কম্পিউটার

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

বন্ধুদের সাথে Android এ মাল্টিপ্লেয়ার গেম খেলতে চাইছেন? কিন্তু ইন্টারনেট ওঠানামা করতে ক্লান্ত? চিন্তা করবেন না এখানে 2022 সালের সেরা 10টি Android অফলাইন মাল্টিপ্লেয়ার গেমের তালিকা রয়েছে৷

ডিজিটাল বিপ্লবের এই যুগে, এমনকি আমাদের খেলার ধরনও সম্পূর্ণ বদলে গেছে৷ আজকাল, অনলাইন গেমই আসল জিনিস। এছাড়াও, বন্ধুদের সাথে খেলাও মাল্টিপ্লেয়ার গেমে পরিণত হয়েছে। এখন পর্যন্ত ইন্টারনেটে তাদের বিস্তৃত পরিসর রয়েছে। এটি সত্যিই একটি আশ্চর্যজনক জিনিস, বিশেষ করে যদি আপনি এমন কেউ হন যিনি মাল্টিপ্লেয়ার গেমিংয়ে আগ্রহী৷

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

যদিও এটি দুর্দান্ত খবর, এটি খুব দ্রুতই অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারে৷ সেখানে তাদের আধিক্যের মধ্যে, আপনি কোনটি বেছে নেওয়া উচিত? আপনার জন্য সেরা বিকল্প কি হতে যাচ্ছে? যদি আপনি এই প্রশ্নের উত্তরগুলিও খুঁজছেন, দয়া করে ভয় পাবেন না, আমার বন্ধু। আপনি ঠিক জায়গায় এসেছেন। আমি অবিকল যে সঙ্গে আপনাকে সাহায্য করতে এখানে আছি. এই নিবন্ধে, আমি আপনার সাথে 2022 সালের 10টি সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। আমি আপনাকে তাদের প্রতিটিতে আরও বিস্তারিত তথ্য দিতে যাচ্ছি। আপনি এই নিবন্ধটি পড়া শেষ করার সময়, আপনাকে এই গেমগুলির কোনটি সম্পর্কে আর কিছু জানার প্রয়োজন হবে না। তাই শেষ পর্যন্ত লেগে থাকা নিশ্চিত করুন। এখন, আর কোন সময় নষ্ট না করে, আসুন বিষয়ের আরও গভীরে ডুব দেওয়া যাক। পড়তে থাকুন।

10 সেরা Android অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

নিচে 2022 সালের 10টি সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম উল্লেখ করা হয়েছে যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে চলেছেন৷ তাদের প্রতিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে বরাবর পড়ুন। আসুন শুরু করি।

1. ডুডল আর্মি 2:মিনি মিলিশিয়া

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

প্রথমত, প্রথম সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম ডুডল আর্মি 2:মিনি মিলিশিয়া৷ এটি এখন পর্যন্ত ইন্টারনেটে সবচেয়ে জনপ্রিয় অফলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলির মধ্যে একটি। এই তীব্র মাল্টিপ্লেয়ার শ্যুটিং গেমটিতে, আপনি যে কোনও সময়ে আরও ছয়জন খেলোয়াড়ের সাথে খেলতে পারেন। গেমটি অবশ্যই ওয়াই-ফাই এর মাধ্যমে খেলতে হবে।

গেমটি বেশ কয়েকটি আশ্চর্যজনক বৈশিষ্ট্য সহ লোড করা হয়েছে৷ তাদের মধ্যে কয়েকটি হল স্নাইপার, শটগান, শিখা নিক্ষেপকারী এবং আরও অনেক কিছুর মতো বিশাল পরিসরের অস্ত্র। এই অস্ত্রগুলি, ঘুরেফিরে, আপনাকে পরাজিত করতে পুরোপুরি সক্ষম করে তোলে এবং সেই সাথে আপনি গেমে যে সমস্ত প্রতিপক্ষের মুখোমুখি হতে চলেছেন তাদের নামিয়ে দেয়। এর পাশাপাশি, আপনি আসল গেমটি খেলা শুরু করার আগে, আপনার পক্ষে সম্পূর্ণরূপে সম্ভব - গেমটির জন্য ধন্যবাদ, অবশ্যই - আপনার শ্যুটিং এবং সেইসাথে যুদ্ধের দক্ষতাকে তীক্ষ্ণ করার একমাত্র উদ্দেশ্যে একজন সার্জেন্টের অধীনে প্রশিক্ষণ দেওয়া।

বিকাশকারীরা গেমটির মৌলিক সংস্করণটি বিনামূল্যের ব্যবহারকারীদের জন্য অফার করেছে৷ যাইহোক, সেই সংস্করণটি বিজ্ঞাপনের সাথে আসে। অন্যদিকে, অনেকগুলি অস্ত্র এবং ডুয়াল-ওয়েল্ডিং এবং আরও অনেক কিছুর মতো আরও উন্নত বৈশিষ্ট্য আনলক করার জন্য আপনাকে কিছু ইন-অ্যাপ কেনাকাটা করতে হবে৷

ডুডল আর্মি 2 ডাউনলোড করুন:মিনি মিলিশিয়া

2. অ্যাসফল্ট 8

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

অনলাইন গেমিংয়ের ক্ষেত্রে কার রেসিং হল সবচেয়ে জনপ্রিয় জেনারগুলির মধ্যে একটি৷ এবং এই ধারায়, সবচেয়ে জনপ্রিয় একটিকে বলা হয় অ্যাসফল্ট 8। 10টি সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমের এই তালিকায় আমাদের পরবর্তী এন্ট্রি ঠিক এটাই। গেমটি - আপনি সম্ভবত এখন অনুমান করতে পারেন - মাল্টিপ্লেয়ার গেমপ্লে সহ আসে৷

এই গেমটিতে, আপনি আপনার বন্ধুদের সাথে, Wi-Fi হটস্পটে একসাথে আসতে পারেন এবং আপনার সুবিধা অনুযায়ী খেলা শুরু করতে পারেন৷ ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করার জন্য গেমটিতে বিভিন্ন রেসিং ট্র্যাক এবং রেসিং কার রয়েছে। তা ছাড়াও, গেমটি খেলার জন্য যেকোনো সময়ে 8 জনের মতো খেলোয়াড় যোগ করা আপনার পক্ষে সম্পূর্ণ সম্ভব। সেই সাথে, আপনি এই গেমের 40টি উপলব্ধ থেকে যেকোনো ট্র্যাক নির্বাচন করতে পারেন।

গেমটির বিকাশকারীরা গেমটি বিনামূল্যের ব্যবহারকারীদের জন্য অফার করেছে৷ যাইহোক, এটি পরিচিতি অ্যাপ্লিকেশনগুলির সাথে আসে। এছাড়াও, আপনি গেমের বিভিন্ন বৈশিষ্ট্য আনলক করার জন্য অ্যাপ-মধ্যস্থ কেনাকাটাও ব্যবহার করতে পারেন।

Asphalt 8

ডাউনলোড করুন

3. ব্যাডল্যান্ড

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

আপনি কি এমন কেউ যিনি সেই রেসিং এবং সেইসাথে যুদ্ধের গেম খেলতে খেলতে ক্লান্ত? আপনি কি এখন একটি ক্লাসিক প্ল্যাটফর্মার গেমের সন্ধান করছেন? যদি এই প্রশ্নগুলোর উত্তর হ্যাঁ হয়, তাহলে আপনার আনন্দ করার সময় এসেছে। আপনি অবশেষে সঠিক জায়গায় এসেছেন। আমাকে আপনার সামনে 2022 সালের সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি উপস্থাপন করার অনুমতি দিন যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। খেলাটির নাম ব্যাডল্যান্ড। গেমটি স্থানীয় মাল্টিপ্লেয়ার সমর্থনের বৈশিষ্ট্য নিয়ে গর্ব করে, এমন একটি বৈশিষ্ট্য যা আপনি এই মুহূর্তে সেখানে থাকা অনেক অনলাইন গেমে খুঁজে পাবেন না।

এই গেমটিতে, আপনি একই ডিভাইসে সর্বোচ্চ চারজন খেলোয়াড় যোগ করতে পারেন। এছাড়াও, গেমটির গ্রাফিক্স বিভাগটিও খুব ভাল করা হয়েছে। শুধু তাই নয়, ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করার জন্য সম্পূর্ণ কন্ট্রোলার সমর্থন সহ একটি স্তরের সম্পাদকও রয়েছে। ক্লাউড সেভিং বৈশিষ্ট্য নিশ্চিত করে যে আপনি গেমটিতে যে অগ্রগতির লক্ষণগুলি তৈরি করেছেন তা আপনি কখনই হারাবেন না, আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন। যেন এই সবগুলি আপনাকে গেমটি চেষ্টা করে খেলতে রাজি করানো যথেষ্ট কারণ ছিল না, এখানে আরেকটি আকর্ষণীয় তথ্য রয়েছে – গেমটি অ্যান্ড্রয়েড টিভির সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনি কি এর চেয়ে বেশি কিছু চাইতে পারেন?

গেমটি প্রথমে খেলা বেশ সহজ৷ এটি আবার এর ব্যবহারকারীদের অনেকের জন্য একটি দুর্দান্ত সুবিধা। এর পাশাপাশি, প্ল্যাটফর্মার উপাদানটি প্রকৃতপক্ষে গেমটির অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। গেমটি এখন বেশ দীর্ঘ সময় ধরে বাজারে রয়েছে, এটি এর বিনোদন মূল্যের পাশাপাশি দক্ষতা উভয়ই প্রমাণ করে। অন্যদিকে, বিকাশকারীরা এটিকে কদাচিৎ বিরতিতে আপডেট করে, তাই কোনো বাগ বা তারিখযুক্ত বৈশিষ্ট্য নিয়ে চিন্তা করার দরকার নেই।

বিকাশকারীরা গেমটি তার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের পাশাপাশি অর্থপ্রদানের সংস্করণের জন্য অফার করেছে৷ বিনামূল্যের সংস্করণটি নিজেই বেশ ভাল তবে কিছু বৈশিষ্ট্যের অভাব রয়েছে। গেমের সর্বাধিক সুবিধা পেতে, আপনাকে $3.99 পর্যন্ত সাবস্ক্রিপশন ফি প্রদান করে প্রিমিয়াম সংস্করণ কিনতে হবে।

ব্যাডল্যান্ড ডাউনলোড করুন

4. ট্যাঙ্ক যুদ্ধ

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

2022 সালের পরবর্তী সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি যেটি সম্পর্কে আমি আপনার সাথে কথা বলব সেটি সম্ভবত সবচেয়ে তীব্র মাল্টিপ্লেয়ার গেমগুলির মধ্যে একটি যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন . গেমটিকে ট্যাঙ্ক ব্যাটল বলা হয়, এবং এটি আপনাকে এবং আপনার বন্ধুদের চমৎকারভাবে বিনোদন দেওয়ার কাজ করে।

গেমটি স্থানীয় Wi-Fi-এর মাধ্যমে খেলা যাবে৷ গেমটি বেশ কয়েকটি ভিন্ন গেম-মোডের সাথে লোড হয় যা খেলার জন্য বেশ মজাদার। তা ছাড়াও, অ্যাকশনে ভরা গেমপ্লে এর সুবিধাগুলিকে আরও বাড়িয়ে তোলে। নেতিবাচক দিক থেকে, গ্রাফিক্স বিভাগটি বেশ কার্টুনিশ বলে মনে হয় এবং আরও ভাল করা যেত, বিশেষ করে যখন আপনি এই তালিকায় উপস্থিত অন্যান্য অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমগুলির সাথে তুলনা করেন৷

ডেভেলপাররা গেমটি তার সমস্ত ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে অফার করেছে৷

ডাউনলোড ট্যাঙ্ক যুদ্ধ

5. রেসার বনাম পুলিশ:মাল্টিপ্লেয়ার

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

এখন, 2022 সালের পরবর্তী সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম রেসার বনাম৷ পুলিশ গেমটি নয় - আপনি সম্ভবত গেমটির নাম থেকে এখন অনুমান করতে পারেন - একটি প্রচলিত রেসিং গেম যা আপনি অন্যথায় এখন ইন্টারনেটে খুঁজে পাবেন। সমস্ত খেলোয়াড়কে এই গেমের মধ্যে একজন রেসার বা একজন পুলিশ হতে বেছে নিতে হবে।

এখন, যদি আপনি একজন রেসার হিসেবে বেছে নেন, তাহলে আপনাকে একেবারেই ধরা না পড়েই দৌড় সম্পূর্ণ করতে হবে৷ অন্যদিকে, যদি আপনার পছন্দ একজন পুলিশ হয়ে ওঠে, তাহলে আপনার কাজ হবে রেসারকে ধরার আগে সে রেস সম্পূর্ণ করতে পারে। গেমটির ফিজিক্স ইঞ্জিন বেশ আশ্চর্যজনক। এর পাশাপাশি, আপনি গাড়ির একটি বিশাল পরিসর থেকেও বেছে নিতে পারেন।

Doodle Army 2:Mini Militia-এর মতোই, এই গেমটির বিকাশকারীরাও এর ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের মৌলিক সংস্করণ অফার করেছে৷ যাইহোক, সংস্করণটি কিছু বিজ্ঞাপনের সাথে আসে। তা ছাড়াও, আপনি আপডেট হওয়া সংস্করণগুলি আনলক করতে ইন-গেম মুদ্রা ব্যবহার করতে পারেন। ইন-গেম মুদ্রা অর্জনের উপায় হল খেলা এবং জেতার পাশাপাশি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার মাধ্যমে।

রেসার বনাম পুলিশ ডাউনলোড করুন:মাল্টিপ্লেয়ার

6. মিনি মোটর রেসিং

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

2022 সালের পরবর্তী সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি যা আমি এখন আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম মিনি মোটর রেসিং৷ এটি এমন একটি গেম যা সারা বিশ্বের মানুষ ভালোবাসে এবং আপনাকে বিনোদন দেওয়ার জন্য একটি দুর্দান্ত কাজ করে৷

এছাড়াও পড়ুন:Android7 এর জন্য 7টি সেরা জাল ইনকামিং কল অ্যাপ

গেমটি আপনার জন্য বেছে নেওয়ার জন্য বিস্তৃত ছোট গাড়ির সাথে লোড করে, এর সুবিধাগুলি যোগ করে৷ তা ছাড়াও, গেমটিতে উপলব্ধ 50 টিরও বেশি থেকে রেস করার জন্য যে কোনও ট্র্যাক নির্বাচন করা আপনার পক্ষে সম্পূর্ণভাবে সম্ভব। গেমটি মাল্টিপ্লেয়ার গেমিং মোডের সাথে সামঞ্জস্যপূর্ণ। এর চেয়েও ভালো বিষয় হল এই বৈশিষ্ট্যটি শুধুমাত্র Wi-Fi হটস্পটেই নয়, ব্লুটুথেও পাওয়া যায়৷

বিকাশকারীরা বিনামূল্যের ব্যবহারকারীদের জন্য গেমটি অফার করতে বেছে নিয়েছে৷ যাইহোক, গেমটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে আসে।

মিনি মোটর রেসিং ডাউনলোড করুন

7. বম্বস্কোয়াড

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

এখন, আমি আপনার সাথে যে পরবর্তী সেরা Android অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটির কথা বলব তার নাম Bombsquad৷ এটি এমন একটি গেম ছাড়াই যা তার কাজটি দুর্দান্তভাবে করে এবং এটি অবশ্যই আপনার সময় এবং মনোযোগের জন্য উপযুক্ত৷

একটি পার্টি স্টাইলের জন্য গেমটি অপরিহার্য৷ এটি বিস্ফোরণের বিস্তৃত পরিসরের সাথে একটি র্যাগ ডল পদার্থবিজ্ঞানের সাথে লোড করে আসে। এই গেমটিতে, আপনার পক্ষে যে কোনও সময়ে 8 জনের মতো অংশগ্রহণকারী যোগ করা সম্পূর্ণভাবে সম্ভব। এখন, গেমটিতে যা ঘটে তা হল এই সমস্ত খেলোয়াড়রা গেমটি জেতার জন্য একে অপরকে বোমা মারার চেষ্টা করছে। গেমটি হার্ডওয়্যার কন্ট্রোলারের সাথে সামঞ্জস্যপূর্ণ। এর পাশাপাশি, অ্যান্ড্রয়েড টিভি সমর্থন বৈশিষ্ট্যও সেখানে উপলব্ধ। সেই সাথে, গেমটিতে একটি রিমোট কন্ট্রোল অ্যাপও রয়েছে। এর ফলে খেলোয়াড়দের রুটেড বা আনরুটেড অ্যান্ড্রয়েড টিভিতে কন্ট্রোলার কেনার প্রয়োজন ছাড়াই গেমটি উপভোগ করা সম্ভব হয়৷

বিকাশকারীরা এর ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে গেমটি অফার করতে বেছে নিয়েছে৷ যাইহোক, গেমটি বিজ্ঞাপনের সাথে আসে।

বোম্বস্কোয়াড ডাউনলোড করুন

8. ব্যাডমিন্টন লিগ

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

এখন, 2022 সালের পরবর্তী সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটির নাম ব্যাডমিন্টন লীগ। গেমটি – আপনি এখন নাম থেকে নিশ্চিতভাবেই অনুমান করেছেন- অনেক ব্যাডমিন্টন খেলা জড়িত।

এই গেমটিতে, আপনার পক্ষে Wi-Fi এর মাধ্যমে আপনার বন্ধুদের সাথে খেলা সম্পূর্ণরূপে সম্ভব৷ এছাড়াও, আপনার নিজস্ব চরিত্র তৈরির পাশাপাশি কাস্টমাইজ করার বৈশিষ্ট্যও রয়েছে। এটি, পরিবর্তে, আপনাকে আপনার ক্রীড়া ব্যক্তিত্বকে আরও ভালভাবে অনুকরণ করতে সক্ষম করে এবং সেইসাথে আপনার হাতে আরও শক্তি এবং নিয়ন্ত্রণ রাখে। সেই সাথে, আপনি বাজির পাশাপাশি প্রতিটি একক গেমে গেম কয়েনও জিততে পারেন। গ্রাফিক্স সেকশনটি চমৎকারভাবে যত্ন নেওয়া হয়েছে। ব্যাডমিন্টনের বাস্তব-বিশ্বের পদার্থবিদ্যার সাথে শাটলককের গতিবিধি, গেমটিতে সত্যিই ভালভাবে চিত্রিত করা হয়েছে৷

ডেভেলপাররা এর ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে গেমটি অফার করতে বেছে নিয়েছে৷

ব্যাডমিন্টন লিগ ডাউনলোড করুন

9. ক্রেজি রেসিং

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

আপনি কি এমন কেউ যিনি পাগলাটে স্টান্ট করতে ভালবাসেন? অন্য খেলোয়াড়কে নামানোর জন্য আপনি যে অস্ত্র সংগ্রহ করেছিলেন তা দিয়ে শুটিং কি আপনাকে উত্তেজিত করে? যদি প্রশ্নগুলোর উত্তর হ্যাঁ হয়, তাহলে আপনি ঠিক জায়গায় আছেন, আমার বন্ধু। আমাকে 2022 সালের পরবর্তী সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি উপস্থাপন করতে দিন যা আপনি এখন পর্যন্ত ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। গেমটির নাম ক্রেজি রেসিং, একটি নাম যা একেবারে উপযুক্ত৷

আপনার পছন্দের জন্য গেমটি বিস্তৃত গাড়ির সাথে লোড করা হয়েছে৷ এই গাড়িগুলির প্রত্যেকটির নিজস্ব বৈশিষ্ট্য, বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য রয়েছে। তা ছাড়াও, এই গেমটিতে, আপনার পক্ষে বিভিন্ন স্থানে খেলা সম্পূর্ণভাবে সম্ভব - ছয়টি সঠিক - যা গ্রামাঞ্চল, শিল্প অঞ্চল, বহির্মুখী রুট এবং আরও অনেক কিছু৷

গেমটির বিকাশকারীরা এটির ব্যবহারকারীদের বিনামূল্যে এটি অফার করেছে৷ যাইহোক, গেমটি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার পাশাপাশি বিজ্ঞাপনের সাথে আসে।

ক্রেজি রেসিং ডাউনলোড করুন

10. স্পেশাল ফোর্সেস গ্রুপ 2

10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

সর্বশেষ কিন্তু অন্তত নয়, 2022 সালের চূড়ান্ত সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেমটি যেটির বিষয়ে আমি আপনার সাথে কথা বলতে যাচ্ছি তার নাম স্পেশাল ফোর্সেস গ্রুপ 2। গেমটি বিশেষ করে সবচেয়ে উপযুক্ত যারা ভালো শুটিংয়ের পাশাপাশি অ্যাকশন গেম পছন্দ করে।

এছাড়াও পড়ুন:কম্পিউটারে PUBG ক্র্যাশ ঠিক করার ৭টি উপায়

গেমটি মূলত একটি ফার্স্ট পারসন শ্যুটিং। আপনি যদি গেমটি সবচেয়ে বেশি উপভোগ করতে চান তবে আপনার সমস্ত গেমিং বন্ধুদের Wi-Fi এর মাধ্যমে সংগ্রহ করতে এবং মজা করতে ভুলবেন না। তা ছাড়াও, গেমটি বোমার বিস্তৃত পরিসরের পাশাপাশি আপনার থেকে বেছে নেওয়ার জন্য অস্ত্র দিয়ে লোড করা হয়। সেই সাথে, আপনি আপনার পথটি নেভিগেট করতে একটি মানচিত্রও ব্যবহার করতে পারেন। শুধু তাই নয়, এই গেমটির সাহায্যে আপনি গেমটিতে যে বন্দুকগুলি ব্যবহার করেন তা কাস্টমাইজ করা আপনার পক্ষে সম্পূর্ণ সম্ভব। আপনি তাদের জন্য বিভিন্ন স্কিন কিনে তা করতে পারেন।

গেমটি তার ব্যবহারকারীদের জন্য ডেভেলপারদের বিনামূল্যে দেওয়া হয়৷ যাইহোক, গেমটিতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার জন্যও একটি বিকল্প রয়েছে।

স্পেশাল ফোর্সেস গ্রুপ 2

ডাউনলোড করুন

তাই বন্ধুরা, আমরা নিবন্ধের শেষে চলে এসেছি। এটা এখন গুটিয়ে নেওয়ার সময়। আমি আন্তরিকভাবে আশা করি যে নিবন্ধটি আপনাকে অত্যন্ত প্রয়োজনীয় মূল্য প্রদান করেছে এবং এটি আপনার সময় এবং মনোযোগের জন্য উপযুক্ত ছিল। এখন আপনার কাছে প্রয়োজনীয় জ্ঞান রয়েছে তা নিশ্চিত করুন যে এটি সর্বোত্তম ব্যবহার করা যায়। যদি আপনার মনে কোনো নির্দিষ্ট প্রশ্ন থাকে, অথবা আপনি যদি মনে করেন আমি কোনো বিশেষ পয়েন্ট মিস করেছি, অথবা যদি আপনি আমাকে অন্য কোনো বিষয়ে সম্পূর্ণভাবে কথা বলতে চান, দয়া করে আমাকে জানান। আমি আপনার অনুরোধের সাথে সাথে আপনার প্রশ্নের উত্তর দিতে বাধ্য হতে বেশি খুশি হব৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  3. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)

  4. 2022 সালে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অফলাইন রেসিং গেম [ফ্রি ডাউনলোড]