কম্পিউটার

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আমরা আমাদের ইনবক্সে একটি উল্লেখযোগ্য পরিমাণ সময় ব্যয় করি। ম্যাককিন্সির একটি গবেষণায় দেখা গেছে যে নম্র ইনবক্স আমাদের পুরো কর্ম-সপ্তাহের এক তৃতীয়াংশ গ্রাস করে .

আপনি যদি সেই সময়টিকে কোনো আগ্রহ, শখ বাড়তে বা কাজের সাথে সম্পর্কিত দক্ষতা বাড়াতে কাজে লাগাতে পারেন?

এটি করার একটি দুর্দান্ত উপায় হল আপনার ইনবক্সে সঠিক ধরণের তথ্য আকৃষ্ট করা। এটি করতে, আপনি পড়েন না এমন সমস্ত জিনিস থেকে সদস্যতা ত্যাগ করার কথা বিবেচনা করুন। নিউজলেটারগুলির জন্য এই সহজ ডিক্লাটারিং টিপসগুলির কিছু গ্রহণ করুন, তারপরে কিছু আকর্ষণীয় পড়ার সদস্যতা নিন৷

আমরা এর আগে প্রোগ্রামিং, মাইক্রো-লার্নিং কোর্স যা আপনার ইনবক্সে পৌঁছে দেওয়া হয়, এবং বিভিন্ন বিষয়ে দশটি আকর্ষণীয় নিউজলেটারের জন্য আকর্ষণীয় নিউজলেটার কভার করেছি, যার সবকটিই চমৎকার সুপারিশ -- তাই সেগুলি পরীক্ষা করে দেখুন!

আমি আপনাকে 20+ চিত্তাকর্ষক নিউজলেটার এর সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি বিখ্যাত ব্যক্তি এবং সংস্থা দ্বারা পরিচালিত। এগুলোর প্রত্যেকটিই ভিন্ন ভিন্ন বিষয়কে কভার করে, কিন্তু তাদের কাছে যা সাধারণ তা হল আমাদের বিশ্বের অদ্ভুত দিকের দিকে ঝোঁক।

আমি নিউজলেটারগুলোকে তিনটি বিভাগে শ্রেণীবদ্ধ করেছি।

প্রথম বিভাগটি সর্বশেষ খবর নিয়ে আসে, দ্বিতীয়টিতে নিউজলেটার রয়েছে যা মিডিয়াতে ফোকাস করে (চলচ্চিত্র, বই, সংস্কৃতি, শিল্প) এবং চূড়ান্ত বিভাগে নিউজলেটার রয়েছে যা উত্পাদনশীলতা এবং আত্ম-উন্নতির উপর ফোকাস করে।

সংবাদ সম্পর্কে সংবাদ

Poynter

সাংবাদিক এবং সাংবাদিকদের পয়ন্টারের নিউজলেটার পছন্দ করা উচিত। কিন্তু বৈশ্বিক বিষয়ের প্রতি আগ্রহী ব্যক্তি হিসেবে আমি তাদেরও আকর্ষণীয় বলে মনে করি। মিডিয়া সাইটটি তিনটি ভিন্ন নিউজলেটার অফার করে৷

মর্নিং মিডিয়াওয়্যার এটি একটি দৈনিক মিডিয়া ব্রিফিং এবং একজন সাংবাদিক নন এমন ব্যক্তির পক্ষে খুব ভারী। অন্য দুটি -- সপ্তাহ ইন ফ্যাক্ট-চেকিং এবং বিকালে Poynter শিরোনাম -- ছোট এবং অনেক মৌলিক এবং সমৃদ্ধ বিষয়বস্তু বৈশিষ্ট্যযুক্ত।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

পয়ন্টারের লোকেরা গুরুতর সাংবাদিকতার প্রমাণপত্র রয়েছে এবং তাদের নিউজলেটারগুলি আশ্চর্যজনকভাবে তথ্যপূর্ণ। আপনি যদি মিডিয়া জেনারে আরও কিছু খুঁজছেন, Poynter-এ আপনি সদস্যতা নিতে পারেন এমন অন্যান্য মিডিয়া নিউজলেটারগুলির একটি চমৎকার সংকলনও রয়েছে।

ডেইলি ব্রিফের ভিতরে

ইনসাইড নিউজলেটার হল একটি দৈনিক নিউজলেটার যা হাতে তৈরি করা হয়, অ্যালগরিদম নয়। নিউজলেটারে সাধারণত খবর, লিঙ্ক, সতর্কতা এবং মতামত থাকে সহজে পঠনযোগ্য। জিকা মশা, সূর্যমুখী এবং প্যাঙ্গিয়া বা ওয়ারেন বুফে এবং উইন্ডোজ 10 [আর উপলভ্য নয়] সম্বন্ধে সংবাদ সমন্বিত অতীতের সমস্যাগুলি দেখুন৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

একটি পুরো দিন কভার করার জন্য যদি আপনাকে একটি নিউজলেটার পড়তে হয় তবে এটি বেছে নিন।

The Hustle

The Hustle তার ব্যবসা এবং প্রযুক্তির খবর নিয়ে স্টার্ট-আপ সম্প্রদায়ের সাথে কথা বলে৷ ডিজিটাল জীবনযাপন এবং জীবনধারার উপর সমসাময়িক ফোকাস করার কারণে আপনি নিজে একজন উদ্যোক্তা না হলেও আপনার আগ্রহের বিষয়বস্তু পাবেন। আমি Soylent এবং Google-এর গোপন ইন্টারভিউ প্রক্রিয়া আকর্ষণীয় বিষয় খুঁজে পেয়েছি।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

দীর্ঘ-ফর্ম শৈলী লেখার উপর বিষয়ভিত্তিক ফোকাস নিউজলেটারকেও উপন্যাস করে তোলে।

ডিজিডে

প্রযুক্তি, ব্র্যান্ডিং, এবং বিষয়বস্তু প্রকাশের নিউজলেটার থেকে চয়ন করুন৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

দৈনিক নিউজলেটার হল মিডিয়া এবং মার্কেটিং এর রক্তপাতের প্রান্ত থেকে একটি সুন্দর এবং সংক্ষিপ্ত ডিজিটাল ব্রিফিং। তারা সত্যের উপর ভিত্তি করে এবং হাইপ কম করে "সর্বশেষ" কভার করার চেষ্টা করে। প্রকাশনা, বিজ্ঞাপন এবং ডিজিটাল প্ল্যাটফর্ম শিল্পের উপর ফোকাস এটিকে একটি রক্ষক করে তোলে।

ফ্লিপবোর্ড

ফ্লিপবোর্ড হল একটি জনপ্রিয় অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ যা যে কেউ বিষয়গুলি নির্দিষ্ট করতে এবং চলতে চলতে তাদের ব্যক্তিগতকৃত নিউজ ম্যাগাজিন তৈরি করতে দেয়৷ তাদের নিউজলেটার কম পরিচিত।

ফ্লিপবোর্ড নিউজলেটার অভ্যন্তরীণভাবে তৈরি করা হয় এবং এতে সম্প্রদায়ের সেরা ফ্লিপবোর্ড ম্যাগাজিনের সম্পাদকের পছন্দের পাশাপাশি বিষয়বস্তু সংশোধনের টিপস এবং কৌশল অন্তর্ভুক্ত থাকে। আপনি যদি ইতিমধ্যেই ফ্লিপবোর্ড ব্যবহার করেন, তাহলে আপনার আগ্রহের বিষয়েও সুপারিশ পাবেন।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনি যদি একজন আগ্রহী পাঠক হন তবে অত্যন্ত প্রস্তাবিত -- এখানে সাইন আপ করুন [ব্রোকেন ইউআরএল সরানো হয়েছে]।

PNut

আমরা সবাই সকালে একটু হাস্যরসের সাথে করতে পারি এবং PNut (উচ্চারিত "চিনাবাদাম") ঠিক এটিই সরবরাহ করে। নিউজলেটার বৈশ্বিক বিষয় সম্পর্কে হয়. 2016 সালে আপনি যে কাল্পনিক রাষ্ট্রপতি নির্বাচন করতে পারেন এবং ব্রেক্সিট সম্পর্কে আপনার যা জানা দরকার তার সম্পর্কে এখানে একটি বিশেষ মজার PNut আসল।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

সাইন আপ না করার কোন বাস্তব কারণ নেই -- তাই এগিয়ে যান।

মিডিয়া এবং সংস্কৃতির আপনার দৈনিক ডোজ

ব্রেইন পিকিংস উইকলি

কিংবদন্তি মারিয়া পপোভা দ্বারা কিউরেট করা এবং লিখিত, ব্রেন পিকিংস সম্ভবত মিডিয়া, বই, ইতিহাস, সংস্কৃতি এবং ইন্টারনেটে এলোমেলো জিনিসগুলির উপর লেখা এবং মতামতের একক সবচেয়ে আকর্ষণীয় সংগ্রহ। এখানে মারিয়ার নিজের এবং নিউজলেটারের পিছনের গল্পের বর্ণনা রয়েছে।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

তার সর্বকালের সবচেয়ে উজ্জ্বল লেখার মধ্যে রয়েছে 2015 সালের ব্রেইন পিকিংসে কী সেরা ছিল তার পর্যালোচনা এবং তার সেরা শিশুদের বইয়ের তালিকা। মারিয়ার সাপ্তাহিক নিউজলেটারটি বিনামূল্যে এবং শিল্প, বই, সাহিত্য এবং ইন্টারনেটে বিস্ময়কর দীর্ঘ-ফর্মের প্রবন্ধে পরিপূর্ণ। এখানে একটি নমুনা নিউজলেটার দেখতে কেমন এবং এটি অত্যন্ত সুপারিশ করা হয়৷

চিঠির চিঠি

যারা ইতিহাস উপভোগ করেন তাদের কাছে লেটার অফ নোট আবেদন করবে। এটি একটি আকর্ষণীয় ইতিহাসের সাথে আকর্ষণীয় চিঠি, পোস্টকার্ড, টেলিগ্রাম, ফ্যাক্স এবং মেমো সংগ্রহ এবং সাজানোর একটি প্রচেষ্টা। সবচেয়ে আকর্ষণীয় পোস্টগুলির মধ্যে কয়েকটি ছিল টু মাই মাস্টার (1865 সালে সেট করা, বিগ স্প্রিং, টেনেসির একজন কর্নেল পিএইচ অ্যান্ডারসন, তার প্রাক্তন দাস, জর্ডন অ্যান্ডারসনকে লিখেছিলেন), পিক্সার ফিল্মস (এডাম নামে এক যুবক পিট ডক্টরকে লিখেছিলেন, Monsters, Inc.-এর পুরস্কার বিজয়ী পরিচালক এবং উপর ), এবং অবশ্যই 8 বছর বয়সী তেরেসা (স্ট্যান্ড বাই মি, স্টার ট্রেক:দ্য নেক্সট জেনারেশন-এর কিশোর অভিনেতার একজন ভক্ত 21 বছর ধরে Wheaton এর অফিসিয়াল ফ্যান ক্লাবে তার সদস্যপদ পাওয়ার জন্য অপেক্ষা করছে।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

লেটার্স অফ নোট আর্কাইভ আপনাকে বিভাগ, তারিখ, ধরন, ব্যক্তিত্ব এবং আরও অনেক কিছু দ্বারা অক্ষরগুলি অনুসন্ধান করতে দেয়৷

ফ্লেভারওয়্যার

Flavorwire হল আপনার পপ সংস্কৃতির সাপ্তাহিক/দৈনিক ডোজ। FlavorPill নামক একটি পৃথক ওয়েবসাইট থেকে Flavorwire-এর একাধিক নিউজলেটার বিকল্পগুলি শিল্প, বই, সঙ্গীত, চলচ্চিত্র এবং এমনকি মাঝে মাঝে অদ্ভুত ঘটনা বা সাম্প্রতিক ইন্টারনেট ফ্যাডের বিশ্বব্যাপী কভারেজের বৈশিষ্ট্য রয়েছে৷

একটি অ্যাক্সেসযোগ্য শৈলীতে লেখা এবং মজাদার এবং আসল বিষয়বস্তু দিয়ে পরিপূর্ণ, নিউজলেটারগুলি পপ-সংস্কৃতির আপডেট থাকতে এবং আজকের সংযুক্ত বিশ্বে আমাদের প্রাসঙ্গিক থাকতে সাহায্য করে৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

FlavorWire এর বোন উদ্বেগ EverUp এছাড়াও একটি স্বাস্থ্য এবং উত্পাদনশীলতা চালিত নিউজলেটার চালায় যেটিও আকর্ষণীয়।

আখ্যানগতভাবে

ন্যারেটিভলি হল একটি ডিজিটাল প্রকাশনা এবং গল্প বলার স্টুডিও যা "খবরের শিরোনাম এবং টোপ ক্লিকের বাইরে তাকানোর জন্য নিজেকে গর্বিত করে, অসাধারণ গল্পের সাথে সাধারণ মানুষের উপর ফোকাস করে"। তারা একটি সাপ্তাহিক/দৈনিক ডাইজেস্ট পাঠায় যাতে সাধারণ মানুষের কিছু অসাধারণ লেখা থাকে।

আপনি যখন কিছু হার্ড-হিটিং নন-ফিকশনের মেজাজে থাকেন, তখন ন্যারেটিভলি একটি চমৎকার পছন্দ করে এবং ঠিক আপনার ইনবক্সে থাকে।

উদাহরণ স্বরূপ, গল্পের সম্পাদকের পছন্দগুলি দেখুন যা মানবতার প্রতি আপনার বিশ্বাস পুনরুদ্ধার করবে। সাইন-আপ করার বিকল্প দ্বারা স্বাগত জানানোর জন্য ওয়েবসাইটে যান৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

যদি এই প্রকৃতির গল্পগুলি আপনার কাছে আবেদন করে, তাহলে কাউবার্ড ডেইলি [ব্রোকেন ইউআরএল রিমুভড] এবং হিউম্যান এক্সপেরিয়েন্স প্রজেক্টও বিবেচনা করুন।

The Verge

The Verge হল একটি অতি পরিচিত প্রযুক্তি, বিজ্ঞান-শিল্প/সংস্কৃতি চালিত দীর্ঘ-ফর্মের প্ল্যাটফর্ম। অপ্ট-আউট করার বিকল্প হিসাবে সাইন-আপ সোজা, যে দুটিই আপনি এখানে করতে পারেন৷ প্রথম ক্লিক নিউজলেটার হল আমাদের চারপাশে ঘটে যাওয়া চমকপ্রদ গল্পের একটি রাউন্ডআপ এবং দলের মূল প্রবন্ধ।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

দৈনিক নিউজলেটারে দ্য ভার্জের সেরা বৈশিষ্ট্য রয়েছে এবং এটি সবচেয়ে নান্দনিকভাবে আনন্দদায়ক নিউজলেটারগুলির মধ্যে একটি যা প্রতিদিন আপনার ইনবক্সে আঘাত করতে পারে৷

ReDef

ReDef ফ্যাশন, মিডিয়া, প্রযুক্তি এবং জনপ্রিয় আগ্রহের উপর দৃষ্টি নিবদ্ধ করে নিউজলেটারগুলির একটি দুর্দান্ত সিরিজ হোস্ট করে। সাবস্ক্রাইব করলে আপনি কি ধরনের তথ্য পাবেন তা জানতে টুইটারে @JasonHirschhorn অনুসরণ করুন।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

যদি হিপ হওয়া আপনার জিনিস হয়, আমি আপনাকে সাবস্ক্রাইব করার পরামর্শ দিই৷

The THING ত্রৈমাসিক

জিনিস ফাংশনের মাধ্যমে শিল্পকে অ্যাক্সেসযোগ্য করার উপর দৃষ্টি নিবদ্ধ করা একটি ম্যাগাজিন, তাই নাম THING। তাদের নিজস্ব ভাষায়, ম্যাগাজিনটি হল -- "বস্তু আকারে একটি শিল্পী-চালিত প্রকাশনা...এটি একটি ম্যাগাজিনের মতো, প্রতিটি সংখ্যা ভিন্ন অবদানকারীর দ্বারা কল্পনা করা হয় এবং একটি দরকারী বস্তু হিসাবে প্রকাশিত হয়।"

নিউজলেটারটি অদ্ভুত এবং সমসাময়িক শিল্পের একটি উইন্ডো। আপনি হোমপেজে সাইন আপ করতে পারেন। অতীতের "সমস্যায়" একটি সম্পূর্ণ-কার্যকর গিংহাম সকার বল এবং সমান্তরাল ব্ল্যাকজ্যাকের জন্য তাসের সেট অন্তর্ভুক্ত রয়েছে৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

এই নিউজলেটারটি নৈমিত্তিক পড়ার জন্য আন্তরিকভাবে সুপারিশ করা হয়৷

সিটিল্যাব

সিটিল্যাব শহুরে স্থান সম্পর্কে একটি নিউজলেটার চালায়। এটি শহর এবং ভবিষ্যতের ধারণার জন্য নিবেদিত। কেউ একটি দৈনিক সংবাদ আপডেট বা একটি সাপ্তাহিক ডাইজেস্ট গ্রহণ করতে পারেন৷

সিটিল্যাবের সাংবাদিকরা "বিশ্বের মেট্রো এলাকা এবং আশেপাশের এলাকাগুলির মুখোমুখি হওয়া সবচেয়ে বড় ধারনা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যাগুলির উপর ফোকাস করে", এটি আজকে বেশিরভাগ ডিজিটাল নেটিভদের জন্য অবশ্যই পড়া উচিত৷ বিষয়বস্তুর নমুনা দিতে, সিটি ফিক্সার পৃষ্ঠাগুলি দেখুন, যা দারিদ্র্য, গণপরিবহন এবং এমনকি বার্ধক্যের মতো শহুরে সমস্যাগুলির সবচেয়ে উদ্ভাবনী সমাধানগুলি কভার করে৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

সিটিল্যাব পূর্বে আটলান্টিক থেকে আসা, লেখার মান দর্শনীয়। নিউজলেটারটি ওয়েবসাইটের সাম্প্রতিক প্রবণতামূলক খবরের একটি ভাল সারাংশও৷

আউল

আপনি যদি চমক পছন্দ করেন তবে আপনি সত্যিই আউল খনন করবেন। আধুনিক এলোমেলোতার একটি অধ্যয়ন, প্রতি সপ্তাহে থিম, বিন্যাস এবং ফ্রিকোয়েন্সিতে Awl পরিবর্তন হয়। তাই তারা একে "সবকিছু পরিবর্তন" বলে।

বিষয়বস্তু বৈচিত্র্যময় কিন্তু মূলত চমৎকার. উদাহরণস্বরূপ, তরুণদের পরামর্শের জন্য এই গল্পটি পড়ুন বা "সমস্যামূলক" শব্দটি সম্পর্কে এই অংশটি পড়ুন৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

প্রতি সপ্তাহে অবাক হতে সাইন আপ করুন।

একজন ভালো তুমি

SmartBrief

SmartBrief ব্যস্ত পেশাদারদের জন্য একটি অবিশ্বাস্য সম্পদ। তারা প্রতিটি বিশেষ শিল্প এলাকার জন্য প্রতিদিন গভীরভাবে ব্রিফিং পাঠায়। স্মার্ট ব্রিফ অ্যাকাউন্টিং, স্বাস্থ্যসেবা, শিক্ষা, বীমা, আইনি, খাদ্য পরিষেবা, প্রযুক্তি এবং এমনকি ভ্রমণ এবং আতিথেয়তা সহ অনেক বিষয় কভার করে৷

এখানে "শিক্ষা" থেকে একটি উদাহরণ যা আমার আগ্রহের ক্ষেত্র:

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনার যদি আপনার শিল্পে আপ টু ডেট থাকার প্রয়োজন হয়, কিন্তু প্রতিদিন ওয়েবে ট্রল করার সময় না থাকে, আমি আপনাকে কিছু সময় ব্যয় করার এবং এই সদস্যতাগুলি সেট আপ করার পরামর্শ দিচ্ছি। আপনি এটা অনুশোচনা করবেন না.

জেন অভ্যাস

জেন হ্যাবিটস সেই ব্লগ এবং নিউজলেটারগুলির মধ্যে একটি যা আমার দৈনিক আত্ম-প্রতিফলনের ডোজকে সহজতর করে। আপনি সচেতনতা এবং সরলতার গুরুত্ব সম্পর্কে সপ্তাহে দুটি ই-মেইল পাবেন।

ই-মেলগুলি সুন্দরভাবে লেখা হয়েছে, উদাহরণ স্বরূপ এটি দেখুন "মানসিক ব্যাডসারি:আমরা আমাদের বলার গল্প সম্পর্কে সচেতন হওয়া" এবং "কী উত্পাদনশীলতা সিস্টেমগুলি সমাধান করবে না"।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনার জীবনকে উন্নত করার জন্য আপনার যদি একটু অনুপ্রেরণার প্রয়োজন হয়, তাহলে আপনার ইনবক্সে ZenHabits দিয়ে শুরু করুন।

সাইডবার একটি সুপরিচিত ডিজাইন রিসোর্স, একটি জনপ্রিয় ডিজাইন নিউজলেটার সহ। এটি সহজ এবং দিনের জন্য তাদের সেরা পাঁচটি ডিজাইন রিসোর্স বাছাই করে৷

নিউজলেটারটি দেখতে কেমন তা এখানে।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনি যদি একজন ভিজ্যুয়াল আর্টিস্ট বা ডিজাইনার হন, তাহলে সাইডবারে সাবস্ক্রাইব করা একটি নো-ব্রেইনার।

আরো

আরও একটি সাপ্তাহিক নিউজলেটার যা স্বাস্থ্য এবং জীবনধারা নিউজলেটারগুলির মধ্যে অনন্য। এটি শুধুমাত্র লাইফস্টাইল টিপস এবং স্বাস্থ্য পদ্ধতির চেয়েও বেশি কিছুর উপর দৃষ্টি নিবদ্ধ করে এর পেছনের বিজ্ঞানে গিয়ে। একটি নমুনার জন্য, দীর্ঘ জীবন এবং সুখের বিষয়ে এই সংখ্যাটি পড়ুন বা এটি Pokémon Go-তে৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনি যদি শুধুমাত্র সুস্থ থাকার উপায়ে আগ্রহী হন না, তবে স্বাস্থ্যের দর্শন এবং বিজ্ঞানেও আগ্রহী হন, আরও ভাল পড়া তৈরি করে। সাইন আপ বিনামূল্যে।

Think With Google

Google এর সাথে চিন্তা করুন, এটি এতটাই তথ্যপূর্ণ যে আমি অবাক হয়েছি যে আরও লোকেরা ইতিমধ্যে এটি সম্পর্কে জানেন না৷ ব্র্যান্ডিং, ভিডিও, ভোক্তা অন্তর্দৃষ্টি, পরিমাপ, খুচরা, বিক্রয়, মোবাইল এবং স্ট্যাটিক প্রযুক্তিতে Google থেকে উচ্চ-ক্ষমতাসম্পন্ন অন্তর্দৃষ্টিগুলির জন্য সাইন আপ করুন৷

আপনি যদি কোনো ধরনের কৌশলগত প্রযুক্তি বাস্তবায়নের জন্য আপনার কাজের ভূমিকায় দায়বদ্ধ হন, তাহলে স্পষ্ট এবং সাহসী অন্তর্দৃষ্টি অনুসরণ করুন যা অবিলম্বে কার্যকর হয়।

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

আপনি সাইন আপ করলে আপনি কি ধরণের সামগ্রী পাবেন তা বুঝতে Google BrandLab-এর গ্রাহক অন্তর্দৃষ্টির উপর এই নিবন্ধটি পড়ুন। অত্যন্ত প্রস্তাবিত৷

দ্রুত শিখুন, আরও অর্জন করুন

স্কট ইয়ং ব্যক্তিগত উৎপাদনশীলতার উপর একটি আকর্ষণীয় নিউজলেটার চালায় যা "কীভাবে ভালভাবে শিখতে হয়" এর চারপাশে ফোকাস করে। একজন সাংবাদিক, লেখক এবং লিখিত শব্দের কয়েক হাজার টুকরো প্রকাশক, প্রোগ্রামার এবং ভ্রমণকারী, স্কটের ব্লগ এবং নিউজলেটার হল শেখার শিল্প সম্পর্কে তিনি যা শিখেছেন (টিম ফেরিস শৈলীতে) তা বর্ণনা করার একটি প্রচেষ্টা৷

নিউজলেটারটি আকর্ষণীয় এবং এতে অতি-শিক্ষা, দ্রুত শিক্ষা, এবং অন্যান্য শেখার কৌশলগুলির বেশ কয়েকটি দীর্ঘ-ফর্মের উদাহরণ এবং কেস-স্টাডি অন্তর্ভুক্ত রয়েছে৷

আপনার ইমেল ইনবক্স থেকে কীভাবে একটু পড়ুন এবং অনেক কিছু শিখবেন

শেখার শিক্ষা নিয়ে পরীক্ষা করতে আগ্রহীদের জন্য প্রস্তাবিত। আপনি নীচের লিঙ্কটি দিয়ে তার ব্লগে সাইন আপ করতে পারেন৷

আপনার ইনবক্স থেকে শেখার আনন্দ

আপনি যদি আমার মতো হন তবে আপনি অনেক নিউজলেটার পছন্দ করবেন। কিন্তু আপনি এখনও লক্ষ লক্ষ অপঠিত আইটেম সহ একটি উপচে পড়া ইনবক্সের সাথে শেষ করতে চান না৷

তিনটি পৃথক কৌশল বিবেচনা করুন৷

  • একটি নতুন ই-মেইল ঠিকানা তৈরি করুন (প্রায়শই একটি ইমেল উপনাম হবে) আপনার নিউজলেটার রাখার জন্য নিবেদিত, অথবা শুধুমাত্র Gmail এ ট্যাবগুলি ব্যবহার করুন৷
  • আপনার ইনকামিং নিউজলেটার পরিষ্কারভাবে শ্রেণীবদ্ধ করতে Gmail ফিল্টারগুলির ইনবক্স সংগঠিত ক্ষমতা ব্যবহার করুন৷
  • Unroll.me-এর মতো একটি পরিষেবাতে রোল-আপ বৈশিষ্ট্যটি ব্যবহার করুন, যা আপনাকে একটি সহজ ই-মেইলে আপনার সমস্ত বিদ্যমান সদস্যতা রোল-আপ করতে দেয়৷

নিউজলেটার সম্পর্কে বিস্ময়কর বিষয় হল যে কেউ ইতিমধ্যে আপনার জন্য জিনিসগুলি সংশোধন করার চেষ্টা করেছে৷ আপনার ইনবক্সে এই জ্ঞানের সহজে-অ্যাক্সেস অন্য যেকোনো মাধ্যমকে ছাড়িয়ে যায় যার জন্য বেশ কয়েকটি ক্লিকের প্রয়োজন হয়৷

আপনি পড়েন এমন কোন অসামান্য নিউজলেটার আছে কি? আপনার সকালের রুটিনের একটি অংশ গঠন করে এমন কোনো বিশেষ ই-মেইল? নিচের মন্তব্যে শেয়ার করুন!


  1. আপনার ইমেল ইনবক্স পুনরায় দাবি করার 6 উপায়

  2. একটি বিশৃঙ্খল ইনবক্সে কীভাবে আপনার ইমেল বার্তাটিকে আলাদা করা যায়

  3. কিভাবে আপনার Vue.js অ্যাপ্লিকেশন থেকে EmailJS এর ​​মাধ্যমে ইমেল পাঠাবেন

  4. ফিশিং এবং অন্যান্য ইমেল আক্রমণ থেকে আপনার ইনবক্সকে রক্ষা করুন