কম্পিউটার

Never10 - Windows 10 এর মতো নয়? কোনো আক্ষেপ নেই৷

আমি সম্ভবত চাকাটিকে এতটা সামান্য পুনঃউদ্ভাবন করছি, তবে আমি অনুভব করেছি যে কীভাবে উইন্ডোজ 7 এবং উইন্ডোজ 8.1-এ উইন্ডোজ 10 আপগ্রেডগুলিকে থামাতে বা ব্লক করতে বা অপসারণ করতে হয় সে সম্পর্কে আমার নিবন্ধগুলির ভাণ্ডার Never10 উল্লেখ না করে সম্পূর্ণ ছিল না। আমি আপনাকে টিপস এবং কৌশলগুলির একটি সম্পূর্ণ তালিকা দিয়েছি, কিন্তু আজ পর্যন্ত করণীয় তালিকায় কখনও ছিল না।

এই ছোট্ট টুলটি আপনাকে উইন্ডোজ 10 আপগ্রেড অক্ষম (বা সক্ষম) করতে দেয়। এই বিষয়ে, এটি আপনাকে যেকোনো OS আপগ্রেডের বিকল্পটি টগল করতে দেয়, যা এই মুহূর্তে Windows 10 হতে পারে। কার্যকারিতাটি রেজিস্ট্রি কী বা গোষ্ঠী নীতিগুলির একটি সিরিজের মাধ্যমে আসে এবং এটি এন্টারপ্রাইজ মার্কেটের দিকে লক্ষ্য করে, যা এটিকে একটি অ-প্রযুক্তি ব্যবহারকারীদের জন্য সামান্য অস্পষ্ট এবং সামান্য চতুর। যে কারণে আপনার কাছে GWX কন্ট্রোল প্যানেল এবং Never10 এর মত টুল আছে। এর আরো কিছু অন্বেষণ করা যাক.

কখনও 10 কর্মে নয়

প্রোগ্রামটি একটি ফ্রন্টএন্ড যা আপনাকে প্রয়োজনীয় রেজিস্ট্রি কীগুলি নিয়ন্ত্রণ করতে দেয়। পছন্দসই ফলাফল অর্জনের জন্য আপনার কোন দক্ষতার প্রয়োজন নেই। একটি উপায়ে, টুলটি সেই পদক্ষেপগুলিকে প্রতিলিপি করে যা আমি আমার নিবন্ধে উইন্ডোজ টেলিমেট্রি এবং আপগ্রেডে উল্লেখ করেছি।

একবার আপনি প্রোগ্রামটি ডাউনলোড করলে, আপনাকে প্রশাসনিক অধিকার সহ এটি চালাতে হবে। তারপর, একটি একক উইন্ডো আসবে। এটি হয় দেখাবে যে আপনার আপগ্রেডগুলি সক্ষম বা অক্ষম করা হয়েছে৷ আদর্শভাবে, আপনি যদি আমার টিউটোরিয়ালটি অনুসরণ করেন তবে আপনি সবুজ হবেন।

যদি আপগ্রেডগুলি সক্ষম করা থাকে, আপনি সেগুলিকে অক্ষম করতে পারেন, তবে আপনার কাছে স্বয়ংক্রিয়ভাবে চালানোর জন্য আপডেটগুলি সেট করা থাকলে, Windows আপডেট দ্বারা পূর্ব-ডাউনলোড করা লুকানো ফাইলগুলিও মুছে ফেলতে পারেন৷ লুকানো ডেটা 3-4 জিবি বা তার বেশি সময় নিতে পারে। আমার কাছে এমন কোনও সিস্টেম নেই যা আমি দ্বিতীয় দৃশ্যটি দেখাতে পারি, তবে আপনি অফিসিয়াল সাইটে স্ক্রিনশটগুলি চেক করতে পারেন।

উপসংহার

এবং যে সত্যিই এটি আছে সব. একটি সহজ কিন্তু কার্যকর মিশন স্টেটমেন্ট সহ একটি সহজ টুল। Never10 রেজিস্ট্রির সাথে কাজ করা এবং মূল সিস্টেম ফাইলগুলি পরিবর্তন করার ক্ষেত্রে সীমিত জ্ঞান এবং আত্মবিশ্বাস সহ ব্যবহারকারীদের জন্য একটি ভাল বিকল্প। পরিবর্তে, তারা তাদের বিবেক ফিরে পেতে এই সরঞ্জামটি ব্যবহার করতে পারে।

আমার পরীক্ষা দেখায় Never10 যা বলে তা করতে। যেমন, এটি আপনার মূর্খতা-প্রতিরোধ সরঞ্জামগুলির তালিকায় অন্তর্ভুক্ত করার যোগ্য। যদি অপারেটিং সিস্টেম বিক্রেতা আপনাকে আপগ্রেডের জন্য আক্রমনাত্মক তাড়না বন্ধ করার পছন্দ না দেয় তবে অন্য কেউ দেবে। QED. আমি আশা করি আপনি এই ছোট টিউটোরিয়ালটি দরকারী খুঁজে পেয়েছেন। খুব বেশি নাটকীয় কিছু নয়, কাজটি সম্পন্ন করতে এবং আপনার স্বাভাবিক জীবনে ফিরে যেতে আপনার যা প্রয়োজন। এবং আমরা সম্পন্ন.

চিয়ার্স।


  1. ঠিক করুন:টাস্কবার উইন্ডোজ 10 এ লুকিয়ে নেই

  2. Windows 10 QoS কাজ করছে না

  3. Windows 10 ইনস্টলেশন-পরবর্তী প্রয়োজনীয় পরিবর্তন

  4. Windows 10 আপগ্রেড - বিল্ড 1909 থেকে 20H2 - মজা নেই