কম্পিউটার

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

প্রত্যেকেই নেটফ্লিক্সে শো এবং সিনেমা দেখতে চায় কারণ এটি একটি দুর্দান্ত সংগ্রহ অফার করে। বেশ কয়েকটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম রয়েছে, তবে নেটফ্লিক্স বর্তমান সময়ে মুকুট ধরে রেখেছে। আপনার সময়ে স্ট্রিমিং শো এবং সিনেমা নিয়ে আসা সর্বশেষ প্রযুক্তির সাহায্যে, নেটফ্লিক্স অল্প সময়ের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে। Netflix অনলাইন স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে সবচেয়ে বেশি চাওয়া হয়৷ জনপ্রিয় নামটি টিভি শো, চলচ্চিত্র, তথ্যচিত্র এবং স্কেচের একটি বিশাল লাইব্রেরির সাথে আসে। আপনি যদি বিনামূল্যে নেটফ্লিক্স দেখার উপায় খুঁজছেন তবে উত্তরটি এই পোস্টে রয়েছে। কিভাবে বিনামূল্যে Netflix পেতে হয় তা শিখতে সাহায্য করবে এমন পদ্ধতিগুলি খুঁজে বের করতে পড়তে থাকুন৷

আমি কি বিনামূল্যে Netflix পেতে পারি?

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

হ্যাঁ, আপনি বিভিন্ন পদ্ধতির মাধ্যমে বিনামূল্যে Netflix পেতে পারেন, যার মধ্যে একটি হল একটি নতুন সাবস্ক্রিপশন সহ বিনামূল্যে ট্রায়াল। অন্যান্য পদ্ধতি নিচে পোস্টে দেওয়া আছে।

অস্বীকৃতি:“আমরা কপিরাইট আইনকে সম্মান করি এবং আশা করি আপনি এটি মেনে চলবেন। নীচে উল্লিখিত যে কোনও পদ্ধতি ব্যবহার করার আগে অনুগ্রহ করে আপনার অঞ্চলে Netflix-এর শর্তাবলী পড়ুন। আমরা এগুলি তথ্যের উদ্দেশ্যে লিখছি এবং আপনার স্থানীয় কপিরাইট আইন মেনে চলার দায়িত্ব শুধুমাত্র আপনার, পাঠকের উপর রয়ে গেছে৷"

আমি কিভাবে বিনামূল্যে Netflix পেতে পারি?

1. বিনামূল্যে ট্রায়াল:

আপনি যদি প্রথমবারের মতো ব্যবহারকারী হন, তাহলে আপনাকে অবশ্যই এই পদ্ধতিতে বিনামূল্যে Netflix পেতে শিখতে হবে। যেহেতু Netflix সব অ্যাকাউন্টে এক মাসের ট্রায়াল পিরিয়ড দেয়। আপনাকে যা করতে হবে তা হল ওয়েবসাইটটি দেখুন এবং সাইন আপ করুন। আপনি যদি আপনার ডিভাইসে Netflix অ্যাপ ব্যবহার করেন, আপনি সেখানেও সাইন আপ করতে পারেন। প্রক্রিয়াটি আপনাকে দেখাবে কিভাবে বিনামূল্যে Netflix এ যোগ দিতে হয়। Netflix বিনামূল্যে ট্রায়াল কিভাবে পেতে হয় তা জানতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন :

ধাপ 1: ওয়েবসাইট খুলুন – www.netflix.com অথবা আপনার ডিভাইসে অ্যাপটি ডাউনলোড করুন।

Android ব্যবহারকারীরা

iOS ব্যবহারকারী।

ধাপ 2: এখনই চেষ্টা করুন বোতামে ক্লিক করুন৷

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

ধাপ 3: আপনার অঞ্চলে উপলব্ধ একটি থেকে আপনার পরিকল্পনা চয়ন করতে, পরিকল্পনা দেখুন এ ক্লিক করুন৷

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

পদক্ষেপ 4: এখন, Netflix এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে আপনার যা দরকার তা হল একটি ইমেল ঠিকানা৷ এটি করতে, একটি অ্যাকাউন্ট তৈরি করুন বোতামে ক্লিক করুন, এবং তারপরে নতুন Netflix অ্যাকাউন্টের জন্য আপনার ইমেল এবং পাসওয়ার্ড পূরণ করুন৷

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

ধাপ 5: আপনার পেমেন্টের বিশদটি পূরণ করুন, যার জন্য একটি ক্রেডিট/ডেবিট কার্ড বা অনলাইন পেমেন্ট পরিষেবার প্রয়োজন।

ধাপ 6: পেমেন্ট কনফার্মেশন হয়ে গেলে স্টার্ট মেম্বারশিপ এ ক্লিক করুন।

এখন আপনি বিনামূল্যে সহজেই Netflix ব্যবহার করতে পারেন। আপনি যদি শুধুমাত্র Netflix বিনামূল্যে ট্রায়াল পেতে চান তাহলে 30 দিনের মধ্যে Netflix অ্যাকাউন্টের সদস্যপদ বাতিল করুন। মনে রাখবেন Netflix সদস্যতা বাতিল করুন এবং অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করুন। অন্যথায় Netflix দিয়ে চালিয়ে যান এবং আপনার আগে বেছে নেওয়া অর্থপ্রদানের পদ্ধতির মাধ্যমে চার্জ কেটে নেওয়া হবে।

2. শেয়ারিং অ্যাকাউন্ট:

ভাগ করে নেওয়ার ভিত্তিতে জিনিসগুলি পাওয়া পকেটে প্রায়ই সহজ। Netflix শুধুমাত্র একটি অ্যাকাউন্টের জন্য একটি বিনামূল্যের ট্রায়ালের অনুমতি দেয়, তাই আরও ট্রায়াল পেতে আপনার আরও অ্যাকাউন্টের প্রয়োজন৷ অতএব, আপনার মত নেটফ্লিক্স দেখতে ইচ্ছুক বন্ধুদের একটি গ্রুপ খুঁজুন। এইভাবে, আপনারা সবাই Netflix-এর এক মাসের বিনামূল্যের ট্রায়াল পেতে পারেন, এবং এই অ্যাকাউন্টটি সমস্ত গ্রুপ সদস্যদের সাথে শেয়ার করা যেতে পারে। বলুন, আপনি চারজনের একটি দল তাহলে আপনি চারটি অ্যাকাউন্ট পেতে পারেন। প্রতিটি সদস্য একটি নতুন Netflix অ্যাকাউন্ট তৈরি করে এবং অন্য তিনজনের সাথে শেয়ার করে। এটি পরের মাস পর্যন্ত চলতে পারে কারণ পরবর্তী ব্যক্তি একটি নতুন Netflix অ্যাকাউন্টে বিনামূল্যে ট্রায়াল পাবেন। এইভাবে, যত বেশি লোক যোগদান করবে এবং অ্যাকাউন্ট শেয়ার করবে, তত বেশি সময় আপনি বিনামূল্যে Netflix দেখতে পাবেন। কোনো বাধা ছাড়াই বিনামূল্যে Netflix পাওয়ার এটাই সম্ভবত সেরা উপায়।

3. একাধিক বিনামূল্যের ট্রায়াল:

চিন্তা করবেন না যদি আপনার অনেক বন্ধু না থাকে যারা Netflix চায়। আপনি নিজেই বিভিন্ন অ্যাকাউন্টে আরও বিনামূল্যের ট্রায়াল পেতে পারেন। এই সমস্ত পদ্ধতিতে বিনামূল্যে Netflix পাওয়ার জন্য একাধিক পেমেন্ট মোড থাকা প্রয়োজন। আপনার একাধিক ক্রেডিট কার্ড, ইমেল অ্যাকাউন্ট এবং যোগাযোগের নম্বর থাকলে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করা সম্ভব। . যার জন্য আমরা জানি, Netflix এক মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল অফার করে। কিন্তু এটিও কয়েকবার সীমাবদ্ধ, এবং সেক্ষেত্রে আপনাকে অবশ্যই পরবর্তী পদ্ধতিটি চেষ্টা করতে হবে।

4. একজন বন্ধুকে জিজ্ঞাসা করুন:

দ্রষ্টব্য:Netflix অ্যাকাউন্ট ধারক ছাড়া অন্য কারো সাথে অ্যাকাউন্টের বিবরণ শেয়ার করার অনুমতি দেয় না।

আপনি যদি উপরের পদ্ধতিগুলির সাথে এখনও বিশ্বাসী না হন তবে এটি চেষ্টা করুন। এটি আপনাকে কয়েকবার বিনামূল্যে Netflix পেতে সাহায্য করবে। অনেক লোকের সাথে এই পরিষেবাটি একটি অর্থপ্রদানের পরিষেবা হিসাবে ব্যবহার করে, আপনি তাদের Netflix অ্যাকাউন্ট লগইন তথ্য শেয়ার করতে বলতে পারেন৷ এটি আপনাকে বিনামূল্যে Netflix দেখতে দেবে কারণ আপনি এটির জন্য অর্থপ্রদানকারী নন। এর একমাত্র বাধা যদি আপনি একটি Netflix অ্যাকাউন্ট ব্যবহার করেন যা একাধিক ব্যক্তির সাথে শেয়ার করা হয়, একই সময়ে স্ট্রিমিং বন্ধ হয়ে যাবে।

“কিভাবে বিনামূল্যে Netflix পাবেন”- এই সহজ পদ্ধতিগুলির সাথে

যেহেতু Netflix প্রিমিয়াম প্ল্যানগুলির জন্য সর্বাধিক 4টি স্ক্রীনের অনুমতি দেয় এবং যদি আরও বেশি ব্যবহারকারী যোগদানের চেষ্টা করে তবে এটি আপনাকে লগ ইন করতে দেবে কিন্তু অফলাইনে ডাউনলোড না করা পর্যন্ত আপনাকে কিছু দেখতে দেবে না। সুতরাং, আপনি নেটফ্লিক্সে আপনার প্রিয় শো এবং সিনেমা দেখতে এই কৌশলটি ব্যবহার করতে পারেন। আপনার ডিভাইসে অ্যাপটি ব্যবহার করুন এবং অ্যাকাউন্টটি বিনামূল্যে থাকাকালীন সময়ে টিভি শো এবং চলচ্চিত্র ডাউনলোড করুন। সেগুলিকে পরে অফলাইন মোডে স্ট্রিম করুন৷

5. ভেরিজন এবং টি-মোবাইল প্ল্যান:

Verizon সম্প্রতি ঘোষণা করেছে যে কয়েকটি পরিকল্পনা সহ, এটি আপনাকে বিনামূল্যে Netflix অফার করবে। Verizon Fios Triple Play সংযোগের নির্দিষ্ট পরিকল্পনার সাথে, আপনি Netflix-এর জন্য এক বছরের বিনামূল্যে সদস্যতা পেতে পারেন। একইভাবে, টি-মোবাইল কয়েকটি ডিলে বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন অফার করে। অফারগুলি পেতে আপনাকে অবশ্যই T-Mobile-এর বান্ডেল প্যাকেজ পেতে হবে, যথা – Magenta Plans, Magenta Plus &T-mobile One with One Plus Plans এবং T-mobile One Plans। মনে রাখবেন, এটি মার্কিন যুক্তরাষ্ট্রে আপনার অঞ্চলের সাথে পরিবর্তিত হতে পারে।

আরো পড়ুন: Netflix অটোপ্লে বন্ধ করুন এবং নিরবচ্ছিন্ন ব্রাউজিং উপভোগ করুন।

উপসংহার:

এই পদ্ধতিগুলির জন্য আপনি বিনামূল্যে Netflix দেখতে পারেন। সবচেয়ে সহজ উপায় হল ট্রায়াল পিরিয়ডে এক মাসের জন্য বিনামূল্যে Netflix পাওয়া। আরেকটি হল আপনার বন্ধুদের সাথে শেয়ার করা নেটফ্লিক্স।

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি

কিভাবে বিনামূল্যে Netflix পেতে হয় আমরা এই পোস্টে আপনার মতামত জানতে চাই. বিনামূল্যে Netflix পেতে এই পদ্ধতিগুলি সম্পর্কে তাদের জানাতে অনুগ্রহ করে নিবন্ধটি অন্যদের সাথে শেয়ার করুন৷

সামাজিক মিডিয়া - ফেসবুক, টুইটার, লিঙ্কডইন এবং ইউটিউবে আমাদের অনুসরণ করুন। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. আমরা প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যাগুলির সমাধান সহ টিপস এবং কৌশলগুলি নিয়মিত পোস্ট করি। প্রযুক্তি জগতে নিয়মিত আপডেট পেতে আমাদের নিউজলেটারে সদস্যতা নিন।

সম্পর্কিত বিষয়:

সিনেমা দেখার জন্য সেরা Netflix বিকল্প।

সেরা মুভি স্ট্রিমিং ওয়েবসাইট।

নেটফ্লিক্স স্ট্রিম করার জন্য সেরা ভিপিএন।

সেরা পুটলকার বিকল্প।


  1. কিন্ডল বুকস্টোর থেকে বিনামূল্যে অ্যামাজন প্রাইম ইবুকগুলি কীভাবে পাবেন?

  2. কিভাবে অডিও সহ আপনার কম্পিউটার স্ক্রীন রেকর্ড করবেন (বিনামূল্যে)

  3. কিভাবে বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট পাবেন

  4. কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন