কম্পিউটার

জিমেইল পড়ার রসিদ ব্যবহার করে কেউ আপনার পাঠানো ইমেল খোলে কীভাবে জানবেন

একটি WhatsApp বার্তার নিচে দুটি নীল টিক আপনাকে জানাবে যখন কেউ আপনার বার্তা পড়বে। কেন ইমেল যে থাকতে পারে না, খুব? যখন কেউ আপনার ইমেলগুলি খুলেছে এবং পড়েছে তা জেনে ভাল লাগবে, তাই না? না জানা ইমেল চাপে অল্প পরিমাণে অবদান রাখতে পারে।

সৌভাগ্যবশত, একটি সমাধান আছে:Gmail এর জন্য MailTrack।

Gmail এর জন্য MailTrack ক্রোম ওয়েব স্টোরে ব্যবহারকারীদের দল খুঁজে পেয়েছে। এখন, এটি অপেরাতেও পাওয়া যায়। আসুন এই এক্সটেনশনটি আবার দেখুন এবং দেখুন এটি কীভাবে আমাদের ইমেলগুলি রিয়েল-টাইমে খোলা হয় তা খুঁজে বের করতে সহায়তা করে৷

আপনার ইমেল পড়া হয়েছে

MailTrack ইমেল ট্র্যাকিং জন্য একটি সম্পূর্ণ সমাধান. একটি বিনামূল্যের স্বাদ আছে যা সীমাহীন ট্র্যাকিং অফার করে কিন্তু আপনার ইমেলে একটি স্বাক্ষর যোগ করে। এটি একটি উপহার, কিন্তু আপনি যদি এটি সম্পর্কে গোপনে চিন্তা না করেন তবে এটি যথেষ্ট৷

সমস্ত ন্যায্যতার মধ্যে, আমি মনে করি প্রাপককে জানাতে দেওয়া ভাল যে ইমেলে একটি ট্র্যাকার রয়েছে যা একটি পড়ার রসিদের মতো কাজ করে৷ আপনি প্রিমিয়াম সংস্করণে ঝাঁপিয়ে পড়ার আগে বিনামূল্যে সংস্করণ চেষ্টা করুন. প্রিমিয়াম সংস্করণ, যা প্রতিদিন ট্র্যাকিং রিপোর্ট অফার করে, এটি ডিজিটাল মার্কেটার এবং গ্রাহক সহায়তা পেশাদারদের জন্য একটি শক্তিশালী টুল।

Opera-এ MailTrack Gmail এবং Google Apps for Work এর সাথে কাজ করে।

MailTrack ডবল-চেক চিহ্নের সাথে চাক্ষুষ ইঙ্গিত ছাড়া আর কিছু যোগ করে না। আপনি যদি একটি নির্দিষ্ট ইমেল ট্র্যাক করতে চান তবে রচনা উইন্ডোতে ট্র্যাকিং বোতামটি টগল করুন৷ শুধু একটি ইমেল পাঠান এবং তারপরে আপনার পাঠানো মেল ফোল্ডারে যান যাতে বার্তাটির পাশের টিক চিহ্নগুলি সবুজ হয়ে যায় কিনা তা দেখাতে এটি খোলা হয়েছে।

পঠিত ইমেলগুলির রিয়েল-টাইম বিজ্ঞপ্তিগুলি আপনাকে অবিলম্বে ফলো-আপ বার্তা পাঠাতে সাহায্য করবে। এই সামান্য জিনিসটি উৎপাদনশীলতার পার্থক্য হতে পারে যা শুধুমাত্র একটি ইমেল বিনিময়ের উপর নির্ভর করে।

সমস্ত এক্সটেনশনের মতো, আপনাকে এটিকে আপনার ইমেল পড়ার, পাঠানো, মুছে ফেলা এবং পরিচালনা করার অনুমতি দিতে হবে। হ্যাঁ, আপনি হয়ত আপনার Gmail অ্যাকাউন্টে তৃতীয় পক্ষের অ্যাপে অ্যাক্সেস দিতে চান না। কিন্তু আপনি একটি টার্গেটেড কাজের জন্য MailTrack ব্যবহার করতে পারেন, যেমন একটি বিশেষ Gmail অ্যাকাউন্ট যা আপনি জীবনবৃত্তান্ত পাঠাতে ব্যবহার করেন। "পড়ার স্ট্যাটাস" আপনাকে জানতে সাহায্য করতে পারে যে আপনি ইমেল করা জীবনবৃত্তান্ত অন্য প্রান্তের এইচআর লোক দ্বারা পড়েছেন কিনা৷

একটি ছোট সতর্কতা:এটি সর্বদা কাজ করবে না

মনে রাখবেন যে MailTrack HTML ইমেলের মাধ্যমে লিঙ্ক ট্র্যাকিং ব্যবহার করে, তাই পাঠ্য ইমেলের সাথে রিড চেক কাজ করবে না। কিন্তু এটা অনুমান করা নিরাপদ যে আজকাল আমাদের বেশিরভাগই ডেস্কটপ এবং মোবাইল ডিভাইসে HTML ইমেল পড়ে।

আপনি কি অপেরায় মেলট্র্যাক চেষ্টা করেছেন? আপনি কি ইমেল ট্র্যাকিং একজন প্রেরক হিসাবে দরকারী এবং একজন প্রাপক হিসাবে বিরক্তিকর মনে করেন?


  1. জিমেইলে কীভাবে ইমেল মুছে ফেলবেন – একাধিক ইমেল বার্তা মুছুন

  2. জিমেইলে প্রেরিত ইমেল কীভাবে পূর্বাবস্থায় ফেরানো যায়

  3. কিভাবে আপনার Gmail স্নুজ করবেন?

  4. আপনার ইমেলগুলি খোলা হয়েছে বা পড়া হয়েছে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন