কম্পিউটার

আপনার ইমেলের দ্রুত উত্তর পাওয়ার জন্য একটি স্মার্ট ট্রিক

আপনি কি প্রায়ই নিজেকে গুরুত্বপূর্ণ ইমেলের প্রতিক্রিয়া পাওয়ার জন্য চিরতরে অপেক্ষা করেন? হতে পারে আপনি একটি ক্লায়েন্টের সাথে একটি নতুন প্রকল্পের বিশদ বিবরণ হ্যাশ করছেন বা আপনার উল্লেখযোগ্য অন্যের সাথে আপনার নতুন বাড়ির জন্য একটি রঙের স্কিম নিয়ে আলোচনা করছেন। যেভাবেই হোক, আপনি একা নন।

যেটা গুরুত্বপূর্ণ তা হল এই ধরনের ইমেলগুলিতে পরিকল্পনা এবং সিদ্ধান্ত নেওয়ার কিছু রূপ জড়িত থাকে এবং আমরা প্রায়শই উভয়ের দায়িত্ব ইমেল প্রাপকের উপর রাখি -- "আপনি কী ভাবছেন আমাকে জানান" এর মত অস্পষ্ট এবং খোলামেলা বাক্য সহ ইমেল পাঠিয়ে৷

এখন কল্পনা করুন যে আপনি একটি ইমেলের প্রাপ্তির প্রান্তে আছেন যা এইভাবে শেষ হয়। আপনি সম্ভবত এটিকে "পরবর্তীতে মোকাবেলা করবেন" বিষয়গুলির বিভাগে ছেড়ে দেবেন কারণ আপনার কাছে জিনিসগুলি নিয়ে চিন্তা করার, কী করা দরকার তা সিদ্ধান্ত নেওয়ার এবং একটি সুসংগত প্রতিক্রিয়া পাঠানোর জন্য সময় বা শক্তি নেই। ঠিক আছে, অন্যরাও তাই করে।

তাহলে আপনি কীভাবে আপনার ইমেলের উত্তর পাওয়ার সম্ভাবনা বাড়াবেন? ইহা সাধারণ. আপনি একটি যৌক্তিক পদক্ষেপের পরামর্শ দিয়ে প্রাপকের পক্ষে প্রতিক্রিয়া জানানো সহজ করে তোলেন৷ এটিকে প্ল্যান এ বলুন৷ একটি কার্যকর বিকল্প, প্ল্যান বি৷

দিয়ে এটিকে ব্যাক আপ করুন৷

প্রাপক একটি "প্ল্যান A ভাল লাগছে" (বা প্ল্যান বি, যেমনটি হতে পারে) দিয়ে উত্তর দিতে পারেন, বা এমনকি একটি প্ল্যান সি প্রস্তাব করতে পারেন। যখন তার অন্তত একটি সিদ্ধান্তকে এত সহজে ঠেলে দেওয়ার সম্ভাবনা থাকে, তিনি সম্ভবত এটি শেষ করতে এবং আপনাকে একটি দ্রুত উত্তর পাঠাতে আগ্রহী হবেন। এবং ফলো আপ করার জন্য আপনার কাছে একটি কম ইমেল থাকবে!

লোকেরা যাতে আপনার ইমেলগুলিতে দ্রুত প্রতিক্রিয়া জানায় তা নিশ্চিত করতে আপনি কী করবেন? মন্তব্যে আমাদের এবং আমাদের পাঠকদের সাথে আপনার সেরা ইমেল টিপ শেয়ার করুন!


  1. কিভাবে macOS এ আপনার ইমেল এনক্রিপ্ট করবেন

  2. কোন ইমেল প্রদানকারীরা আপনার ইমেল স্ক্যান করছে?

  3. কিভাবে আপনার Vue.js অ্যাপ্লিকেশন থেকে EmailJS এর ​​মাধ্যমে ইমেল পাঠাবেন

  4. আপনার ইমেলগুলি পরিচালনা করার জন্য সহজ কিন্তু কার্যকর টিপস