কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

সোফায় আপনার অলস বিকেলকে প্রাণবন্ত করতে একটু দৌড়াদৌড়ি করতে চান? আপনার বাস বাড়ি যাওয়ার সময় উচ্চ-অকটেন প্রতিযোগিতার রোমাঞ্চ উপভোগ করতে চান?

উত্তর হল একটি মোবাইল রেসিং গেম। অ্যান্ড্রয়েডে বিনামূল্যে এবং প্রিমিয়াম সব ধরনের রেসিং গেমের একটি বিশাল নির্বাচন রয়েছে৷ এত বড়, আসলে, সেরাগুলি খুঁজে পাওয়া কঠিন। সৌভাগ্যবশত, আমরা আপনার জন্য কঠোর পরিশ্রম করেছি।

এখানে Android এর জন্য সেরা রেসিং গেম রয়েছে, যার মধ্যে রয়েছে গাড়ি গেম, দৌড়ানো, এমনকি ঘোড়দৌড়!

1. Asphalt 9:Legends

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

বাজারে সবচেয়ে বড় অ্যান্ড্রয়েড গেমগুলির মধ্যে একটি, Asphalt 9:Legends হল রেসিং গেমগুলির একটি দীর্ঘ-চলমান সিরিজের সাম্প্রতিকতম৷

গেমলফ্ট দ্বারা তৈরি, অ্যাসফল্ট 9-এ দুর্দান্ত গ্রাফিক্স এবং স্বজ্ঞাত নিয়ন্ত্রণ রয়েছে, যদিও এর নিবিড় গ্রাফিক্স এটিকে নতুন ফোন এবং ট্যাবলেটগুলির জন্য আরও উপযুক্ত করে তোলে। গাড়ি আপগ্রেড করতে এবং ক্রেডিট কিনতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা উপলব্ধ।

Asphalt 9:Legends নিয়মিত আপডেট পায়, সবচেয়ে সাম্প্রতিক সংস্করণে ক্যারিবিয়ান ট্র্যাক, নতুন গাড়ি, মাল্টিপ্লেয়ার আপগ্রেড এবং আরও অনেক কিছু রয়েছে। যেমন অ্যান্ড্রয়েড ড্রাইভিং গেমগুলি যায়, Asphalt 9:Legends পোল পজিশনে রয়েছে৷

ডাউনলোড করুন৷ :Asphalt 9:Legends (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

2. স্পিডবোট রেসিং

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

এখানে আপনার জন্য একটু ভিন্ন কিছু আছে. কে বলেছে রেসিং গাড়িতে হতে হবে?

স্পিডবোট রেসিং ঠিক যেমন বর্ণনা করা হয়েছে, আপনি কম্পিউটার-নিয়ন্ত্রিত প্রতিযোগীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি রেস জেতা আপগ্রেডের জন্য নগদ নিয়ে আসে, কিন্তু নিয়ন্ত্রণ সীমিত। নৌকা চালানোর পরিবর্তে, প্রতিযোগিতা একটি সরল রেখায়।

বাধা এড়ানো এবং একটি ট্র্যাক অনুসরণ করার পরিবর্তে, আপনি যা করেন তা হল শুরুটি পরিষ্কার এবং সময়মতো গিয়ার পরিবর্তন হয় তা নিশ্চিত করুন। এটি সব সময় সম্পর্কে, এটিকে আরও সহজবোধ্য অভিজ্ঞতা তৈরি করে৷

ডাউনলোড করুন৷ :স্পিডবোট রেসিং (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

3. রিয়েল রেসিং 3

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

আরেকটি অ্যান্ড্রয়েড কার রেসিং গেম যা অনেক মজার, রিয়েল রেসিং 3 অনেকটা ফোরজা সিরিজের মতো।

আপনি গাড়ির সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছেন, আপনি রেস জেতার চেষ্টা করার সাথে সাথে এটিকে কোণায় ছুঁড়ে ফেলছেন। আরও ভাল, এই গেমটি আশ্চর্যজনক গ্রাফিক্স এবং গতির একটি বাস্তব অনুভূতি সহ আশ্চর্যজনক দেখাচ্ছে। সর্বোপরি, এটাকে "রিয়েল রেসিং" বলা হয়...

বেশ কিছু মোড উপলব্ধ, যেমন ক্যারিয়ার , মোটরস্পোর্টস , এবং অন্যদের. যাইহোক, পরবর্তী মোড এবং স্তরগুলি অগ্রগতির সাথে আনলক করা আবশ্যক। আপনি যখন নির্দিষ্ট লক্ষ্য পূরণ করবেন, তখন আপনি নতুন বিকল্প আনলক করবেন।

এই গেমটি ইন্সটল করলে আপনি আটকে যাবে, তাই যত্ন নিন!

ডাউনলোড করুন৷ :রিয়েল রেসিং 3 (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

4. CSR রেসিং 2

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

CSR রেসিং 2 হল একটি বাঁ-থেকে-ডানে রেসিং অভিজ্ঞতা, যা আপনাকে সমসাময়িক অনুভূতি সহ বেশ কয়েকটি চিত্তাকর্ষক চ্যালেঞ্জারের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়। এটি একটি ভারী ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস অনুভূতি সহ ড্র্যাগ রেসিং এবং গাড়ি আপগ্রেড সম্পর্কে।

এখানে প্রাথমিক অগ্রগতির জন্য গাড়ির আপগ্রেডগুলি গুরুত্বপূর্ণ৷ যদিও সেই গিয়ার শিফট এবং নাইট্রো বুস্ট পাওয়ার জন্য সময় গুরুত্বপূর্ণ, আপগ্রেড করা গাড়িগুলি আরও ভালভাবে সজ্জিত। উদাহরণস্বরূপ, তাদের দ্রুত গিয়ারবক্স বা দীর্ঘ নাইট্রো বুস্ট থাকতে পারে।

ডাউনলোড করুন৷ :CSR রেসিং 2 (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

5. ট্রাফিক রেসার

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

এই গেমটিতে, লক্ষ্য হল যত তাড়াতাড়ি সম্ভব গাড়ি চালানো, যতক্ষণ আপনি পারেন, ক্র্যাশ না করে। বিভিন্ন গেম মোড পাওয়া যায়, যেমন আপনাকে এক দিকে চার লেন দেওয়া, অথবা দুই জোড়া লেন একে অপরের বিপরীতে চলছে।

একবার ক্র্যাশ, এবং খেলা শেষ।

এই গেমটি ভাল করার জন্য, আপনাকে গাড়ির বাম এবং ডানদিকে চালনা করতে হবে, গতি বাড়ানো উচিত। অন্যান্য যানবাহনের সামনে ঝাড়ু দেওয়া সহ যতটা সম্ভব কাছাকাছি গাড়ি চালিয়ে আপনি পয়েন্ট অর্জন করবেন।

ট্র্যাফিক রেসার একটি আশ্চর্যজনকভাবে ভাল খেলা যা মূলত একটি অবিরাম রানার। আপনি কিছু আঘাত যখন এটা সত্যিই নিষ্পেষণ হয়. সেই সর্বোচ্চ গতিতে আঘাত করুন, কিন্তু অন্যান্য ট্রাফিক থেকে দূরে থাকুন!

ডাউনলোড করুন৷ :ট্র্যাফিক রেসার (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

6. LoL Kart

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

নির্বোধ এবং মাঝে মাঝে বিরক্তিকর, LoL Kart খেলার যোগ্য---কারণ, ঠিক আছে, এটা খুবই নির্বোধ।

কার্টুনি চরিত্রগুলি আপনাকে বিনোদন দেয় যখন তারা তাদের অপ্রয়োজনীয় গাড়িগুলিকে কয়েকটি নিয়ম সহ কোর্সের একটি সিরিজ জুড়ে রেস করে। আপনি অন্য গাড়িগুলিকে উড়িয়ে দিতে, ব্লক করতে এবং ত্বরণ বাড়াতে এবং প্রথমে ফিনিশ লাইন অতিক্রম করতে নাইট্রো পাওয়ার ব্যবহার করতে পারেন৷

যদিও কিছু বিরক্তিকর "আপনার পুরষ্কার দ্বিগুণ করুন" ভিডিও বিজ্ঞাপন এবং সোশ্যাল নেটওয়ার্ক ইন্টিগ্রেশনের জন্য অতিরিক্ত ক্রেডিট দ্বারা বাধাগ্রস্ত হয়েছে, LoL Kart একটি মজার ডাইভারশন রয়ে গেছে। এগিয়ে যাওয়া মানে আপনার সময় ঠিক করা।

ডাউনলোড করুন৷ :LoL Kart (বিনামূল্যে, অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা উপলব্ধ)

7. Hovercraft:টেকডাউন

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

একটি মাইনক্রাফ্ট-এসকিউ রেট্রো ব্লকি স্টাইল অফার করছে, হোভারক্রাফ্ট:টেকডাউন আপনাকে একটি সশস্ত্র হোভারক্রাফ্টের চাকায় ফেলে দেয়। আপনার সামনের রাস্তায় সবকিছু ধ্বংস করার সহজ লক্ষ্য রয়েছে।

কিন্তু আপনার বিরোধীরা পাল্টা লড়াই করবে। অন্যান্য যানবাহনগুলি আপনার গাড়িকে ধ্বংস করতে সক্ষম ফায়ার পাওয়ারের ব্যারেজ দিয়ে আপনার দিকে গুলি করতে পারে। বিস্ফোরণ এড়াতে এবং যতটা সম্ভব রাস্তা বরাবর এটি তৈরি করার জন্য দক্ষতার প্রয়োজন, আপনি যাওয়ার সাথে সাথে ক্রেডিট সংগ্রহ করুন। আপনি আপনার রাইড আপগ্রেড করতে এগুলি ব্যবহার করতে পারেন৷

একক-প্লেয়ার এবং ওয়াই-ফাই কো-অপ মাল্টিপ্লেয়ার মোড সহ, হোভারক্রাফ্ট:টেকডাউন উচ্চ-গতির রোমাঞ্চ সরবরাহ করে না, তবে শুটিং করার জন্য প্রচুর আছে৷

ডাউনলোড করুন৷ :হোভারক্রাফ্ট:টেকডাউন (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

8. গোষ্ঠী জাতি

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

এটা এখন কিছু মোটরবাইক রেসিং জন্য সময়; বিশেষ করে স্টান্ট বাইক। ক্ল্যান রেস আপনাকে প্রথমে ফিনিশ লাইনে পৌঁছানোর জন্য অন্য তিনজন রেসারের (প্রকৃত ক্ল্যান রেস খেলোয়াড়দের অবতার) বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়।

আপনার পথে বিভিন্ন স্টান্ট বাইক বাধা রয়েছে, যা আপনাকে অবশ্যই সামনের দিকে/পিছন দিকের নিয়ন্ত্রণ ব্যবহার করে অতিক্রম করতে হবে। সমতল এলাকায় কিছু অতিপ্রয়োজনীয় গতি অর্জনের জন্য একটি নাইট্রো বোতামও রয়েছে।

গোষ্ঠী রেস মাঝে মাঝে হতাশাজনক হতে পারে। সফলতা নির্ভর করে বাইকের ভারসাম্যের প্রতি গভীর মনোযোগ দেওয়া এবং সঠিক মুহূর্তে নাইট্রো বোতামে আঘাত করার উপর।

ডাউনলোড করুন৷ :ক্ল্যান রেস (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

9. ফটো ফিনিশ হর্স রেসিং

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

মৌলিক নিয়ন্ত্রণ এবং একটি অদ্ভুতভাবে সন্তোষজনক অনুভূতি সহ, ফটো ফিনিশ হর্স রেসিং হল ওয়াইল্ড কার রেসিংয়ের একটি স্বাগত বিকল্প৷

এটি মূলত অন্যান্য অনেক রেসিং গেমের একটি অশ্বারোহী সংস্করণ, বিশেষ করে CSR সিরিজ, যেখানে দক্ষতার চেয়ে বেশি জিতেছে। আপনার ঘোড়াকে আপগ্রেড এবং পিম্পিং করার জন্য আপনাকে আপনার জয়গুলি ব্যয় করতে হবে, অবশেষে একটি ভাল পশু কেনার জন্য।

একটি রেস জেতা কঠিন এবং স্টল থেকে বেরিয়ে আসার জন্য আপনাকে সঠিক সময় পেতে হবে। তারপর থেকে, সঠিক সময়ে আপনার পশুর তিনটি বিস্ফোরণ গতি ব্যবহার করা একটি স্থাপন করা ফিনিশ নিশ্চিত করবে, যদি বিজয় না হয়।

ডাউনলোড করুন৷ :ফটো ফিনিশ হর্স রেসিং (ফ্রি, ইন-অ্যাপ কেনাকাটা উপলব্ধ)

10. মজার দৌড় 3:এরিনা

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা রেসিং গেম

মারিও কার্ট সিরিজ একটি ব্যাপক সাফল্য হয়েছে. গেমের মূল দিকগুলির মধ্যে একটি হল কৌশল, গ্যাজেট এবং এমনকি অস্ত্র ব্যবহার করা আপনার প্রতিযোগীদের উপর একটি প্রান্ত পেতে। এটি একটি গেমিং ট্রপ যা 1980 এর দশকের শেষের দিকের... তবে আপনি এটি প্রথমবারের মতো দৌড় প্রতিযোগিতায় দেখেছেন৷

কার্টুনি অফার করছে, সাইড-স্ক্রলিং মারিও কার্ট-স্টাইলের জ্যাপস, ফান রান 3:এরিনা আপনাকে একটি বনভূমির প্রাণীর দায়িত্বে রাখে যা ব্যাখ্যাতীতভাবে অন্যান্য প্রাণীর সাথে দৌড় দেয়। নৃতাত্ত্বিকতা প্রাণীদের দুটি পিছনের পায়ে দৌড়ানোর ক্ষমতা প্রদান করে, যদিও অদৃশ্য হাঁটু এবং শিন সহ।

ফান রান 3:এরিনা হল একটি সুন্দর-সুদর্শন গেম যেখানে নেভিগেট করার জন্য বেশ কয়েকটি কঠিন কোর্স এবং মোতায়েন করার জন্য অস্ত্র রয়েছে৷

ডাউনলোড করুন৷ :ফান রান 3:এরিনা (ফ্রি, অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা উপলব্ধ)

অ্যান্ড্রয়েডের জন্য সেরা রেসিং গেমগুলি উপভোগ করুন

এখন পর্যন্ত, আপনি আশা করি ইতিমধ্যেই আপনার রুচি অনুসারে একটি রেসিং গেম ডাউনলোড করা শুরু করেছেন। সর্বোপরি, প্রত্যেকের জন্য এই তালিকায় সত্যিকারের কিছু আছে!

রিক্যাপ করতে, Android এর জন্য সেরা রেসিং গেমগুলি হল:

  1. অ্যাসফল্ট 9
  2. স্পিডবোট রেসিং
  3. রিয়েল রেসিং 3
  4. CSR রেসিং 2
  5. ট্রাফিক রেসার
  6. Lol Karts
  7. Hovercraft:টেকডাউন
  8. গোষ্ঠী জাতি
  9. ফটো ফিনিশ হর্স রেসিং
  10. ফান রান 3:এরিনা

অ্যান্ড্রয়েডে রেসিং গেমের বাইরে অন্য কিছু খেলতে চান? অ্যান্ড্রয়েডের জন্য এই দুর্দান্ত 4X কৌশল গেমগুলি দেখুন, অথবা আপনি যদি রেট্রো অ্যাকশন খুঁজছেন তবে এখানে কিছু ক্লাসিক সেগা গেম রয়েছে যা আপনি মোবাইল ডিভাইসে ইনস্টল করতে পারেন৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা কমব্যাট রেসিং গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা ওপেন সোর্স গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  4. 2022 সালে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অফলাইন রেসিং গেম [ফ্রি ডাউনলোড]