কম্পিউটার

Shazam এর সাথে দুই মাস অ্যাপল মিউজিক ফ্রি পান

Apple সবেমাত্র বিনামূল্যে অ্যাপল মিউজিক ট্রায়ালের দৈর্ঘ্য কমিয়েছে যা এটি বিনামূল্যে তিন মাস থেকে এক মাস বিনামূল্যে অফার করে, কিন্তু আপনি এখনও একটি বিনামূল্যে দুই মাসের ট্রায়াল পেতে পারেন - এমনকি যদি আপনি অতীতে অ্যাপল মিউজিক ট্রায়ালের সুবিধা নিয়ে থাকেন!

অ্যাপলের সাবসিডিয়ারি শাজাম শাজাম অ্যাপের মাধ্যমে বিনামূল্যে দুই মাসের অ্যাপল মিউজিক ট্রায়াল অফার করছে। (অ্যাপল শাজামের মালিক, এটি 2018 সালে সঙ্গীত স্বীকৃতি সংস্থাকে কিনেছিল।)

এটি প্রথমবার নয় যে শাজাম বিনামূল্যে অ্যাপল মিউজিক ট্রায়ালের অফার করেছে - অতীতে আমরা পাঁচ মাস বিনামূল্যে দেখেছি - তবে চুক্তিটি লেখার সময় দুটি বিনামূল্যের মাসের জন্য।

ভাল খবর হল যে আমরা আগে অ্যাপল মিউজিক ট্রায়াল থাকা সত্ত্বেও এবং একটি ল্যাপস সাবস্ক্রাইবার হওয়া সত্ত্বেও শাজামের দুই মাসের বিনামূল্যের ট্রায়ালের সুবিধা নিতে পেরেছি৷

আপনাকে যা করতে হবে তা হল আপনার iPhone, iPad বা iPod touch এ Shazam ডাউনলোড করুন। গান বাজছে তা শনাক্ত করার জন্য আপনাকে অ্যাপটি পাওয়ারও প্রয়োজন নেই - আপনি আপনার সাম্প্রতিক শাজমের অধীনে সীমিত সময়ের অফারটি খুঁজে পেতে পারেন।

  1. Try Now-এ ক্লিক করুন।
  2. আপনাকে অ্যাপল মিউজিক 2 মাস বিনামূল্যে পাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হবে।
  3. Try It Free-এ ক্লিক করুন এবং আপনাকে Apple Music অ্যাপে নিয়ে যাওয়া হবে।
  4. এরপর আপনাকে রিডিম করতে ডাবল ক্লিকে আমন্ত্রণ জানানো হবে। আপনি যে তারিখে বিনামূল্যে ট্রায়াল শেষ হবে সেটি দেখতে পাবেন এবং আপনাকে চার্জ করা হবে (তাই আপনি হয় আগে বাতিল করার জন্য একটি নোট তৈরি করতে পারেন, অথবা ভয়েস স্তরে স্যুইচ করতে পারেন যাতে আপনাকে £9.99/$9.99 দিতে না হয়) .
  5. অবশেষে আপনি অ্যাপল মিউজিক শোনা শুরু করতে পারবেন।

Shazam এর সাথে দুই মাস অ্যাপল মিউজিক ফ্রি পান

আপনার দুই মাস বিনামূল্যে উপভোগ করুন!

পূর্বে অ্যাপল মিউজিকের সমস্ত নতুন গ্রাহকরা অ্যাপল থেকে তিন মাস বিনামূল্যে পেতেন। এখন এটি একটি বিনামূল্যের মাস। এটি স্পটিফাইয়ের সাথে খুব অনুকূলভাবে তুলনা করে না, যা নতুন ব্যবহারকারীদের 60-দিনের বিনামূল্যের ট্রায়াল এবং একটি বিনামূল্যে বিজ্ঞাপন-সমর্থিত স্তর অফার করে। কিন্তু Apple এখন প্রতি মাসে £4.99/$4.99 এর জন্য একটি সস্তা Apple Music Voice প্ল্যান অফার করে৷

আপনি যদি হোমপড, এয়ারপডস বা বিটস হেডফোন কিনে থাকেন তবে আপনি ছয় মাসের অ্যাপল মিউজিক বিনামূল্যে পেতে পারেন, তবে অন্যথায় আপনি এখন শুধুমাত্র এক মাস বিনামূল্যে পেতে পারেন। এখানে আরও পড়ুন:অ্যাপল মিউজিক বিনামূল্যে কিভাবে পাবেন।


  1. অ্যাপল মিউজিক ম্যাকে কাজ করছে না? দরকারী টিপস

  2. অ্যাপল মিউজিক থেকে সর্বাধিক পাওয়ার জন্য 6 টি টিপস

  3. “কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

  4. কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন