাইল শেয়ার করে।
  • Leechers হল টরেন্ট ব্যবহার করে ফাইল ডাউনলোডকারী৷
  • Seeders হল টরেন্টে ফাইল আপলোডকারী৷
  • সিডার (আপলোডার) সংখ্যায় বেশি হলে ফাইল ডাউনলোড দ্রুত হয়।
  • লিচার (ডাউনলোডার) সংখ্যায় বেশি হলে ফাইল ডাউনলোড ধীর হয়।

গেম ডাউনলোডের জন্য টরেন্ট কেন?

  • বিশ্বব্যাপী বিপুল সংখ্যক ব্যবহারকারী বিভিন্ন জনপ্রিয় গেম ডাউনলোড করতে টরেন্ট সাইট ব্যবহার করে৷
  • এটি প্রতিরোধ করার জন্য সরকার এবং ইন্টারনেট পরিষেবা প্রদানকারীরা কাজ করে৷ কিন্তু, টরেন্ট প্রায় সব জায়গায় থাকায় ব্যবহারকারীদের টরেন্ট ব্যবহার করা থেকে বিরত রাখা অসম্ভব। সুতরাং, আপনি সহজেই টরেন্ট ফাইলগুলি অ্যাক্সেস করতে এবং সেগুলি ডাউনলোড করতে পারেন।
  • টরেন্ট একটি দুর্দান্ত ডাউনলোড গতি প্রদান করে৷ আপনি দ্রুত উচ্চ-রেজোলিউশন গেম ডাউনলোড করতে পারেন।
  • টরেন্ট ইন্টারনেটে ফাইল-ডিস্ট্রিবিউশনে কাজ করে।
  • টরেন্টে ডেটা সঞ্চয় করার জন্য শক্তিশালী সার্ভারের প্রয়োজন হয় না।

গুরুত্বপূর্ণ নোট

টরেন্ট ফাইল সত্যিই নিরাপদ নয়। তাই, টরেন্ট ফাইলগুলি অ্যাক্সেস এবং ডাউনলোড করার সময় আমরা আপনাকে একটি VPN (ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) ব্যবহার করার পরামর্শ দিই। এটি আপনার পরিচয় গোপন করে আপনাকে নিরাপদ করে তোলে।

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য সেরা 10টি টরেন্ট সাইট

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য সেরা টরেন্ট সাইটগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে। আপনার স্মার্টফোনের জন্য গেম ডাউনলোড করতে এই সাইটগুলি ব্যবহার করুন৷ আপনার জন্য গেমিং শুরু করার এবং একঘেয়েমি কাটিয়ে ওঠার সময় এসেছে৷

1. দ্য পাইরেট বে

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

পাইরেট বে একটি দুর্দান্ত জায়গা যেখানে আপনি আপনার টরেন্ট ডাউনলোড করতে পারেন। দ্য পাইরেট বে-তে আপনি আপনার স্মার্টফোনের জন্য হাজার হাজার গেম খুঁজে পেতে পারেন। আপনি দ্য পাইরেট বে-তে অ্যান্ড্রয়েড গেমস, পিসি গেমস, সিনেমা, টিভি শো এবং আরও অনেক কিছু সহ প্রায় সবকিছুই খুঁজে পেতে পারেন। TPB হিসাবে সংক্ষেপে, The Pirate Bay লাখ লাখ ডাউনলোডযোগ্য টরেন্ট ফাইল অফার করে। শেষ পর্যন্ত এটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড গেম নয় আপনার প্রয়োজনীয় প্রায় সবকিছুর জন্য সেরা টরেন্ট সাইট। আপনার টরেন্ট ডাউনলোডের জন্য পাইরেট বে ব্যবহার করে দেখুন।

দ্য পাইরেট বে ভিজিট করুন

2. টরেন্ট ডাউনলোড

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

আপনি যদি টরেন্ট সাইট খুঁজছেন যার থেকে বেছে নেওয়ার জন্য লক্ষ লক্ষ ফাইল রয়েছে, টরেন্ট ডাউনলোডগুলি আপনার জন্য সেরা সাইটগুলির মধ্যে একটি হতে পারে। আপনি প্রচুর Android গেমস, PC গেমস, অ্যাপ্লিকেশন, টিভি শো, সিনেমা এবং আরও অনেক কিছু খুঁজে পেতে পারেন। এছাড়াও, টরেন্ট ডাউনলোড একটি পরিষ্কার ব্যবহারকারী ইন্টারফেস অফার করে। তাই, টরেন্ট ডাউনলোড আরেকটি দুর্দান্ত সাইট যা আপনি চেষ্টা করে দেখতে পারেন।

টরেন্ট ডাউনলোড দেখুন

3. RARBG

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

আরএআরবিজি অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য আরেকটি দুর্দান্ত টরেন্ট সাইট যেখান থেকে আপনি আপনার টরেন্ট ফাইলগুলি ডাউনলোড করতে পারেন। আপনি এখানে বিপুল সংখ্যক হাই-রেজোলিউশন অ্যান্ড্রয়েড গেম এবং পিসি গেম খুঁজে পেতে পারেন। এছাড়াও, আপনি অনেকগুলি চলচ্চিত্র, টিভি শো এবং দুর্দান্ত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। আপনি RARBG এ একটি পরিষ্কার এবং সুসংগঠিত সাইট কাঠামোর অভিজ্ঞতা নিতে পারেন।

RARBG দেখুন

4. ISOHUNT

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

আইসোহান্ট অ্যান্ড্রয়েডের জন্য আশ্চর্যজনক গেমগুলি খুঁজে পাওয়ার জন্য আরেকটি দুর্দান্ত টরেন্ট সাইট। আপনি এখানে প্রায় সব ধরনের কন্টেন্ট খুঁজে পেতে পারেন। আপনি প্রচুর সংখ্যক মুভি, মিউজিক ভিডিও, অ্যান্ড্রয়েড গেমস, পিসি গেমস, সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন, টিভি শো এবং আরও অনেক কিছু খুঁজে পেতে পারেন। বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারী তাদের টরেন্ট ডাউনলোডের জন্য IsoHunt ব্যবহার করেন। সর্বোত্তম ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের অভিজ্ঞতা পেতে এটি ব্যবহার করে দেখুন৷

ISOHUNT-এ যান

5. বীজ পিয়ার

আপনি যদি কিছু লেটেস্ট অ্যান্ড্রয়েড গেম এবং অ্যাপ ডাউনলোড করতে চান, তাহলে SeedPeer হল আপনার জন্য জায়গা। মুভি, টিভি শো, গেমস, অ্যাপ্লিকেশন এবং আরও অনেক কিছু সহ লক্ষ লক্ষ টরেন্টের মাধ্যমে ব্রাউজ করুন৷ আপনি ফাইলটি অনুসন্ধান এবং ডাউনলোড করতে অনুসন্ধান বাক্সে গেমটির নাম লিখতে পারেন। হাজার হাজার টরেন্টের মাধ্যমে ব্রাউজ করুন এবং Android এর জন্য আপনার প্রিয় গেম ডাউনলোড করুন।

বীজ পিয়ার দেখুন

6. টরেন্টহাউন্ডস

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

টরেন্ট হাউন্ডস টরেন্ট ডাউনলোডের জন্য আরেকটি সুপরিচিত ওয়েবসাইট। আপনি টরেন্টহাউন্ডস থেকে 8 লাখেরও বেশি ফাইল ব্রাউজ করতে পারেন। টরেন্টহাউন্ডে আপনি প্রচুর অ্যান্ড্রয়েড গেমস, পিসি গেমস এবং অ্যাপ্লিকেশন খুঁজে পেতে পারেন। এছাড়াও, আপনি কিছু টরেন্ট খুঁজে পেতে পারেন যা TorrentHounds-এর জন্য অনন্য। হ্যাঁ, আপনি এখানে অন্যান্য ওয়েবসাইটে দেওয়া কিছু টরেন্ট খুঁজে পাবেন না। সুতরাং, TorrentHounds হতে পারে আপনার চূড়ান্ত টরেন্ট গন্তব্য।

TorrentHounds দেখুন

7. টরলক

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

TorLock আরেকটি আশ্চর্যজনক প্ল্যাটফর্ম যেখানে আপনি অসংখ্য টরেন্ট ফাইল খুঁজে পেতে পারেন। আপনি প্রচুর Android গেম, চলচ্চিত্র এবং অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। আপনি TorLock কে বিশ্বাস করতে পারেন কারণ এটি শুধুমাত্র যাচাইকৃত টরেন্ট ফাইল অফার করে, যা এই সাইটটি ব্যবহার করার আরেকটি সুবিধা। তাই, Torlock থেকে ডাউনলোড করা ফাইলগুলি নিরাপদ এবং ভাইরাস-মুক্ত। আপনি সর্বদা TorLock থেকে ডাউনলোডগুলিকে বিশ্বাস করতে পারেন৷

টরলক দেখুন

8. 1337X

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

1337X আপনার টরেন্ট ডাউনলোডের জন্য আরেকটি চূড়ান্ত গন্তব্য। অনুমান কি? 1337X টরেন্ট ডাউনলোডের জন্য The Pirate Bay-এর মতোই জনপ্রিয়। আপনি এই সাইটে একটি দুর্দান্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা পেতে পারেন, যা 1337X কে অনন্য করে তোলে। সমস্ত টরেন্ট সাইটের মতো, আপনি এখানে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস বা পিসির গেমস, সিনেমা, টিভি শো ইত্যাদি সহ প্রায় সবকিছুই খুঁজে পেতে পারেন৷

1337X দেখুন

9. LIMETORRENTS

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

Limetorrents ব্যবহারকারীদের অসংখ্য বিভাগে টরেন্ট অনুসন্ধান এবং ব্রাউজ করার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম প্রদান করে। আপনি এখানে অ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ উভয়ের জন্য প্রচুর গেম এবং অ্যাপ খুঁজে পেতে পারেন। Limetorrents একটি পরিষ্কার ব্যবহারকারী-ইন্টারফেস অফার করে। আপনি সর্বদা Limetorrent থেকে ডাউনলোডগুলি বিশ্বাস করতে পারেন, কারণ Limtorrents শুধুমাত্র টরেন্ট ফাইলগুলি যাচাই করেছে৷ সুতরাং, আপনাকে ভাইরাস বা অন্যান্য নিরাপত্তা সমস্যা নিয়ে চিন্তা করতে হবে না। নিরাপদ ডাউনলোডের জন্য Limetorrents অ্যাক্সেস করুন।

Limetorrents দেখুন

10. TORRENT9

অ্যান্ড্রয়েড গেম ডাউনলোড করার জন্য শীর্ষ 10 টরেন্ট সাইট

টরেন্ট ডাউনলোডের জন্য আরেকটি চূড়ান্ত জায়গা হল Torrent9। এটি একটি দুর্দান্ত এবং পুরানো পরিবেশনকারী টরেন্ট সাইট। Torrent9 এর মূল ফোকাস হল ভিডিও সামগ্রী। যাইহোক, এতে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য অনেকগুলি গেম রয়েছে এবং অন্যান্য কিছু ফাইলের ধরনও রয়েছে৷ এগিয়ে যাওয়ার জন্য আপনাকে কেবল গেমটির নাম অনুসন্ধান করতে হবে। যদিও এটি প্রাচীনতম সাইটগুলির মধ্যে একটি, প্রতিদিন, আপনি নতুন সামগ্রী দেখতে পারেন (অর্থাৎ, সাইটটি ঘন ঘন আপডেট পায়)। দুর্দান্ত টরেন্ট ডাউনলোডের জন্য এই সাইটটি ব্যবহার করে দেখুন৷

Torrent9 এ যান

প্রস্তাবিত:টরেন্ট ট্র্যাকার:আপনার টরেন্টিং বুস্ট করুন

আপনি এমনকি কি জন্য অপেক্ষা করছেন? চিন্তা করা বন্ধ করুন এবং টরেন্টিং শুরু করুন। আমরা আশা করি আমাদের দেওয়া ওয়েবসাইটগুলি আপনার জন্য অনেক কাজে আসবে। এই বিশ্বস্ত টরেন্ট প্ল্যাটফর্মগুলি থেকে আপনার প্রিয় গেমগুলি ডাউনলোড করুন এবং গেমিং শুরু করুন৷ এই সাইটগুলি অ্যাক্সেস করতে বা টরেন্ট ফাইলগুলি ডাউনলোড করতে সর্বদা একটি VPN (ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) ব্যবহার করতে ভুলবেন না। এইভাবে, আপনি সর্বদা বেনামী এবং নিরাপদ থাকতে পারেন।

অ্যান্ড্রয়েড গেম-ডাউনলোডের জন্য আরও কিছু দুর্দান্ত সাইট জানেন? আমাদের জন্য একটি মন্তব্য করুন এবং আমাদের জানান.

আমাদের জন্য একটি প্রশ্ন আছে? আপনি সবসময় আমাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করতে পারেন. মন্তব্য আকারে আপনার প্রশ্ন দিন. আমরা আপনার প্রশ্নের সমাধান করব বা যত তাড়াতাড়ি সম্ভব আপনার পরামর্শের উত্তর দেব।


  1. অ্যান্ড্রয়েডে সারিবদ্ধ ডাউনলোড কীভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ 10 [2022] এ ডাউনলোড করার জন্য সেরা 10 সেরা পিসি ফ্রি গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. রিয়েল টাইমে ফাইল ডাউনলোড করার জন্য সেরা অ্যান্ড্রয়েড টরেন্ট অ্যাপস