কম্পিউটার

Fortnite Battle Royale iOS এবং Android এ আসছে

ফোর্টনাইট ব্যাটল রয়্যাল একটি পরম ঘটনা। এটি, নাম অনুসারে, প্লেয়ারঅননোনস ব্যাটলগ্রাউন্ডস এবং H1Z1 এর শিরায় একটি যুদ্ধ রয়্যাল গেম। যাইহোক, ফোর্টনাইট মাইনক্রাফ্ট-স্টাইলের উপাদান এবং ওভারওয়াচ-স্টাইলের ভিজ্যুয়াল নিয়েও গর্ব করে।

Windows, Mac, PS4 এবং Xbox One-এ বিশাল সাফল্য প্রমাণ করার পর, Epic Games ঘোষণা করেছে যে Fortnite Battle Royale আপনার কাছাকাছি একটি স্মার্টফোন বা ট্যাবলেটে আসছে। iOS এর সাথে শুরু করে, এবং আগামী কয়েক মাসে অনুসরণ করার জন্য Android এর সমর্থন সহ।

আপনার স্মার্টফোনে ফোর্টনাইট ব্যাটেল রয়্যাল খেলুন

ফোর্টনাইট ব্যাটল রয়্যালের মোবাইল সংস্করণ ঘোষণা করে তার ব্লগ পোস্টে, এপিক গেমস দাবি করে যে এটি হবে "প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, পিসি এবং ম্যাক থেকে আপনি যে 100 প্লেয়ারের গেম জানেন। একই গেমপ্লে, একই মানচিত্র, একই বিষয়বস্তু, একই সাপ্তাহিক আপডেট।"

এটি শুধুমাত্র একই গেম হবে না, তবে Epic এর "আমাদের বন্ধুদের সাথে Sony-তে অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, Fortnite Battle Royale PlayStation 4, PC, Mac, iOS এবং অবশেষে Android এর মধ্যে ক্রস প্লে এবং ক্রস অগ্রগতি সমর্থন করবে।" যা অত্যাশ্চর্য।

এপিক গেমস শুধু অ্যাপ স্টোরে এটিকে সকলের ডাউনলোড করার জন্য ড্রপ করছে না। পরিবর্তে, আগামী মাসগুলিতে ধীরে ধীরে খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হবে। এটি এপিককে গেম এবং এর সার্ভারগুলি পরীক্ষা করতে দেবে, তবে যারা একটি আমন্ত্রণের জন্য অপেক্ষা করছে তাদের মধ্যেও প্রত্যাশা তৈরি করবে৷

আইওএস-এ আমন্ত্রণ ইভেন্টের জন্য নিবন্ধনগুলি সোমবার, মার্চ 12 তারিখে খোলে৷ তাই আপনি যদি মোবাইল সংস্করণটি তাড়াতাড়ি খেলার সুযোগ নিয়ে আসতে চান তবে আপনাকে Fortnite.com-এ সাইন আপ করতে হবে৷ বন্ধুদের সাথে শেয়ার করার জন্য আমন্ত্রণ কোড সহ ইমেল আমন্ত্রণগুলি পাঠানো হবে৷

Fortnite Battle Royale কি গেমিংয়ের ভবিষ্যত?

Fortnite এত বিশাল হিট হওয়ার সাথে সাথে এই মোবাইল রিলিজে আমাদের খেলার উপায় পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে। আসলে, এপিক দাবি করে "এটি গেমের ভবিষ্যত। সমস্ত প্ল্যাটফর্মে একই গেম। কনসোলের মানের গ্রাফিক্স এবং অ্যাকশন। আপনি যখন চান, যেখানে চান খেলুন।"

আপনি যখন আপনার ফোনে Fortnite ব্যাটল রয়্যাল খেলার জন্য আপনার আমন্ত্রণের জন্য অপেক্ষা করছেন, আপনি সর্বদা নস্টালজিয়া জাঙ্কিদের জন্য এই রেট্রো গেমগুলি খেলতে পারেন, এই বিনামূল্যের মোবাইল গেমগুলি যা প্রচুর সামগ্রী অফার করে, অথবা এই ট্রেন্ডি মোবাইল গেমগুলি অ্যাংরি বার্ডসের চেয়ে ভাল।


  1. মোবাইলে ফোর্টনাইট ব্যাটল রয়্যাল কি খেলার যোগ্য?

  2. iOS এর জন্য সেরা ফোর্টনাইট বিকল্পগুলির মধ্যে 6টি

  3. কিভাবে অ্যান্ড্রয়েড এবং iOS এ Instagram ক্যাশে সাফ করবেন

  4. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম