কম্পিউটার

কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন

Apple TV+ হল স্ট্রিমিং যুদ্ধের একটি অন্ধকার ঘোড়া, এর লাইব্রেরিতে টেড ল্যাসো, দ্য মর্নিং শো এবং সেভারেন্সের মতো সমালোচকদের প্রশংসিত শো রয়েছে।

এই মাসে দাম বৃদ্ধির পর স্ট্রিমিং পরিষেবাটির দাম এখন $6.99/£6.99 – এটি প্রতি মাসে $4.99/£4.99 খরচ হত৷ জীবনযাত্রার ব্যয় বৃদ্ধির সাথে সাথে এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলিও তাদের দাম বাড়ায়, অন্য সাবস্ক্রিপশনের জন্য অর্থ ব্যয় করা আদর্শ নয়।

ভাগ্যক্রমে, আপনি ভাগ্যবান। অ্যাপল টিভি+ গ্রাহকদের সুবিধা নেওয়ার জন্য প্রচুর বিনামূল্যের ট্রায়াল রয়েছে৷ আপনি যদি একটি পয়সা না দিয়ে স্ট্রিম করতে চান, তাহলে পড়তে থাকুন। আমরা এখনই প্ল্যাটফর্মে আমাদের প্রিয় টিভি সিরিজগুলিকে রাউন্ড আপ করেছি।

Apple TV+ এর সাত দিনের বিনামূল্যের ট্রায়াল পান

এই বিকল্পের জন্য, আপনাকে কোনো অতিরিক্ত কেনাকাটা করতে হবে না বা কোনো ডিভাইসের মালিক হতে হবে না। আপনাকে যা করতে হবে তা হল Apple TV+ ওয়েবসাইটে যান, একটি সম্পূর্ণ নতুন অ্যাকাউন্টের সাথে বিনামূল্যে ট্রায়ালের জন্য সাইন আপ করুন এবং দূরে স্ট্রিম করুন৷

আপনি, তাত্ত্বিকভাবে, একটি সিরিজ দ্বিধাদ্বন্দ্ব করতে পারেন এবং তারপর ট্রায়াল শেষ হওয়ার আগে বাতিল করতে পারেন। এছাড়াও, অ্যাপল কোনো কিছুর জন্য সাইন আপ না করেও বিনামূল্যে তার টিভি শোগুলির বেশ কয়েকটি পর্ব অফার করে – যাতে আপনি আপনার সপ্তাহব্যাপী বিনামূল্যের ট্রায়ালে যে সমস্ত সময় পেতে পারেন তা সংরক্ষণ করতে সাহায্য করার জন্য আপনি এইগুলি প্রথমে দেখতে পারেন।

একবার আপনি সাত দিনের বিনামূল্যের ট্রায়াল ব্যবহার করলে, আপনি এটি আবার ব্যবহার করতে পারবেন না - এটি শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য।

কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন

আপেল

একটি নতুন Apple পণ্যের সাথে Apple TV+ এর তিন মাসের বিনামূল্যের ট্রায়াল পান

আপনি যদি একটি নতুন অ্যাপল পণ্য ক্রয় করেন - যেমন iPhone 14 - তাহলে আপনি সম্পূর্ণ বিনামূল্যে তিন মাস স্ট্রিমিংয়ের অধিকারী। এই চুক্তির জন্য যোগ্য পণ্যগুলির মধ্যে যে কোনও নতুন আইফোন, আইপ্যাড, অ্যাপল টিভি বা ম্যাক অন্তর্ভুক্ত রয়েছে - দুঃখজনকভাবে, অ্যাপল ওয়াচ, হোমপড এবং এয়ারপডগুলি এই চুক্তি থেকে অব্যাহতিপ্রাপ্ত।

আপনার বিনামূল্যের ট্রায়াল দাবি করার জন্য আপনি আপনার ডিভাইস কেনার পর 90 দিন সময় পাবেন। এখানে আপনাকে যে পদক্ষেপগুলি নিতে হবে:

