কম্পিউটার

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

হ্যালোউইনের ঠিক কোণার চারপাশে, ভয়ঙ্কর এবং ভীতিকর সমস্ত কিছুর চেতনায় প্রবেশ করার এটি উপযুক্ত সময়। আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে কিছু হালকা কৌতুক খেলার চেয়ে ভুতুড়ে চেতনায় প্রবেশ করার আর কোনও ভাল উপায় নেই। ব্যবহারিক জোকস ইন্টারনেটের সাহায্যে বন্ধ করা আগের চেয়ে সহজ।

যদিও অনেক ক্লাসিক ভীতিকর ফ্ল্যাশ গেম এবং ট্রলিং সাইটগুলি সময়ের সাথে হারিয়ে গেছে, এখনও আপনার অনলাইনে আপনার বন্ধুদের ভয় দেখানোর জন্য প্রচুর উপায় রয়েছে৷ আপনার যদি কিছু অনুপ্রেরণার প্রয়োজন হয় তবে আর তাকাবেন না। আপনার যা দরকার তা হল একটি ইন্টারনেট সংযোগ, আপনার টার্গেটের ইমেল ঠিকানা এবং একটি দুর্দান্ত রসবোধ।

1. ক্রিপিপাস্তা

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

যখন লোকেরা ইন্টারনেটে সবচেয়ে ভয়ঙ্কর জায়গাগুলি সম্পর্কে ভাবে, তখন ক্রিপিপাস্তা এমন একটি যা সর্বদা মনে আসে। এই প্ল্যাটফর্মটি স্লেন্ডারম্যান, জেফ দ্য কিলার, স্মাইল ডগ এবং ডিজনি দ্বারা পরিত্যক্ত অগণিত আধুনিক কিংবদন্তির জন্মস্থান। সাইটটি এতদিন জনপ্রিয় থাকার একটি কারণ রয়েছে এবং কাউকে ভয় দেখানোর মতো কিছু খুঁজে পাওয়া সহজ।

আপনি একজন হার্ডকোর হরর ফ্যান জানেন যা খুশি করা কঠিন বা একজন নির্দোষ শান্তিবাদী যাকে ভয় দেখানো সহজ, এই সাইটে আপনার জন্য ভীতিকর কিছু থাকবে।

ক্রিপিপাস্তা তাদের ভয়ঙ্কর বিষয়বস্তুর জন্য কুখ্যাত। এখানে প্রচুর ক্লাসিক রয়েছে যা দেখার যোগ্য, শুধু ভয় পাওয়ার জন্য প্রস্তুত থাকুন। সবচেয়ে ভালো দিক হল, আপনার সৃজনশীল হওয়ারও দরকার নেই।

অন্যান্য লোকেরা আপনার জন্য বিষয়বস্তু নিয়ে আসে এবং সাইটটি ফিল্টার করতে সাহায্য করে কোন উপাদানটি সবচেয়ে ভয়ঙ্কর হতে পারে। আপনি যদি জানেন যে আপনি আপনার বন্ধুকে দীর্ঘক্ষণ বসে পড়তে এবং পড়তে রাজি করাতে পারবেন না, আপনি সর্বদা তাদের অনেকগুলি YouTube চ্যানেল বা পডকাস্টের মধ্যে একটিতে নির্দেশ দিতে পারেন যেখানে সামগ্রী নির্মাতারা আপনার জন্য সবচেয়ে ভীতিকর কাজ নিয়ে আসে।

হয়তো কিছু ছবি যোগ করে বা বেনামে পাঠানোর মাধ্যমে এটি মশলা করুন। বাচ্চাদের জন্য ভীতিকর গল্পের একটি সুন্দর সংগ্রহ রয়েছে।

2. মৃত জাল

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

ডেড ফেক এমন একটি পরিষেবা যা আপনাকে বেনামী ইমেল পাঠাতে দেয়। এটি একা একটি প্র্যাঙ্ক নয়, আপনাকে এখানে সৃজনশীল হতে হবে। এই সাইটের জিনিসটি হল যে আপনি আপনার ইমেলটি আপনার পছন্দের যে কারও কাছ থেকে এসেছে বলে মনে করতে পারেন। আমাদের আরও কিছু বলার দরকার আছে?

আপনি একটি ভীতিকর দানব বা সরকারী এজেন্ট হওয়ার ভান করতে পারেন যা আপনার বন্ধুদের থেকে ভয় পাওয়ার চেষ্টা করছে। হয়তো আপনি জানেন যে তাদের সবচেয়ে গভীর ভয় হল ক্লাউন বা পুতুল এবং এটির সাথে কাজ করতে পারে না।

সম্ভাবনাগুলি অন্তহীন, এবং আপনি আপনার বন্ধুদের কতটা ভাল জানেন তা প্রদর্শন করার জন্য এটি আপনার জন্য একটি দুর্দান্ত উপায়। শুধু বেআইনি কিছু করতে ভুলবেন না এবং দায়িত্বের সাথে এটি ব্যবহার করুন! ভীতিকর ই-মেইলগুলি মজা করার জন্য এবং কাউকে হয়রানি করার জন্য নয়৷

3. ক্লাসিক জাম্প ভীতি

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

এই কৌতুকগুলি অজ্ঞান হৃদয়ের জন্য নয়, তবে তারা এখনও মজাদার হতে পারে। যে কেউ 2000-এর দশকে ইন্টারনেটে সক্রিয় ছিলেন তারা এখনও "গাড়ির বাণিজ্যিক"-এর সেই উদ্বোধনী দৃশ্যের ট্রমা অনুভব করেন৷

এই কৌতুকগুলির অনেক বৈচিত্র রয়েছে, তবে সেগুলি কমবেশি একই। সত্যিই ভয়ঙ্করগুলি ব্যবহারকারীদের স্ক্রিনের কাছাকাছি যেতে আমন্ত্রণ জানাবে এবং "তাদের দক্ষতা পরীক্ষা করার" আগে বিষয়বস্তুর উপর খুব বেশি ফোকাস করবে৷

একটি আপাতদৃষ্টিতে নির্দোষ ভিডিও পপ আপ হয় যা তাদের প্রহরীদের হতাশ করতে বা তাদের ঘনত্ব বাড়াতে ভিউকে উৎসাহিত করে। ভিডিওর কিছু সেকেন্ডের মধ্যে এলোমেলোভাবে, একটি দৈত্য বেরিয়ে আসে এবং চিৎকারের অডিও দর্শকদের চমকে দেয়।

এটি হতে পারে একটি গাড়ির বাণিজ্যিক ক্ষয়ক্ষতি বা একটি গোলকধাঁধা ধাঁধা যা ভুতুড়ে পরিণত হয়েছে৷ শুধু YouTube এ কটাক্ষপাত করুন এবং বন্ধুদের পাঠানোর জন্য জাম্পসকেয়ার লিঙ্কগুলি খুঁজে পেতে তাদের ভিডিওগুলির মাধ্যমে অনুসন্ধান করুন৷

4. চেইন লেটার

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

কিছু ভীতিকর ই-মেইল প্র্যাঙ্ক ভুতুড়ে চেইন বার্তার চেয়ে ক্লাসিক। এটি একটি ভীতিকর গল্পের সাথে শেষ করা (বা তৈরি করা) প্রায় ঐতিহ্য যা আপনার প্রাপকদের মজা ছড়িয়ে দিতে উত্সাহিত করে। মূলত, আপনি কাউকে তাদের ইমেলে এমন একটি গল্প পড়ার জন্য প্রতারণা করেন যা সাধারণত কিছু মেয়ে নিখোঁজ হওয়ার বা আত্মার জন্য প্রতিহিংসাপরায়ণ মনোভাব নিয়ে চলে।

যারা বার্তাগুলি পড়ছেন তারা "অভিশপ্ত" হয়ে যাবে, অর্থাৎ, যদি না তারা একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে নির্দিষ্ট সংখ্যক লোককে মেসেজ ফরোয়ার্ড করার সিদ্ধান্ত নেয়।

