কম্পিউটার

আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ

আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ

আপনি কি কখনও একটি অ্যালার্ম ঘড়ির দ্বারা হঠাৎ জেগে উঠেছেন যা আপনি প্রায় জানালা দিয়ে ফেলেছিলেন? কার নেই, তাই না? আমি বাজি ধরে বলতে পারি আপনিও একাধিকবার স্নুজ বোতামে আঘাত করেছেন, কিন্তু আপনি কি জানেন যে এটিই সবচেয়ে খারাপ কাজ যা আপনি করতে পারেন? স্নুজ বোতাম টিপলে আপনি ঘুমের চক্রের শুরুতে ফিরে যাবেন, এবং এটি ঘুমের চক্রের সবচেয়ে খারাপ অংশ যা জেগে উঠবে কারণ আপনি কেবল বিরক্তিকর এবং ক্ষুধার্ত বোধ করে জেগে উঠবেন।

আপনি যদি বিছানা থেকে উঠতে একটি কঠিন সময় পান এবং সর্বদা নিজেকে সেই স্নুজ বোতামটি মারতে থাকেন তবে ব্যক্তিগত কিছু ভাবার চেষ্টা করুন যা আপনাকে কাজের জন্য উঠতে অনুপ্রাণিত করবে। একটি ধারণা যা আমার জন্য সর্বদা কাজ করেছে আমার চাকরি ধরে রেখেছে এবং মাসের শেষে ভাড়া দিতে সক্ষম হচ্ছে। কিন্তু আপনার যদি কিছু অতিরিক্ত সাহায্যের প্রয়োজন হয়, আশা করি নিম্নলিখিত অ্যান্ড্রয়েড অ্যালার্ম অ্যাপগুলি আপনাকে বিছানা থেকে উঠতে সাহায্য করবে৷

ধাঁধা অ্যালার্ম

আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ

আমি নিশ্চিত যে আপনার একটি ধারণা আছে যে এই অ্যাপটি আপনাকে কেবল নামটি পড়ে বিছানা থেকে উঠতে সাহায্য করে। ওয়েল, আপনি সঠিক. আপনি এত তাড়াতাড়ি স্নুজ বোতামে আঘাত করতে পারবেন না কারণ অ্যালার্ম বাজানো বন্ধ করার জন্য আপনাকে একটি ধাঁধা সমাধান করতে হবে৷

ধাঁধা অ্যালার্মে "ওয়েক-আপ হেল্পার" নামে একটি বৈশিষ্ট্য রয়েছে যা নিশ্চিত করবে যে আপনি সময়মতো ঘুম থেকে উঠবেন। উদাহরণস্বরূপ, আপনি যদি এমন ভারী ঘুমন্ত ব্যক্তিদের মধ্যে একজন হন যে অ্যালার্ম এমনকি জেগে উঠতে পারে না তবে আপনাকে জাগানোর জন্য আপনি একটি জরুরি যোগাযোগের প্রোগ্রাম করতে পারেন। এই জরুরী পরিচিতিকে একটি স্বয়ংক্রিয় টেক্সট বার্তা পাঠানো হবে যাতে তারা আপনাকে ঘুম থেকে জাগাতে কল করতে বলে। আপনি বার্তা সম্পাদনা করতে চান, আপনি তা করতে পারেন. আপনি ক্যামেরার ফ্ল্যাশকে পাগল করে দিতে পারেন যদি আপনি মনে করেন যে এটি আপনাকে ঘুম থেকে উঠতে সাহায্য করবে।

আপনি একটি রঙ এবং আকৃতির ধাঁধা, মেমরি কার্ড, গণিত সমীকরণ, ক্যাপচা বা এমনকি একটি ফটো দিয়ে আপনাকে জাগানোর জন্য অ্যাপটি সেট আপ করতে পারেন যা আপনাকে পুনরায় সাজাতে হবে। আপনি একটি গেম বা সর্বোচ্চ পাঁচটি পরপর গেমের মাধ্যমে আপনাকে জাগানোর জন্য অ্যাপটিকে সেট করতে পারেন। যদি এটি আপনাকে না জাগিয়ে তোলে, আমি সত্যি বলতে কি জানি না। এছাড়াও ধাঁধার জন্য তিনটি স্তরের অসুবিধা রয়েছে, অ্যালার্মের জন্য তিনটি সফট টোন রয়েছে এবং আপনি যদি ধীরে ধীরে ঘুম থেকে উঠতে চান তবে আপনি অ্যালার্মের শব্দটি আস্তে আস্তে বাড়ানোর জন্য সেট করতে পারেন।

অ্যালার্ম ক্লক প্লাস

আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ

আরেকটি অ্যাপ যা আপনাকে বিছানা থেকে বের করে দেবে তা হল অ্যালার্ম ক্লক প্লাস। এই অ্যাপের সাহায্যে আপনি যত খুশি অ্যালার্ম সেট আপ করতে পারেন এবং আপনার ফোন সাইলেন্ট থাকলেও আপনার অ্যালার্ম সবসময় বাজবে। অ্যালার্ম বন্ধ করতে আপনাকে আপনার গণিত দক্ষতাও ব্যবহার করতে হবে, তবে এই অ্যাপটিতে প্রথম অ্যাপের মতো বিভিন্ন বিকল্প নেই। অ্যালার্ম ঘড়ির সাথে আপনার কাছে শুধুমাত্র একটি গণিত সমীকরণ সহ অ্যালার্ম নিষ্ক্রিয় করার বিকল্প রয়েছে। চিন্তা করবেন না, আপনি অসুবিধার স্তরটি খুব সহজ, সহজ, মাঝারি, কঠিন বা খুব কঠিন সেট করতে পারেন। সেটিংসে যান এবং নতুন সমস্যা বিকল্পটি চালু করুন যেহেতু আপনাকে প্রথমটির উত্তর দিতে না পারলে আপনাকে একটি নতুন সমস্যা দেওয়া হবে।

লাইফ টাইম অ্যালার্ম ঘড়ি

আপনাকে সকালে ঘুম থেকে উঠতে সাহায্য করার জন্য Android অ্যাপ

আরেকটি অ্যান্ড্রয়েড অ্যালার্ম ঘড়ি যা আপনি পছন্দ করবেন তা হল লাইফ টাইম আলম ঘড়ি। এই অ্যাপটির মাধ্যমে আপনি একটি ডিজাইন দেখে আনন্দ পাবেন এবং এই অ্যাপটি এমন কিছু করে যা অন্যরা করে না:আপনি স্নুজ বোতামটিকে আরও বিরক্তিকর করে তুলতে পারেন। আপনি 80 এর অ্যালার্ম ঘড়ি, এয়ার হর্ন, হেভি মেটাল, যুদ্ধের মতো বিরক্তিকর টোনগুলির মধ্যে বেছে নিতে পারেন! ব্রিটিশ পুলিশ সাইরেন, ফিউচার অ্যালার্ম ঘড়ি এবং আরও অনেক কিছু!

আপনি কতটা উচ্চতায় অ্যালার্মের ভলিউম বাজাতে চান তাও সেট করতে পারেন; আপনি নিম্ন, 2-8, এবং সম্পূর্ণ মধ্যে নির্বাচন করতে পারেন। আমার পছন্দের একটি ধীরে ধীরে ফেড-ইন বৈশিষ্ট্য রয়েছে এবং আপনি এটিকে শূন্য সেকেন্ড, তিন সেকেন্ড, দশ সেকেন্ড, ত্রিশ সেকেন্ড বা এক মিনিটে সেট করতে পারেন। এটা এমনকি একটি টর্চলাইট সঙ্গে আসা; এটি চালু করতে ঘড়ির উপর দীর্ঘক্ষণ চাপ দিন।

উপসংহার

আশা করা যায়, এই অ্যালার্ম ঘড়িগুলো সকালে ঘুম থেকে উঠা সহজ করে তুলবে। আপনি মন্তব্যে কোনটি ব্যবহার করেন তা আমাদের জানান।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ক্যামেরা অ্যাপগুলির মধ্যে 5টি আপনার চেষ্টা করা উচিত৷

  2. 5টি অ্যাপ যা আপনাকে Android এ স্প্যাম কল ব্লক করতে সাহায্য করে

  3. 5টি বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ আপনাকে ধূমপান ছেড়ে দিতে সাহায্য করবে

  4. আপনি যদি আপডেটটি পছন্দ না করেন তবে কীভাবে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনগ্রেড করবেন