কম্পিউটার

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

আপনি কি একটি MP3 প্লেয়ারে শোনার জন্য Apple Music কে MP3 ফরম্যাটে রূপান্তর করতে চান? আপনার কি আইপড ন্যানো এবং অন্যান্য মোবাইল ডিভাইসে স্পটিফাই মিউজিক ডাউনলোড করতে হবে? অনেক ব্যবহারকারী Apple Music এবং Spotify গানগুলিকে MP3 তে রূপান্তর করতে চান যাতে আপনি অফলাইনে সর্বত্র শুনতে পারেন৷

স্ট্রিমিং মিউজিক প্ল্যাটফর্মের মধ্যে, অ্যাপল মিউজিক এবং স্পটিফাই হল সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং মিউজিক সার্ভিস যেখানে অ্যালবাম, প্লেলিস্ট, পডকাস্ট এবং রেডিও রয়েছে। অথবা কিছু লোকের জন্য, আপনি অ্যাপল মিউজিককে MP3, M4A, AAC, AC3, AIFF, AU, FLAC, M4R, এবং MKA মত বিভিন্ন ফরম্যাটে রূপান্তর করতে চাইতে পারেন।

UkeySoft দ্বারা প্রকাশিত সবচেয়ে শক্তিশালী অ্যাপল মিউজিক কনভার্টার এবং স্পটিফাই মিউজিক কনভার্টার, উভয়ই যথাক্রমে অ্যাপল মিউজিক গানগুলিকে MP3 তে রূপান্তরিত করার জন্য এবং Spotify গানগুলিকে MP3 তে রূপান্তর করার জন্য উপযুক্ত, দ্রুত রূপান্তর গতি, আসল গুণমান এবং অক্ষত ID3 ট্যাগ রাখা।

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

আপনাকে কেন Apple Music এবং Spotify Music রূপান্তর করতে হবে?

অ্যাপল মিউজিক এবং স্পটিফাই উভয়ই সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং মিউজিক পরিষেবার তালিকায় রয়েছে। অ্যাপল মিউজিক এবং স্পটিফাই-এর গানগুলি ডিআরএম প্রযুক্তি দ্বারা এনক্রিপ্ট করা হয়েছে, যার জন্য ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী অনলাইনে মিউজিক চালাতে হবে।

আপনি যখন পরিষেবার প্রিমিয়াম সদস্য হয়ে উঠবেন শুধুমাত্র তখনই আপনি অফলাইনে শোনার জন্য গান ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করা গানগুলির একটি সময়সীমা রয়েছে এবং সেগুলি শুধুমাত্র প্রিমিয়াম সদস্যদের জন্য, যার মানে হল অ্যাপল মিউজিক এবং স্পটিফাই থেকে সমস্ত ডাউনলোড সাবস্ক্রিপশনের মেয়াদ শেষ হয়ে গেলে আর ব্যবহার করা যাবে না৷

এছাড়াও, ডিআরএম লক আমাদেরকে আইপড ন্যানো, আইপড শাফেল, সনি ওয়াকম্যান, স্যান্ডিস্ক, এক্সবক্স, PS4, ইত্যাদি সহ অননুমোদিত ডিভাইসগুলিতে গান বাজানো থেকেও সীমাবদ্ধ করে৷ এই MP3 পোর্টেবল প্লেয়ারগুলিতে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিক প্লেযোগ্য করার জন্য, আপনাকে এটি করতে হবে৷ DRM কপিরাইট সুরক্ষা সরাতে একটি মালিকানাধীন টুল ব্যবহার করুন। এখানে UkeySoft Apple Music Converter এবং UkeySoft Spotify Music Converter সম্পর্কে বিশদ পর্যালোচনা রয়েছে , চলুন দেখি তারা কিভাবে কাজ করে।

UkeySoft Apple Music Converter Review

আমরা UkeySoft Apple Music Converter পরীক্ষা করেছি অ্যাপল মিউজিক ট্র্যাকগুলিকে MP3 ফর্ম্যাটে রূপান্তর করতে এবং এটি নতুন অ্যাপল মিউজিক অ্যাপ এবং সর্বশেষ আইটিউনসের সাথে পুরোপুরি কাজ করে। আপনি যখন আপনার কম্পিউটারে অ্যাপল মিউজিক কনভার্টার চালু করেন, এবং এটি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপল মিউজিক অ্যাপ বা আইটিউনস অ্যাপ্লিকেশন চালু করবে এবং সমস্ত ট্র্যাক লোড করবে, তখন শুধু ট্র্যাক/প্লেলিস্ট নির্বাচন করুন এবং সেগুলিকে 16X গতিতে রূপান্তর করুন (শুধুমাত্র উইন্ডোজ সংস্করণ)। পি>

রূপান্তর শেষ হওয়ার পরে, আপনার নির্বাচিত গানগুলি আপনার কম্পিউটারের আউটপুট ফোল্ডারে উপলব্ধ হবে এবং সমস্ত রূপান্তরিত গান 100% আসল মানের সাথে mp3 ফরম্যাটে। সামগ্রিকভাবে, আমাদের পরীক্ষায়, আমরা দেখতে পাই যে সফ্টওয়্যারটি অ্যালবামের আর্টওয়ার্ক, গানের শিরোনাম, শিল্পীর নাম, অ্যালবামের নাম এবং জেনার সহ গানের মেটাডেটা (ID3 ট্যাগ) রেখেছে৷

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

এই অ্যাপল মিউজিক কনভার্টারটির লক্ষ্য অ্যাপল মিউজিক থেকে ডিআরএম অপসারণ করা এবং অ্যাপল মিউজিক গানকে উচ্চ-মানের MP3-এ রূপান্তর করা। . এই সফ্টওয়্যারটি উইন্ডোজ পিসিতে 16X গতিতে গান বা ভিডিও রূপান্তর করতে পারে, যা বাজারে বেশিরভাগ Apple সঙ্গীত রূপান্তরকারীদের পক্ষে অসম্ভব।

তাছাড়া, এটি আরও নয়টি আউটপুট ফরম্যাট সমর্থন করে যেমন M4A, AAC, WAV, AC3, AIFF, AU, FLAC, M4R , এবং MKA, এবং 100% আসল গুণমান এবং সমস্ত ID3 ট্যাগ সংরক্ষিত। অ্যাপল মিউজিককে MP3 তে রূপান্তর করতে কোন ক্ষতি নেই; রূপান্তর করার পরে আপনি অ্যাপল মিউজিক গানগুলি চিরতরে রাখতে পারেন।

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

অ্যাপল মিউজিককে MP3 তে রূপান্তর করার পরে, প্লেব্যাকের জন্য রূপান্তরিত গানগুলিকে যেকোনো MP3 ডিভাইসে স্থানান্তর করা সহজ। ব্যবহারের সময়, আমরা দেখেছি যে এই টুলটি iTunes M4P মিউজিক, iTunes M4B, এবং Audible AA/AAX অডিওবুকগুলিকে MP3 এবং M4A তে ক্ষতিহীন মানের সাথে রূপান্তর করতে পারে৷

UkeySoft প্রযুক্তিগত দল এটিকে সর্বশেষ Windows OS এবং macOS-এর সাথে সামঞ্জস্যপূর্ণ রাখতে কঠোর পরিশ্রম করে। বর্তমানে, [UkeySoft Apple Music Converter for Mac V.7.0.3] সম্পূর্ণরূপে বিগ সুরের সাথে সামঞ্জস্যপূর্ণ। UkeySoft Apple Music Converter-এর Mac সংস্করণ শুধুমাত্র 1X গতিতে গান রূপান্তর করতে পারে, যখন Windows সংস্করণ 16X হারে রূপান্তর করতে পারে৷

আপনি যদি দ্রুত রূপান্তর গতির সাথে Mac-এ Apple Music রূপান্তর করতে চান, তাহলে আপনি TunesBank Apple Music Converter(Mac) নামে পরিচিত আরেকটি নতুন ব্র্যান্ড ব্যবহার করতে পারেন। , যা 5X পর্যন্ত রূপান্তর গতি সমর্থন করে। আমরা টুলটির উইন্ডোজ সংস্করণও পরীক্ষা করেছি। বর্তমানে, সর্বশেষ সংস্করণ V.6.8.5, যা একটি গানের একটি নির্দিষ্ট অংশ রূপান্তর করতে শুরুর সময় এবং শেষ সময় সামঞ্জস্য করার বিকল্প যোগ করেছে৷

UkeySoft অ্যাপল মিউজিক কনভার্টারের বৈশিষ্ট্যগুলি

UkeySoft অ্যাপল মিউজিক কনভার্টার একটি দরকারী এবং শক্তিশালী টুল যা সমস্ত অ্যাপল মিউজিক গ্রাহকদের মালিকানা থাকা আবশ্যক; সমস্ত গ্রাহক অফলাইনে শোনার জন্য অ্যাপল মিউজিক ট্র্যাকগুলিকে MP3 তে রূপান্তর করতে পারেন। আসুন এই অ্যাপটির আরও গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি শিখি।

  • অ্যাপল মিউজিককে MP3, M4A, AAC, WAV, AC3, AIFF, AU, FLAC, M4R, এবং MKA তে রূপান্তর করুন।
  • অ্যাপল মিউজিক গান, অ্যালবাম এবং প্লেলিস্ট থেকে ডিআরএম সুরক্ষা থেকে মুক্তি পান।
  • উইন্ডোজ পিসিতে 16X দ্রুত রূপান্তর গতির মতো একাধিক আউটপুট ফর্ম্যাট সমর্থন করে।
  • MP3 ফাইলে 100% ক্ষতিহীন সাউন্ড কোয়ালিটি আউটপুট।
  • রূপান্তর করার পরে আসল ID3 ট্যাগ এবং মেটাডেটা রাখুন।
  • রূপান্তর সম্পূর্ণ হওয়ার পরে আউটপুট M4A ফাইলে অডিওবুকের অধ্যায়গুলি সংরক্ষণ করুন৷
  • আইটিউনস মুভি, মিউজিক ভিডিও এবং টিভি শো থেকে অডিও বের করুন।
  • পরিবর্তিত অ্যাপল মিউজিক গানগুলি সাবস্ক্রিপশন বাতিল করার পরে চালানো যেতে পারে৷
  • অ্যাপল মিউজিককে দ্রুত সিডিতে বার্ন করুন।
  • গুগল ড্রাইভে, গুগল হোম, স্ট্যান্ডার্ড ওয়েব মিউজিক প্লেয়ারে অ্যাপল মিউজিক আপলোড করুন।
  • অ্যাপল মিউজিককে iPod ন্যানো, iPod শাফল, Sony Walkman, Sandisk, Xbox, PS4 এবং অন্যান্য প্লেব্যাক ডিভাইসে স্থানান্তর করুন।
  • Windows 10, macOS 11 Big Sur, এবং iTunes 12.10 এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ।

উকিসফ্ট অ্যাপল মিউজিক কনভার্টার দিয়ে কীভাবে অ্যাপল মিউজিককে MP3 তে রূপান্তর করবেন

নিচের ধাপগুলো বর্ণনা করে কিভাবে আপনি UkeySoft Apple Music Converter ব্যবহার করে DRM-সুরক্ষিত অ্যাপল মিউজিক ফাইলকে MP3 তে রূপান্তর করতে পারেন।

ধাপ 1. ম্যাক বা উইন্ডোজ পিসিতে UkeySoft Apple Music Converter ডাউনলোড এবং ইনস্টল করুন।

ধাপ 2. অ্যাপটি চালু করুন এবং সমগ্র iTunes লাইব্রেরিতে এটির জন্য অপেক্ষা করুন। আপনি আপনার সমস্ত সঙ্গীত এবং প্লেলিস্ট সহ আপনার Apple Music লাইব্রেরি দেখতে সক্ষম হবেন৷

ধাপ 3. আপনি রূপান্তর করতে চান এমন গান বা প্লেলিস্ট নির্বাচন করুন। আপনি একবারে যতগুলি চান ততগুলি গান নির্বাচন করতে পারেন৷

ধাপ 4. সফ্টওয়্যার ইন্টারফেসের নীচে, একটি আউটপুট ফর্ম্যাট নির্বাচন করুন , এবং আউটপুট অডিও গুণমান চয়ন করুন৷

ধাপ 5। শুধু “রূপান্তর-এ ক্লিক করুন ” বোতাম অ্যাপল মিউজিককে DRM-মুক্ত MP3, AAC, AC3, AIFF, AU, FLAC, M4A, M4R, বা MKA-তে রূপান্তর করতে শুরু করে।

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

UkeySoft Spotify সঙ্গীত রূপান্তরকারী পর্যালোচনা

আমরা সবাই জানি, শুধুমাত্র Spotify প্রিমিয়াম ব্যবহারকারীরা এর অ্যাপে অফলাইনে শোনার জন্য গান ডাউনলোড করতে পারবেন। তবুও, সমস্ত ডাউনলোড করা গানগুলি DRM-সুরক্ষিত OGG Vorbis ফর্ম্যাট হিসাবে ফর্ম্যাট করা হয়েছে, যা অন্যান্য মিডিয়া প্লেয়ারগুলিতে চালানোর অনুমতি নেই৷ অতএব, হয় স্পটিফাই ফ্রি বা স্পটিফাই প্রিমিয়াম গ্রাহকরা স্পটিফাই মিউজিককে mp3 তে রূপান্তর করার উপায় খুঁজছেন৷

এই অংশে, আমরা একটি শক্তিশালী স্পটিফাই মিউজিক থেকে mp3 কনভার্টার চালু করব , স্পটিফাই মিউজিককে mp3 তে রূপান্তর করতে আমাদের পাঠকদের দক্ষতার সাথে সাহায্য করে। তবে প্রথমে, চলুন শুরু করা যাক UkeySoft Spotify Music Converter-এর পর্যালোচনা এবং বৈশিষ্ট্য নিয়ে।

Spotify সঙ্গীতকে MP3 তে রূপান্তর করার জন্য, আমরা UkeySoft Spotify সঙ্গীত রূপান্তরকারী পরীক্ষা করেছি . প্রোগ্রামটি Spotify ট্র্যাককে MP3 বা অন্য M4A, FLAC, WAV, OGG, এবং AIFF ফর্ম্যাটে রূপান্তর করতে সমর্থন করে, আপনি স্পটিফাই ফ্রি বা প্রিমিয়াম সদস্যতার জন্য আবেদন করুন না কেন। এছাড়াও, UkeySoft R&D টিম রূপান্তর গতি এবং রূপান্তর মানের দিকে মনোযোগ দেয়।

বর্তমানে, রূপান্তর গতি 5X দ্রুত হারে বাড়ানো যেতে পারে, আপনি যদি Spotify গানের একটি সমুদ্র ডাউনলোড করতে চান, তাহলে টুলটি Spotify গান, প্লেলিস্ট, পডকাস্ট এবং রেডিওকে ব্যাচগুলিতে MP3 তে ডাউনলোড এবং রূপান্তর করতে পারে। অতএব, আপনি MP3 ফরম্যাটে Spotify গান পেতে পারেন।

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

UkeySoft Spotify মিউজিক কনভার্টারের বৈশিষ্ট্যগুলি

UkeySoft Spotify Music Converter-এর সাহায্যে, হয় বিনামূল্যে বা প্রিমিয়াম গ্রাহকরা Spotify গান, অ্যালবাম, বা প্লেলিস্টগুলিকে MP3 তে অফলাইনে সর্বত্র শোনার জন্য রূপান্তর করতে পারেন৷ চলুন জেনে নিই এই অ্যাপটির মূল বৈশিষ্ট্যগুলো।

  • স্পটিফাই মিউজিককে MP3, AAC, WAV, FLAC-তে রূপান্তর করুন।
  • প্রিমিয়াম ছাড়াই পিসিতে Spotify গান ডাউনলোড করুন।
  • 5X দ্রুত রূপান্তর গতি এবং ব্যাচ রূপান্তর সমর্থন করে।
  • 100% আসল অডিও মানের সাথে Spotify সঙ্গীতকে রূপান্তর করুন।
  • আউটপুট গানে সমস্ত ID3 ট্যাগ রাখুন, যেমন গানের শিরোনাম, শিল্পী, অ্যালবাম, আর্টওয়ার্ক, ট্র্যাক নম্বর, জেনার ইত্যাদি।
  • Spotify গানগুলিকে একটি সিডিতে বার্ন করুন৷
  • এমপি৩ প্লেয়ার, পিএসপি, জুন, আইফোন, আইপড ইত্যাদির মতো জনপ্রিয় ডিভাইসে স্পটিফাই মিউজিক চালান।
  • Windows 10, macOS 10.15 Catalina এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ।

কিভাবে UkeySoft Spotify মিউজিক কনভার্টার দিয়ে স্পটিফাই মিউজিককে MP3 তে রূপান্তর করবেন

নিচের ধাপগুলো বর্ণনা করে কিভাবে আপনি UkeySoft Spotify মিউজিক কনভার্টার ব্যবহার করে Spotify গানগুলিকে MP3 তে রূপান্তর করতে পারেন যাতে আপনি যেকোনো MP3 প্লেয়ারে অফলাইনে Spotify সঙ্গীত উপভোগ করতে পারেন।

ধাপ 1. ডাউনলোড করুন এবং আপনার কম্পিউটারে UkeySoft Spotify মিউজিক কনভার্টার এবং Spotify অ্যাপ চালু করুন, তারপর আপনার Spotify অ্যাকাউন্টে লগ ইন করুন, তা বিনামূল্যে হোক বা প্রিমিয়াম।

ধাপ 2. UkeySoft Spotify মিউজিক কনভার্টারে Spotify গান যোগ করুন, এবং আপনি Spotify অ্যাপ থেকে কনভার্টারে সরাসরি গান/প্লেলিস্ট/অ্যালবাম টেনে আনতে পারেন, অথবা Spotify অ্যাপ থেকে গান/প্লেলিস্ট/অ্যালবামের লিঙ্ক কপি করতে পারেন অথবা Spotify ওয়েব প্লেয়ার . তারপর সার্চ বারে লিঙ্ক পেস্ট করতে UkeySoft Spotify Music Converter-এ যান।

ধাপ 3. সব গান যোগ করা হলে, অনুগ্রহ করে “বিকল্প-এ যান "> “উন্নত “, এখানে আপনি একটি আউটপুট অডিও ফরম্যাট, বিটরেট, নমুনা হার এবং অন্যান্য আউটপুট সেটিংস নির্বাচন করতে পারেন। বর্তমানে, অ্যাপটি Spotify মিউজিককে MP3, M4A, WAV এবং FLAC-তে রূপান্তর করতে সমর্থন করে। যেহেতু বেশিরভাগ ডিভাইস এবং মিডিয়া প্লেয়ার এমপি3 ফর্ম্যাট সমর্থন করে, তাই আমরা আউটপুট ফর্ম্যাট হিসাবে MP3 নির্বাচন করার পরামর্শ দিই৷

ধাপ 4. শেষ ধাপে, “রূপান্তর করুন-এ ক্লিক করুন ” বোতাম, স্পটিফাই মিউজিককে MP3 তে রূপান্তর করা শুরু করুন। রূপান্তরের সময়, অনুগ্রহ করে Spotify-এ অন্য ফাইলগুলি চালাবেন না; অন্যথায়, রূপান্তর ব্যাহত হবে।

কিভাবে অ্যাপল মিউজিক এবং স্পটিফাই মিউজিককে UkeySoft দিয়ে MP3 তে রূপান্তর করবেন

ধাপ 5. সম্পূর্ণ রূপান্তর সম্পূর্ণ হলে, "ইতিহাস" মেনুতে ক্লিক করুন, এবং আপনি সমস্ত রূপান্তরিত Spotify গান দেখতে পারেন। এখন, আপনি অফলাইনে কম্পিউটারে স্পটিফাই মিউজিক উপভোগ করতে পারেন, বা সেগুলিকে সিডিতে বার্ন করতে পারেন, রূপান্তরিত স্পটিফাই গানগুলি USB ড্রাইভ, MP3 প্লেয়ার এবং যেকোনো মোবাইল ডিভাইসে অনুলিপি করতে পারেন৷

উপসংহার

UkeySoft দ্বারা প্রদত্ত অ্যাপল মিউজিক কনভার্টার এবং স্পটিফাই মিউজিক কনভার্টার সত্যিই চমৎকার। UkeySoft Apple Music Converter অ্যাপল মিউজিককে MP3 তে রূপান্তর করার একটি দ্রুত উপায় প্রদান করে এবং এটি আপনার কম্পিউটারে লসলেস সাউন্ড মানের ফাইল আউটপুট করার নিশ্চয়তা দেয়। ID3 ট্যাগ যেমন শিরোনাম, শিল্পী, অ্যালবাম, আর্টওয়ার্ক, ট্র্যাক নম্বর, জেনার ইত্যাদি আউটপুট MP3 ফাইলে অক্ষত রাখা হয়৷

আরও কী, যদি স্পটিফাই মিউজিক আপনার লক্ষ্য হয়, তাহলে UkeySoft স্পটিফাই মিউজিক কনভার্টার নামে একটি টুলও ডেভেলপ করেছে যাতে স্পটিফাই গান ডাউনলোড এবং MP3 তে রূপান্তর করা যায়। এইভাবে, অ্যাপল মিউজিক বা স্পটিফাই মিউজিক যাই হোক না কেন, আপনি অনেক প্লেয়ার বা ডিভাইসে সেগুলি উপভোগ করতে পারবেন, যেমন MP3 প্লেয়ার, স্মার্টফোন, ট্যাবলেট, স্পিকার, টিভি বা গাড়ির অডিও সিস্টেম ইত্যাদি৷


  1. স্পটিফাই এবং অ্যাপল মিউজিকের মধ্যে ৬টি পার্থক্য

  2. ফ্ল্যাককে Mp3 তে কিভাবে রূপান্তর করবেন?

  3. কিভাবে অ্যাপল মিউজিকে স্পটিফাই প্লেলিস্ট স্থানান্তর করবেন

  4. কিভাবে স্পটিফাই স্লিপ টাইমার এবং ব্যক্তিগত সেশন ফিচার উপভোগ করবেন