যদিও সবাই জানে যে এগুলি বাস্তব নয়, এটি এই সত্যটি পরিবর্তন করে না যে এই ভয়ঙ্কর গল্পগুলি আপনাকে দুবার ভাবতে বাধ্য করে যখন আপনি একটি ভূতের প্রতিশ্রুতি দিয়ে ঘুমাতে যাওয়ার চেষ্টা করেন যা আপনার প্রহরী ছেড়ে দেওয়ার জন্য অপেক্ষা করছে। এটা দেখে আশ্চর্য লাগে যে কিভাবে একটি ভীতিকর ইমেল আপনাকে অনুভব করতে পারে যে কেউ আপনাকে দেখছে।

5. r/nosleep

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

যদি আপনার বন্ধুরা Reddit এ বড় হয়, তাহলে আপনি তাদের এই কুখ্যাত Subreddit-এ পাঠাতে চাইতে পারেন। r/nosleep ক্রিপিপাস্তার থেকেও ভয়ঙ্কর, এবং ফোরামে লেখা অনেক লোক দাবি করে যে গল্পগুলো বাস্তব।

একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে স্ক্রোল করা এবং গল্পের সাইটের পরিবর্তে সেই দৃষ্টিকোণ থেকে লেখা বিষয়বস্তু দেখার বিষয়ে কিছু বিরক্তিকর আছে। আপনার বন্ধুদের ভয় দেখানোর জন্য কিছু খুঁজে বের করার চেষ্টা করুন, যদি আপনি সাহস করেন।

তারা দলটিকে "ঘুম নেই" বলে একটি কারণ রয়েছে। আপনি যদি আরও তাৎক্ষণিক প্রভাব চান, আপনার বন্ধুদের কাছে পাঠানোর জন্য ভীতিকর ছবিগুলি খুঁজে বের করার জন্য Reddit হল নিখুঁত জায়গা। আসলে, Netflix একটি r/nosleep গল্পের অধিকার কিনেছে, যাতে তারা তাদের ভয়ঙ্কর বিষয়বস্তুর সংগ্রহে গল্পটি যোগ করতে পারে।

6. ফরএভার লোডিং ওয়েবসাইট

একটি ব্যবহারিক কৌতুক হিসাবে বন্ধুদের পাঠাতে 6 ভয়ঙ্কর ইমেল

অবশ্যই, আমরা সবাই ল্যাজি ওয়েবসাইট এবং দুর্বল সংযোগের সাথে পরিচিত। এটি কীভাবে ভয়ঙ্কর জাম্প ভীতি এবং ক্রিপিপাস্তার সাথে তালিকা তৈরি করে? ঠিক আছে, এটি একটি আধুনিক ধরনের ভয় যা হতাশাজনক এবং একটি নিখুঁত মজার জন্য তৈরি করে৷

এই চির-লোডিং লিঙ্কটিকে আপনার বন্ধুর সবচেয়ে খারাপ দুঃস্বপ্নে পরিণত করতে আপনার কল্পনা ব্যবহার করুন৷ ব্যাখ্যা করুন যে জিনিসটি তারা কিনতে চেয়েছিল কিন্তু বিক্রি হয়ে গেছে, বা তাদের একটি বিব্রতকর ছবি তাদের নামিয়ে নেওয়া দরকার। প্রতিদিনের হরর গল্পের শক্তিকে কখনই অবমূল্যায়ন করবেন না।

আমার কি আমার বন্ধুদের মজা করা উচিত?

বন্ধুদের সাথে মজা করার একটি ক্লাসিক এবং নিরীহ উপায় হল আপনার বন্ধুদের মজা করা। সর্বদা আপনার সর্বোত্তম রায় ব্যবহার করতে ভুলবেন না কারণ আপনি আপনার বন্ধুদের এবং তাদের সীমাগুলি আমাদের চেয়ে ভাল জানেন। মনে রাখবেন, লক্ষ্য হল মজা করা!


  1. আপনার ম্যাক থেকে এনক্রিপ্ট করা ইমেলগুলি কীভাবে পাঠাবেন

  2. কিভাবে বেনামে ইমেল পাঠাবেন

  3. জিমেইল এবং আউটলুক ব্যবহার করে এনক্রিপ্ট করা ইমেলগুলি কীভাবে পাঠাবেন?

  4. কিভাবে Outlook এ ব্যক্তিগতকৃত গণ ইমেল পাঠাতে হয়