কম্পিউটার

GWX স্টপার - Windows 10 আপগ্রেড বন্ধ করার একটি টুল

মাইক্রোসফ্ট (আশা করি) বিনামূল্যের Windows 10 আপগ্রেড অফারটি বন্ধ করার আগে মোটামুটি চার সপ্তাহ বাকি আছে, এখন আমাদের অস্ত্রাগারে একটি শেষ টুল অন্বেষণ করার সময় যা আমাদের বক্সেনে GWX জিনিসগুলিকে নিরপেক্ষ করে। নতুন কিছু নয়, আপনি এটি আগেও দেখেছেন, আমি কীভাবে GWX অক্ষম করতে হয় সে সম্পর্কে আমার পুঙ্খানুপুঙ্খ এবং অত্যন্ত জনপ্রিয় নির্দেশিকা এবং তারপরে আপগ্রেডগুলি কীভাবে ব্লক করতে হয় তার উপর আমার ব্যাপক টিউটোরিয়ালে উল্লেখ করেছি। তবুও, সম্পূর্ণতার জন্য, আমাদের অবশ্যই আরও কিছু অন্বেষণ করতে হবে। Yoda শৈলী।

GWX Stopper হল Greatis-এর দ্বারা অফার করা একটি ফ্রিওয়্যার, যেখানে কিছু অতিরিক্ত সফ্টওয়্যার ডেভ ব্যাকস্ট্যাব করা হয়েছে কেন এবং কীভাবে এই প্রোগ্রামটি এর বিকল্পগুলির চেয়ে ভাল। আমি এই পুরো স্কিমটিতে এই পদ্ধতিটিকে বেশ অপ্রয়োজনীয় বলে মনে করি, এবং তাই আমি বেশিরভাগই উইন্ডোজ আপগ্রেড প্রম্পট থেকে পরিত্রাণ পেতে এই ইউটিলিটির সুবিধা এবং অসুবিধাগুলির উপর ফোকাস করব, এর প্রতিদ্বন্দ্বী, GWX কন্ট্রোলের পছন্দগুলির সাথে কোন ধরণের গুণগত তুলনা করার পরিবর্তে। প্যানেল বা Never10. সহজ সত্য হল, একজন শেষ ব্যবহারকারী হিসাবে, আপনি যা বেছে নেন তা ভাল, যতক্ষণ না এটি সঠিক ফলাফল প্রদান করে। এখন, আমাকে অনুসরণ করুন.

সেটআপ এবং ব্যবহার

টুলটি খুবই সহজ। সংরক্ষণাগারটি ডাউনলোড করুন, এটি বের করুন এবং তারপরে প্রোগ্রামটি ইনস্টল করুন। GWX এর বিরুদ্ধে সুরক্ষা চালু এবং বন্ধ করার জন্য একটি বোতাম সহ অ্যাপ্লিকেশনটির একটি একক দৃশ্য রয়েছে। যতটা সহজ, সুরক্ষা কীভাবে প্রয়োগ করা হয় তা ব্যাখ্যা করার কোনও বিবরণ নেই। চারপাশে পড়া, আমি মনে করি এটি নির্ধারিত কাজগুলির সাথে কাজ করে এবং gwx.exe কে চালানো থেকে ব্লক করে।

আমি যা পছন্দ করিনি তা হল ইন্টারফেসের অন্য তিনটি বিকল্পের সংযোজন। কিছু অতিরিক্ত ডাউনলোডের জন্য তারা আপনাকে Greatis সাইটে নিয়ে যাবে। আমি চেষ্টা করেছি, কি ঘটবে তা দেখার জন্য, এবং প্রোগ্রামটি ইন্টারনেট এক্সপ্লোরার চালু করেছে, যদিও এটি আমার ডিফল্ট ব্রাউজার নয়। উইন্ডোজ 10 আপগ্রেডগুলি ব্লক করার জন্য ডিজাইন করা একটি সাধারণ ইউটিলিটি থেকে আমি যা আশা করি তা নয়। প্রচারমূলক কার্যকারিতা কোনোভাবেই কাঙ্খিত বা প্রয়োজনীয় নয় এবং এটি আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে না। ফ্রি স্ক্যান এবং কম্পিউটার স্পিডআপগুলিকে সহজেই সাপের তেল হিসাবে ভুল বোঝানো যেতে পারে, বিশেষ করে প্রযুক্তিবিদদের মধ্যে, যারা প্রায়শই সম্প্রদায়ের কণ্ঠস্বর।

শেষ পর্যন্ত, জিডব্লিউএক্স স্টপার যা করার কথা তা করে - আমি সীমিত পরীক্ষার উপর ভিত্তি করে আমার ফলাফলগুলি অস্বীকার করছি, কারণ আমি ইতিমধ্যেই আমার মেশিনে অনেক অ্যান্টি-জিডাব্লুএক্স স্টাফ জমা করে রেখেছি, এবং ব্যবহারের মডেলটি যে কারও জন্য উপযুক্ত রেজিস্ট্রি এবং whatnot সঙ্গে খেলার সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ না. সর্বোপরি, বিবেচনার যোগ্য, বিশেষ করে যদি আপনি এই প্রকৃতির অন্যান্য প্রোগ্রামগুলি আপনার পছন্দ অনুসারে না পান, যাই হোক না কেন।

উপসংহার

একইভাবে স্টার্ট মেনু প্রোগ্রামগুলি যেদিন উইন্ডোজ 8 রিলিজ করা হয়েছিল, সেই দিনটিতেই সূচনা হয়েছিল, অ্যান্টি-জিডাব্লুএক্স সফ্টওয়্যারের বিস্ফোরণ উইন্ডোজ ব্যবহারকারীদের একটি নতুন অপারেটিং সিস্টেমে আপগ্রেড করার ধ্রুবক পছন্দ-কম নাগ থেকে রক্ষা পাওয়ার গভীর প্রয়োজন এবং আকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে। . জিডব্লিউএক্স স্টপার হল বাজারে উপলব্ধ অনেক টুল এবং বিকল্পগুলির মধ্যে একটি, বিনামূল্যে, প্রতিশ্রুত ফলাফল এবং কিছু অপ্রয়োজনীয় প্রচার অতিরিক্ত সহ। এটি কাজ করে, এটি সহজ, এবং এটি 'কম বেশি' পদ্ধতিতে ব্যর্থ হয়ে আস্তে আস্তে পাপ করে। কিন্তু এটা কাজ সম্পন্ন পায়.

আপনার মানসিক পছন্দের উপর ভিত্তি করে নমুনা এবং চয়ন করুন, কারণ আমি যে সমস্ত ইউটিলিটিগুলি পরীক্ষা করেছি তা ঠিক একই কাজ করে, আপনাকে বিনোদন দেওয়ার জন্য আলাদা GUI সহ। শেষ পর্যন্ত, কীভাবে এটি নিজে করতে হয় তা শেখা সম্ভবত দীর্ঘতম কিন্তু সবচেয়ে কার্যকর পদ্ধতি। জ্ঞান এবং নিয়ন্ত্রণ, সুখের মহাসড়ক। এবং এটি অর্জনের জন্য আমি আপনাকে সঠিক নিবন্ধ সরবরাহ করেছি।

একটি অদ্ভুত উপায়ে, আমি এই পুরো GWX নাটকটি মিস করব। এটা আমাকে ওয়েব থেকে অনেক ট্রাফিক এনেছে। হঠাৎ করেই, Dedoimedo অনেক শান্ত হয়ে যাবে। যদি না মাইক্রোসফ্ট অফারটি বাড়িয়ে দেয়। আমরা দেখবো. দেখা হবে.

চিয়ার্স।


  1. উইন্ডোজ 10-এ টাস্কবারে স্নিপিং টুল কীভাবে পাবেন

  2. Windows 11 এ কিভাবে উইন্ডোজ আপডেট বন্ধ করবেন?

  3. Windows 10 ইনস্টলেশন-পরবর্তী প্রয়োজনীয় পরিবর্তন

  4. Windows 10 শোষণ সুরক্ষা - টিউটোরিয়াল