কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অধীরভাবে প্রতীক্ষিত The Legend of Zelda:Breath of the Wild, এখন Wii U এবং নতুন Nintendo Switch উভয়ের জন্যই উপলব্ধ। এটি একটি রূপান্তরযোগ্য ট্যাবলেট যা আপনার টিভিতে ডক করার সময় একটি হোম কনসোল হিসাবে দ্বিগুণ হয়ে যায়, একটি বিস্তৃত-উন্মুক্ত বিশ্বের সাথে জনপ্রিয় ভিডিও গেম সিরিজের পুনর্নির্মাণ করে এবং আপনি কীভাবে প্রতিটি নতুন চ্যালেঞ্জের কাছে যেতে পারেন তার উপর কম সীমাবদ্ধতা রয়েছে৷ সমালোচকরা এটিকে সর্বকালের সেরা ভিডিও গেমগুলির মধ্যে একটি হিসাবে স্বাগত জানিয়েছেন এবং ভক্তরা আনন্দের সাথে এতে অসংখ্য ঘন্টা বিনিয়োগ করছেন। আপনার ট্যাবলেট বা স্মার্টফোনে, দুঃখের বিষয়, আপনি এটি খুঁজে পাবেন না। যদিও শেষ পর্যন্ত Zelda গেমের একটি মোবাইল লিজেন্ড হতে পারে, গেম ডেভেলপারদের তাড়াহুড়ো আপনাকে বেশিক্ষণ ঝুলিয়ে রাখবে না। Zelda এর মূল্যায়ন করা এবং ডিকোড করা মডেলটি অন্যান্য বিকাশকারীরা উত্তেজনাপূর্ণ iOS এবং Android গেম তৈরি করতে ব্যবহার করেছে যা রাস্তায় চলাকালীন নির্ভরযোগ্য এবং আরও সস্তা বিনোদন প্রদান করে। আজ আমরা আপনাকে Android স্মার্টফোনের জন্য Zelda এর কিংবদন্তি এই গেমগুলির একটি আকর্ষণীয় ভ্রমণে নিয়ে যাব যা আপনার পকেট থেকে সিদ্ধান্ত নিতে হবে না, তবে তার আগে, আসুন সত্যিকারের Zelda গেম সম্পর্কে একটি প্রাথমিক ভূমিকা জেনে নেওয়া যাক। পি>

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যান্ড্রয়েডের জন্য লিজেন্ড অফ জেল্ডার মত সেরা গেমগুলি

নিন্টেন্ডো 1986 সালে একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম The Legend of Zelda তৈরি এবং চালু করে। এটি প্রথম জাপানে The Hyrule Fantasy:Zelda no Densetsu নামে মুক্তি পায়।

  • The Legend of Zelda সিরিজের প্রথম গেমটি হাইরুলের কাল্পনিক জগতে সেট করা হয়েছে এবং লিঙ্ক নামের একটি অল্প বয়স্ক ছেলের চারপাশে ঘোরে যে ভিলেন গ্যাননের হাত থেকে রাজকুমারী জেল্ডাকে বাঁচাতে ট্রাইফোর্স অফ উইজডমের আটটি টুকরো একত্রিত করতে চায়৷
  • লিঙ্ক হল গেমের একটি চরিত্র যা প্লেয়ার উপরে-নিচের দৃষ্টিকোণ থেকে নিয়ন্ত্রণ করে যখন সে ওভারওয়ার্ল্ড এবং অন্ধকূপগুলি অন্বেষণ করে, অস্ত্র সংগ্রহ করে, শত্রুদের হত্যা করে এবং যাওয়ার সময় রহস্যগুলি শেখে।
  • দ্য ফ্যামিলি কম্পিউটার ডিস্ক সিস্টেমের লঞ্চ শিরোনামটি প্রাথমিকভাবে 1986 সালের ফেব্রুয়ারিতে জাপানে উপলব্ধ করা হয়েছিল।
  • উত্তর আমেরিকা এবং ইউরোপের নিন্টেন্ডো এন্টারটেইনমেন্ট সিস্টেমের জন্য এক বছরেরও বেশি সময় পরে ডেটা সঞ্চয় করার জন্য একটি অন্তর্নির্মিত ব্যাটারি ব্যবহার করার জন্য হোম কনসোলের প্রথম গেমটি কার্টিজ আকারে প্রকাশ করা হয়েছিল৷
  • পরে, 1994 সালে, এই সংস্করণটি জাপানে The Hyrule Fantasy:Zelda no Densetsu 1 নামে উপলব্ধ করা হয়।
  • গেমটি Wii, Nintendo 3DS, এবং Wii U এ খেলার যোগ্য গেমকিউব এবং গেম বয় অ্যাডভান্সে রূপান্তরিত হওয়ার পরে ভার্চুয়াল কনসোলের মাধ্যমে।

নিন্টেন্ডো সুইচের এনইএস সুইচ অনলাইন পরিষেবা এটিকে এনইএস ক্লাসিক সংস্করণ ডিভাইসের সাথে বান্ডিল করা 30টি গেমের মধ্যে একটি করে তোলে। আসুন এখন গেমের বিকল্পগুলিতে ডুব দেওয়া যাক।

1. টাইটান সোলস

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

গেমটি গুগল প্লে স্টোরে উপলব্ধ নয়, তবে এটি এখনও অ্যামাজন অ্যাপস্টোর থেকে ডাউনলোড করা যেতে পারে। টাইটান সোলস খেলার সময় আপনাকে দ্য লেজেন্ড অফ জেল্ডার কথা মনে হতে পারে যা এটিকে ঘিরে রয়েছে। টাইটান সোলস সংগ্রহ করা আপনাকে শক্তি প্রদান করবে কারণ এগুলি হল জীবন শক্তি যা আপনার অ্যাডভেঞ্চারের লক্ষ্যের একটি উপাদান। শার্ড সংগ্রহ করতে, আপনাকে অবশ্যই দৈত্যদের ধ্বংস করে গ্রহটি নেভিগেট করতে হবে। শুধুমাত্র উদগ্রীব Zelda Android অনুরাগীরা এই শিরোনামটি কেনার সুবিধা দেখতে পাবেন কারণ এটি প্রায়শই তালিকার আরও ব্যয়বহুল একটি।

বৈশিষ্ট্য:

  • কলোসাল টাইটানস :আশ্চর্যজনক এবং একক টাইটান খুঁজে পেতে আপনার পূর্বপুরুষদের রেখে যাওয়া ঐতিহাসিক স্থানগুলি অনুসন্ধান করুন , প্রতিটি তার নিজস্ব দুষ্ট আক্রমণ এবং গোপন দুর্বলতা সঙ্গে. প্রাণীদের হত্যা করতে এবং তাদের ভিতরে থাকা প্রাথমিক শক্তিকে গ্রাস করতে, তাদের ত্রুটিগুলি সনাক্ত করুন এবং সুবিধা গ্রহণ করুন৷
  • সহজ যুদ্ধ :ভয়ঙ্কর দৈত্যদের দিকে আপনার একা তীরটি নিক্ষেপ করুন, তারপরে আরেকটি শক্তিশালী ধাক্কা দেওয়ার জন্য এটিকে আপনার হাতে ফিরিয়ে দিন। মৃত্যুর ভয় পাবেন না কারণ এটি টাইটান সোলসের মধ্যে অনিবার্য এবং সাধারণ উভয়ই। পরিবর্তে, ড্যাশ এবং টাইটানের স্ট্রাইক থেকে পালিয়ে যান।
  • অদ্ভুত রহস্য :এই পৃথিবীতে বেশ কিছু রহস্য উন্মোচন করার আছে। তাদের খুঁজুন, তাদের হত্যা করুন, এবং এখানে থাকা শক্তির আসল পরিমাণ শিখতে আপনার নিজের জন্য তাদের আত্মা দাবি করুন। ভুলে যাওয়া দৈত্যরা ছায়ায় লুকিয়ে আছে এবং দেশের দূরতম প্রান্তে ঘুরে বেড়াচ্ছে।

2. Ys ক্রনিকলস 1

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যান্ড্রয়েড গেম Ys Chronicles 1 DotEmu দ্বারা উত্পাদিত এবং Android এর জন্য Zelda কিংবদন্তির মতো গেমগুলিতে একটি শক্তিশালী পছন্দ৷

বৈশিষ্ট্য:

  • সাহসী তরুণ তরোয়ালধারীর অংশ খেলুন , Ys থেকে অ্যাডল ক্রিস্টিন। গল্পের প্রথম দিকে, আপনি নিজেকে এস্টেরিয়ার একটি অদ্ভুত সমুদ্র সৈকতে খুঁজে পান, এমন একটি জাতি যার বসতিগুলি পৈশাচিক দানবদের দ্বারা আক্রমণের মুখে রয়েছে৷
  • আপনি যদি রাক্ষসদের পরাজিত করতে এবং রাজ্যকে মুক্ত করতে পারেন তবে আপনার এস্তেরিয়ার জনগণের সমর্থন রয়েছে।
  • ছয়টি পবিত্র ভলিউম খুঁজুন যেটিতে শান্তি পুনরুদ্ধারের জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং আপনার লক্ষ্য অর্জনের জন্য Ys এর প্রাচীন ভূমির ইতিহাস উভয়ই রয়েছে।
  • সমস্ত গেম জুড়ে, আপনি মন্ত্রমুগ্ধ টুল এবং আর্টিফ্যাক্ট খুঁজে পাওয়ার মাধ্যমে শক্তি এবং অভিজ্ঞতা অর্জন করতে পারেন। আপনার প্রতিপক্ষকে পরাজিত করার জন্য একটি শক্তিশালী নাইট হয়ে উঠুন!

3. Ys Chronicles II

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

বীরত্বপূর্ণ ফ্যান্টাসি JRPG গেম Ys II:Ancient Ys ভ্যানিশড – দ্য ফাইনাল অধ্যায়, এছাড়াও DotEmu দ্বারা, একটি প্রথম কিস্তির ফলো-আপ Ys ক্রনিকলস সিরিজে। আগেরটির মতোই, জেল্ডার মতো অ্যান্ড্রয়েড গেমগুলির কথা বলার সময় সিক্যুয়েলটিও পুরোপুরি উপযুক্ত৷

বৈশিষ্ট্য:

  • এটি একটি অত্যাশ্চর্য সুন্দর জাপানি নান্দনিক পরিবেশে সেট করা হয়েছে৷ ডার্ক ফ্যাক্টকে পরাজিত করার পরে, আপনাকে (অ্যাডল) অবশ্যই দ্বীপের রহস্য আবিষ্কারের জন্য আপনার অনুসন্ধান চালিয়ে যেতে হবে।
  • আপনার তরবারি দক্ষতা, নতুন অস্ত্রের দক্ষতা, এবং নতুন অর্জিত জাদু জ্ঞান ব্যবহার করুন Ys শহরের কিংবদন্তীকে মন্দ থেকে মুক্ত করতে .
  • আপনার অদম্য সংকল্পের সাথে, আপনাকে অবশ্যই দানব দ্বারা জর্জরিত এবং হতাশায় পঙ্গু বিশ্বকে প্রভাবিত করতে হবে!

4. অন্ধকূপ কোয়েস্ট

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য, চকচকে বক্স, এলএলসি রোল-প্লেয়িং এবং একক-প্লেয়ার গেম Dungeon Quest তৈরি করেছে। গেমটিতে অ্যাকশন-প্যাকড গেমপ্লে রয়েছে এবং বিভিন্ন অক্ষর উপস্থাপন করে, তাদের প্রত্যেকের নিজস্ব বিশেষ দক্ষতা রয়েছে . এটি কল্পনার রাজ্যে ঘটে যেখানে খেলোয়াড় তার দক্ষতা উন্নত করতে বুস্টার সংগ্রহ করতে পারে। উন্নত ভিজ্যুয়াল, পদার্থবিদ্যা এবং নিয়ন্ত্রণ সহ নতুন স্তর অন্তর্ভুক্ত করা হয়েছে। আপডেট করা মানচিত্রগুলিতে এখন গতিশীল ছায়া রয়েছে, এবং সেটিংস মেনু প্লেয়ারকে ছায়া মানের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়৷

বৈশিষ্ট্য:

  • খেলোয়াড় ক্রাফটিং ফাংশন ব্যবহার করে গেমপ্লে চলাকালীন শত্রুদের বিরুদ্ধে ব্যবহার করার জন্য মূল্যবান সরঞ্জাম এবং অস্ত্র তৈরি করতে পারে।
  • অফলাইন অ্যাকশন রোল প্লেয়িং গেম প্লেয়ারকে সবচেয়ে বড় সম্পদ পেতে এবং কার্য সম্পাদনের জন্য একটি মহাকাব্য অনুসন্ধানে পাঠায়।
  • গেমের গেমারদের জন্য জনপ্রিয় ক্যারেক্টার ক্লাসের মধ্যে রয়েছে উইজার্ড, রগ এবং ওয়ারিয়র।
  • অন্ধকূপ কোয়েস্টের মূল উপাদানগুলির মধ্যে রয়েছে এলোমেলো লুট, দুষ্ট-প্লেগড জমি, আপগ্রেড , আপনার দক্ষতা পরীক্ষা করার ক্ষমতা এবং আরও অনেক কিছু। আপনি Zelda এর মত আরো Android গেম খুঁজতে গিয়ে এটি উপভোগ করুন।
  • এতে বিশিষ্ট বসদের সাথে চারটি কাজ আছে
  • এতে ব্লুটুথ নেটিভ কন্ট্রোলার ইন্টিগ্রেশন আছে।

5. গেনশিন ইমপ্যাক্ট

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

যদিও জেনশিন ইমপ্যাক্টে জেল্ডা গেমগুলিতে দেখা কিছু বৈশিষ্ট্যের অভাব রয়েছে, তবে এর মধ্যে রয়েছে মহৎ সেল-শেডেড গ্রাফিক্স , অন্বেষণ করার জন্য একটি বিশাল এলাকা, এবং বেশ কয়েকটি চ্যালেঞ্জিং বস যুদ্ধ, এর সাথে, গেমের আবেদনে যোগ করার জন্য একটি অতিরিক্ত গ্যাচা উপাদান।

বৈশিষ্ট্য:

  • এটির আত্মপ্রকাশের পর থেকে, এটি বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছে এবং এটি জীবনের সর্ববৃহৎ প্রথম বছরের আয় সহ গেমে পরিণত হয়েছে .
  • গেনশিন হাইপের শিকার হওয়া এড়াতে, একজনকে কার্যত একটি পাথরের নীচে বাস করতে হবে। এই কারণে, আমরা আমাদের তালিকায় অন্যান্য অস্বাভাবিক এবং অস্পষ্ট ধন সহ জেনশিন ইমপ্যাক্ট অন্তর্ভুক্ত করেছি৷

6. অন্ধকূপ হান্টার 5

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

গেমলফ্ট মন্ট্রিলের আশ্চর্যজনক Dungeon Hunter 5 হ্যাক এবং স্ল্যাশ উপাদান সহ একটি অ্যাকশন RPG। এটি অন্ধকূপ হান্টার সিরিজের একটি অংশ। আপনি গেমের তিনটি ক্লাসের মধ্যে একটি থেকে বেছে নিতে পারেন, প্রতিটিতে একটি অনন্য শক্তি এবং দক্ষতা রয়েছে যা আপনি প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াই করতে ব্যবহার করতে পারেন। এই শ্রেণীর শিরোনাম হল ওয়ারিয়র, রগ এবং ম্যাজ; প্রতিটি ক্লাসে একটি অনন্য দক্ষতা এবং ক্ষমতা রয়েছে যা আপনি গেমের অনেক ক্লাস খেলতে ব্যবহার করতে পারেন।

বৈশিষ্ট্য:

  • এই গেমটি আপনাকে কয়েকটি ট্রায়াল মোড প্রদান করে যাতে আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা পরিমাপ করতে পারেন।
  • অন্ধকূপ হান্টার 5 গেমটি অ্যান্ড্রয়েডের জন্য কিংবদন্তি জেল্ডার মতো দুর্দান্ত গেমগুলির মধ্যে রয়েছে এবং আজ অবধি অনেকেই এটিকে ভালবাসেন, আপনিও এটি ব্যবহার করে দেখতে পারেন৷
  • কৈল্পিক ক্ষমতা, গিয়ার, এবং অস্ত্র
  • অতুলনীয় ভিজ্যুয়াল
  • মাল্টিপ্লেয়ার কোঅপারেটিভ মোড
  • লড়াই কৌশলের জন্য সহজ এবং স্বজ্ঞাত নিয়ন্ত্রণ

7. অ্যানোডাইন

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Anodyne হল একটি চমৎকার অ্যাকশন-অ্যাডভেঞ্চার এবং ফ্যান্টাসি-ভিত্তিক আরপিজি ভিডিও গেম যা চমত্কার গেম-বয়-স্টাইলের ভিজ্যুয়াল এবং ইমারসিভ গেমপ্লে এবং মেকানিক্স সরবরাহ করে Zelda এর মত অ্যান্ড্রয়েড গেমের তালিকায় নিজেকে একটি দুর্দান্ত পছন্দ করে তুলেছে।

বৈশিষ্ট্য:

  • গেমটির একটি বাঁকানো আখ্যান রয়েছে যাতে আপনি আপনার নিজের মাথার মধ্যে একটি রাজ্যে প্রবেশ করেন এবং আপনাকে অবশ্যই স্বপ্নের মতো বিভিন্ন স্থান অন্বেষণ করতে হবে, বিভিন্ন রক্তপিপাসু প্রতিপক্ষের সাথে লড়াই করতে হবে ইত্যাদি।
  • গেমের মূল উদ্দেশ্য হল অদ্ভুত জগতকে অন্বেষণ করা , একটি বিশেষ অস্ত্র (একটি জাদুকরী তলোয়ার) ব্যবহার করে আপনার শত্রুদের উপর সঠিক প্রতিশোধ নিন, বিভিন্ন জাদুকরী নিদর্শন এবং ধন সংগ্রহ করুন, NPC-এর সাথে যোগাযোগ করুন যাতে তারা আপনার ক্রিয়াকলাপগুলি পরিচালনা করতে পারে এবং গেমের উপসংহারে পৌঁছানোর জন্য কিছু কঠিন ধাঁধা সমাধান করে।
  • উভয় সর্বশেষ Windows সংস্করণ এবং অ্যান্ড্রয়েড সামঞ্জস্যপূর্ণ এর সাথে।
  • এটি 2019 সালে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে বর্তমান সিক্যুয়াল, Anodyne 2 সহ একটি প্যাকেজ হিসাবে উপলব্ধ হতে পারে৷

8. ওশানহর্ন

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

আপনার বাবা একদিন কোন চিহ্ন ছাড়াই অদৃশ্য হয়ে গেলেন, এবং ওশানহর্ন তাকে সনাক্ত করতে আপনাকে অপরিচিত জলে পাঠায়। অ্যান্ড্রয়েডের জন্য কিংবদন্তি জেল্ডা, স্টার ট্রপিক্স এবং অন্যান্য ক্লাসিক নিন্টেন্ডো গেমের মতো গেমগুলির জন্য একটি ভাল পছন্দের পাশাপাশি এটিকে স্মরণ করিয়ে দেয়৷

বৈশিষ্ট্য:

  • এটি 3D , যা এটিকে সাধারণ জেল্ডা-শৈলীর গেমের উপরে উন্নীত করে এবং এটি একটি স্মরণীয় গল্পের বৈশিষ্ট্য রাখে৷
  • আপনি যদি সম্পূর্ণ সংস্করণটি আনলক করতে চান তবে আপনাকে একটি একক ইন-অ্যাপ অর্থপ্রদান করতে হবে।
  • এই গেমটি প্রায় দশ ঘণ্টা খেলার সময় অফার করে এবং একটি কন্ট্রোলার ব্যবহার করা তার দুটি দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি৷
  • কনফিগারযোগ্য ভিজ্যুয়াল বিকল্পগুলি
  • একটি গল্পের সাথে 10 ঘন্টার বেশি গেমপ্লে
  • স্পর্শ নিয়ন্ত্রণে যথার্থতা
  • বিস্ময়কর সাউন্ডট্র্যাক শীর্ষস্থানীয় ভিডিও গেম সঙ্গীত নির্মাতাদের দ্বারা তৈরি করা হয়েছে

9. মনর গোপন কথা

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

যেহেতু এটি প্রথম 1993 সালে চালু হয়েছিল , সিক্রেট অফ মানা একটু পুরানো এবং তাই রেট্রো অনুরাগীদের জন্য বেশি উপযুক্ত যারা প্রাচীন নিন্টেন্ডো কনসোলে জেল্ডার মতো অ্যান্ড্রয়েড গেম খেলার কথা মনে রাখেন৷

বৈশিষ্ট্য:

  • একটি সুবিধা হল যে এটি নিঃসন্দেহে একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত গেম৷
  • এই ক্লাসিক গেম রিমেকের প্রধান অসুবিধা হল যে 3D সংস্করণটি Android এ অ্যাক্সেসযোগ্য নয় .
  • তবে, এটিতে একটি রিং কমান্ড সিস্টেম রয়েছে যা এটিকে অপারেশন চালানোর জন্য অবিশ্বাস্যভাবে সহজ করে তোলে।
  • যারা অপরিচিত তাদের জন্য, আপনি রান্ডি নামে একজন লোকের চরিত্রে অভিনয় করেন যিনি তার দুই বন্ধুকে অনুসরণ করেন।
  • যেহেতু আপনি বিশ্বকে বিপদ থেকে বাঁচানোর চেষ্টা করেন, এতে রিয়েল-টাইম মারামারি থাকে এবং মানার জাদুকরী ক্ষমতার উপর ফোকাস করে।

10. হ্যালো হিরো

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Fincon হল Hello Hero-এর বিকাশকারী এবং প্রকাশক, একটি সামাজিক, দ্রুত-গতির ভূমিকা-প্লেয়িং, একক-প্লেয়ার, এবং স্মার্টফোন এবং Android এবং iOS চালিত অন্যান্য মোবাইল ডিভাইসগুলির জন্য মাল্টিপ্লেয়ার গেম৷

বৈশিষ্ট্য:

  • ফ্যান্টাসি-থিমযুক্ত গেমটিতে 300 টিরও বেশি নায়ক রয়েছে যে খেলোয়াড় আইস স্কেটার এবং ভয়ানক তলোয়ারধারী সহ ক্রয় এবং ভাড়া নিতে পারে।
  • বিশটি ভিন্ন মহাদেশে যা দুষ্ট কেরোনিক দ্বারা দখল করা হয়েছে, সেখানে দুই শতাধিক অনুসন্ধান অ্যাক্সেসযোগ্য।
  • বসদের পরাজিত করতে এবং গেমটি জিততে, খেলোয়াড়কে অবশ্যই মাঠে যুদ্ধ করতে হবে এবং বিভিন্ন বাধা অতিক্রম করতে হবে।
  • সিমুলেটেড 3D গ্রাফিক্সের বৈশিষ্ট্য ছাড়াও, গেমটি শত শত স্বতন্ত্র অক্ষর প্রদান করে খেলোয়াড়দের সাথে টিম আপ করার জন্য।
  • গেমটি স্টোরি মিশন, অন্ধকূপ মোড, PvP (প্লেয়ার বনাম প্লেয়ার), বস রেইড, এরিনা এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন কঠিন গেম মোড অফার করে।
  • শতশত বর্মের টুকরো এবং অস্ত্র সহ তার নিষ্পত্তিতে, খেলোয়াড় তার নায়কদের সাজাতে পারে একটি দুঃসাহসিক ভ্রমণের জন্য বিভিন্ন সুন্দর পরিবেশে।
  • অনেক মোড, বন্ধুদের চ্যালেঞ্জ করার ক্ষমতা, বিভিন্ন প্রাকৃতিক দৃশ্য এবং অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ্যালো হিরোতে উপলব্ধ। আপনার এটিকে শট দেওয়া উচিত এবং এটি উপভোগ করা উচিত।

11. পোর্টাল নাইটস

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

পোর্টাল নাইটস, একটি মাল্টিপ্লেয়ার 3D স্যান্ডবক্স অ্যাকশন আরপিজির সাহায্যে, আপনি পরিচিত জগতকে পিছনে ফেলে আকর্ষণীয় অজানাতে প্রবেশ করতে পারেন। এতে অবাক হওয়ার কিছু নেই কারণ অ্যান্ড্রয়েডের জন্য জেল্ডার কিংবদন্তির মতো গেমগুলির কথা বলার সময় এটি একা জ্বলে ওঠে৷

বৈশিষ্ট্য:

  • আপনার চরিত্রের পরিসংখ্যান উন্নত করুন এবং কৌশলগত রিয়েল-টাইম যুদ্ধে শত্রুদের বিরুদ্ধে লড়াই করার জন্য শক্তিশালী অস্ত্র তৈরি করুন।
  • অনেক সংখ্যক দ্বীপ ঘুরে দেখুন এলোমেলোভাবে তৈরি করা হয়েছে এবং বিশ্ব শান্তি আনতে দ্য ফ্র্যাকচারের বিশৃঙ্খলার অবসান ঘটানো হয়েছে৷
  • এর সামগ্রিক পণ্য, যা কিছু মাইনক্রাফ্ট অনুপ্রেরণাকে অন্তর্ভুক্ত করে, খুবই আশ্চর্যজনক৷
  • তৈরি করুন, তৈরি করুন, অ্যাডভেঞ্চার করুন এবং আরও অনেক কিছু। এটি এমন কিছু যা আপনি নিজের দ্বারা বা অন্যদের সাথে করতে পারেন এবং আপনার প্রায় সবসময়ই ভালো সময় কাটবে।

12. ইভোল্যান্ড

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Playdigious' Evoland এর নান্দনিকতা এবং গেমপ্লে 4-বিট 2D গ্রাফিক্স থেকে 3-মাত্রিক গেমিং পর্যন্ত .

বৈশিষ্ট্য:

  • গেমপ্লেটি দ্য লিজেন্ড অফ জেল্ডার অ্যাকশন রোল-প্লেয়িং জেনারের সাথে ফাইনাল ফ্যান্টাসির অ্যাক্টিভ-টাইম ব্যাটলসের উপাদানগুলিকে একত্রিত করে যা জেল্ডার মতো অ্যান্ড্রয়েড গেমগুলির তালিকায় একটি সম্ভাব্য প্রবেশ স্কোর করে৷
  • অন্ধকূপ, গুহা, বনভূমি এবং এনপিসিতে পূর্ণ সম্প্রদায়গুলি পৃথিবীর মানচিত্রে পাওয়া যেতে পারে৷
  • খেলোয়াড়রা লুকানো তারা এবং কার্ডগুলি সনাক্ত করতে পারে৷ যেগুলো স্টোরি মোডের সাইড মিশনের অংশ হিসেবে গেম এরিয়া জুড়ে ছড়িয়ে আছে।
  • পরবর্তীটি ফাইনাল ফ্যান্টাসি VIII থেকে ট্রিপল ট্রায়াডের উপর ভিত্তি করে একটি সংগ্রহযোগ্য কার্ড গেমে ব্যবহার করা যেতে পারে।
  • এটি অবশ্যই প্রবেশ মূল্যের মূল্য কারণ কোনও বিজ্ঞাপন নেই অথবা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা।
  • আপনি যদি এটি উপভোগ করেন তবে আপনি আরও সামগ্রী পেতে সদস্যতা নিতে পারেন, তবে এটি সম্ভবত আরও বেশি খরচ হবে কারণ এটি আরও আধুনিক গেম।

13. ইভোল্যান্ড 2

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

আরপিজি ইতিহাসের মাধ্যমে একটি আকর্ষণীয় যাত্রা ইভোল্যান্ড 2 এ পাওয়া যেতে পারে।

বৈশিষ্ট্য:

  • এখানে বিভিন্ন Zelda পিরিয়ডের পাশাপাশি আরও অনেক দুর্দান্ত RPG-এর ইঙ্গিত রয়েছে।
  • আপনি আপনার বিভিন্ন গেমিং ঘরানার মধ্যে পরিবর্তন করতে পারেন 2D RPG, 3D বনাম মারামারি, শুটার, ট্রেডিং কার্ড গেম এবং আরও অনেক কিছু খেলে ক্লান্ত না হয়ে।
  • ইভোল্যান্ড 2 শুধুমাত্র একটি খেলার চেয়ে বেশি; এটি সেগুলির একটি সংগ্রহ, সবই একটি আকর্ষক আখ্যান দ্বারা সংযুক্ত যা আপনাকে অত্যাধুনিক গেমিং প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেওয়ার সময় আপনাকে সময়ের সাথে নিয়ে যাবে৷
  • যদিও এটি মাঝে মাঝে কিছুটা সংযোগ বিচ্ছিন্ন মনে হয়, তবুও এটি একবার দেখার মতো।

14. অনারবাউন্ড RPG

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

HonorBound RPG বাগগুলির জন্য না থাকলে তালিকার শীর্ষে থাকতে পারে। এই আরপিজি অবশ্যই সেই ভক্তদের জন্য যারা অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো গেম পছন্দ করেন কারণ এটি জাদুকর এবং উত্তেজনাপূর্ণ৷

বৈশিষ্ট্য:

  • এই গেমটি একটি পৌরাণিক রাজ্যে সংঘটিত হয় যেখানে ড্রাগন, orcs, ogres এবং জীবিত মৃত রাজত্ব করে।
  • যেকোন গেমারের জন্য, এই শিরোনামটি পাওয়ার জন্য এটি একটি বাধ্যতামূলক যথেষ্ট প্রণোদনা।
  • আপনি একজন উইজার্ড, নাইট, ধর্মগুরু বা দুর্বৃত্ত হিসেবে খেলতে বেছে নিতে পারেন।
  • আপনি জোট গড়ে তুলতে এবং বাহিনীতে যোগ দিতে পারেন অন্যান্য নায়কদের সাথে, যা উত্তেজনা বাড়ায়।
  • অশুভ শক্তিকে নস্যাৎ করার পাশাপাশি, আপনি রহস্যময় উপাদানগুলির সন্ধান করতে পারেন, এবং কিংবদন্তি সম্পদ এবং অস্বাভাবিক পুরস্কারগুলি খুঁজে পেতে পারেন৷
  • সবচেয়ে ভালো ব্যাপার হল বিগ বসের লড়াই ছাড়া এই গেমটি জেল্ডা-স্টাইলের শিরোনাম হবে না।

15. স্কাইফিশ জিরোর কিংবদন্তি

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

ক্রিসেন্ট মুন গেমস কোম্পানি লিজেন্ড অফ দ্য স্কাইফিশ জিরো তৈরি করেছে এবং এটি জেল্ডার মতো সেরা অ্যান্ড্রয়েড গেমগুলির মধ্যে একটি হিসাবে কাজ করে৷

বৈশিষ্ট্য:

  • একটি ফিশিং রড হল একমাত্র অনন্য গিয়ার এবং এই বিস্ময়কর দুঃসাহসিক ধাঁধা খেলায় অস্ত্র।
  • লিটল রেড হুক এবং দানবীয় স্কাইফিশের সাথে তাদের অগ্রগতি অনুসরণ করে মুনওয়েলের যুদ্ধে অংশ নিন।
  • আপনি যাওয়ার সময়, আপনার ফিশিং রডটিকে গ্র্যাপলিং হুক বা অস্ত্র হিসাবে ব্যবহার করতে আপগ্রেড করুন।
  • লেজেন্ড অফ দ্য স্কাইফিশ-এ, আপনি হ্যান্ড পেইন্ট করা সুন্দর দৃশ্য আশা করতে পারেন , চ্যালেঞ্জিং অ্যাকশন পাজল, এবং অস্বাভাবিক শত্রু।
  • 45টি হস্তনির্মিত পর্যায়ের একটি বিশাল অঞ্চল অন্বেষণ করুন যখন আপনি বিশাল দানবকে নির্মূল করবেন৷

16. গার্ডিয়ান টেলস

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

কাকাও গেমস কর্পোরেশন গার্ডিয়ান টেলস গেমটি প্রকাশ করেছে যা জেল্ডার মতো অ্যান্ড্রয়েড গেমগুলির মধ্যে আরেকটি উল্লেখযোগ্য।

বৈশিষ্ট্য:

  • বিশাল পাথর উত্তোলন করুন, বিস্ফোরক নিক্ষেপ করুন, এবং বিস্ময়কর গুপ্তধনের গোপন প্যাসেজগুলি সনাক্ত করতে দেয়ালের মধ্যে দিয়ে নিজেকে ছুঁড়ুন!
  • হাঁস, ডুব, ডুব, এবং ভয়ঙ্কর শত্রু এবং বিশাল দানবদের মধ্য দিয়ে আপনার পথ এড়িয়ে চলুন।
  • আপনার অন্বেষণ অন্ধকূপগুলিতে বসবাসকারী ভয়ঙ্কর, অন্ধকার কর্তাদের সাথে থাকুন!
  • নায়ক এসেছে, তাই সাবধান, দুষ্ট শূকর দানব! গৌরবের জন্য রিয়েল-টাইম লড়াইয়ে অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে , তিনজন নায়কের আপনার সেরা দলকে একত্রিত করুন এবং সমন্বয় করুন!
  • একা ভ্রমণ করুন, জড়ো করুন এবং 50 টিরও বেশি ভিন্ন হিরো এবং 100টি ভিন্ন অস্ত্র ব্যবহার করুন, যার প্রত্যেকটির অনন্য বিশেষ ক্ষমতা রয়েছে!
  • নতুন লোকের সাথে দেখা করুন, আপনার নায়কদের নিয়ে বড়াই করুন এবং গিল্ড হাউসে মজা করুন! একইভাবে, গিল্ড স্ক্যারক্রো সম্পর্কে বিবেচিত হন।

17. তাইচি পান্ডা:হিরো

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যাকশন রোল প্লেয়িং, সিঙ্গেল-প্লেয়ার এবং মাল্টিপ্লেয়ার ভিডিও গেম তাইচি পান্ডা:হিরোস স্নেইল গেমস ইউএসএ ইনকর্পোরেটেড দ্বারা অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য তৈরি এবং বিতরণ করা হয়েছিল।

বৈশিষ্ট্য:

  • একটি আকর্ষক অভিজ্ঞতা প্রদানের জন্য, এটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার মিশ্রিত করে , দ্রুতগতির, যুদ্ধ এবং অন্বেষণের দিকগুলি৷
  • আপনি বিভিন্ন খেলার যোগ্য অক্ষর থেকে বেছে নিতে পারেন , প্রত্যেকে তাদের নিজস্ব বিশেষ দক্ষতার সাথে, এবং তারপরে আপনি মহাবিশ্বে প্রবেশ করতে পারেন।
  • কাস্টমাইজেশন বিকল্পগুলির সাহায্যে, আপনি আপনার চরিত্রটিকে সম্পূর্ণ ভিন্ন চেহারা দিতে পারেন এবং শত্রুদের বিরুদ্ধে ব্যবহার করার জন্য বিভিন্ন শক্তিশালী অস্ত্র থেকে বেছে নিতে পারেন।
  • গেমটি আইসোমেট্রিকভাবে খেলা হয় , এবং প্রতিটি স্তরে অগ্রসর হওয়ার জন্য, আপনাকে অবশ্যই সমস্ত দানবকে নির্মূল করতে হবে।
  • মৃত্যু এড়াতে, আপনি অনেকগুলি হিট সংমিশ্রণে একত্রিত করে দৈত্যের স্বাস্থ্যকে দ্রুত হ্রাস করার জন্য যুদ্ধ করেন৷
  • আপনি গেমিংয়ের সময় অন্যান্য খেলোয়াড়দের সাথে জড়িত হন, অভিজ্ঞতার পয়েন্ট পান এবং মাস্টার লেভেলে অগ্রসর হওয়ার জন্য নতুন বিষয়বস্তু আনলক করতে এই পয়েন্টগুলি ব্যবহার করতে পারেন।
  • গেমের একটি PvP মোড আছে যেখানে আপনি বিশ্বজুড়ে প্রকৃত গেমারদের বিরুদ্ধে খেলতে পারেন বা একটি দল গঠন করতে তাদের সাথে সহযোগিতা করতে পারেন৷
  • আপনার সেনাবাহিনীকে কমান্ড করুন, ফ্যান্টাসি ল্যান্ড এক্সপ্লোর করুন, মিত্রদের সাথে যোগ দিন এবং আরও উল্লেখযোগ্য উপাদান তাইচি পান্ডা:হিরোস-এ পাওয়া যাবে। Zelda-এর মতো অ্যান্ড্রয়েড গেমগুলির এই তালিকায় এটি এখনও একটি ভাল এন্ট্রি হিসাবে এটিকে যেতে দিন৷

18. জেনোনিয়া 4

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

জেনোনিয়া 4:রিটার্ন অফ দ্য লিজেন্ড, যা প্রায়ই জেনোনিয়া 4 নামে পরিচিত, অ্যাকশন, আরপিজি এবং হ্যাক এবং স্ল্যাশ উপাদানগুলির একটি অস্বাভাবিক এবং সুন্দর বিস্ময়কর মিশ্রণ অফার করে এবং আপনাকে এমন একটি পৃথিবীতে নিয়ে যায় যেখানে একটি অজানা প্রাচীন অশুভ শক্তি ধ্বংস করার হুমকি দেয়। পৃথিবী . অ্যান্ড্রয়েডের জন্য কিংবদন্তি জেল্ডার মতো গেমগুলি অনুসন্ধান করার সময় প্রায় সমস্ত গেমার জেনোনিয়া ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে শুনতে পাবেন৷

বৈশিষ্ট্য:

  • অশুভের আক্রমণ থেকে গ্রহকে রক্ষা করার জন্য, জেনোনিয়া 4 আপনাকে একটি যোদ্ধা সৈন্যদলের একটি অংশ হওয়ার জন্য নিয়োগ দেয় যার মধ্যে রয়েছে Regret, Lu, Ecne, Chael এবং অন্যান্যরা এবং অশুভ শক্তিকে ধ্বংস করার এবং জেনোনিয়াকে বাঁচানোর মিশনে শুরু করে .
  • Zenonia 4-এ রয়েছে একটি অন্বেষণ করার জন্য বিশাল গেমের জগত , যা আপনি আপনার অনলাইন অবতার চয়ন এবং কাস্টমাইজ করার পরে, নিজেকে এবং আপনার ক্রুকে প্রাণঘাতী অস্ত্র এবং বর্ম দিয়ে সজ্জিত করার পরে, শত্রুর সাথে মহাকাব্যিক হাতাহাতি যুদ্ধের মুখোমুখি হওয়ার এবং গেমের উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করার জন্য তাদের ধ্বংস করার পরে একটি অংশ হয়ে উঠতে পারেন৷
  • গেমটি আপনাকে অ্যাকশন, আরপিজি এবং হ্যাক অ্যান্ড স্ল্যাশের উপর একটি সম্পূর্ণ নতুন দৃষ্টিভঙ্গি দেয় আল্ট্রা-এইচডি ভিজ্যুয়াল, আকর্ষণীয় গেমপ্লে এবং একটি সুন্দর গল্প সহ গেমিং৷

19. ব্যাটলহার্ট লিগ্যাসি

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

ব্যাটলহার্ট লিগ্যাসির ডেভেলপার হলেন মিকা মোবাইল, ইনক। এটি ব্যাটলহার্টের চেতনার একটি পুনর্গঠিত প্রত্যাবর্তন এবং এটিকে Zelda-এর মতো Android গেমগুলির মধ্যে একটি হিসাবে ব্যবহার করা উচিত।

বৈশিষ্ট্য:

  • ফ্যান্টাসি রোল প্লেয়িং গেম ব্যাটলহার্ট লিগ্যাসিতে, আপনি একটি বিশাল এবং জটিল ফ্যান্টাসি এক্সপ্লোর করবেন শত শত শক্তিশালী দক্ষতা এবং অস্ত্রের সাথে আপনার নিজের নায়ককে ডিজাইন করার সময়, শত্রুদের বাহিনীকে মোকাবেলা করার সময়, উদ্ভট ব্যক্তিদের মুখোমুখি হয়ে এবং একটি অস্থির দেশের গল্প আবিষ্কার করার সময়।
  • একজন শক্তিশালী জাদুকর নাকি কুখ্যাত দুর্বৃত্ত—আপনি কোনটি হবেন? তিনি একটি সাহসী নাইট বা একটি দুষ্ট অসভ্য বলে মনে হচ্ছে? কিভাবে আপনি স্থায়ী একটি প্রভাব করতে হবে? সাথে খেলুন এবং আপনার ভাগ্য দাবি করার জন্য আপনার পছন্দগুলি করুন৷

20. ড্যাশ কোয়েস্ট হিরোস

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Dash Quest Heroes-এ, আপনি একজন কিংবদন্তি হিরো হওয়ার এবং একটি বিশাল ফ্যান্টাসি মহাবিশ্ব জুড়ে যাওয়ার সুযোগ পান এইভাবে যারা Android এর জন্য জেল্ডার কিংবদন্তির মতো গেমগুলি খুঁজছেন তাদের জন্য এটি একটি ভাল পছন্দ৷

বৈশিষ্ট্য:

  • জারু, একটি দানবীয় প্রাণী, সোলাস রাজ্য দখল করেছে , এবং তাকে পরাজিত করা বিশ্বের বীরদের উপর নির্ভর করে।
  • অনেক পাহাড়, রহস্যময় টানেল, লুকানো বন এবং আরও অনেক কিছুর উপর ভ্রমণে যাত্রা শুরু করুন যখন আপনি চমৎকার গিয়ার সংগ্রহ করেন এবং নতুন জিনিস তৈরি করেন!
  • পুরাণে শুধুমাত্র সবচেয়ে শক্তিশালী নায়করাই বেঁচে থাকবেন। আপনি দুষ্ট লোকদের ধ্বংস করার দিকে মনোনিবেশ করুন এই ঘনীভূত অ্যাকশন রোল প্লেয়িং গেমটিতে৷
  • এটি আপনাকে একটি জেনুইন জেল্ডা গেমের মতো আপ্লুত করবে না, তবে এটি এমন সময় কেটে যাবে যখন আপনি ঠিকই কিছু বিনামূল্যের মুহূর্ত পাবেন।

২১. বয়স জুড়ে

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

বয়স জুড়ে আপনার বহনযোগ্য ডিভাইসগুলিতে আশ্চর্যজনক Zelda অভিজ্ঞতা পুনরায় তৈরি করার একটি দুর্দান্ত সুযোগ দেয় এবং এটি অ্যাকশন, অ্যাডভেঞ্চার, RPG এবং ফ্যান্টাসি-ভিত্তিক দিকগুলির একটি দুর্দান্ত মিশ্রণ৷

বৈশিষ্ট্য:

  • গেমটি আপনাকে উচ্চ-মানের গেমিংয়ের অভিজ্ঞতা দিতে দেয় একইভাবে আপনি অসাধারণ Zelda-এর মতো গেমপ্লে এবং মেকানিক্স অফার করে সুপরিচিত Zelda সিরিজে করেছিলেন।
  • অত্যাশ্চর্য 16-বিট গ্রাফিক্স সহ , বয়স জুড়ে আপনাকে একটি মন্ত্রমুগ্ধ পরিবেশ অন্বেষণ করতে, কিছু মারাত্মক শত্রুদের সাথে যুদ্ধ করতে, এক বা একাধিক চরিত্রকে নিয়ন্ত্রণ করতে দেয়, প্রত্যেকে তাদের নিজস্ব বিশেষ প্রতিভা দিয়ে, তলোয়ার, কুড়াল এবং হাতুড়ির মতো অস্ত্র ব্যবহার করতে এবং আপনার অধিকারী সমস্ত বিশেষ ক্ষমতা দিয়ে আপনার শত্রুদের নির্মূল করতে দেয়।
  • অভিজ্ঞতা পয়েন্ট পেতে আপনি বয়স জুড়ে বেশ কয়েকটি চ্যালেঞ্জিং ধাঁধা সম্পূর্ণ করতে পারেন, যেগুলি পরে উল্লেখযোগ্য আপগ্রেড এবং পাওয়ার-আপ কেনার জন্য ব্যবহার করা যেতে পারে৷
  • NPC কথোপকথন, সমাধান করার জন্য অসংখ্য ধাঁধা, চমৎকার চরিত্র কাস্টমাইজেশন এবং নির্বাচনের সম্ভাবনা এবং চমৎকার গেমপ্লেকে ধন্যবাদ খেলার জন্য বয়স জুড়ে একটি উপভোগ্য খেলা।
  • অ্যাক্রোস এজ থেকে গেমটির একটি দ্বিতীয় সংস্করণ iOS এবং Android উভয় ডিভাইসেই অ্যাক্সেসযোগ্য যা চেষ্টা করার মতোও।

22। বেথেমের গল্প – পূর্ণিমা

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

ক্রিস্টোবাল মাতার ক্লাসিক অ্যাকশন-আরপিজি অ্যাডভেঞ্চার, বেথেমের গল্প - পূর্ণিমা, অন্বেষণ এবং ধাঁধায় ভরা। এটি অ্যান্ড্রয়েডের জন্য কিংবদন্তি জেল্ডার মতো গেমগুলির একটি কাছাকাছি পয়েন্ট এবং এখনও চেষ্টা করার মতো৷

বৈশিষ্ট্য:

  • আরেকটি ওপেন-ওয়ার্ল্ড গেম , যেখানে খেলোয়াড়রা তাদের অবসর সময়ে ঘুরে বেড়াতে পারেন।
  • অন্ধকূপ জুড়ে ধাঁধা এবং কাজ প্রচুর। গল্পের মোড 20 ঘন্টার গেমপ্লে এর মধ্যে শেষ হতে পারে৷ এর পরে প্লেয়ার ইন-গেম গিয়ার সংগ্রহ করতে এবং ওপেন-এন্ডেড দানব যুদ্ধে নিযুক্ত হতে পারে।

23. কচি শিশির

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

অ্যাডভেঞ্চারেস ইটল ডিউ এবং তার বন্ধু টিপসি একটি বিদেশী দ্বীপে পৌঁছেছেন যেটি সম্পদে ভরপুর এবং অদ্ভুত চরিত্রগুলি লুডোসিটি এবি-এর আইটল ডিউ সম্পর্কে। গল্পটি একটু ভিন্ন কিন্তু এটি এখনও জেল্ডার মতো অনেক অ্যান্ড্রয়েড গেমের মধ্যে দাঁড়াতে পারে৷

বৈশিষ্ট্য:

  • তারা একবার ঠিকই জানে যে এটাই হতে পারে তাদের সবচেয়ে বড় অ্যাডভেঞ্চার।
  • আইটল ডিউ প্রথাগত অ্যাডভেঞ্চার জেনারকে হ্রাস করে এর মূল উপাদানে:উপভোগ।
  • আপনি আশা করতে পারেন কঠিন ধাঁধা, ক্লাসিক গেমপ্লে এবং প্রচুর অ্যাডভেঞ্চার .

24. মনর অ্যাডভেঞ্চার

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

গেম বয়ের জন্য ফাইনাল ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার 3D তে পুনরায় তৈরি করা হয়েছিল এবং 2016 সালে অ্যাডভেঞ্চারস অফ মানা হিসাবে প্রকাশিত হয়েছিল৷

বৈশিষ্ট্য:

  • এই বিশেষ গেমটি দুবার রিমেক করা হয়েছে , 2003 সালে গেম বয় অ্যাডভান্সের জন্য প্রথম সোর্ড অফ মানা৷
  • প্রাথমিক মানা গেমটি খেলোয়াড়দের বেশিরভাগ দিকগুলির সাথে উন্মোচিত করেছিল যা পরবর্তীতে তার উচ্চ ফ্যান্টাসি সেটিংস সহ পরবর্তী শিরোনামগুলিকে সংজ্ঞায়িত করতে আসবে। এবং অ্যাকশন RPG গেমপ্লে।
  • মানা হল একটি দীর্ঘদিন ধরে চলা ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজি সুতরাং আপনি যদি Android এর জন্য জেল্ডার কিংবদন্তির মতো গেমগুলি নিয়ে আসেন তবে এটি ঠিক কাজ করে৷

25. জেনোনিয়া 5

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

গেমভিল ইনকর্পোরেটেড জেনোনিয়া 5 ডেভেলপ করেছে এবং রিলিজ করেছে, একটি অ্যাকশন রোল প্লেয়িং সিঙ্গেল প্লেয়ার ভিডিও গেম জেল্ডার মতো অ্যান্ড্রয়েড গেমগুলির মধ্যে৷

বৈশিষ্ট্য:

  • গেমের ফ্যান্টাসি মহাবিশ্বে মানবতার একতা ও প্রশান্তি পুনরুদ্ধার করার জন্য একটি বড় যুদ্ধ করা হয়েছিল, যেটিতে একটি চক্রান্তমূলক প্লট রয়েছে৷
  • তবে, সময়ের সাথে সাথে লোকটির হৃদয় অর্থ এবং অহংকার দ্বারা কলঙ্কিত হয়ে উঠল। শান্ত রাজ্য শীঘ্রই অশুভ শক্তি দ্বারা আক্রমণ করা হয়, যারা তারপর সবকিছু ধ্বংস করার চেষ্টা করে৷
  • এর পরে রাজ্য একটি কিংবদন্তি দ্বারা সংরক্ষিত হয় যে গ্রাম থেকে ধ্বংসস্তূপে বেরিয়ে আসে।
  • নায়কের চরিত্রটি ধরে নিয়ে, আপনার উদ্দেশ্য হল যুদ্ধ করা এবং প্রতিপক্ষকে পরাস্ত করা যাতে আপনি দ্বন্দ্বের অবসান ঘটাতে পারেন এবং আপনি একজন কিংবদন্তি হওয়ার জন্য যতটা সম্ভব পয়েন্ট সংগ্রহ করেন।
  • রক্তাক্ত যুদ্ধে অংশগ্রহণের জন্য আপনি চারটি অক্ষরের ক্লাসের মধ্যে একটি বেছে নিতে পারেন।
  • আপনি আপনার নায়ককে অস্ত্র ও সরঞ্জামের বিস্তৃত পরিসরে অ্যাক্সেস দিতে পারেন , এবং এটি একটি গতিশীল অ্যাকশন রোল প্লেয়িং দিক বৈশিষ্ট্যযুক্ত৷
  • আপনার জন্য শত শত মিশন উপলব্ধ রয়েছে, সেইসাথে প্রচুর স্টাফ এবং পুরস্কার রয়েছে।
  • গেমের বেশ কিছু মূল উপাদানের মধ্যে রয়েছে নতুন চ্যালেঞ্জ, গতিশীল গেমপ্লে, একটি বিশদ পরিবেশ, স্বজ্ঞাত নিয়ন্ত্রণ ইত্যাদি।

26. জেনোনিয়া 4

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

জেনোনিয়া 4:রিটার্ন অফ দ্য লিজেন্ড, যা প্রায়শই জেনোনিয়া 4 নামে পরিচিত, অ্যাকশন, আরপিজি এবং হ্যাক এবং স্ল্যাশ উপাদানগুলির একটি অস্বাভাবিক এবং সুন্দর বিস্ময়কর মিশ্রণ অফার করে এবং আপনাকে এমন একটি বিশ্বে নিয়ে যায় যেখানে একটি অজানা প্রাচীন অশুভ শক্তি ধ্বংস করার হুমকি দেয়। পৃথিবী .

বৈশিষ্ট্য:

  • অশুভের আক্রমণ থেকে গ্রহকে রক্ষা করার জন্য, Zenonia 4 আপনাকে একটি যোদ্ধা সৈন্যদলের একটি অংশ হতে নিযুক্ত করে যার মধ্যে রয়েছে Regret, Lu, Ecne, Chael এবং অন্যান্যরা, এবং অশুভ শক্তিকে ধ্বংস করার এবং বাঁচানোর জন্য একটি মিশনে শুরু করে জেনোনিয়া।
  • বাছাই এবং আপনার অনলাইন অবতার কাস্টমাইজ করার পরে , নিজেকে এবং আপনার ক্রুকে প্রাণঘাতী অস্ত্র এবং বর্ম দিয়ে সজ্জিত করা, এবং গেমের উদ্দেশ্যগুলি অর্জনের জন্য শত্রুদের পরাস্ত করার জন্য তাদের সাথে মহাকাব্যিক হাতাহাতি যুদ্ধে জড়িত হওয়া, Zenonia 4 অন্বেষণ করার জন্য একটি বিশাল গেমিং বিশ্ব প্রদান করে .
  • জেনোনিয়া 4 আপনাকে আল্ট্রা-এইচডি গ্রাফিক্স, ইমারসিভ গেমপ্লে এবং একটি সুন্দর গল্পের জন্য সম্পূর্ণ নতুন দৃষ্টিকোণ থেকে অ্যাকশন, আরপিজি এবং হ্যাক এবং স্ল্যাশ গেমিংয়ের অভিজ্ঞতা নিতে দেয়।

27. সোর্ডিগো

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

সোর্ডিগোর নির্মাতারা হলেন টাচ ফু।

বৈশিষ্ট্য:

  • শহর, অন্ধকূপ, সম্পদ এবং মন্দ প্রাণীতে পূর্ণ একটি আকর্ষণীয় বিশ্বে প্রবেশ করুন।
  • অভিজ্ঞতা অর্জন আপনার চরিত্রের স্তরকে বাড়িয়ে দেবে। আপনার প্রতিপক্ষকে পরাস্ত করার জন্য শক্তিশালী সরঞ্জাম, মন্ত্র এবং অস্ত্র খুঁজুন।
  • অন্ধকার টানেল এবং অন্ধকূপগুলির মধ্য দিয়ে ঝাঁপ দাও যা একটি চোখ-চাপানো গতিশীল আলো ব্যবস্থা দ্বারা আলোকিত হয় .

28. হেডল্যান্ড

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

নর্থপ্লে হেডল্যান্ড গেম তৈরি করেছে। অ্যান্ড্রয়েডের জন্য লিজেন্ড অফ জেল্ডার মতো গেমগুলি তালিকাভুক্ত করার সময় আরেকটি কাছাকাছি, আপনি হতাশ হবেন না৷

বৈশিষ্ট্য:

  • একটি শক্তিশালী শক্তি নরস হেডল্যান্ডের সৃজনশীল হৃদয়কে ভেঙে দেয়।
  • তার রোবট বন্ধুদের সহায়তায়, তাকে অবশ্যই তার সীমাহীন সৃজনশীলতা পুনরুদ্ধার করার জন্য শার্ডগুলি খুঁজে বের করতে হবে এবং যুদ্ধে নিয়োজিত হতে হবে৷
  • হেডল্যান্ড হল একটি দ্রুত-গতির অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যেটি পুরষ্কার বিজয়ী নর্থপ্লে স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছিল৷
  • অ্যাকশন-অ্যাডভেঞ্চার জেনারে একটি সম্পূর্ণ মোবাইল-ভিত্তিক নতুন স্পিন দেখুন।
  • বিভিন্ন রকমের দানবের সাথে যুদ্ধে লিপ্ত হন আমাদের অত্যাধুনিক সোয়াইপ-এন্ড-ট্যাপ যুদ্ধ ব্যবস্থা ব্যবহার করে৷
  • আপনি ক্ষেত্রগুলির মধ্য দিয়ে যাওয়ার সময়, আপনি নতুন অস্ত্র আনলক করতে পারেন এবং আপনার রুট বরাবর সংগ্রহ করা সংস্থানগুলির সাথে আপগ্রেড করতে পারেন৷
  • Tapping through a story full of colorful characters will let you explore a vast, beautiful imaginary realm.

29. Aeon Avenger

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Kotobuki Solution Co., Ltd. has created and published Aeon Avenger, a video game with elements of adventure, role-playing, and isometric perspective.

বৈশিষ্ট্য:

  • The setting of the game is rooted in fantasy, and it follows an epic quest for retribution over time and space.
  • Three periods, Past, Present, and Future, are used to divide the game of revenge’s plot.
  • The story claims that in the distant past, world dominance was held by lords, and people were endowed with legendary powers.
  • Technology was developed over many ages while rulers were forgotten. Lake, Rean, Mimi, and Law are the four playable characters; each has a different set of talents, abilities, and playing preferences.
  • The player can take on the role of a new character in each era , such as Rean and Lake in the present, Mimi in the past, and the Law in the future.
  • An isometric view is used to play the game , in which the player may modify the environment, communicate with NPCs, and attempt to earn experience points by fulfilling objectives.

30. Taichi Panda

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Snail Games’ Taichi Panda is an incredibly addicting Action-Adventure and RPG video game that can’t be forgotten while naming some good games like legend of Zelda for Android.

বৈশিষ্ট্য:

  • Along with everything else, the game has fantastic Quests, Adventures, and hack ‘n’ slash aspects.
  • Taichi Panda, set in the mythological land of Demons, Goblins, and Bandits, allows you to embark on thrilling missions to battle opponents, gather treasures, and show off your outstanding martial arts talents, among other things.
  • Taichi Panda lets you engage in great action-packed gameplay in which you’ll have to kill your adversaries utilizing melee techniques and weaponry, crawl through several dungeons, and enjoy the game with a slew of varied enemies, boss encounters, PvP and PvE events, and an awesome combat system.
  • Taichi Panda has fantastic aesthetics , thrillingly immersive gameplay, and an engaging quest-based plot to pursue.

31. RPG Djinn Caster

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

Once again Kotobuki Solution Co. Ltd. brings a free-to-play , hack-and-slash RPG Djinn Caster – A fantasy action role-playing game with a wide scope!

বৈশিষ্ট্য:

  • Raise the Djinns to transform the world! These are the towns of Dulshara , concealed in the vast desert that envelops them, under the alluring mirages and violent sandstorms.
  • The people have always prospered strongly, even despite the Sultan’s persecution.
  • However, warnings of impending doom kept appearing, like a serpent pursuing its prey.
  • The Sultanate Army began mass abduction of people , followed by a cloaked person operating behind the scenes, and then a sequence of weird events occurred.
  • One day, Elmir, a young man, is offered a curious weapon by a dying man fleeing the army. It had an energy that was obviously from the past.
  • The term Djinn is used to describe this power . The long-awaited world’s rescuer must seek and acquire power as the planet is about to be destroyed as a result of the resurgence of an ancient evil. Elmir and the Djinns hence proceed on their path to mutiny.

32. Cat Quest

অ্যান্ড্রয়েডের জন্য লেজেন্ড অফ জেল্ডার মতো 32টি সেরা গেম

The Gentlebros recently published Cat Quest.

বৈশিষ্ট্য:

  • Set out on a fantastic adventure packed with dragons, magic, and cats in the purr-suit of the evil Drakoth and your kidnapped sister!
  • Explore the expansive overworld of Felingard, take the chance to enter dungeons in pursuit of incredible riches, and take on a host of side missions involving a variety of furry characters .

প্রস্তাবিত:

  • Fix Discord an Unknown Network Error on Android
  • Windows 10-এ Pokemon Error 29 ঠিক করুন
  • 27 Best Android Apps to Read Manga for Free
  • The Utimate Fallout 3 Mods List

Above are some of the best games like Legend of Zelda for Android platform that are still actively available for downloading from the Play Store. Do tell us your experiences while trying out these games and also do mention any other games which you feel should’ve been included here that we might’ve missed in the comment section below. Hope you liked the topic and we’ll be back with more such interesting articles, until then, ciao.


  1. 2022 সালে Android এর জন্য সেরা অফলাইন/অনলাইন ফুটবল গেম

  2. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম