কম্পিউটার

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

মানুষের ডিএনএর গঠন এমনভাবে ডিজাইন করা হয়েছে, যেখানে তারা বেঁচে থাকার জন্য এবং বেঁচে থাকার জন্য প্রতিদিন লড়াই করে। এই বৈশিষ্ট্যটি আমাদের সিস্টেমে গভীরভাবে প্রবেশ করে এবং অজান্তেই, আমরা এটিকে আমাদের দৈনন্দিন কাজে কার্যকর করি। যদি না হয়, আপনি জনপ্রিয় বেঁচে থাকার গেমগুলিতে এই হার্ড-কোডেড বৈশিষ্ট্যটি উপভোগ করতে পারেন। এখানে, আপনি কঠিন কাজ এবং বাধার সম্মুখীন হবেন, যেখানে আপনি কিছু উদ্ভাবনী এবং সৃজনশীল সমাধান নিয়ে আবির্ভূত হবেন বলে আশা করা হচ্ছে। সারভাইভাল গেম হল অ্যাকশন গেমগুলির একটি সাবজেনার, যেখানে আপনাকে চরম এবং অজানা আবাসস্থলে নিয়ে যাওয়া হবে এবং শেষ পর্যন্ত, বেঁচে থাকার সেরাটি। এই ব্লগে, আমরা আপনাকে Android এর জন্য সেরা বেঁচে থাকার গেমগুলির একটি তালিকা দেব৷

সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেমস

Auralux:নক্ষত্রপুঞ্জ

এই গেমটিতে, আপনাকে বেঁচে থাকার কৌশলগুলি তৈরি করতে হবে এবং এটিই এর ইউএসপি। এখানে, আপনি বিভিন্ন গ্রহের মালিক এবং তাদের সুরক্ষা আপনার দায়িত্ব। শত্রুদের হাত থেকে আপনার গ্রহগুলিকে রক্ষা করার কৌশল তৈরি করতে আপনি বেঁচে থাকার বিভিন্ন উপাদান ব্যবহার করতে পারেন। যাইহোক, একটি ভুল পদক্ষেপ আপনার সিস্টেমকে ধ্বংস করবে এবং আপনার গ্রহগুলি কেড়ে নেবে।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

গেমটিতে রয়েছে 150টি স্তর, অনলাইন এবং স্থানীয় মাল্টিপ্লেয়ার, অ্যান্ড্রয়েড টিভি কার্যকারিতা, 4K গ্রাফিক্স, অসংখ্য গেম মোড এবং এনভিডিয়া শিল্ড সমর্থন। এই গেমের সবচেয়ে কঠিন অংশ হল অন্য সারভাইভাল গেমে মারা যাওয়ার তুলনায় আপনার গ্রহগুলিকে হারানো না।

এখানে ডাউনলোড করুন

ক্র্যাশল্যান্ডস

এই মন-বিস্ময়কর গেমটি বেঁচে থাকার অসংখ্য উপাদান দিয়ে সজ্জিত যা প্রতিটি স্তরে গেমারদের বিভ্রান্ত করে। এই গেমটি বেঁচে থাকার অ্যাকশন, আরপিজি, অ্যাডভেঞ্চার এবং দানব সংগ্রহের একটি সংমিশ্রণ। গেমটির থিম একটি আন্তঃনাক্ষত্রিক ড্রাইভারের চারপাশে ঘোরে যেটি একটি বিদেশী গ্রহে আঘাত পায়। এখন বেঁচে থাকার জন্য, আপনাকে অবশ্যই শত্রুদের সাথে লড়াই করতে এবং পালাতে এবং হারিয়ে যাওয়া প্যাকেজগুলি সরবরাহ করার জন্য একটি বেস তৈরি করতে হবে৷

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

গেমটিতে 500 টিরও বেশি উপাদান রয়েছে যা আপনার ঘাঁটি তৈরি করতে এবং ভিনগ্রহের প্রাণীদের একটি সেনাবাহিনী তৈরি করতে প্রশিক্ষণ দেয়। এছাড়াও, আপনি আপনার অর্জন এবং সেনাবাহিনীকে ক্লাউডে সংরক্ষণ করতে পারেন।

এখানে ডাউনলোড করুন

দিন আর বেঁচে থাকা

এটি একটি ফ্রিমিয়াম বেঁচে থাকার যুদ্ধ যা ইউএসএসআর থেকে উদ্ভূত হয়েছে 2700 টিরও বেশি অবস্থানে অন্বেষণ করার জন্য। এখানে, আপনাকে একটি বিশাল মানচিত্রে বিভিন্ন আইটেম খুঁজে পেতে এবং বেঁচে থাকার জন্য বেশ কয়েকটি অভিযান নিতে বলা হয়েছে। পৃথিবী শেষ হয়ে গেছে এবং আপনি সব বেঁচে থাকাদের মধ্যে শেষ, জম্বিদের বিরুদ্ধে লড়াই করছেন, প্রতিদিন ক্ষুধার্ত এবং যেখানেই সম্ভব বিকিরণ থেকে রক্ষা পাচ্ছেন।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

গেমটিতে মেকানিক্স, আশ্রয়, রসায়ন এবং অন্যান্য বিভিন্ন জিনিসের মতো পরিষেবাগুলির জন্য RPG অগ্রগতি সিস্টেম রয়েছে বলে দাবি করা হয়েছে। এটি একটি আশ্চর্যজনকভাবে রহস্যময় বেঁচে থাকার খেলা এবং এটি খেলতে মজাদার৷

এখানে ডাউনলোড করুন

ফ্রেডিতে পাঁচ রাত

Scott Cawthon-এর কিংবদন্তি হরর গেম, অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে জনপ্রিয় বেঁচে থাকার গেমগুলির মধ্যে একটি। এই গেমটিতে, আপনি ভয়ঙ্কর অ্যানিমেট্রনিক রোবটগুলির সাথে একটি ভূতুড়ে জায়গায় আটকা পড়েছেন। বেঁচে থাকার জন্য, আপনি হয় রোবটদের হত্যা করবেন বা তাদের কাছ থেকে পালাতে পারবেন। গল্পটি সহজ এবং গেমটিও তাই কিন্তু দুর্ভাগ্যবশত, সেই ভয়ঙ্কর দানবদের পরাস্ত করা সহজ নয়। বর্তমানে, সিরিজে তাদের মোট পাঁচটি খেলা রয়েছে।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

এখানে ডাউনলোড করুন

লাইফলাইন

এটি সাতটি সারভাইভাল গেমের একটি সিরিজ যেমন লাইফলাইন, লাইফলাইন 2, লাইফলাইন:হোয়াইটআউট, লাইফলাইন:হোয়াইটআউট 2, লাইফলাইন:ক্রাইসিস লাইন, লাইফলাইন:ফ্ল্যাটলাইন এবং লাইফলাইন:সাইলেন্ট নাইট। এই গেমটিতে, আপনাকে রেডিও বা অন্য কোনো যোগাযোগকারী ডিভাইসের মাধ্যমে গেমটিতে অন্য ব্যক্তিকে সহায়তা করতে বলা হয়। আপনি বেঁচে থাকার সিদ্ধান্ত নেওয়ার জন্য দায়ী, যাতে আপনি খেলার শেষ পর্যন্ত বেঁচে থাকতে পারেন। এই গেমটির আকর্ষণীয় বৈশিষ্ট্য হল আপনি গেমটিতে শুধুমাত্র শব্দ দেখতে পাবেন। এছাড়াও, গেমটি সাশ্রয়ী মূল্যের, বিজ্ঞাপন মুক্ত, কোনও অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা নেই এবং অ্যান্ড্রয়েড পরিধানে ভাল কাজ করে৷ আপনি এই গেমটি স্মার্টওয়াচেও খেলতে পারেন।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

এখানে ডাউনলোড করুন

মাইনক্রাফ্ট

প্রতিটি প্ল্যাটফর্মে উপলব্ধ সেরা বেঁচে থাকার গেমগুলির মধ্যে একটি যা প্রতিটি স্তরে সৃজনশীলতা এবং উদ্ভাবনের দাবি করে। এই গেমটি আপনাকে কিছু এলোমেলোভাবে তৈরি আবাসস্থলে নিয়ে যাবে এবং আপনাকে কল্পনাপ্রসূত কিছু করতে বলবে। ঘাঁটি এবং খনির জিনিসপত্র তৈরি করা থেকে শুরু করে শত্রুদের হত্যা এবং লালন-পালন করা পর্যন্ত, এই গেমটি সম্পূর্ণরূপে আপনার কল্পনা এবং সৃজনশীলতার উপর ভিত্তি করে৷

গত কয়েক বছরে, মাইক্রোসফ্ট গেমটিতে কিছু পরিবর্তন করেছে এবং এছাড়াও, আপনি এই গেমটি Xbox এবং PC এ খেলতে পারেন। এই বৈশিষ্ট্যটি Minecraft কে PC, Mobile এবং Xbox one-এর জন্য কয়েকটি ক্রস-প্ল্যাটফর্ম গেমের বিভাগে রাখে।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

এখানে ডাউনলোড করুন

মহামারী

এটি একটি বোর্ড গেম, যেখানে আপনি CDC-এর জন্য কাজ করছেন এবং বিশ্বকে সংক্রামক রোগের বিস্তার থেকে রক্ষা করছেন। এই গভীর এবং তীব্র বেঁচে থাকার খেলা আপনাকে বেঁচে থাকার এবং বিশ্বকে রক্ষা করার যাত্রায় নিয়ে যায়। আপনি বোর্ডের চারপাশে ভ্রমণ করতে পারেন, সমস্ত প্রয়োজনীয় সংস্থান সংগ্রহ করতে পারেন এবং রোগ নিরাময় এবং প্রতিরোধ করতে পারেন। গেমের তীব্রতা প্রতিটি স্তরের সাথে গভীর হয়, যেখানে আপনি রোগের এলোমেলো জন্মের সম্মুখীন হবেন এবং বিপুল পরিমাণে।

7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

দ্রষ্টব্য:এই অ্যাপটি বন্ধ করা হয়েছে।

These are some of the most interesting survival games that are in demand and remain all-time favorite. Do mention your best survival game from the list or anyone from your own personal list in the comment section below.


  1. 2022 সালে Android এর জন্য সেরা অফলাইন/অনলাইন ফুটবল গেম

  2. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম