কম্পিউটার

আপনার ইনবক্স থেকে স্প্যাম দূরে রাখার একটি সহজ কৌশল

যতবারই আপনি আপনার ইমেল ঠিকানা টাইপ করবেন, আপনি আগুন নিয়ে খেলছেন।

ওয়েবসাইটগুলি সর্বদা ইমেল ঠিকানাগুলির জন্য জিজ্ঞাসা করে -- তবে নিশ্চিত করার কোন উপায় নেই যে ওয়েবসাইটগুলি সুন্দরভাবে চলবে৷ অনেক জায়গা আপনার ইমেল ঠিকানা সংরক্ষণ করবে এবং অর্থের জন্য ইমেল সংগ্রহকারীদের কাছে সেগুলি বিক্রি করবে। টাডা ! আপনার ইমেল এখন স্প্যামারদের কাছে উপলব্ধ৷

যেহেতু কোনো ওয়েবসাইট আপনাকে বিক্রি করবে কি না তা জানা অসম্ভব, তাই আপনার সবচেয়ে নিরাপদ বাজি হল কখনও আপনার ইমেল ঠিকানা দেবেন না . অবশ্যই, যখন আপনি কিছুর জন্য নিবন্ধন করতে চান এবং ওয়েবসাইটটির ইমেল নিশ্চিতকরণ প্রয়োজন তখন এটি কিছুটা কষ্টের।

তাই ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি ব্যবহার করা শুরু করুন৷ . আমরা 10 মিনিটমেল সুপারিশ করি৷

আপনার ইনবক্স থেকে স্প্যাম দূরে রাখার একটি সহজ কৌশল

আপনি একটি ইনবক্স পাবেন যা শুধুমাত্র 10 মিনিটের জন্য স্থায়ী হয়। যখনই আপনি কোথাও আপনার ইমেল ঠিকানা ইনপুট করতে চান তখন এটি ব্যবহার করুন এবং আপনি কখনই করবেন না আবার কখনও আপনার প্রধান ইনবক্সে স্প্যাম পান। এর পরিবর্তে এখানে সবগুলোই নির্দেশিত হবে।

আপনার ইনবক্স থেকে স্প্যাম দূরে রাখার একটি সহজ কৌশল

এটি স্প্যাম বীট করার অনেক উপায়ের মধ্যে একটি মাত্র। আপনি যদি স্প্যাম হওয়ার প্রবণ হন তবে এখানে কয়েকটি ইমেল ভুল রয়েছে যা আপনি করছেন। তাদের সংশোধন করুন এবং আপনি আপনার স্প্যাম সংখ্যা কমিয়ে দেবেন।

আপনি কি নিষ্পত্তিযোগ্য ইমেল ঠিকানা ব্যবহার করেন? ইমেল স্প্যামের বিরুদ্ধে আপনার সবচেয়ে কার্যকর টিপ কি? নীচের মন্তব্যে আমাদের সাথে শেয়ার করুন!


  1. আপনার ইনবক্সে আঘাত করা থেকে ইমেল ওভারলোড বন্ধ করার 3টি সহজ উপায়

  2. আপনার ইমেল ইনবক্স পুনরায় দাবি করার 6 উপায়

  3. একটি বিশৃঙ্খল ইনবক্সে কীভাবে আপনার ইমেল বার্তাটিকে আলাদা করা যায়

  4. স্প্যামাররা কিভাবে আপনার ইমেল ঠিকানা খুঁজে পায়?