কম্পিউটার

উইন্ডোজ লক আপ করার কারণে 'SenseNdrPktmon' কীভাবে ঠিক করবেন?

‘সেশন সেন্সএনডিআরপিক্টমন শুরু হতে ব্যর্থ হয়েছে ' উইন্ডোজ ত্রুটি লগগুলিতে উপস্থিত রয়েছে এবং যদিও এটি একটি পপ-আপ ত্রুটি বার্তা হিসাবে দৃশ্যমান নাও হতে পারে, এটি কম্পিউটারটিকে প্রতিক্রিয়াহীন করে তোলে বা এটিকে লকডাউন করে দেয়৷ এই অবস্থায়, ব্যবহারকারীদের উইন্ডোজ পুনরুদ্ধার করতে একটি হার্ড রিসেট করতে বাধ্য করা হয়৷

উইন্ডোজ লক আপ করার কারণে  SenseNdrPktmon  কীভাবে ঠিক করবেন?

এই দৃশ্যটি যেকোনো PC মালিকের জন্য একটি দুঃস্বপ্ন, এবং আপনি যদি এর মধ্য দিয়ে যাচ্ছেন, আমরা আপনাকে সাহায্য করতে এখানে আছি। সমস্যাটি যত্ন সহকারে পরীক্ষা করার পরে, আমরা নিম্নলিখিত কারণগুলি সনাক্ত করতে পারি যার ফলে SenseNdrPktmon-এর কারণে সিস্টেম লকডাউন সমস্যা হয়:

  • সেকেলে PC Windows :যদি আপনার পিসির উইন্ডোজ একটি প্রয়োজনীয় উইন্ডোজ আপডেট অনুপস্থিত থাকে, তবে এটি আপনার পিসির অন্যান্য উপাদানগুলির সাথে বেমানান হয়ে যেতে পারে (যেমন ওয়াই-ফাই ড্রাইভার), যার ফলে পিসি লকডাউন সমস্যা হতে পারে৷
  • দুর্নীতিগ্রস্ত/ অসামঞ্জস্যপূর্ণ ওয়াই-ফাই ড্রাইভার/অ্যাডাপ্টার৷ :এটি আপনাকে একটি মসৃণ PC অভিজ্ঞতা দেওয়ার জন্য মাইক্রোসফ্ট এবং এর বিক্রেতাদের/ OEMগুলির একটি সম্মিলিত প্রচেষ্টা, এবং যদি কোনো OEM তার ডিভাইসটিকে অন্যান্য OS মডিউলগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ করতে ব্যর্থ হয়, তাহলে এর ফলে অসঙ্গতি সমস্যা হতে পারে৷ বর্তমান SenseNdrPktmon সমস্যাটি একটি অসামঞ্জস্যপূর্ণ ওয়াই-ফাই ড্রাইভার/অ্যাডাপ্টারের কারণেও হয়েছে বলে জানা গেছে।

এগিয়ে যাওয়ার আগে, আপনার পিসি ক্লিন বুট করা হচ্ছে কিনা তা পরীক্ষা করে দেখুন যে কোনো বিরোধপূর্ণ অ্যাপ্লিকেশন, প্রক্রিয়া বা পরিষেবা সমস্যা সৃষ্টি করছে কিনা। এছাড়াও, সর্বনিম্ন দিয়ে আপনার সিস্টেম বুট হচ্ছে কিনা তা পরীক্ষা করুন কোনো ডিভাইসের কারণে সমস্যা হলে তা বের করতে সাহায্য করুন।

পিসির উইন্ডোজ আপডেট করুন সর্বশেষ রিলিজে

SenseNdrPktmon এর কারণে আপনার সিস্টেম লক হয়ে যেতে পারে বা প্রতিক্রিয়াহীন হয়ে যেতে পারে যদি আপনার পিসির উইন্ডোজ পুরানো হয়ে যায় যা উইন্ডোজকে অন্যান্য সিস্টেম মডিউল যেমন সিস্টেম ড্রাইভার ইত্যাদির সাথে বেমানান করে তুলতে পারে। সমস্যা।

  1. উইন্ডোজ টিপুন আপনার কীবোর্ডে কী এবং টাইপ করুন:আপডেট . উইন্ডোজ লক আপ করার কারণে  SenseNdrPktmon  কীভাবে ঠিক করবেন?
  2. এখন আপডেটগুলির জন্য পরীক্ষা করুন (সিস্টেম সেটিংস) নির্বাচন করুন৷ এবং Windows আপডেট উইন্ডোতে, চেক ফর আপডেট-এ ক্লিক করুন বোতাম (উইন্ডোর ডান প্যানে)। উইন্ডোজ লক আপ করার কারণে  SenseNdrPktmon  কীভাবে ঠিক করবেন?
  3. তারপর অপেক্ষা করুন যতক্ষণ না সিস্টেম আপডেটগুলি পরীক্ষা করে এবং যদি দেখায় যে কিছু আপডেট উপলব্ধ আছে, এই আপডেটগুলি ইনস্টল করুন . এছাড়াও, ঐচ্ছিক সিস্টেম আপডেটগুলি ইনস্টল করতে ভুলবেন না৷ .
  4. এখন নিশ্চিত করুন যে BIOS-এর সাথে সিস্টেম ড্রাইভারগুলিকে তাদের সর্বশেষ বিল্ডে আপডেট করুন। যদি সম্ভব হয়, ড্রাইভার আপডেট করার জন্য ডেল সাপোর্ট সহকারীর মতো একটি OEM ইউটিলিটি ব্যবহার করা ভাল হবে৷
  5. একবার সিস্টেমের উইন্ডোজ এবং ড্রাইভার আপডেট হয়ে গেলে, SenseNdrPktmon সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

আপনার সিস্টেমের Wi-Fi নিষ্ক্রিয় করুন এবং একটি ইথারনেট কেবল ব্যবহার করুন

SenseNdrPktmon সমস্যাটি খারাপ Wi-Fi কার্ডের ফলাফল হতে পারে (যদি Wi-Fi কার্ডটি তীব্র ব্যবহারের সময় সিস্টেমটি হঠাৎ পাওয়ার ব্যর্থতার শিকার হয়) বা এর ড্রাইভার (যদি OEM এটিকে সামঞ্জস্যপূর্ণ করার জন্য ড্রাইভার আপডেট না করে থাকে। আপনার সিস্টেমে সর্বশেষ OS সহ)। এই ক্ষেত্রে, Wi-Fi নিষ্ক্রিয় করা এবং একটি ইথারনেট ব্যবহার করা সমস্যার সমাধান করতে পারে৷

  1. Windows-এ ডান-ক্লিক করুন এবং দ্রুত অ্যাক্সেস মেনুতে, ডিভাইস ম্যানেজার নির্বাচন করুন .
  2. এখন নেটওয়ার্ক অ্যাডাপ্টার প্রসারিত করুন বিকল্প এবং ডান-ক্লিক করুন আপনার ওয়্যারলেস বা ওয়াই-ফাই কার্ডে . উইন্ডোজ লক আপ করার কারণে  SenseNdrPktmon  কীভাবে ঠিক করবেন?
  3. তারপর ডিভাইস নিষ্ক্রিয় করুন নির্বাচন করুন এবং পরে, নিশ্চিত করুন আপনার সিস্টেমের Wi-Fi কার্ড নিষ্ক্রিয় করতে।
  4. এখন সংযোগ করুন৷ একটি ইথারনেট তারের ব্যবহার করে ইন্টারনেটে আপনার সিস্টেম এবং তারপর পরীক্ষা করুন যে আপনার সিস্টেম SenseNdrPktmon সমস্যাটি পরিষ্কার কিনা।

যদি তাই হয়, তাহলে হয় আপনার Wi-Fi ড্রাইভার আপডেট করুন, ৷ আপনার ওয়াই-ফাই কার্ড একটি হার্ডওয়্যার সমস্যার জন্য চেক করুন, অথবা এটি প্রতিস্থাপন করুন৷


  1. উইন্ডোজ 10 এ ফাইল সিস্টেমের ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

  2. Windows 10 এ সিস্টেম ত্রুটি 67 কিভাবে ঠিক করবেন

  3. Windows 10 এ ERROR_WRITE_FAULT কিভাবে ঠিক করবেন

  4. Windows 10 এ কিভাবে নষ্ট হওয়া সিস্টেম ফাইলগুলি ঠিক করবেন