কম্পিউটার

কীভাবে 'ত্রুটি কোড:0xa3ea00ca' EA প্লে গেমগুলি ঠিক করবেন?

আপনার কাছে একটি গেম পাস সাবস্ক্রিপশন রয়েছে এবং আপনি একটি EA গেমের শিরোনাম চেষ্টা করার জন্য বেশ উত্তেজিত কিন্তু দেখা যাচ্ছে যে আপনি নিম্নলিখিত ধরণের বার্তা সহ 0xa3ea00ca ত্রুটির কারণে গেমটি ইনস্টল করতে পারবেন না:

কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?

ত্রুটি কোড 0xa3ea00ca এর জন্য অনেক কারণ থাকতে পারে তবে এটি প্রধানত একটি কারণের সাথে যুক্ত:

  • EA অ্যাকাউন্ট :যদি আপনার সিস্টেম বা নেটওয়ার্কে ত্রুটির কারণে, আপনার সিস্টেমের গেম পাস অ্যাপটি EA সার্ভারের সাথে যোগাযোগ করতে না পারে, তাহলে এটি হাতের কাছে EA ত্রুটির দিকে নিয়ে যেতে পারে৷

আপনার EA অ্যাকাউন্ট পুনরায় লিঙ্ক করুন

ত্রুটি কোড 0xa3ea00ca EA অ্যাকাউন্টের একটি অস্থায়ী ত্রুটির ফলাফল হতে পারে এবং ফলস্বরূপ, আপনার সিস্টেম EA সার্ভারগুলিকে জিজ্ঞাসা করতে পারে না৷ এই ক্ষেত্রে, EA অ্যাকাউন্টটি আবার লিঙ্ক করলে EA গেমের সমস্যার সমাধান হতে পারে।

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং EA ওয়েবসাইটে যান।
  2. এখন লগ ইন করুন৷ আপনার EA শংসাপত্র ব্যবহার করে তারপর ব্যবহারকারী আইকনে ক্লিক করুন উপরের ডানদিকে।
  3. তারপর অ্যাকাউন্ট সেটিংস এ ক্লিক করুন এবং বাম ফলকে, সংযোগে যান ট্যাব কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?
  4. এখন Xbox এর সামনে, আনলিঙ্ক এ ক্লিক করুন এবং আমি বুঝি এবং চালিয়ে যেতে চাই চেকমার্ক করুন বাক্স কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?
  5. তারপর আনলিঙ্ক এ ক্লিক করুন এবং একবার লিঙ্কমুক্ত হলে, রিবুট করুন তোমার যন্ত্রটি. কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?
  6. রিবুট হলে, পুনরায় লিঙ্ক করুন অ্যাকাউন্টগুলি এবং 0xa3ea00ca ত্রুটি সাফ হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷ কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?

ইএ ডেস্কটপ অ্যাপের মাধ্যমে ইনস্টল করুন

যদি গেম পাস পিসি অ্যাপটি আপনাকে ত্রুটি কোড 0xa3ea00ca দেখায়, তাহলে EA গেমগুলি ইনস্টল করতে Windows এর জন্য EA অ্যাপ ব্যবহার করলে সমস্যার সমাধান হতে পারে। মনে রাখবেন যে EA অ্যাপটি এখনও সর্বজনীন বিটাতে রয়েছে, তাই, এটি মাঝে মাঝে কিছুটা বাজি হতে পারে৷

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং EA ওয়েবসাইটের EA অ্যাপ পৃষ্ঠায় যান।
  2. এখন ডাউনলোড এ ক্লিক করুন এবং ডাউনলোড সম্পূর্ণ হতে দিন . কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?
  3. ডাউনলোড হয়ে গেলে, লঞ্চ করুন EA অ্যাপের সেটআপ এবং অনুসরণ করুন ইএ অ্যাপ ইনস্টল করার প্রম্পট।
  4. ইন্সটল হয়ে গেলে, EA ডেস্কটপ অ্যাপ চালু করুন এবং লগ ইন করুন আপনার EA অ্যাকাউন্ট ব্যবহার করে।
  5. এখন লিঙ্ক অ্যাকাউন্ট-এ ক্লিক করুন এবং তারপর আপনার Xbox অ্যাকাউন্ট লিঙ্ক করুন EA অ্যাকাউন্টে। কীভাবে  ত্রুটি কোড:0xa3ea00ca  EA প্লে গেমগুলি ঠিক করবেন?
  6. এখন EA অ্যাপের মাধ্যমে একটি গেম ইনস্টল করার চেষ্টা করুন এবং আশা করি, আপনি ত্রুটি কোড 0xa3ea00ca ছাড়াই এটি ইনস্টল করতে পারবেন।

  1. ডিজনি+ অ্যাপের ত্রুটি কোড 39 কীভাবে ঠিক করবেন?

  2. উইন্ডোজে ত্রুটি কোড "0xc000012f" কীভাবে ঠিক করবেন?

  3. উইন্ডোজে কীভাবে "ত্রুটি কোড:0x0 0x0" ঠিক করবেন?

  4. উইন্ডোজ 10 এ ত্রুটি কোড 0X800701B1 কীভাবে ঠিক করবেন