কম্পিউটার

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

অনেক সময়, অনেক ব্যবহারকারী লাইভ চ্যাট সফ্টওয়্যারকে ভুলভাবে ব্যাখ্যা করে যেগুলি আপনি স্কাইপ, লাইন বা অন্যান্য প্ল্যাটফর্মের মতো লাইভ চ্যাট করতে পারেন। কিন্তু, আমরা ওয়েবসাইটের জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার সম্পর্কে কথা বলছি যা আপনার গ্রাহকদের আপনার ওয়েবসাইটে আসার সময় সাধারণ প্রশ্নের সমাধান করতে সাহায্য করতে পারে। যোগাযোগ প্রতিটি ব্যবসার জন্য অত্যাবশ্যক এবং একটি সমর্থন বিকল্প প্রবর্তন করা আপনাকে গ্রাহকদের সর্বোত্তম অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে আনুগত্য অর্জনে সহায়তা করতে পারে৷

যেকোনো ব্যবসার জন্য, একটি ওয়েবসাইট অন্যান্য অতিরিক্ত কারণের সাথে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তার মধ্যে একটি হল হেল্প অ্যান্ড সাপোর্ট সেকশন। এটি ব্যবহারকারীর সাধারণ প্রশ্নগুলিকে মাথায় রেখে ডিজাইন করা যেতে পারে এবং ওয়েবসাইটের নীচে একটি চ্যাটবটের মাধ্যমে উপস্থাপন করা যেতে পারে উদাহরণ স্বরূপ, 'আমি কীভাবে আপনাকে সাহায্য করতে পারি?'। ব্যবহারকারী চ্যাট আইকনে ক্লিক করবেন এবং এটি কিছু সাধারণ প্রশ্নে আঘাত করবে এবং 'অন্যান্য' বেছে নেওয়ার বিকল্পের সাথে আপনার যদি কোনো সম্পর্কহীন প্রশ্ন থাকে তাহলে সহায়তা টিমের কাছ থেকে জিজ্ঞাসা করতে হবে।

লাইভ চ্যাট সফ্টওয়্যার কি?

লাইভ চ্যাট সফ্টওয়্যার হল একটি পরিষেবা যা আপনার ওয়েবসাইটে গ্রাহক অবতরণ করার জন্য তাত্ক্ষণিক সহায়তা এবং তথ্য প্রদান করতে পারে। এটি একটি তাত্ক্ষণিক মেসেঞ্জার যা গ্রাহক এবং সহায়তা দলকে রিয়েল-টাইমে যোগাযোগ করতে দেয়। এটি একটি অনলাইন যোগাযোগের সরঞ্জাম যা আপনার ওয়েবসাইটে যোগ করা যেতে পারে যাতে লোকেরা আপনার ব্যবসার সাথে জড়িত হতে পারে কিনা তারা প্রশ্ন জিজ্ঞাসা করতে চায়, কোনো সাহায্যের প্রয়োজন বা আপনার ওয়েবসাইটে কোনো বিশেষ তথ্য খুঁজতে চায়।

শীর্ষ বাছাই:ওয়েবসাইটের জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

যদি আপনার ওয়েবসাইটে এখনও সাপোর্ট টিমের সাথে দ্রুত চ্যাট করার বিকল্প না থাকে, তবে এটিই ঝাঁপিয়ে পড়ার সময়। আপনার প্রতিযোগীদের উপর একটি প্রান্ত পেতে ওয়েবসাইটগুলির জন্য এই সেরা লাইভ চ্যাট সফ্টওয়্যারগুলির সাথে একটি লাইভ চ্যাট বিকল্প চালু করুন।

1. লাইভচ্যাট

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

লাইভচ্যাট হল একটি নেতৃস্থানীয় লাইভ চ্যাট পরিষেবা প্রদানকারী এবং এর প্রধান শক্তি হল এর সরলতা। এই চমৎকার টুলটি এর পরিষ্কার, বিশৃঙ্খল এবং সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেসের সাথে অনেক উপকারী বৈশিষ্ট্যের সাথে এমবেড করা হয়েছে। চ্যাট কনসোল ব্যতীত, এটি উইন্ডোজ এবং ম্যাকের জন্য অ্যাপ অফার করে, একটি সমন্বিত সহায়তা ডেস্ক সমাধান প্রদান করে।

বৈশিষ্ট্য:

  • আপনার প্রয়োজন অনুসারে কাস্টমাইজযোগ্য টুল।
  • নিরাপদ টুল বিভিন্ন যাচাইকরণ ধাপ।
  • আপনার ব্যবসায়িক লক্ষ্যগুলিকে আরও ভাল গ্রাহকের সাথে যুক্ত করে বাস্তবে পরিণত করে।

 2. ইন্টারকম

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

ইমোজি এবং জিআইএফ-এর সাথে আপনার লাইভ চ্যাটে মজা যোগ করুন। ইন্টারকমের লক্ষ্য হল কথোপকথন তৈরি করা যা আপনাকে লক্ষ্য শ্রোতাদের সাথে এটিকে হালকা রেখে সংযোগ করতে পারে। এটি কমবেশি একটি যোগাযোগ ফর্ম যার লক্ষ্য ওয়েবসাইট সহায়তা দলের তাত্ক্ষণিক উত্তর। ইন্টারকমের সাথে, এমনকি ভয়েস এবং ভিডিও চ্যাটও সম্ভব। এছাড়াও আপনি ইন্টারকমের মাধ্যমে ইমেল পাঠাতে পারেন যা আপনার গ্রাহকের ব্যস্ততা এবং মিথস্ক্রিয়া বৃদ্ধি করে।

বৈশিষ্ট্য:

  • রাজস্ব বৃদ্ধিতে সাহায্য করে।
  • আরো অ্যাপ একত্রিত করে যোগাযোগ সহজ করুন।
  • আপনার ব্র্যান্ডের নির্দিষ্ট চাহিদার জন্য কাস্টমাইজযোগ্য টুল।

 3. ওলার্ক

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

ওলার্ক হল একটি দুর্দান্ত লাইভ চ্যাট সফ্টওয়্যার যা আপনি আপনার ওয়েবসাইটে এম্বেড করতে পারেন এর রিয়েল-টাইম চ্যাট বৈশিষ্ট্যের সাথে দুর্দান্ত গ্রাহকের ব্যস্ততা অফার করতে। এটি ব্যবহার করা সহজ এবং মজাদার টুল যাতে চ্যাট অটোমেশন বৈশিষ্ট্য সহ উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে নির্দিষ্ট পৃষ্ঠাগুলিতে আসা দর্শকদের স্বয়ংক্রিয় বার্তা পাঠাতে দেয়। একটি অতিরিক্ত বৈশিষ্ট্য হিসাবে, ওলার্ক আপনাকে নির্দিষ্ট ভৌগলিক অঞ্চলের জন্য চ্যাট লুকিয়ে রাখতে দেয়।

  বৈশিষ্ট্য:

  • আরো ভালো গ্রাহকের ব্যস্ততার জন্য রিয়েল-টাইম চ্যাট বিকল্প।
  • গ্রাহক ডেটার দক্ষ সংগঠনের অনুমতি দেয়।
  • অফলাইন মেসেজিং।

 4. অর্জন করুন

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

ভাল গ্রাহক অভিজ্ঞতার জন্য কাজ করে এমন ওয়েবসাইটগুলির জন্য সেরা লাইভ চ্যাট সফ্টওয়্যারের তালিকায় এটি আরেকটি। Acquire এর মাধ্যমে, আপনি ওয়েব বা মোবাইলে রূপান্তর হার বাড়াতে পারেন, বুদ্ধিমান বটগুলির মাধ্যমে দক্ষ সমর্থন প্রদান করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন৷ এই চমৎকার টুলটি ভিডিও এবং ভয়েস কল কার্যকারিতার সাথে কাজে আসে। অর্জন আপনাকে কথোপকথনের মান উন্নত করতে সাহায্য করতে পারে।

  বৈশিষ্ট্য:

  • সাপোর্ট বট
  • ভিডিও রেকর্ডিং
  • স্মার্ট পরামর্শ

 5. LiveHelpNow

ভালো গ্রাহক অভিজ্ঞতার জন্য ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার

সবশেষে কিন্তু অন্তত নয়, LiveHelpNow হল একটি ওয়েবসাইটের একটি কাস্টমার এনগেজমেন্ট টুল যা লাইভ চ্যাট পরিষেবা, FAQ ড্যাশবোর্ড এবং আরও অনেক কিছুর মাধ্যমে গ্রাহক সমর্থনকে সহজ করে তোলে৷ একাধিক ব্র্যান্ড এবং ওয়েবসাইটগুলিতে সহায়তা প্রদানের জন্য আপনার শুধুমাত্র একটি একক অ্যাকাউন্টের প্রয়োজন৷ প্রতি মাসে $21 থেকে শুরু করে একটি প্যাকেজের জন্য LiveHelpNow ব্যবহারের জন্য উপলব্ধ৷

বৈশিষ্ট্য:

  • তাত্ক্ষণিক ভাষা অনুবাদ।
  • সাপোর্ট টিকেট।
  • টেক্সট পছন্দ করে এমন গ্রাহকদের এসএমএস সমর্থন।

  ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার কেন প্রয়োজন?

হ্যাঁ, ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যারের প্রয়োজন রয়েছে এই কারণে যে বেশিরভাগ গ্রাহক অন্য কোনও যোগাযোগের চ্যানেলে লাইভ চ্যাট করতে পছন্দ করেন। এবং জনপ্রিয়তা শুধু থেমে থাকেনি, জনপ্রিয়তা বাড়ছে। যেকোনো প্রশ্নের জন্য তাত্ক্ষণিক যোগাযোগের জন্য এটি একটি দুর্দান্ত সরঞ্জাম এবং আরও ভাল পরিষেবাগুলি আরও গ্রাহকের আনুগত্যের সাথে ব্যবসার বৃদ্ধি এবং উত্থানকে উপকৃত করতে পারে৷

ওয়েবসাইটগুলির জন্য একটি ভাল লাইভ চ্যাট সফ্টওয়্যার দিয়ে, আপনি কোম্পানিগুলি তাদের গ্রাহকদের সাথে যোগাযোগের উপায় পরিবর্তন করতে সক্ষম হবেন৷ লাইভ চ্যাট ডিজিটাল বিষয়বস্তু পদ্ধতিতে নেতৃত্ব দিচ্ছে কারণ যখনই কোনো গ্রাহকের কোনো প্রশ্ন থাকে, তখনই তারা আপনার ব্যবসার ওয়েবসাইটের উপর নির্ভর করে এবং লাইভ চ্যাটের মাধ্যমে আপনার দলের সদস্যদের সাথে সংযোগ স্থাপন করে তাদের সমাধান খোঁজার সম্ভাবনা বেশি থাকে।

ওয়েবসাইটগুলির জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার কি করতে পারে?

ভাল, এতে কোন সন্দেহ নেই যে ভাল যোগাযোগের সাথে আরও ভাল ফলাফল পাওয়া যায় এবং একটি দক্ষ লাইভ চ্যাট বিকল্পের সাহায্যে আপনি গ্রাহকের প্রশ্নের সাথে সাথে উত্তর দিতে পারেন এবং তারা আপনাকে জিজ্ঞাসা করার আগেই তাদের সম্ভাব্য উত্তরগুলি সক্রিয়ভাবে পাঠাতে পারেন।

আপনি যদি আপনার ওয়েবসাইটের জন্য লাইভ চ্যাট সফ্টওয়্যার থাকার বিষয়ে গুরুতর হন তবে অনেকগুলি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ প্রচুর বিকল্প উপলব্ধ রয়েছে। এমনকি, আমরা এখানে কিছু সেরা লাইভ চ্যাট সফ্টওয়্যার বিকল্পগুলি তালিকাভুক্ত করেছি যা আপনি আপনার ব্যবসার জন্য বিবেচনা করতে পারেন। আমরা আপনাকে একটি অর্থপ্রদানের পরিকল্পনা বেছে নেওয়ার পরামর্শ দিই কারণ তারা ব্যবসার জন্য আরও নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা প্রদান করে। এই নিবন্ধে তালিকাভুক্ত সফ্টওয়্যারগুলি সাশ্রয়ী মূল্যের এবং এমনকি একটি নির্দিষ্ট সময়ের জন্য বিনামূল্যে৷

আপনার যদি আরও কোন প্রশ্ন বা প্রতিক্রিয়া থাকে তবে নীচের মন্তব্যে আমাদের জানান৷

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন এবং প্রযুক্তি-সম্পর্কিত সামগ্রীর জন্য আমাদের নিউজলেটারে সদস্যতা নিন৷


  1. একটি ভাল ব্রাউজিং অভিজ্ঞতার জন্য দরকারী Chrome ফ্ল্যাগ

  2. বেতর ব্রাউজিং অভিজ্ঞতার জন্য 5 অপেরা ব্রাউজার টিপস এবং কৌশল

  3. গেমারদের জন্য সেরা লাইভ স্ট্রিমিং সফটওয়্যার

  4. গ্রাহককে আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য সেরা হেল্প ডেস্ক সফ্টওয়্যার