কম্পিউটার

অ্যাপল মিউজিকে মিউজিক ভিডিওতে আপনার হাত কীভাবে পাবেন

Apple Music হল Apple-এর বিশাল মিউজিক এবং ভিডিও স্ট্রিমিং পরিষেবা, যা Apple Inc দ্বারা চালু করা হয়েছিল৷ যাইহোক, এটি একটি অর্থপ্রদানকারী সাবস্ক্রিপশন, তবে এটি আপনাকে সেরা মানের সঙ্গীত এবং ভিডিওগুলিতে আপনার হাত পেতে সাহায্য করে৷ বিজ্ঞাপন-মুক্ত অ্যাপ হওয়া ছাড়াও, এটি ব্যবহারকারীদের জন্য প্রচুর সুবিধা অফার করে তা বিশ্রাম, অবসর সময় বা আপনার পার্টির মেজাজ নষ্ট করে।

এই পোস্টে, আমরা আপনার অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অ্যাপল মিউজিক-এ কীভাবে আপনার হ্যান্ডস-অন মিউজিক ভিডিওগুলি পেতে পারি তা নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তো, চলুন শুরু করা যাক!

অ্যাপল মিউজিক অ্যাপে মিউজিক ভিডিওগুলি কীভাবে সন্ধান করবেন?

অ্যাপল মিউজিক অ্যাপে মিউজিক ভিডিও দেখতে সহজ। আপনাকে যা করতে হবে তা হল, মিউজিক ভিডিও পৃষ্ঠায় যান এবং আপনার পছন্দ অনুযায়ী আপনার ভিডিওগুলি আপনার প্লেলিস্টে যোগ করুন৷

ধাপ 1:আপনার ডিভাইসে অ্যাপল মিউজিক অ্যাপ অ্যাক্সেস করুন এবং ব্রাউজ নির্বাচন করুন।

ধাপ 2:মিউজিক ভিডিও হিট করুন। আপনি যদি একজন ম্যাক ব্যবহারকারী হন, তাহলে আপনি প্লেলিস্টের পাশে মিউজিক ভিডিও বিকল্পটি পাবেন। আইপ্যাড এবং আইফোন ব্যবহারকারী প্লেলিস্টের অধীনে মিউজিক ভিডিও বিকল্প পেতে পারেন।

আপনার পছন্দ অনুযায়ী মিউজিক ভিডিও পান, আপনি একটু স্ক্রোল করে আপনার দেখার তালিকায় যোগ করতে পারেন।

লাইব্রেরিতে আপনার পছন্দের মিউজিক ভিডিও যোগ করার পদক্ষেপ?

আপনার লাইব্রেরিতে ভিডিও যোগ করা হল আপনার পছন্দের যেকোনো সময় আপনার হাত পেতে সবচেয়ে সহজ উপায়। তাছাড়া, সুবিধাজনক হওয়া ছাড়াও, এটি অ্যাপ থেকে একই ধরনের ভিডিও সুপারিশ পাওয়ার একটি উপযুক্ত উপায়।

ধাপ 1:প্রথমে অ্যাপল মিউজিক অ্যাপ চালু করুন এবং আপনার লাইব্রেরিতে আপনি যে ভিডিও যোগ করতে চান তা দেখুন।

ধাপ 2:এখন, আপনাকে ভিডিওর পাশে থাকা অ্যাড বোতামে ক্লিক করতে হবে।

আপনি যদি একজন অ্যাপল টিভি ব্যবহারকারী হন, তাহলে আপনাকে সিরি রিমোট ব্যবহার করে মেনু বোতামে ক্লিক করতে হবে। এখন, তিনটি বিন্দু মেনু বোতাম নির্বাচন করুন৷

দ্রষ্টব্য: অফলাইনে দেখার জন্য আপনি পছন্দসই ভিডিও ডাউনলোড করতে পারেন। যাইহোক, অফলাইনে দেখার জন্য অ্যাপল টিভিতে ভিডিও ডাউনলোড করা সম্ভব নয়।

অ্যাপল সঙ্গীতে একটি ভিডিও প্লেলিস্ট তৈরি করার পদক্ষেপ?

আপনার প্লেলিস্ট তৈরি করা আপনাকে ম্যানুয়ালি পরিবর্তন না করে আপনার প্রিয় সঙ্গীত শুনতে সাহায্য করে৷ এটি শিথিল করার এবং আপনার মেজাজ অনুযায়ী সুন্দর কিছু খোঁজার ঝামেলা কমানোর নিখুঁত উপায়। Apple Music-এ একটি ভিডিও প্লেলিস্ট তৈরি করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1:Apple Music অ্যাপ চালু করুন এবং একটি ভিডিও বেছে নিন যা আপনি প্লেলিস্টে যোগ করতে চান।

ধাপ 2:ম্যাক ব্যবহারকারীদের জন্য, আপনাকে ভিডিওতে ডান-ক্লিক করতে হবে। আইফোন ব্যবহারকারী অ্যাপল মিউজিক-এ একটি ভিডিও প্লেলিস্ট তৈরি করতে ভিডিওটিতে দীর্ঘক্ষণ প্রেস করতে পারেন।

আপনি যদি একজন অ্যাপল টিভি ব্যবহারকারী হন, তাহলে আপনাকে সিরি রিমোটের মেনু বোতামে ক্লিক করতে হবে। আপনাকে আপনার স্ক্রিনের উপরের দিকে মেনু বোতামটি সোয়াইপ করতে হবে।

ধাপ 3:প্লেলিস্টে যোগ করুন চয়ন করুন৷

ধাপ 4:আপনি যদি একটি নতুন প্লেলিস্ট তৈরি করতে চান তাহলে আপনাকে নতুন প্লেলিস্টে আঘাত করতে হবে। যাইহোক, আপনি আপনার পছন্দের উপর নির্ভর করে বিদ্যমান প্লেলিস্টে এটি যোগ করতে পারেন।

ধাপ 5:এখন, আপনাকে নতুন প্লেলিস্টের নাম দিতে হবে।

আপনার লাইব্রেরিতে উপলব্ধ মিউজিক ভিডিও কিভাবে দেখবেন?

ধাপ 1:আপনার ডিভাইসে Apple Music অ্যাপ খুলুন এবং লাইব্রেরিতে যান।

ধাপ 2:নিচে স্ক্রোল করুন এবং লাইব্রেরি থেকে মিউজিক ভিডিওতে আঘাত করুন। অ্যাপল টিভির জন্য, আপনি এটি ডানদিকে উপলব্ধ সাইডবারে পেতে পারেন। আপনি যদি ম্যাক ব্যবহারকারী হন, তাহলে আপনি এটিকে বাম দিকে খুঁজে পেতে পারেন।

দ্রষ্টব্য: আপনি যদি স্ক্রিনে মিউজিক ভিডিও খুঁজে না পান, তাহলে আপনি এটি যোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল, লাইব্রেরির উপরের ডানদিকের কোণায় পাওয়া Edit-এ ক্লিক করুন। এখন, মিউজিক ভিডিওতে নির্বাচন করুন এবং তালিকায় যোগ করুন।

অ্যাপল মিউজিকের মাধ্যমে অন্যদের সাথে একটি ভিডিও কীভাবে শেয়ার করবেন?

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অন্যদের সাথে প্রশংসা করা ভিডিওটির একটি লিঙ্ক শেয়ার করা সম্ভব। অ্যাপল মিউজিকের মাধ্যমে অন্যদের সাথে ভিডিও শেয়ার করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

ধাপ 1:প্রথমত, আপনাকে একটি মিউজিক ভিডিও বেছে নিতে হবে যা আপনি প্লেলিস্টে যোগ করতে চান।

ধাপ 2:আপনি যে ভিডিওটি শেয়ার করতে চান সেই একই ভিডিওতে আপনাকে দীর্ঘক্ষণ প্রেস করতে হবে। ম্যাক ব্যবহারকারীরা একই কাজ করতে ভিডিওটিতে ডান-ক্লিক বা নিয়ন্ত্রণ-ক্লিক করতে পারেন।

ধাপ 3:মিউজিক ভিডিও শেয়ার করুন।

ধাপ 4:এখন, আপনি টুইটারে ভিডিও শেয়ার করতে চান এমন উপায় বেছে নিতে হবে।

আইফোন ব্যবহারকারী টুইটার, Facebook, Pinterest, Evernote এবং আরও অনেক কিছুতে লিঙ্কগুলি ভাগ করতে পারেন। ম্যাক ব্যবহারকারীরা সরাসরি লিঙ্কটি অনুলিপি করতে এবং Facebook এবং Twitter এর মত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন৷

এখন, আপনি জানেন কিভাবে Apple Music-এ আপনার হ্যান্ডস-অন মিউজিক ভিডিও পেতে হয়, তাই আপনার সাবস্ক্রিপশন থেকে সেরাটা পান এবং Apple Music-এ মিউজিক ভিডিও দেখার বিষয়ে আপনি কী ভাবছেন তা আমাদের জানান।


  1. আপনার YouTube ভিডিওতে কীভাবে একটি ওয়াটারমার্ক যুক্ত করবেন

  2. কিভাবে আপনার iCloud অ্যাকাউন্টে প্রবেশ করবেন

  3. কিভাবে Clipchamp দিয়ে শুরু করবেন

  4. আপনার কম্পিউটার থেকে আপনার আইফোনে আপনার প্রিয় গানগুলি কীভাবে পাবেন