কম্পিউটার

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

এমনকি ফোর্টনাইট যুদ্ধের রয়্যাল পাহাড়ের রাজা হিসাবে রয়ে গেছে, সবাই এপিকের জনপ্রিয় গেমটিতে প্রবেশ করতে চায় না। যদিও এটির একটি বিশাল প্লেয়ার ফ্যান বেস, নিয়মিত সফ্টওয়্যার আপডেট এবং সঙ্গীত এবং চলচ্চিত্র অংশীদারিত্বের মতো অবিশ্বাস্য সাংস্কৃতিক টাচস্টোন রয়েছে, আপনি একটি বিরতি চাইতে পারেন। যদিও ফোর্টনাইট তার নিজের অধিকারে একটি অনন্য গেম হিসাবে রয়ে গেছে, iOS এর জন্য প্রচুর অন্যান্য শিরোনাম উপলব্ধ রয়েছে যা আপনাকে ঘন্টার জন্য বিনোদন দেবে। এখানে iOS এর জন্য Fortnite-এর সেরা বিকল্পগুলির মধ্যে কয়েকটি রয়েছে এবং সেগুলি অ্যাপ স্টোরে উপলব্ধ৷

1. PlayerUnknown's Battlegrounds (PUBG)

সম্ভবত Fortnite-এর পিছনে iOS-এ দ্বিতীয়-সবচেয়ে বিখ্যাত ব্যাটেল রয়্যাল গেম, PUBG একটি গুরুতর দুর্দান্ত গেম। Fortnite এর মতো, PUBG 100 জন খেলোয়াড়কে প্রবেশ করতে দেয়, শুধুমাত্র একজনকে জিততে দেয়। গেমটিকে তাজা এবং মজাদার রাখতে নতুন বৈশিষ্ট্য, আনুষাঙ্গিক এবং অক্ষর নিয়মিত যোগ করা হয়। ব্যাটেল রয়্যাল ছাড়াও, PUBG জম্বি সারভাইভাল এবং পেলোড মোডের মত বিকল্পগুলির সাথে Fortnite-এর মতো আরও কয়েকটি গেম মোড অফার করে৷

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

এছাড়াও একটি 4×4 টিম ডেথম্যাচ রয়েছে যা আপনি সারা বিশ্বের বন্ধু বা অপরিচিতদের সাথে খেলতে পারেন। এইচডি গ্রাফিক্স এবং এক্সবক্স এবং প্লেস্টেশন কন্ট্রোলারের জন্য সমর্থন সহ, PUBG তার নিজের অধিকারে একটি স্ট্যান্ডআউট গেম৷

2. কল অফ ডিউটি:মোবাইল

যদিও Fortnite একটি কার্টুনি গেমের অভিজ্ঞতার মতো আরও কিছু অফার করে, কল অফ ডিউটি:মোবাইল হল যুদ্ধ রয়্যাল স্পেকট্রামের বিপরীত প্রান্ত। মোবাইল ব্যবহারকারীদের একই নামের অবিশ্বাস্যভাবে জনপ্রিয় কনসোল সিরিজের মতো অভিজ্ঞতা প্রদানের আশায়, COD:Mobile হল একটি হোম রান। 100-ব্যক্তির যুদ্ধ রয়্যাল সহ খেলার জন্য প্রচুর পরিমাণে সামগ্রী রয়েছে৷

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

যাইহোক, যুদ্ধ রয়্যাল মাত্র কয়েকটি বিকল্পের মধ্যে একটি। টিম ডেথম্যাচ, ফ্রন্টলাইন, অনুসন্ধান এবং ধ্বংস এবং আরও অনেক কিছু 5 বনাম 5 মাল্টিপ্লেয়ারের জন্য উপলব্ধ। সহজভাবে বলা হয়েছে, প্রচুর পরিমাণে গেমপ্লে বিকল্প রয়েছে। নতুন গেম মোড, অস্ত্র, অক্ষর, শৈলী এবং আরও অনেক কিছুর সাথে আপডেটগুলি ঘন ঘন হয়৷ আপনি যদি মোবাইলে গেমিং কনসোল করার যতটা সম্ভব কাছাকাছি যেতে চান, এটি যতটা সম্ভব ভাল হতে পারে।

3. ব্যাটলল্যান্ডস রয়্যাল

ব্যাটলল্যান্ডস রয়্যাল ব্যাটেল রয়্যাল ঘরানার কিছুটা আলাদা টেক, এবং এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বাকী ধারার বিপরীতে, যেটি প্রথম এবং তৃতীয়-ব্যক্তির দৃষ্টিভঙ্গির মিশ্রণ গ্রহণ করে, ব্যাটলল্যান্ডস গেমপ্লেতে একটি টপ-ডাউন লুক সহ পাখি-চোখের দৃশ্য যুক্ত করে। ম্যাচগুলি শুধুমাত্র তিন থেকে পাঁচ মিনিটের মধ্যে চলে এবং খেলোয়াড়ের সংখ্যা একবারে মাত্র 32 জন খেলোয়াড়ের মধ্যে সীমাবদ্ধ।

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

বিকাশকারীর মতে "খেলা, প্যারাসুট, লুট, শুট এবং বেঁচে থাকা" সহ গেমপ্লে সহজ। একক বা যুগল যুদ্ধের সাথে অন্যান্য বিভিন্ন গেম মোড রয়েছে, অথবা আপনি স্কোয়াড মোডে আপনার তিনজন বন্ধুর সাথে বিশ্বের সাথে লড়াই করতে পারেন। নিয়ন্ত্রণগুলি সরল এবং সহজ, এবং অস্ত্রের বিভিন্নতা আপনাকে বারবার ফিরে আসতে দেবে। কার্টুনি স্টাইলটি ফোর্টনাইট ভক্তদের কাছে বেশি কাজ করে, যদিও এটি অবশ্যই একটি আরও কৌতুকপূর্ণ অভিজ্ঞতা।

4. বেঁচে থাকার নিয়ম

একটি PUBG ক্লোনের কিছু হওয়ার সাথে সংযুক্ত, বেঁচে থাকার নিয়ম একই রকম খেলার স্টাইল যোগ করে। একটি বিমান থেকে ড্রপ ইন, গিয়ার খুঁজুন এবং 300 জন পর্যন্ত ব্যাটেল রয়্যাল ম্যাচের মাধ্যমে আপনার উপায়ে কাজ করুন। অনেক লোকের সাথে, বিশৃঙ্খলা রাজত্ব করে তবে অগত্যা একটি খারাপ জিনিস নয়। ফোর্টনাইটের একক মানচিত্রের বিপরীতে খেলার জন্য দুটি মানচিত্র রয়েছে। মানচিত্রের চারপাশে দ্রুত আপনার পথ তৈরি করতে যানবাহন চালাতে চান? অবশ্যই আপনি এটা করতে পারেন. বিশ্বজুড়ে 120 জন লোকের সাথে একক বা দল বেঁচে থাকা যুদ্ধ মোডে খেলতে চান? আপনিও তা করতে পারেন।

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

গেমপ্লেকে বারবার পুনরাবৃত্তি থেকে বাঁচাতে বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র এবং আনুষাঙ্গিক নিক্ষেপ করুন এবং কেন বেঁচে থাকার নিয়ম জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে তা দেখা সহজ। বেঁচে থাকার নিয়মের একমাত্র আসল "নেতিবাচক দিক" হল এটি PUBG-এর কতটা কাছাকাছি মনে হয়, কিন্তু ন্যায্যভাবে বলতে গেলে, এটি খুব কমই খারাপ।

5. সৃজনশীল ধ্বংস

ক্রিয়েটিভ ডেস্ট্রাকশন হল শেষ মানুষের কাছে 100-ব্যক্তির যুদ্ধ রয়্যাল লড়াই। এটি একই সূত্র অনুসরণ করে:যুদ্ধে একটি গাড়ি উড়ান, একটি দ্বীপে অবতরণ করুন, ঘর বা র‌্যাম্প তৈরি করুন এবং অন্যান্য খেলোয়াড়দের শিকার করুন। অস্ত্রগুলি মজাদার এবং আপনাকে ফিরে আসার জন্য পর্যাপ্ত বৈচিত্র্য সহ ব্যবহার করা উপভোগ্য। কিছু বন্ধুদের সাথে জুটি বাঁধতে চান? একা খেলা? আপনার উভয়ের পছন্দ আছে।

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

আবহাওয়া এবং সময় ব্যবস্থা গেমপ্লেটিকে আরও বিশৃঙ্খল এবং মজাদার করে তোলে, যা যুদ্ধের রয়্যাল সূত্রে জটিলতার আরেকটি স্তর যুক্ত করে। সবথেকে ভালো দিক হল এটি আইফোন 5 এবং আইপ্যাড মিনি 2-এ ডেটিং করা iOS ডিভাইসগুলির সাথে কাজ করে। যদি এটি ডেভেলপারদের গেমকে সমর্থন করা চালিয়ে যেতে ইচ্ছুক না দেখায়, তাহলে আমরা নিশ্চিত নই যে কী হবে।

6. ব্রাউল স্টারস

সাধারণ যুদ্ধের রয়্যালের থেকে একটু ভিন্ন স্বাদ নিয়ে, Brawl Stars-এর জেনারে একটি অনন্য গ্রহণ রয়েছে। এই দ্রুতগতির গেমটি একটি 3 বনাম 3 গেম মোড অফার করে যা তিন মিনিটের মধ্যে সম্পূর্ণ করা যেতে পারে। গেমটি শেষ করার জন্য একটি যুদ্ধ রয়্যাল লড়াই সহ একক এবং যুগল মোডও অফার করে। এর গেমপ্লের অংশ হিসাবে, Brawl Ball অন্য দলের আগে গোল করার জন্য একটি ক্রীড়া বিকল্প যোগ করে। নিশ্চিন্ত থাকুন এখানে কোন লাল কার্ড নেই কারণ বিজয়ীর জন্যই সবকিছু লাগে।

iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

হেইস্ট এবং বাউন্টি মোডগুলিও 3 বনাম 3 স্কোয়াড প্লে অফার করে যা অনেক অতিরিক্ত মূল্য প্রদান করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল Brawl Stars-এর অনন্য স্টাইল এবং লুক। এটি এই তালিকার অন্য কোনও গেমের মতো অনুভব করে না এবং এটি একটি ভাল জিনিস। এই তালিকার বেশিরভাগ গেমের ক্ষেত্রে, আপডেটগুলি দ্রুত আসে এবং ক্রমাগত নতুন এবং উত্তেজনাপূর্ণ চরিত্র, অস্ত্র এবং বিজয় অর্জনের উপায় যোগ করে৷

যদিও ফোর্টনাইট জনপ্রিয়, এটি এই জায়গায় শক্তিশালী প্রতিযোগিতার মুখোমুখি হয়, যা খেলোয়াড়ের জন্য একটি ভাল জিনিস। আপনি যদি অ্যান্ড্রয়েড ব্যবহার করেন, তাহলেও আপনি আপনার ফোনে Fortnite ইনস্টল করতে এবং খেলতে পারেন যদিও তা প্লে স্টোরে না থাকে।


  1. Facebook মেসেঞ্জারের জন্য 4টি সেরা বিকল্প

  2. অ্যান্ড্রয়েডের জন্য 9টি সেরা UC ব্রাউজার বিকল্প

  3. Google+ ব্যবহারকারীদের জন্য সেরা বিকল্পগুলির মধ্যে 5টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম