কম্পিউটার

কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন

কিককে "দশকের সমস্যা অ্যাপ" হিসাবে চিহ্নিত করা হয়েছে, তাই আপনি যদি দ্বিতীয় চিন্তাভাবনা করেন তবে আমরা পুরোপুরি বুঝতে পারি। এর অগণিত গোপনীয়তা এবং নিরাপত্তা উদ্বেগের সাথে, এটি আনইনস্টল করার প্রচুর কারণ রয়েছে।

এই নিবন্ধে, আমরা কিক কী এবং আপনি কীভাবে এটি করতে পারেন তা ঠিকভাবে এগিয়ে যাওয়ার আগে কেন আপনি আপনার অ্যাকাউন্ট মুছে ফেলতে চান তা দেখে নেব।

    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    কিক কি?

    আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে জনপ্রিয় ফ্রি মেসেজিং অ্যাপগুলির মধ্যে একটি হল Kik৷ আপনি ব্যক্তিগত বার্তা পাঠাতে এবং অন্যান্য ব্যবহারকারীদের ফটো এবং ভিডিও সহ মিডিয়া শেয়ার করতে সক্ষম।

    কেন আপনার কিক অ্যাকাউন্ট মুছে ফেলতে হবে?

    কিক গত কয়েক বছর ধরে ব্যাপকভাবে সমালোচিত হয়েছে কারণ এটি একাধিক শিশু শোষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। সাইন আপ করার জন্য প্রয়োজনীয় সামান্য তথ্যের কারণে, কিক ছায়াময় ধরণের পাশাপাশি শিশুদেরকে আকর্ষণ করেছে বলে মনে হচ্ছে যাদের অ্যাপটি অ্যাক্সেস করা উচিত নয়। এতে যোগ করুন যে কোনও অভিভাবকীয় নিয়ন্ত্রণ নেই, অপরিচিত ব্যক্তিরা যে কারও ইনবক্স অ্যাক্সেস করতে পারে, এবং ব্যবহারকারীরা বয়স অনুসারে অনুসন্ধান করতে পারে, এবং আপনার কাছে শিকারীদের জন্য নিখুঁত ধারণা রয়েছে।

    এটি ছাড়াও, কিক ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে অ্যাপটিতে স্বয়ংক্রিয় স্প্যাম বট রয়েছে যা প্রায়শই যৌন স্পষ্ট বা হুমকিমূলক উপাদান পাঠায়।

    অবশেষে, ইলেক্ট্রনিক ফ্রন্টিয়ার ফাউন্ডেশন তার নিরাপদ মেসেজিং স্কোরকার্ডে 7 পয়েন্টের মধ্যে 1 পয়েন্ট নিয়ে কিককে অনিরাপদ হিসাবে স্কোর করেছে। এটি এর গোপনীয়তা এবং সুরক্ষার সাথে বিভিন্ন সমস্যার কারণে হয়েছে, সেইসাথে এটির প্রোটোকলগুলির পিছনে স্বচ্ছতা নেই।

    আপনি যদি আপনার মেসেজিং অ্যাপের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হন, তাহলে আমরা সিগন্যাল সুপারিশ করি।

    কিভাবে আপনার কিক অ্যাকাউন্ট মুছবেন

    আপনার Kik অ্যাকাউন্ট মুছে ফেলা খুব সহজ, কিন্তু মনে রাখবেন যে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করার পরে আপনার অ্যাকাউন্ট পুনরায় সক্রিয় করতে সক্ষম হবেন না। স্থায়ীভাবে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলতে:

    1. কিকের "আপনার অ্যাকাউন্ট মুছুন" পৃষ্ঠায় যান।
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন
    1. আপনার বিশদ বিবরণ এবং মুছে ফেলার কারণ লিখুন, অস্বীকৃতি এ টিক দিন , এবং যাও! নির্বাচন করুন
    2. আপনার ইমেল অ্যাকাউন্টে যান এবং Kik থেকে ইমেলটি খুলুন।
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন
    1. নির্বাচন করুন স্থায়ীভাবে নিষ্ক্রিয় করুন .
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    দ্রষ্টব্য: আপনি সাময়িকভাবে আপনার Kik অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে পারেন এবং আপনি চাইলে আপনার অ্যাকাউন্ট পুনরায় খুলতে সক্ষম হবেন। উপরের পদক্ষেপগুলি অনুসরণ করাই আপনার অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষ্ক্রিয় করার একমাত্র উপায়৷

    কিভাবে সাময়িকভাবে আপনার কিক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করবেন

    সাময়িকভাবে আপনার Kik অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

    1. "নিষ্ক্রিয়" পৃষ্ঠায় যান।
    2. আপনার ইমেল ঠিকানা লিখুন এবং যান! নির্বাচন করুন৷
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন
    1. আপনার ইমেল চেক করুন এবং নিষ্ক্রিয় নির্বাচন করুন .
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন
    1. নিষ্ক্রিয় করার কারণ ইনপুট করার জন্য আপনাকে একটি পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে৷ এই ফর্মটি পূরণ করুন এবং যাও! নির্বাচন করুন৷
    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    কিভাবে আপনার সন্তানের অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    বাচ্চাদের ক্ষেত্রে কিকের নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগ রয়েছে, তাদের অ্যাকাউন্ট মুছে ফেলা সেরা বিকল্প হতে পারে। এটি করতে, আপনি উপরের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন বা এটি সম্ভব না হলে Kik সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন৷ মনে রাখবেন যে লোকেদের সাইন আপ করার জন্য প্রয়োজনীয় স্বল্প তথ্যের কারণে, আপনার সন্তানের জন্য একটি নতুন ইমেল ঠিকানা দিয়ে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করা খুব সহজ হবে৷

    কিভাবে একটি কিক অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    অন্য অ্যাপ চেষ্টা করার সময়

    একবার আপনি এই পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনার Kik অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষ্ক্রিয় হয়ে যাবে এবং আপনি আর বিজ্ঞপ্তিগুলি পেতে বা অন্য ব্যবহারকারীদের দ্বারা অ্যাপে পাওয়া যাবে না। সৌভাগ্যবশত, সেখানে প্রচুর নিরাপদ এবং আরও উচ্চ প্রস্তাবিত মেসেঞ্জার অ্যাপ রয়েছে।

    আপনি যদি সম্প্রতি আপনার Kik অ্যাকাউন্ট মুছে ফেলে থাকেন, তাহলে নিচের মন্তব্যে আমাদের জানান কেন!


    1. উইন্ডোজ 10 এ কীভাবে ইএ অ্যাকাউন্ট মুছবেন

    2. কিভাবে একটি Badoo অ্যাকাউন্ট মুছে ফেলবেন

    3. কীভাবে অ্যামাজন অ্যাকাউন্ট মুছবেন?

    4. কীভাবে একটি ডিসকর্ড অ্যাকাউন্ট মুছবেন