কম্পিউটার

সিগন্যাল পরীক্ষা করছে আপনাকে বন্ধুদের কাছে ক্রিপ্টোকারেন্সি পাঠাতে দিচ্ছে

এনক্রিপ্ট করা মেসেজিং পরিষেবা সিগন্যাল তার iPhone এবং Android অ্যাপে একটি নতুন গোপনীয়তা-সংরক্ষণকারী ক্রিপ্টোকারেন্সি পেমেন্ট বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা মোবাইলকয়েনের মাধ্যমে একে অপরের কাছে টাকা পাঠাতে অনুমতি দেবে, যার নিজস্ব মুদ্রা রয়েছে, যার নাম MOB।

সিগন্যাল বাছাই গোপনীয়তা-সংরক্ষণকারী MobileCoin

সিগন্যাল ওয়েবসাইটের ঘোষণা অনুসারে, বৈশিষ্ট্যটি যুক্তরাজ্যের ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে, তবে কোম্পানিটি কখন ক্রিপ্টোকারেন্সি পেমেন্ট সবার জন্য উপলব্ধ হবে তা বলে না। নতুন বৈশিষ্ট্যটি ডেস্কটপ অ্যাপেও নেই।

আপনি যদি যুক্তরাজ্যে থাকেন এবং আপনার কাছে সর্বশেষ সিগন্যাল অ্যাপ থাকে, তাহলে আপনি নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য একটি প্রম্পট দেখতে পাবেন। আপনি ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ FTX থেকে কিছু কেনার পরে কেবল আপনার MobileCoin ওয়ালেট লিঙ্ক করুন, এবং আপনি একটি লিঙ্কযুক্ত ওয়ালেট সহ অন্যান্য সিগন্যাল ব্যবহারকারীদের কাছে MOB পাঠাতে সক্ষম হবেন।

কোম্পানি ব্যাখ্যা করে কিভাবে নতুন বৈশিষ্ট্য কাজ করে:

সিগন্যাল পেমেন্টগুলি একটি MobileCoin ওয়ালেটকে সিগন্যালের সাথে লিঙ্ক করা সহজ করে তোলে যাতে আপনি বন্ধু এবং পরিবারের কাছে তহবিল পাঠানো শুরু করতে পারেন, তাদের কাছ থেকে তহবিল পেতে পারেন, আপনার ব্যালেন্স ট্র্যাক করতে পারেন এবং একটি সাধারণ ইন্টারফেসের মাধ্যমে আপনার লেনদেনের ইতিহাস পর্যালোচনা করতে পারেন৷ বরাবরের মতো, আমাদের লক্ষ্য হল আপনার ডেটা আমাদের হাতে না রেখে আপনার হাতে রাখা; MobileCoin এর ডিজাইনের অর্থ হল আপনার ব্যালেন্স, সম্পূর্ণ লেনদেনের ইতিহাস বা তহবিলগুলিতে সিগন্যালের অ্যাক্সেস নেই৷

যারা ভাবছেন তাদের জন্য, আপনার MOB গুলি অ্যাপে লক করা নেই---যেকোন সময়, আপনি অন্য অ্যাপ বা পরিষেবাতে আপনার তহবিল স্থানান্তর করতে পারেন। "আপনি যদি এটিকে একটি স্পিন দিতে চান এবং আপনি কী মনে করেন তা আমাদের জানান, FTX এবং অন্যান্য এক্সচেঞ্জে MOB থেকে শীঘ্রই রূপান্তর করা সম্ভব।"

এর GitHub রেপো অনুসারে, MobileCoin হল একটি ওপেন সোর্স ক্রিপ্টোকারেন্সি যা তার নিজস্ব গোপনীয়তা-কেন্দ্রিক অর্থপ্রদানের নেটওয়ার্ক ব্যবহার করে। GitHub পৃষ্ঠাটি নিশ্চিত করে যে মোবাইলকয়েন ওয়ালেট, এই অর্থপ্রদানগুলিকে বারবার পাঠাতে প্রয়োজনীয়, মার্কিন গ্রাহকদের ডাউনলোড বা ব্যবহারের জন্য এখনও উপলব্ধ নয়৷

MOB সম্পর্কে আরও জানতে, অফিসিয়াল MobileCoin ওয়েবসাইট দেখুন।

গোপনীয়তা-কেন্দ্রিক ক্রিপ্টো পেমেন্ট

সিগন্যাল আন্ডারস্কোর করে যে এর প্ল্যাটফর্মের মাধ্যমে করা সমস্ত MOB পেমেন্ট সম্পূর্ণ ব্যক্তিগত।

Wired-এর সাথে একটি সাক্ষাত্কারে, সিগন্যালের নির্মাতা মক্সি মারলিনস্পাইক বলেছিলেন যে তিনি এমন একটি বিশ্বে যেতে চান "যেখানে আপনি যখন আপনার থেরাপিস্টের সাথে সিগন্যালে কথা বলেন তখনই আপনি অনুভব করতে পারবেন না, তবে আপনি যখন আপনার থেরাপিস্টকে সিগন্যালের সেশনের জন্য অর্থ প্রদান করবেন তখনও। "

তিনি ব্যাখ্যা করেছেন যে যদিও বিটকয়েন একটি ব্যাঙ্ক প্রতিষ্ঠান থেকে অর্থ পাঠানোর চেয়ে ভাল গোপনীয়তা অফার করে, তবুও এটি ট্র্যাক করা সম্ভব৷

Marlinspike-এর সিগন্যাল পেমেন্ট ফিচারটি পাওয়ার জন্য MobileCoin বেছে নেওয়ার কারণ হল, তার মতে, এটি মোবাইল ডিভাইসে সেরা অভিজ্ঞতা প্রদান করে কারণ এটি "ফোনে অল্প স্টোরেজ স্পেস প্রয়োজন এবং লেনদেন নিশ্চিত করার জন্য মাত্র সেকেন্ডের প্রয়োজন।"

গোপনীয়তা এবং নিরাপত্তা বৈশিষ্ট্যের বিস্তৃত অ্যারে সহ সবচেয়ে নিরাপদ মেসেজিং অ্যাপগুলির মধ্যে একটি হিসাবে সিগন্যাল ব্যাপকভাবে প্রশংসিত হয়৷ MobileCoin-এর মাধ্যমে ব্যবহারকারীদের মধ্যে নিরাপদ মোবাইল পেমেন্ট করার ক্ষমতা যোগ করা হলে তা টেলিগ্রামের মতো প্রতিদ্বন্দ্বী অ্যাপের উপরে একটি প্রান্ত দিতে পারে।


  1. মাইনিং বনাম ট্রেডিং ক্রিপ্টোকারেন্সি - কোনটি আপনার জন্য সেরা?

  2. 8টি অদ্ভুত ক্রিপ্টোকারেন্সি যা আপনি সম্ভবত কখনও শোনেননি

  3. ইওএস ক্রিপ্টোকারেন্সি কী:আপনার যা জানা দরকার

  4. কিভাবে আপনি স্ল্যাকে নিজের কাছে ব্যক্তিগত নোট পাঠাতে পারেন