কম্পিউটার

কীভাবে Xbox গেম পাস আলটিমেট এর সাথে 4 মাস বিনামূল্যে Spotify প্রিমিয়াম পাবেন

Xbox সম্প্রতি তার গেম পাস আলটিমেট গ্রাহকদের জন্য একটি নতুন প্রণোদনা ঘোষণা করেছে। Spotify-এর সাথে অংশীদারিত্ব করে, Xbox এখন প্রত্যেককে যারা Xbox Game Pass Ultimate-এ সাবস্ক্রাইব করে তাদের বিনামূল্যে Spotify প্রিমিয়ামে অ্যাক্সেস দিচ্ছে।

4 মে থেকে, গেম পাস আলটিমেট গ্রাহকরা অতিরিক্ত পারকের অ্যাক্সেস পেয়েছে, যা তাদের চার মাসের জন্য Spotify প্রিমিয়ামে বিনামূল্যে অ্যাক্সেস দেয়। দুর্ভাগ্যবশত, বিশেষ সুবিধা শুধুমাত্র নতুন Spotify অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য। সুতরাং আপনার যদি ইতিমধ্যেই একটি অ্যাকাউন্ট থাকে, তবে দুর্ভাগ্যবশত এটি আপনার জন্য কাজ করবে না (দুঃখিত)।

এই সুবিধা ব্যবহারকারীদের স্পটিফাই প্রিমিয়ামের অফার করা সমস্ত কিছুতে সম্পূর্ণ অ্যাক্সেস দেয়। এর মধ্যে রয়েছে প্ল্যাটফর্মের লক্ষ লক্ষ গান বিজ্ঞাপন-মুক্ত এবং সীমাহীন স্কিপ সহ শোনা। প্রিমিয়াম ব্যবহারকারীদের অফলাইনে শোনার জন্য তাদের প্রিয় সঙ্গীত বা পডকাস্ট ডাউনলোড করার ক্ষমতা দেয়৷

Apex Legends -এর মতো জনপ্রিয় গেমের জন্য ইন-গেম কন্টেন্ট সহ এই সুবিধাটি অন্যান্য অনেক সুবিধার তালিকায় যোগ দেয়। এবং ওয়ারফ্রেম। এক্সবক্স স্পটিফাইয়ের সাথে কাজ করার সাথে পরিচিত, এর আগেও একই ধরনের সুবিধা দেওয়া হয়েছিল। গেম পাস আলটিমেট সাবস্ক্রাইবারদের স্পটিফাই প্রিমিয়ামে ছয় মাস অ্যাক্সেস দেওয়ার জন্য শেষ সময়টা একটু ভালো ছিল।

কিভাবে আপনার 4 মাসের বিনামূল্যের Spotify প্রিমিয়াম রিডিম করবেন এই গেম পাস আলটিমেট পারকের সাথে

গেম পাস আলটিমেট 300 টিরও বেশি গেম অ্যাক্সেস করার পাশাপাশি কিছু অতিরিক্ত সুবিধার সাথে আসে। এই সুবিধাগুলি আপনার Xbox One বা Xbox Series X|S এর মধ্যে বা আপনার ফোনে গেম পাস অ্যাপের মাধ্যমে পাওয়া যাবে:

  1. অনুবাদ-এ নেভিগেট করুন গ্যালারি
  2. Spotify প্রিমিয়াম নির্বাচন করুন সুবিধা
  3. রিডিম৷ আপনার চারটি বিনামূল্যে মাস
  4. আপনার অ্যাকাউন্ট তৈরি করুন এবং উপভোগ করুন

এটি আপনাকে স্পটিফাই প্রিমিয়ামের চার মাসের ট্রায়াল দিয়ে শুরু করবে। মনে রাখবেন, এই অফারটি শুধুমাত্র একটি নতুন Spotify অ্যাকাউন্ট সহ গেম পাস আলটিমেট গ্রাহকদের জন্য বৈধ। এটা আছে.

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • এখানে জুন 2021 এর জন্য গোল্ড সহ আপনার বিনামূল্যের Xbox গেমগুলি রয়েছে
  • এক্সবক্স সিরিজ এক্স কন্ট্রোলার কিভাবে আপডেট করবেন
  • এক্সবক্স সিরিজ এক্স এবং সিরিজ এস কিভাবে আপডেট করবেন
  • একটি নতুন xCloud আপডেট সারফেস ডুওকে হ্যান্ডহেল্ড এক্সবক্সে পরিণত করে

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. Windows 10 এ Xbox গেম পাস কিভাবে ব্যবহার করবেন

  2. Windows 10 এ Xbox গেম বার কিভাবে নিষ্ক্রিয় করবেন?

  3. এন্ড্রয়েডের সাথে XBox 360 গেম কন্ট্রোলারকে কীভাবে সংযুক্ত করবেন

  4. “কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে