কম্পিউটার

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

PUBG প্রেমীদের জন্য সুখবর!

PlayerUnknown's Battlegrounds মুক্তির পর থেকে যুদ্ধের রয়্যালের ঘটনাটি শুরু করেছে এবং আজকে সব রাগ হয়েছে। টেনসেন্ট, গেমটির পিছনে থাকা সংস্থাটি "PUBG মোবাইল" দিয়ে পথ তৈরি করেছে, যা সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয় হয়েছে৷ যাইহোক, এমন কিছু ব্যবহারকারী ছিলেন যারা তাদের লো-এন্ড অ্যান্ড্রয়েড ফোনের কারণে পিছিয়ে পড়েছেন। সমস্যা সমাধানের জন্য, কোম্পানি "PUBG Mobile Lite" নিয়ে এসেছে বাজেট ফোনের জন্য একটি হালকা ভেরিয়েন্ট৷

যাইহোক, দেখে মনে হচ্ছে, গেমিং জায়ান্ট তাদের গেমের প্রাপ্যতা প্রসারিত করার পরিকল্পনা করছে, এই কারণেই এটি এখন PC এর জন্য PUBG Lite চালু করেছে, যা নিম্ন-সম্পন্ন পিসি বা ল্যাপটপ আছে এমন ব্যবহারকারীদের জন্য একটি হালকা রূপ।

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

এছাড়াও পড়ুন:সেরা বিনামূল্যের পিসি ক্লিনার 2020 উইন্ডোজ 10

PUBG Lite কি?

শালীন স্পেসিফিকেশন সহ সেই সমস্ত পিসি ব্যবহারকারীদের জন্য, PUBG বিকাশকারীরা PUBG-এর জন্য একটি হালকা সংস্করণ নিয়ে আসছে যা প্রায় প্রতিটি কম্পিউটার এবং ল্যাপটপের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে। গেমপ্লেতে কোনো আপস ছাড়াই বর্তমান হাই-এন্ড অ্যানিমেশন এবং গ্রাফিক্স প্রতিস্থাপন করে, PUBG Lite শুধুমাত্র 2.8 GB এর আকার সহ Erangel, Miramar এবং Training Mode এর সাথে আসে।

সর্বনিম্ন সিস্টেমের প্রয়োজনীয়তা:

মসৃণ এবং ল্যাগ-মুক্ত গেমিং অভিজ্ঞতা পেতে, আপনাকে অবশ্যই নিম্নলিখিত ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তার মালিক হতে হবে।

অপারেটিং সিস্টেম: উইন্ডোজ 7/8/10 (64-বিট)

RAM: 4 জিবি

CPU: কোর i3 2.4 GHz

GPU: ইন্টেল এইচডি গ্রাফিক্স 4000

HDD: 4 জিবি

কিভাবে PUBG Lite ডাউনলোড ও ইনস্টল করবেন?

সুতরাং, যদি আপনার ডেস্কটপ বা ল্যাপটপে উপরে উল্লিখিত কনফিগারেশন থাকে, তাহলে আপনি PC সফ্টওয়্যারের জন্য PUBG Lite ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। এখানে ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে:

দ্রষ্টব্য: এখন পর্যন্ত PUBG Lite-এর অফিসিয়াল সংস্করণ শুধুমাত্র থাইল্যান্ডে উপলব্ধ। অন্যদের জন্য, শুধু একই ধাপ অনুসরণ করুন, আপনি VPN ব্যবহার করে গেমটি খেলতে পারেন। শুধু আপনার পিসিতে যেকোনো সেরা ভিপিএন পরিষেবা ডাউনলোড এবং ইনস্টল করুন (সেরা VPN পরিষেবাগুলির তালিকা দেখুন )> থাইল্যান্ড সার্ভার নির্বাচন করুন এবং 'সংযোগ করুন' বোতামে ক্লিক করুন!

ধাপ 1- পিসির জন্য PUBG লাইট ইনস্টল করতে, Google Chrome চালু করুন> “pubglitepc.co” এ যান> ভাষাকে ইংরেজিতে অনুবাদ করুন> স্ক্রিনে ‘ডাউনলোড’ বোতামে ক্লিক করুন।

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

ধাপ 2- আপনাকে একটি ভিন্ন স্ক্রিনে নিয়ে যাওয়া হবে। সেখানে আপনাকে আইডির জন্য আবেদন করতে হবে> উপরের-ডানদিকে অবস্থিত 'আইডির জন্য আবেদন করুন' বিকল্পে ক্লিক করুন। ইমেল আইডি, DOB ইত্যাদি সহ সমস্ত প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন এবং 'আমার অ্যাকাউন্ট তৈরি করুন' বোতামে ক্লিক করুন৷

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

পদক্ষেপ 3- আপনার আইডি তৈরি হয়ে গেলে আপনার ইমেল আইডিতে একটি নিশ্চিতকরণ মেইল ​​পাঠানো হবে। আপনার PUBG আইডি যাচাই করতে লিঙ্কটি নিশ্চিত করুন।

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

পদক্ষেপ 4- থাই VPN সার্ভারের সাথে সংযোগ করুন, যদি আপনি ইতিমধ্যেই না থেকে থাকেন এবং PC সংস্করণের জন্য PUBG Lite খুলুন।

পদক্ষেপ 5- ২য় ধাপে আপনি যে আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করেছেন তা দিয়ে সাইন আপ করুন। লগইন করতে কিছুটা সময় লাগতে পারে বলে ধৈর্য ধরুন, উইন্ডোটি বন্ধ করবেন না!

পদক্ষেপ 6- নীচে-বাম কোণে অবস্থিত 'আপডেট' (কমলা-রঙ) বোতামে ক্লিক করুন৷

পদক্ষেপ 7- একবার আপনি আপডেট বোতামে ক্লিক করলে, ডাউনলোড শুরু হবে। থাইল্যান্ড VPN-এর সাথে সংযুক্ত থাকতে মনে রাখবেন, অন্যথায় আপনার গেম ডাউনলোড করা হবে না।

এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

ধাপ 8- PUBG Lite ডাউনলোড ও ইনস্টল করার পর, পরবর্তী ধাপ হল আপনার ডেস্কটপের ডিফল্ট টাইমজোন পরিবর্তন করা। আপনার পিসিতে সেটিংসে যান> গোপনীয়তা> অ্যাপ পারমিশন হেডের অধীনে অবস্থানে স্ক্রোল করুন। অবস্থান পরিবর্তন করতে 'ডিফল্ট সেট করুন' বোতামে ক্লিক করুন> ব্যাংকক শহর, থাইল্যান্ড অনুসন্ধান করুন> এবং পরিবর্তন করতে 'পরিবর্তন' এ আলতো চাপুন।

এখন আপনার ডিফল্ট অবস্থান পরিবর্তন করার পরে, আপনাকে আপনার ডেস্কটপের টাইমজোন পরিবর্তন করতে হবে, এটি করতে, ‘সেটিংস’> তারিখ ও সময়> টাইমজোন পরিবর্তন করে “(UTC+7:00) ব্যাঙ্কক-এ যান।

ধাপ 9- এটাই! আপনি যেতে ভাল! পিসি সংস্করণের জন্য বিনামূল্যে PUBG লাইট খেলা উপভোগ করুন!

বলা হচ্ছে, যুদ্ধের রাজকীয় খেলা যতই অবিশ্বাস্য হোক না কেন, তোতলানো, ইনপুট ল্যাগ বা পারফরম্যান্স ড্রপের ক্ষেত্রে এটি এমন কিছু নয় যা কেউ সমর্থন করবে। তাই, Player Unknown's Battleground-এর মতো প্রতিযোগিতামূলক এবং গুরুতর গেমটির সাথে, মসৃণ এবং ত্রুটিমুক্ত গেমপ্লে থাকা আবশ্যক৷

যেহেতু PUBG বর্তমান প্রজন্মের সবচেয়ে চাহিদাপূর্ণ গেমগুলির মধ্যে একটি, তাই এর সিস্টেমের প্রয়োজনীয়তাগুলি পূরণ করা এমন কিছু নয় যা প্রত্যেকে গ্রহণ করবে। সুতরাং, ল্যাগ এবং এফপিএস ড্রপ থেকে পরিত্রাণ পাওয়ার একটি উপায় হল একটি গেম বুস্টার সমাধান চেষ্টা করা যা শুধুমাত্র পিসি গেমিং পারফরম্যান্সকে উন্নত করে না বরং ব্যাকগ্রাউন্ড অপারেশনগুলিকেও সীমিত করে, যাতে আপনি বিভ্রান্তিমুক্ত গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারেন।

আমরা এই ধরনের পরিস্থিতির জন্য অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজারের গেম বুস্টার ইউটিলিটি ব্যবহার করার পরামর্শ দিই, এটি একটি বহুমুখী সফ্টওয়্যার যা সিস্টেম নিরাপত্তা এবং অপ্টিমাইজেশানের জন্য এক-স্টপ সমাধান প্রদান করে৷ এর গেম বুস্টার সমাধান কিছু সুবিধার সাথে সজ্জিত:

–          আপনার সিস্টেমকে একটি ব্যক্তিগত ভার্চুয়াল ডেস্কটপে পরিণত করে যা সম্পূর্ণরূপে বিভ্রান্তিমুক্ত।

–          এটি আপনার খেলার সময় বিজ্ঞপ্তি, বার্তার মতো ব্যাকগ্রাউন্ড বিরক্তিগুলিকে ব্লক করে।

–          গেম কম্পিউটার এবং হোম/বিজনেস সিস্টেমের মধ্যে স্যুইচ করতে শুধুমাত্র এক-ক্লিকের প্রয়োজন।

–          অবাঞ্ছিত তোতলানো অডিও, ল্যাগিং এবং FPS ড্রপ থেকে মুক্তি পান।

তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ? যান এবং এখনই PC এর জন্য PUBG Lite ইনস্টল করুন!

আশা করি এই নির্দেশিকাটি আপনার জন্য সহায়ক ছিল, তারপরও যদি কোন প্রশ্ন থাকে, তাহলে নির্দ্বিধায় নিচের মন্তব্য বিভাগে উল্লেখ করুন!


  1. আপনি কি এখনও উইন্ডোজ 7 এ উইন্ডোজ মুভি মেকার ডাউনলোড করতে পারেন?

  2. 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

  3. 13টি Android গেম যা আপনি ইন্টারনেট সংযোগ ছাড়াই খেলতে পারেন

  4. PUBG মোবাইলের সেরা বিকল্প:সেরা 11টি অনুরূপ ব্যাটল রয়্যাল গেম আপনি এখন খেলতে পারেন