কম্পিউটার

কিভাবে এই বুটক্যাম্প কোর্সের মাধ্যমে ইমেল মার্কেটিং লাভ করবেন

যেকোন বিপণন চ্যানেলের ইমেইলে ধারাবাহিকভাবে বিনিয়োগের উপর সর্বোচ্চ রিটার্ন (ROI) রয়েছে। প্রতিটি ব্যবসার মালিকের ইমেল বিপণন ব্যবহার করা উচিত কারণ বার্তাটি সরাসরি আপনার সম্ভাবনার কাছে যায়, মালিক হিসাবে আপনাকে নিয়ন্ত্রণে রাখে এবং ব্যবহার করা সহজ৷

ডিজিটাল সেলস বাড়ানোর জন্য সমস্ত কৌশল, বিশ্লেষণ এবং উন্নত সিস্টেমের জন্য, ইমেল মার্কেটিং কম পরিশ্রম এবং অর্থ লাগে। আপনি ইমেল মার্কেটিং বুটক্যাম্প কোর্সে নথিভুক্ত করে আপনার লক্ষ্য অর্জনের জন্য ডিজিটাল ব্যবসা তৈরি করা শুরু করতে পারেন।

বান্ডিলে কি আছে?

সাত-কোর্স বান্ডিল ইমেল কপিরাইটিং, পেশাদার শিষ্টাচার বিকাশ, রূপান্তর বাড়ানোর জন্য একটি সম্পূর্ণ টুলসেট কভার করে। আসুন বান্ডিলটি বিস্তারিতভাবে অন্বেষণ করি:

কিভাবে এই বুটক্যাম্প কোর্সের মাধ্যমে ইমেল মার্কেটিং লাভ করবেন
  1. ইমেল শিষ্টাচার - পেশাদারভাবে ব্যবসায়িক ইমেলগুলি লিখুন: অনুপযুক্ত ইমেল শিষ্টাচার পেশাদারিত্ব, দক্ষতা এবং আপনার ইমেজের ধারণাকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। আপনি কীভাবে একটি ইমেল টেমপ্লেট, বিন্যাস, বিষয় লাইন, ব্যাকরণ এবং আরও অনেক কিছু গঠন করবেন তা শিখবেন।
  2. ইমেল শিষ্টাচার - কীভাবে পেশাদার ইমেল লিখবেন যা ফলাফল পায়: আপনি কি চিন্তা করেন যে আপনার ইমেলগুলি আপনার পছন্দ মতো প্রভাব ফেলবে না? তারপর, এই কোর্সটি আপনাকে ইমেল শিষ্টাচারের মূল বিষয়গুলি শেখাবে এবং কীভাবে একটি খোঁচা, শক্তিশালী এবং প্ররোচিত বার্তা লিখতে হয় তা দেখাবে।
  3. সম্পূর্ণ কোল্ড ইমেল কোর্স - মাস্টার B2B লিড জেনারেশন: একটি ঠান্ডা ইমেল প্রাপকের সাথে পূর্বানুমতি বা যোগাযোগ ছাড়াই পাঠানো হয়। আপনি শিখবেন কীভাবে কোল্ড ইমেল, বিষয় লাইন এবং কাঠামো তৈরি করতে হয় যাতে এটি সম্ভাব্যদের ইনবক্সে আসে।
  4. ইমেল মার্কেটিং - কিভাবে গ্রাহকদের একটি ইমেল তালিকা তৈরি করবেন: ইমেল মার্কেটিং হল একটি শ্রোতা তৈরি করার, একটি অনলাইন ব্যবসা তৈরি করা এবং অর্থ উপার্জন করার সবচেয়ে কার্যকর উপায়। এই কোর্সে, আপনি ট্র্যাফিক, বিক্রয় এবং সাইনআপ ফর্ম তৈরি করার সর্বোত্তম উপায় চালানোর জন্য কীভাবে ইমেল রচনা করবেন তা শিখবেন।
  5. ইমেল কপিরাইটিং কৌশল: ব্যক্তিগত এবং ব্যবসায়িক ব্যবহারের জন্য কার্যকর ইমেল কপিরাইটিং কৌশল সম্পর্কে জানুন। কীভাবে গভীর স্তরে লিখতে হয় এবং আপনার গ্রাহকদের সাথে একটি বন্ধন তৈরি করতে হয় সে সম্পর্কে গভীরভাবে ডুব দিন।
  6. ইমেল লেখা যা ফলাফল নিয়ে আসে: যখন কিছু দ্বিতীয় প্রকৃতি হয়ে যায়, তখন আমরা ভুলে যাই যে সবসময় উন্নতি এবং পরীক্ষা করার সুযোগ থাকে। এই কোর্সে, আপনি শিখবেন কীভাবে আপনার লেখাকে পালিশ করতে হয় এবং মন্থন হার বাড়ানোর জন্য আপনার ইমেলগুলি প্রুফরিড করতে হয়।
  7. ইমেল মার্কেটিং - কিভাবে আপনার বিক্রয় তিনগুণ করা যায়: ইমেল বিপণন যে কোনো ব্যবসা বা সেক্টরের বৃদ্ধি এবং সাফল্যের চাবিকাঠি। কীভাবে একটি ইমেল মার্কেটিং অ্যাকাউন্ট, ইমেল তালিকা তৈরি করতে হয় এবং অনলাইনে ইমেল ঠিকানা পেতে হয় তা জানুন।

আপনার ইমেল তালিকা তৈরি করুন

আপনার কাছে একটি তালিকা থাকলে আপনি ক্রমাগত আপনার সম্ভাবনার কাছে বিক্রি করতে পারেন, সেগুলিকে আপনার ওয়েবসাইটে ফিরিয়ে আনতে পারেন, পণ্যগুলি দক্ষতার সাথে বাজারজাত করতে পারেন এবং আরও অনেক কিছু। কিভাবে একটি ইমেল তালিকা তৈরি করতে হয় তা দেখানোর জন্য এখানে একটি আকর্ষণীয় ভিডিও রয়েছে৷

ইমেল বিপণনের কোন গোপন সস নেই। আপনার যা দরকার তা হল ব্যবসার মালিক হওয়া, এমন সামগ্রী তৈরি করা যা লোকেদের সাহায্য করে এবং আপনার গ্রাহকদের সাথে বিশ্বাস তৈরি করে৷ তাই ইমেইল মার্কেটিং বুটক্যাম্পে নথিভুক্ত করুন এবং আপনার অনলাইন ব্যবসা বাড়ান। ডিলটি মাত্র $30 এ উপলব্ধ৷ .


  1. কিভাবে বিল গেটস দুটি স্ক্রীন দিয়ে ইমেল পরিচালনা করেন

  2. কোনও নেতিবাচক ফলাফল ছাড়াই কীভাবে আপনার ইমেল অ্যাপটি মুছবেন

  3. কিভাবে Google Apps দিয়ে আপনার নিজের ডোমেনে ইমেইল সেট আপ করবেন

  4. সেন্ডগ্রিড এপিআই দিয়ে কীভাবে একটি ইমেল নিউজলেটার পাঠাবেন