  • আপনার নতুন iPhone, iPad, Apple TV, বা Mac-এ Apple TV+ অ্যাপটি খুলুন
  • আপনার Apple ID দিয়ে সাইন ইন করুন
  • আপনি যে শোটি দেখতে চান সেটিতে ক্লিক করুন এবং তারপরে 'তিন মাস বিনামূল্যে উপভোগ করুন' বিকল্পটি উপস্থিত হওয়া উচিত
  • 'চালিয়ে যান' এ ক্লিক করুন
  • নিশ্চিত করুন যে আপনি একটি বিনামূল্যে ট্রায়াল শুরু করছেন
  • পৃষ্ঠাটি নিশ্চিত করবে যে আপনার ট্রায়াল এখন সক্রিয় আছে
  • তিন মাস শেষ হওয়ার পরে, আপনাকে স্ট্যান্ডার্ড সাবস্ক্রিপশন মূল্যের বিল করা হবে

এই অফারটি শুধুমাত্র নতুন Apple পণ্যের ক্ষেত্রে প্রযোজ্য, তাই আপনি যদি সংস্কার করা বা প্রাক-মালিকানাধীন প্রযুক্তি কিনছেন, তাহলে আপনি যোগ্য নাও হতে পারেন।

যতদূর আমরা সচেতন, আপনি বিনামূল্যে ট্রায়াল স্ট্যাক করতে পারবেন না। সুতরাং, আপনি যদি একটি নতুন আইফোন পাওয়ার এক মাস পরে কিছু নতুন এয়ারপড কিনে থাকেন, তাহলে সম্ভবত আপনাকে একটি আলাদা বিনামূল্যের ট্রায়াল দাবি করার জন্য একটি নতুন অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে।

একটি Samsung TV বা Roku ডিভাইসের সাথে Apple TV+ এর তিন মাসের বিনামূল্যের ট্রায়াল পান

এখন থেকে 28 নভেম্বর 2022 পর্যন্ত, যাদের কাছে Samsung স্মার্ট টিভি বা একটি Roku স্ট্রিমিং স্টিক/বক্স রয়েছে তারা সম্পূর্ণ বিনামূল্যে 3 মাসের Apple TV+ পেতে পারেন – এই শর্তে যে তারা পরিষেবাটির নতুন গ্রাহক।

আপনাকে যা করতে হবে তা এখানে:

  • আপনার Samsung TV বা Roku ডিভাইসে Apple TV+ অ্যাপটি খুলুন
  • 'সাইন ইন করুন বা বিনামূল্যে ট্রায়াল শুরু করুন'
  • বোতামটিতে ক্লিক করুন৷
  • আপনার Apple ID দিয়ে সাইন ইন করুন
  • নিশ্চিত করুন যে আপনি একটি বিনামূল্যে ট্রায়াল শুরু করছেন
  • পৃষ্ঠাটি নিশ্চিত করবে যে আপনার ট্রায়াল এখন সক্রিয় আছে
  • তিন মাস শেষ হওয়ার পরে, আপনাকে স্ট্যান্ডার্ড সাবস্ক্রিপশন মূল্যের বিল করা হবে

Currys এর সাথে Apple TV+ এর তিন মাসের বিনামূল্যের ট্রায়াল পান

ইউকে পাঠকরা Currys Perks-এর অংশ হিসেবে Apple TV+ দাবি করতে পারেন। এটি যোগদানের জন্য বিনামূল্যে - আপনার যা প্রয়োজন তা হল আপনার ইমেল ঠিকানা এবং ফোন নম্বর দিয়ে সাইন আপ করা, এবং আপনি যোগাযোগগুলি বেছে নিতে পারেন যেখানে আপনাকে প্রবেশের জন্য ছাড় এবং প্রতিযোগিতা দেওয়া হবে৷

আপনি নির্বাচিত পণ্য কিনলে Currys এই সুবিধাটিও অফার করে - এবং এটি শুধুমাত্র Apple ডিভাইস নয়, বিভিন্ন জিনিসের পরিসরে পাওয়া যায়। আবার, এটি শুধুমাত্র Apple TV+ এর নতুন গ্রাহকদের জন্য।

এই মুহূর্তে, আপনি যখন Currys ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ে কিছু কিনবেন তখন আপনি ছয় মাসের Apple TV+ ব্যাগ করতে পারবেন।

কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন

হান্না কাউটন / প্রযুক্তি উপদেষ্টা

বেস্ট বাই সহ Apple TV+ এর তিন মাসের বিনামূল্যের ট্রায়াল পান

আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন তবে বেস্ট বাই স্টোরে অনুরূপ অফার পাওয়া যায়। এমনকি আপনাকে একটি নিউজলেটারের জন্য সাইন আপ করতে হবে না - আপনাকে যা করতে হবে তা হল এই ক্রয় পৃষ্ঠায় যান, আপনার ঝুড়িতে বিনামূল্যে ট্রায়াল যোগ করুন এবং তারপরে আপনি যখন পাস করবেন তখন আপনার ইমেলে একটি ডিজিটাল কোড পাঠানো হবে চেকআউট আপনি অনুমান করতে পারেন, এর জন্য কিছু খরচ হয় না।

একটি স্মার্টফোন চুক্তির সাথে Apple TV+ এর একটি বিনামূল্যের ট্রায়াল পান

আপনি যদি একটি নতুন ফোনের জন্য বাজারে থাকেন, অনেক প্রদানকারী স্মার্টফোন চুক্তি সহ Apple TV+ এর ট্রায়াল অফার করে। লেখার সময়, এগুলি যুক্তরাজ্যের O2 এবং থ্রি (3-মাসের ট্রায়াল) এবং মার্কিন যুক্তরাষ্ট্রে T-Mobile (6-মাসের ট্রায়াল) থেকে পাওয়া যায়।

সাইন-আপ প্রক্রিয়া আপনার প্রদানকারীর উপর নির্ভর করে পরিবর্তিত হবে - তাই ওয়েবসাইটটি দেখুন। আবার, এটি শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য।

অ্যাপল মিউজিকের স্টুডেন্ট সাবস্ক্রিপশনের জন্য সাইন আপ করুন এবং বিনামূল্যে Apple TV+ পান

আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন এবং উচ্চ শিক্ষার একজন ছাত্র হন, তাহলে আপনি অর্ধেক মূল্যে Apple Music পেতে পারেন, যার মধ্যে একটি "সীমিত সময়ের জন্য" বিনামূল্যে Apple TV+ও রয়েছে৷ সাইন আপ করতে এবং এই অফারটি দাবি করার জন্য আপনার একটি বিনামূল্যের UniDays অ্যাকাউন্টের প্রয়োজন হবে৷

কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন

আপেল

Apple One-এর সাথে Apple TV+-এর এক মাসের বিনামূল্যের ট্রায়াল পান

Apple One হল একটি বান্ডেল সাবস্ক্রিপশন যাতে Apple Music, Apple TV+, Apple Arcade, Apple News+ এবং Apple Fitness+ অন্তর্ভুক্ত থাকে। আপনি Apple One-এ সাইন আপ করলে আপনি ব্যবহার করেননি এমন যেকোনো সাবস্ক্রিপশনের এক মাসের বিনামূল্যের ট্রায়াল পেতে পারেন।

নিশ্চিত করুন যে আপনার ডিভাইসটি সর্বশেষ OS-এ আপডেট হয়েছে এবং তারপর Apple One-এর জন্য সাইন আপ করতে আপনার সদস্যতা সেটিংসে যান৷

পরিবারের সদস্যদের সাথে একটি Apple TV+ সদস্যতা শেয়ার করুন

আপনি পরিবারের ছয় সদস্যের (নিজে সহ) একটি Apple TV+ অ্যাকাউন্ট শেয়ার করতে পারেন। এটি করার জন্য, আপনাকে সবাইকে Apple-এর ফ্যামিলি শেয়ারিং গ্রুপের অংশ হতে হবে, যেখানে সমস্ত সদস্যের কেনা সমস্ত অ্যাপ, মিউজিক, অ্যাপল বুক, অ্যাপল আর্কেড এবং আরও অনেক কিছুতে শেয়ার করার অ্যাক্সেস আছে।

শুধুমাত্র একজন সদস্য লিড অ্যাকাউন্ট হোল্ডার হতে পারেন, এবং এই ব্যক্তি যিনি সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করেন। আপনি যদি আর্থিকভাবে অবদান রাখতে চান তবে আপনাকে এটি আলাদাভাবে সংগঠিত করতে হবে।


  1. কিভাবে ম্যাক (2022)

  2. একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

  3. কিভাবে বিনামূল্যে ডিজনি প্লাস পাবেন?

  4. কিভাবে বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট পাবেন