কম্পিউটার

0x887a0006 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

অ্যাপেক্স লিজেন্ডস একটি জনপ্রিয় গেম, তবে এটি বেশ কয়েকটি ত্রুটির কারণে ভুগছে যা কিছু খেলোয়াড়কে গেমটি খেলতে বাধা দেয়৷

খেলোয়াড়দের সবচেয়ে সাধারণ ত্রুটি হল অ্যাপেক্স লেজেন্ডস ইঞ্জিন ত্রুটি 0x887a0006, যা তাদের গেমটি চালু করতে বাধা দেয়। সমস্যাটি তাদের ইন্টারনেট সংযোগ বা তাদের অ্যাকাউন্টের শংসাপত্রের সাথে সম্পর্কিত হতে পারে। প্লেয়াররা মিশ্র সাফল্যের হার সহ এই সমস্যার জন্য বিভিন্ন সমাধান করার চেষ্টা করেছে, যেমন তাদের পাসওয়ার্ড পরিবর্তন করা বা অ্যাপ মুছে ফেলা এবং পুনরায় ইনস্টল করা।

আমরা সমাধানগুলি নিয়ে আলোচনা করার আগে, আসুন প্রথমে Apex Legends কি তা বুঝতে পারি।

এপেক্স কিংবদন্তির একটি ওভারভিউ

অ্যাপেক্স লিজেন্ডস একটি ফ্রি-টু-প্লে (F2P) ব্যাটেল রয়্যাল গেম যা রেস্পন এন্টারটেইনমেন্ট দ্বারা তৈরি করা হয়েছে। এটি Microsoft Windows, PlayStation 4, এবং Xbox One-এর মতো ডিভাইসগুলির জন্য উপলব্ধ৷ গেমটি এই প্ল্যাটফর্মগুলির জন্য 4ঠা ফেব্রুয়ারি, 2019-এ বিশ্বব্যাপী প্রকাশিত হয়েছিল এবং এখনও পর্যন্ত সমালোচকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনার সাথে দেখা হয়েছে৷

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

গেমটিতে বিভিন্ন ক্ষমতা সহ বিভিন্ন চরিত্র রয়েছে যা খেলোয়াড়রা তিনজনের দলে বা এককভাবে গেমটি খেলতে বেছে নিতে পারে। গেমপ্লেতে টিকে থাকার জন্য অস্ত্র এবং আইটেম লুট করা এবং সেইসাথে তাদের সুবিধার জন্য পরিবেশকে ব্যবহার করে প্রতিপক্ষকে শেষ করে দাঁড়ানোর জন্য রয়েছে। গেমটিতে "Perks" সহ একটি সমতলকরণ সিস্টেমও রয়েছে যা একটি ইন-গেম মুদ্রার পাশাপাশি কেনা যায়।

অন্যান্য গেমের মতো, অ্যাপেক্স লিজেন্ডসও সমস্যার সম্মুখীন হয়। একটি হল অ্যাপেক্স এরর 0x887a0006। সুতরাং, এই ত্রুটিটি কী এবং কী এটি প্রদর্শিত হতে ট্রিগার করে? এটা কি সমাধান করা যাবে? এই সব এবং আরও নীচে।

Apex Legends এ Error 0x887a0006 dxgi_error_device_hung কি?

গত কয়েক বছরে, প্লেয়াররা এপেক্স ইঞ্জিন ত্রুটি 0x887a0006 এলোমেলোভাবে দেখার বিষয়ে অভিযোগ করছেন। এটি কখনও কখনও ত্রুটি বার্তার সাথেও আসে, "d3d ডিভাইসটি হারিয়ে যাওয়ার কারণে অবাস্তব ইঞ্জিন বেরিয়ে যাচ্ছে। (ত্রুটি:0x887a0006 – 'হ্যাং')”

তাহলে এর মানে কি?

ইঞ্জিন চালু করার চেষ্টা করার সময় অ্যাপেক্স লেজেন্ডস 0x887a0006 ত্রুটি দেখা দেয়, ব্যবহারকারীদের গেমটি উপভোগ করতে বাধা দেয়। একবার ইঞ্জিন চালু হলে, এটি স্বয়ংক্রিয়ভাবে প্রস্থান করে এবং উপরের ত্রুটি বার্তাটি স্ক্রিনে প্রদর্শিত হয়।

এই 0x887a0006 dxgi_error_device_hung ত্রুটির পিছনে অনেক সম্ভাব্য কারণ রয়েছে। আমরা তাদের নীচে তালিকাভুক্ত করেছি:

  • সেকেলে ড্রাইভার - ডিভাইস ড্রাইভার হল এমন সফ্টওয়্যার প্রোগ্রাম যা এক ধরনের কম্পিউটার হার্ডওয়্যারকে অন্য ধরনের কম্পিউটার হার্ডওয়্যারের সাথে যোগাযোগ করতে দেয়। সেগুলি পুরানো হয়ে গেলে, যোগাযোগের সমস্যা হতে পারে৷ এখন, যেহেতু গেমটি বেশ নতুন, এর মানে এটি পুরানো ডিভাইস ড্রাইভার, বিশেষ করে গ্রাফিক্স কার্ডের জন্য সমর্থন নাও করতে পারে। তাই, যদি আপনি একটি পুরানো ড্রাইভার ব্যবহার করেন, তাহলে আপনি এলোমেলোভাবে ক্র্যাশ এবং জমে যাওয়ার সম্মুখীন হতে পারেন, অথবা সম্ভবত 0x887a0006 ত্রুটির সম্মুখীন হতে পারেন৷
  • অনুপস্থিত ফাইলগুলি ৷ - এমন উদাহরণ রয়েছে যখন গেমের ফাইলগুলি হারিয়ে যায় এবং নষ্ট হয়ে যায়। এবং যখন এই ফাইলগুলি আর নেই, তখন গেমগুলি দক্ষতার সাথে কাজ করবে না। আরও খারাপ, গেমগুলি বিপর্যস্ত হতে পারে। নিশ্চিত করুন যে এই ত্রুটি এড়াতে কোনও অনুপস্থিত গেম ফাইল নেই৷
  • প্রশাসকের অ্যাক্সেসের অভাব - Apex Legends-এর কিছু উপাদানের জন্য সংবেদনশীল ফাইল পড়তে এবং লিখতে অ্যাডমিনিস্ট্রেটরের অনুমতি প্রয়োজন। যদি কোনো খেলোয়াড়ের কোনো প্রশাসক অ্যাক্সেস না থাকে, তাহলে এটি র্যান্ডম ক্র্যাশের সম্মুখীন হতে পারে। এটি ত্রুটিটিও ট্রিগার করতে পারে৷
  • রেজিস্ট্রিতে সমস্যা - উইন্ডোজ রেজিস্ট্রি হল একটি শ্রেণীবদ্ধ ডাটাবেস যা Microsoft Windows অপারেটিং সিস্টেমে কনফিগারেশন সেটিংস এবং বিকল্পগুলি সঞ্চয় করে। রেজিস্ট্রি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন, হার্ডওয়্যার ডিভাইস, ব্যবহারকারীর পছন্দ এবং অপারেটিং সিস্টেম উপাদানগুলির সাথে সম্পর্কিত সেগুলি সহ সিস্টেম সেটিংসের জন্য একটি কেন্দ্রীয় অবস্থান প্রদান করে। রেজিস্ট্রিতে সমস্যা হলে, অ্যাপেক্স ইঞ্জিন ত্রুটি 0x887a0006 প্রদর্শিত হতে পারে কারণ এখানে এমন তথ্য রয়েছে যা গেমের গ্রাফিক্স লোড করার জন্য অপরিহার্য।
  • ম্যালওয়্যার এবং ভাইরাস - ভাইরাসের মতো ম্যালওয়্যার সত্তা কম্পিউটার গেমগুলির সাথে সমস্যা সৃষ্টি করার জন্য বেশ কুখ্যাত। এই সত্তাগুলি গেমের সেটিংস এবং কনফিগারেশনের সাথে তালগোল পাকিয়ে ফেলতে পারে, এটিকে লোড হতে বাধা দেয় বা এটি ক্র্যাশ হতে পারে৷

এপেক্স 0x887a0006 ত্রুটি কীভাবে ঠিক করবেন

এখন যেহেতু আমাদের কাছে Apex Legends 0x887a0006 ত্রুটির কারণ সম্পর্কে একটি ধারণা আছে, আসুন সম্ভাব্য সমাধানগুলি সম্পর্কে কথা বলি যা আপনি চেষ্টা করতে পারেন। এই সমাধানগুলির বেশিরভাগই অনেক প্রভাবিত খেলোয়াড়দের দ্বারা কার্যকর বলে প্রমাণিত এবং পরীক্ষা করা হয়েছে, এবং এটি আপনার উপর নির্ভর করে কোনটি প্রথমে চেষ্টা করবেন! এখানে আপনি যান:

ফিক্স #1:গেমটি আপডেট করুন

অ্যাপেক্স কিংবদন্তি দুটি উপায়ে আপডেট করা যেতে পারে:স্বয়ংক্রিয়ভাবে বা ম্যানুয়ালি। আপনি যদি গেমটিকে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করার জন্য সেট করে থাকেন, তাহলে পটভূমিতে যতক্ষণ বাষ্প চলছে ততক্ষণ আপনার কাছে ইতিমধ্যেই সর্বশেষ সংস্করণ থাকা উচিত। কিন্তু যদি কখনো আপনি ম্যানুয়াল রুট নিতে চান, তাহলে আপনার স্টিম লাইব্রেরির অ্যাপেক্স লিজেন্ডস আইকনে ক্লিক করুন। এরপরে, প্লে বোতামে ক্লিক করার পরিবর্তে, আপডেট নির্বাচন করুন। আর এটাই!

এবং যদি আপনি নিশ্চিত করতে চান যে আপনি যত তাড়াতাড়ি সম্ভব গেমের সর্বশেষ আপডেটগুলি পান, এখানে আপনাকে কিছু জিনিস করতে হবে:

  • একটি ইথারনেট কেবল ব্যবহার করে একটি স্থিতিশীল ইন্টারনেট সংযোগের সাথে সংযোগ করুন৷
  • ব্যাকগ্রাউন্ডে চলমান সমস্ত সক্রিয় অ্যাপ্লিকেশন এবং গেমগুলি থেকে প্রস্থান করুন৷
  • ভিপিএন পরিষেবা ব্যবহার করবেন না৷
  • স্টীমে অ্যাপেক্স লিজেন্ডের জন্য স্বয়ংক্রিয় আপডেট সক্ষম করুন।

ফিক্স #2:যেকোন মুলতুবি উইন্ডোজ আপডেট ইনস্টল করুন

মাইক্রোসফ্ট প্রতি মাসে তার সমস্ত পণ্যের জন্য সুরক্ষা আপডেটগুলি রোল আউট করে। আপনি যদি বেশ কিছুদিন ধরে উইন্ডোজ ব্যবহার করছেন, আপনি সম্ভবত জানেন যে আপনাকে আপডেটের জন্য চেক করতে হবে না কারণ উইন্ডোজ আপডেট আপনার জন্য কাজ করে। যেকোন উপলব্ধ উইন্ডোজ আপডেট ডাউনলোড এবং ইনস্টল করার সময় এই টুলটির উপর নির্ভর করা যেতে পারে।

যাইহোক, আপনি চাইলে ম্যানুয়ালি যেকোনো পেন্ডিং আপডেট ডাউনলোড করতে পারেন। এটি কীভাবে করবেন তার একটি গাইড এখানে রয়েছে:

  1. স্টার্ট মেনু চালু করুন এবং Microsoft সিস্টেম সেন্টারে যান।
  2. সফ্টওয়্যার কেন্দ্র নির্বাচন করুন৷
  3. পরে, আপডেট বিভাগটি খুলুন এবং সমস্ত ইনস্টল করুন বিকল্পটি নির্বাচন করুন।
  4. আপডেট ইনস্টল হয়ে গেলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।

আপনি হয়তো ভাবছেন যে আপনার সমস্যা যখন অ্যাপেক্স লিজেন্ডস এর সাথে তখন আপনাকে কেন উইন্ডোজ আপডেট করতে হবে। ঠিক আছে, উইন্ডোজের অনেক উপাদান পুরানো অপারেটিং সিস্টেমের সাথে সঠিকভাবে কাজ করবে না। এবং অ্যাপেক্স কিংবদন্তি ছাড় দেওয়া হয় না। তাই, এই ফিক্সটি সত্যিই চেষ্টা করার মতো।

সমাধান #3:প্রশাসক বিশেষাধিকার প্রদান করুন

গেমের সমস্ত উপাদান সঠিকভাবে চালানো এবং কাজ করার জন্য, এটির প্রশাসনিক সুবিধা থাকা দরকার। এবং যদি এই অধিকারটি প্রাথমিকভাবে মঞ্জুর করা না হয়, তাহলে গেমটি সমস্যার সম্মুখীন হতে পারে এবং চালু করতে ব্যর্থ হতে পারে৷

এইভাবে, এই ফিক্সে, আমরা আপনাকে শেখাব কিভাবে গেম অ্যাডমিনিস্ট্রেটরকে বিশেষাধিকার দিতে হয়:

  1. প্রথমে, গেমের আইকনে ডান-ক্লিক করুন এবং ওপেন ফাইল লোকেশন বেছে নিন।
  2. তারপর r5apex EXE ফাইলে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন।
  3. কম্প্যাটিবিলিটি ট্যাবটি খুলুন এবং প্রশাসক হিসাবে চালান বাক্সে টিক দিন৷
  4. অ্যাপ্লাই বোতাম টিপুন এবং গেমটি চালান।
  5. এখনো ত্রুটি দেখা যাচ্ছে কিনা দেখুন।

ফিক্স #4:গেমের ফাইলগুলি যাচাই করুন

কখনও কখনও, অ্যাপেক্স লিজেন্ডের গেম ফাইলগুলি দূষিত হয়ে যায় বা হারিয়ে যায়। যদি এটি ঘটে, গেমটি সঠিকভাবে লোড করতে পারে না এবং শেষ পর্যন্ত ক্র্যাশ হতে পারে। তাই, এই ফিক্সে, আমরা আপনাকে শেখাব কিভাবে গেমের অরিজিন ক্লায়েন্ট ব্যবহার করে এর গেম ফাইলগুলি যাচাই করতে হয়:

  1. অরিজিন ক্লায়েন্ট চালু করুন এবং আপনার অ্যাকাউন্টের শংসাপত্র ব্যবহার করে লগ ইন করুন।
  2. গেম লাইব্রেরি বিকল্পে নেভিগেট করুন।
  3. গেম লাইব্রেরি ট্যাব খুলুন এবং Apex Legends-এ ডান-ক্লিক করুন।
  4. মেরামত খেলা নির্বাচন করুন৷
  5. এই মুহুর্তে, Origin গেমের ফাইলগুলি যাচাই করা শুরু করবে৷
  6. একবার এটি হয়ে গেলে, ক্লায়েন্ট স্বয়ংক্রিয়ভাবে দূষিত বা অনুপস্থিত ফাইলগুলির জন্য প্রতিস্থাপন ডাউনলোড করবে৷
  7. অবশেষে, গেমটি চালু করুন এবং দেখুন ত্রুটি 0x887a0006 থেকে যায় কিনা।

ফিক্স #5:একটি অনুপস্থিত রেজিস্ট্রি কমান্ড আছে কিনা তা পরীক্ষা করুন

উইন্ডোজ রেজিস্ট্রি একটি ডাটাবেস যা আপনার কম্পিউটারের সমস্ত সেটিংস ধারণ করে। এটি সিস্টেম কনফিগারেশনের একটি গুরুত্বপূর্ণ অংশ কারণ এটি হার্ডওয়্যার, সফ্টওয়্যার, তাদের সেটিংস এবং কনফিগারেশন, ব্যবহারকারীর পছন্দ এবং আরও অনেক কিছু সম্পর্কে তথ্য সঞ্চয় করে। এটি বুটিং প্রক্রিয়ার সময় বা অ্যাপ্লিকেশন চালানোর সময় ঘটে যাওয়া যেকোনো ত্রুটির তথ্যও সংরক্ষণ করে৷

এখন, রেজিস্ট্রি থেকে গেম সম্পর্কিত কোনো কমান্ড অনুপস্থিত থাকলে, অ্যাপেক্স লেজেন্ডস ত্রুটি 0x887a0006 দেখা দিতে পারে। এটি সমাধান করতে, আপনাকে রেজিস্ট্রিতে কমান্ড যোগ করতে হবে। এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ডেস্কটপে ডান-ক্লিক করুন।
  2. বিকল্পের তালিকা থেকে, নতুন নির্বাচন করুন এবং পাঠ্য নথিতে ক্লিক করুন।
  3. তারপর এই কমান্ডটি ফাঁকা ক্ষেত্রে টাইপ করুন:
  4. উইন্ডোজ রেজিস্ট্রি এডিটর সংস্করণ 5.00
  5. [HKEY_LOCAL_MACHINE\SYSTEM\CurrentControlSet\Control\GraphicsDrivers] “TdrDelay”=hex(b):08,00,00,00,00,00,00,00
  6. এর পর, ফাইল মেনুতে যান এবং সেভ এজ নির্বাচন করুন।
  7. ফাইলের নাম হিসেবে file.reg এবং ফরম্যাট হিসেবে All Files বেছে নিন।
  8. পরিবর্তনগুলি প্রয়োগ করতে সংরক্ষণ করুন টিপুন৷
  9. একবার হয়ে গেলে, এটি চালু করতে নতুন তৈরি ফাইলটিতে ডাবল ক্লিক করুন।
  10. হ্যাঁ টিপুন যদি কোনো সতর্ক বার্তা দ্বারা অনুরোধ করা হয়।
  11. অবশেষে, গেমটি চালু করুন এবং 0x887a0006 ত্রুটি এখনও গেমটিতে উপস্থিত হয় কিনা তা পরীক্ষা করুন৷

ফিক্স #6:গ্রাফিক্স কার্ড আন্ডারক্লক করুন

আপনি কি আপনার গ্রাফিক্স কার্ডটি ওভারক্লক করেছেন যাতে এটি ডিফল্ট সেটিংসের চেয়ে উচ্চ ফ্রিকোয়েন্সিতে চলবে? যদি তা হয়, তাহলে আপনি ত্রুটির জন্য অন্য একজন সম্ভাব্য অপরাধী খুঁজে পেয়েছেন।

আপনার গ্রাফিক্স কার্ড ওভারক্লকিং অ্যাপেক্স লিজেন্ডস গেমের সাথে সমস্যা সৃষ্টি করতে পারে। খেলোয়াড়দের মতে, গ্রাফিক্স কার্ডের নির্মাতারা একটি নির্দিষ্ট ঘড়িতে সীমিত ফ্রিকোয়েন্সিতে চালানোর জন্য কার্ডগুলি ডিজাইন করেছেন। এবং যদি আপনি এটি বৃদ্ধি করেন, এটি তাপমাত্রার সাথে সমস্যা সৃষ্টি করতে পারে এবং ফলে অস্থিরতা এবং অদক্ষতা দেখা দিতে পারে। সুতরাং, আপনার গ্রাফিক্স কার্ডের সেটিংস ডিফল্ট সেটিংসে পুনরুদ্ধার করার চেষ্টা করুন।

ফিক্স #7:আপনার গ্রাফিক্স কার্ড আপডেট করুন

উপরে উল্লিখিত হিসাবে, গেমটি মাত্র কয়েক বছর আগে প্রকাশিত হয়েছিল, যার অর্থ এটি অপ্রচলিত গ্রাফিক্স কার্ডগুলি চালানো এবং সমর্থন করার জন্য অপ্টিমাইজ করা হয়নি। বেশিরভাগ সময়, সিস্টেমটি পুরানো গ্রাফিক্স কার্ড ব্যবহার করলে গেমটি ক্র্যাশ হয়ে যায় এবং জমে যায়।

তাহলে, আপনি কিভাবে আপনার গ্রাফিক্স কার্ড ড্রাইভার আপডেট করবেন?

NVIDIA গ্রাফিক্স কার্ড ব্যবহারকারীদের জন্য:

  1. সার্চ ফিল্ডে যান এবং জিফোর্স এক্সপেরিয়েন্স ইনপুট করুন। এন্টার টিপুন।
  2. অ্যাপ্লিকেশনটি চালু করতে সবচেয়ে প্রাসঙ্গিক অনুসন্ধান ফলাফল নির্বাচন করুন।
  3. তারপর অনুরোধ করা হলে আপনার লগইন শংসাপত্রগুলি ইনপুট করুন৷
  4. এখন, ড্রাইভার নির্বাচন করুন এবং আপডেটের জন্য চেক নির্বাচন করুন।
  5. অ্যাপ্লিকেশনটি এখন উপলব্ধ আপডেটের জন্য পরীক্ষা করা শুরু করা উচিত।
  6. যদি একটি আপডেট পাওয়া যায়, ডাউনলোড বোতামটি দেখাবে৷ ডাউনলোড প্রক্রিয়া শুরু করতে সেই বোতামে ক্লিক করুন৷
  7. ডাউনলোড সফল হলে, আপনাকে এক্সপ্রেস বা কাস্টম ইনস্টলেশন থেকে বেছে নেওয়ার বিকল্প দেওয়া হবে।
  8. এক্সপ্রেস নির্বাচন করুন যাতে সর্বশেষ ড্রাইভারটি অবিলম্বে ইনস্টল করা হয়।
  9. এর পরে, Apex Legends চালু করুন এবং ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

AMD গ্রাফিক্স কার্ড ব্যবহারকারীদের জন্য:

  1. আপনার ডেস্কটপের যেকোন ফাঁকা জায়গায় ডান-ক্লিক করুন এবং AMD Radeon সেটিংস বেছে নিন।
  2. সেটিংসে যান এবং আপডেট নির্বাচন করুন৷
  3. তারপর চেক ফর আপডেটে ক্লিক করুন।
  4. যদি একটি আপডেট সনাক্ত করা হয়, একটি বিকল্প দেখাবে৷ এটিতে ক্লিক করুন এবং আপডেট নির্বাচন করুন৷
  5. ইন্সটলেশন উইজার্ড এখন দেখাবে।
  6. জিজ্ঞাসা করা হলে আপগ্রেড নির্বাচন করুন।
  7. তখন ইনস্টলার প্যাকেজ প্রস্তুত করবে। নিশ্চিত করুন যে সমস্ত বাক্স চেক করুন এবং ইনস্টল করুন টিপুন৷
  8. আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং Apex Legends পুনরায় চালু করুন।

ফিক্স #8:ম্যালওয়্যারের জন্য স্ক্যান করুন

ম্যালওয়্যার হল এক ধরনের দূষিত সফ্টওয়্যার যা কম্পিউটার সিস্টেমের ক্রিয়াকলাপকে ক্ষতিগ্রস্ত বা ব্যাহত করতে, সংবেদনশীল তথ্য সংগ্রহ করতে বা ব্যক্তিগত কম্পিউটার সিস্টেমে অ্যাক্সেস পেতে ডিজাইন করা হয়েছে৷

এটি মূলত একটি সফ্টওয়্যার যা ক্ষতি করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছিল। এটি একটি ভাইরাস, স্পাইওয়্যার বা ট্রোজান হর্স হতে পারে। এটি ইমেলগুলিতে সংযুক্তি এবং লিঙ্কগুলির আকারে বা ইন্টারনেটে একটি এক্সিকিউটেবল ফাইল হিসাবে আসতে পারে। ম্যালওয়্যার ইমেলগুলিতে সংযুক্তি এবং লিঙ্কের আকারে বা ইন্টারনেট থেকে ডাউনলোড করা এক্সিকিউটেবল ফাইল হিসাবে আসতে পারে৷

আপনার কম্পিউটার সিস্টেম থেকে ম্যালওয়্যার অপসারণের অনেক উপায় আছে। একটি উপায় হল একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ব্যবহার করা যা ম্যালওয়ারের জন্য স্ক্যান করবে এবং এটি আপনার কম্পিউটার সিস্টেম থেকে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলবে। আরেকটি উপায় হল আপনার উইন্ডোজ ডিভাইসে অন্তর্নির্মিত উইন্ডোজ ডিফেন্ডার টুল ব্যবহার করে ম্যালওয়্যার স্ক্যান করা এবং তারপরে এটি সরিয়ে ফেলা।

একবার আপনি আপনার ডিভাইস থেকে ম্যালওয়্যার সত্তাগুলি মুছে ফেললে, আপনি তারপরে আপনার গেমের অভিজ্ঞতাকে প্রভাবিত করতে পারে এমন জাঙ্ক এবং অবাঞ্ছিত ফাইলগুলি থেকে পরিত্রাণ পেতে একটি PC মেরামতের সরঞ্জাম ব্যবহার করে একটি পিসি স্ক্যান করতে পারেন৷

র্যাপিং আপ

অ্যাপেক্স লিজেন্ড ত্রুটি 0x887a0006 মোকাবেলা করতে হতাশাজনক হতে পারে কারণ এটি আপনাকে গেমটি খেলতে বাধা দেয় বা এমনকি এটি চালু করা থেকেও আটকায়৷ এবং এটি বিভিন্ন কারণের দ্বারা ট্রিগার হতে পারে, যেমন অনুপস্থিত গেম ফাইল, পুরানো ড্রাইভার এবং এমনকি ম্যালওয়্যার সত্তা৷

সৌভাগ্যবশত, অন্যান্য উইন্ডোজ গেম ত্রুটির মত, এটি সহজেই সমাধান করা যেতে পারে। এখানে, আমরা আটটি ফিক্স প্রদান করেছি। গেম এবং আপনার উইন্ডোজ অপারেটিং সিস্টেম আপডেট করা হয়েছে তা নিশ্চিত করুন। আপনি চাইলে ম্যালওয়্যার স্ক্যানও করতে পারেন। এছাড়াও আপনি গেম ফাইলগুলির অখণ্ডতা যাচাই করতে পারেন এবং প্রশাসকের বিশেষাধিকার দিয়ে গেমটি প্রদান করতে পারেন৷ আপনার পরিস্থিতির জন্য প্রযোজ্য সেরা সমাধান নির্বাচন করুন৷

আপনি কি Apex Legends-এ 0x887a0006 ত্রুটি কোডের অন্যান্য সংশোধনগুলি জানেন? নীচে মন্তব্য করুন!


  1. আইটিউনস ত্রুটি কোড 12 কিভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ 10 এরর কোড 0X87E10BC6 কিভাবে ঠিক করবেন?

  3. 0x00000116 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

  4. এইচপি প্রিন্টার ত্রুটি কোড 20 কীভাবে ঠিক করবেন